Tuesday, January 29, 2019

উন্নত পেট ক্যান্সারের জন্য হিপেক চিকিত্সা বেছে নেওয়ার 5 টি কারণ

সংক্ষিপ্ত বিবরণ


ভারতে অনুষ্ঠিতব্য চিকিৎসা অগ্রগতি বিশ্বব্যাপী রোগীদের স্বাস্থ্যসেবার বিস্তৃত পরিসেবাগুলির জন্য তাদের চিকিত্সা বিকল্পগুলির পরিকল্পনা করার যথেষ্ট কারণ দিয়েছে। এটি অবশ্যই ভারতে হাইপিক চিকিত্সা অন্তর্ভুক্ত করে, যা তাদেরকে সাশ্রয়ী মূল্যের খরচে উচ্চমানের স্বাস্থ্যসেবা পরিষেবাগুলি গ্রহণ করার কারণ দেয়। ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (ডাব্লুএইচওও) এর রিপোর্ট অনুসারে, ক্যান্সারের মতো অসুস্থতা মানুষকে এই জগতে সবচেয়ে বেশি জীবন হারিয়ে ফেলার মূল কারণ। ক্যান্সারের সংক্রমণের ফলে মানুষের সংখ্যা কতটুকু বেড়েছে তা 70 শতাংশের বেশি। অতএব সৃজনশীলতা এবং উদ্ভাবনের সাথে এই ভয়ঙ্কর অসুস্থতার চিকিত্সা করার প্রয়োজন গত কয়েক দিনে বৃদ্ধি পেয়েছে। এটি অবশ্যই ভারতে হাইপিক চিকিত্সা অন্তর্ভুক্ত করে, যা বিশ্বব্যাপী রোগীদের পাশাপাশি এই দেশে তাদের স্বাস্থ্যসেবা পরিষেবার পরিকল্পনা করে। পেট ক্যান্সার নামক ভয়ংকর রোগগুলি পরিত্রাণ পেতে এই অস্ত্রোপচারটিকে বিবেচনা করার নিম্নলিখিত পাঁচটি কারণ রয়েছে:

1. এইচআইপিইসি নামে পরিচিত শিল্প চিকিত্সাটি রোগীর পেটের গহ্বরে সরাসরি বিতরণ করা হয়। এটি কেমোথেরাপির নামে প্রচলিত চিকিত্সা পদ্ধতির সাথে তুলনা করার সময় ক্যান্সার কোষগুলিকে তীক্ষ্ণ করে এবং সরলতার সাথে সমস্যাগুলিকে অসুস্থ করে। সুতরাং, যখন ঐতিহ্যবাহী চিকিত্সার পদ্ধতিগুলির সাথে তুলনা করা হয়, তখন এইচআইপিইসি বিশ্বব্যাপী রোগীদের ভারতীয় হাসপাতালগুলিতে একই রকম একটি বরবাদ প্রমাণ করে।

2. এই চিকিত্সা বিবেচনা করার অন্য কারণ হল যে এটি গরম কেমোথেরাপির প্রস্তাব করার বৈশিষ্ট্য রয়েছে। এটি পেটে গহ্বরের ভিতরে রক্ত ​​প্রবাহ বৃদ্ধি করতে সহায়তা করে যা ক্যান্সার কোষগুলির চিকিত্সা করার জন্য ব্যবহৃত সকল ওষুধ সরবরাহের অনুমতি দেয়। এই ভাবে, রোগীদের উচ্চতর সাফল্য হার এবং নির্ভুলতা সহ এই শিল্প অস্ত্রোপচারের সাথে অনেকগুলি উপকারিতা।

3. এই চিকিত্সাটি ঐতিহ্যগত পদ্ধতিতে কেন পছন্দ করা হয় তার অন্যতম কারণ এটি কোনও পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই বেশি কার্যকরী। কারণ এই চিকিত্সার ক্ষেত্রে ব্যবহৃত কেমোথেরাপির জন্য সুস্থ টিস্যুকে প্রভাবিত না করেই ক্যান্সার দ্বারা প্রভাবিত শরীরের দেহের উপর আক্রমনের প্রবণতা রয়েছে। যেহেতু বাকি শরীরের কেমোথেরাপি কম বা কোনও এক্সপোজার পায় না, তাই চিকিৎসার পার্শ্বপ্রতিক্রিয়াগুলি উপসাগরীয় অঞ্চলে থাকে। এই আপনি এই চিকিত্সা বিকল্প বিবেচনা আরেকটি বড় কারণ দেয়।

4. ভয়ংকর অসুস্থতার জন্য এইচআইপিইসি চিকিত্সার বিকল্প বিবেচনা করার অন্য কারন হল এটি একটি একক ডোজ দিয়ে কাজ করে যা সহজ এবং ঐতিহ্যগত চিকিত্সা পদ্ধতির তুলনায় বেদনাদায়ক নয়। আমরা জানি যে প্রচলিত কেমোথেরাপির সাথে ক্যান্সারের চিকিৎসা কেবল প্রচুর ব্যথা আনতে পারে। ডোজ একাধিক বার দেওয়া হয় যা সময় এবং বেদনাদায়ক উভয় হতে পারে। যাইহোক, শিল্প চিকিত্সা পদ্ধতির সাথে, রোগীরা ক্যান্সারের জন্য যন্ত্রণাদায়ক চিকিত্সা উপভোগ করতে পারে।

5. এইচআইপিইসি বিবেচনা করার অন্যতম গুরুত্বপূর্ণ কারণ হল যে এটিতে প্রচলিত চিকিত্সার বিকল্পগুলির সাথে চিকিত্সা করা কঠিন এমন সকল ক্যান্সার কোষকে হত্যা করার প্রবণতা রয়েছে। এর মানে হল ক্যান্সার চিকিত্সার বিকল্পের জন্য আপনি যে ফলাফলটি পান সেটি প্রচলিত পদ্ধতির তুলনায় তুলনামূলকভাবে কার্যকর।

মোড়ক উম্মচন

ভারতে হাইপিক চিকিত্সা বিবেচনা করার অনেক কারণ রয়েছে এবং এর মধ্যে কয়েকটি সাশ্রয়ী মূল্যের খরচ সহ চিকিত্সার বিকল্পগুলি অন্তর্ভুক্ত রয়েছে। এই চিকিত্সার বিকল্পগুলি মোকাবেলার ডাক্তার ও শল্য চিকিৎসক অত্যন্ত দক্ষ এবং তাদের জ্ঞান এবং উচ্চ সাফল্যের হারের জন্য পরিচিত, যখন ভারতের হাইপিক চিকিত্সা সম্পর্কিত হাসপাতালগুলি উচ্চ মানের স্বাস্থ্যসেবা পরিষেবাগুলি সরবরাহ করার জন্য সর্বোত্তম সুবিধা বলে পরিচিত। সুতরাং, পরের বার যখন আপনি এই রোগের শিকার হওয়ার শিকার হন তখন আপনি কোন চিকিত্সা বিকল্পটি সুপারিশ করতে পারেন তা জানেন। সব পরে এটি বিবেচনা করার কারণ দিতে যে অনেক সুবিধা আছে। উপরের 5 টি কারণ হ'ল উন্নত পেট ক্যান্সারের জন্য হিপেক চিকিত্সা চয়ন করুন

আরো বিস্তারিত জানার জন্য
রু :+91 9371770341
ইমেইল এ:  info@indiacancersurgerysite.com




0 comments:

Post a Comment