Tuesday, January 9, 2024

ব্লাড ক্যান্সার কেয়ারে নেতৃস্থানীয়: ডক্টর রাহুল ভার্গব এবং ফোর্টিস গুরগাঁওয়ে হেমাটো-অনকোলজি বিশেষজ্ঞ

সংক্ষিপ্ত বিবরণ:

অনকোলজি শব্দের প্রকৃত অর্থ হল প্রযুক্তির একটি শাখা যা টিউমার এবং ক্যান্সারের সাথে কাজ করে। অনকো শব্দের অর্থ বাল্ক, ভর বা টিউমার, যখন -লজি মানে অধ্যয়ন। শরীরের প্রতিটি কোষের একটি শক্তভাবে নিয়ন্ত্রিত সিস্টেম রয়েছে যা তাদের বৃদ্ধি, পরিপক্কতা, প্রজনন এবং শেষ মৃত্যু নিয়ন্ত্রণ করে। শরীরের কোনো অংশে কোষ নিয়ন্ত্রণের বাইরে বাড়তে শুরু করলে ক্যান্সার শুরু হয়। বিভিন্ন ধরনের ক্যান্সার আছে, কিন্তু তাদের সবই কোষের অস্বাভাবিক বৃদ্ধির কারণে শুরু হয়।




ব্লাড ক্যান্সারের লক্ষণ ও লক্ষণ

লিউকেমিয়া শনাক্ত করা কঠিন হতে পারে কারণ লক্ষণ এবং উপসর্গগুলি অন্যান্য সম্পর্কহীন অসুস্থতার জন্য সাধারণ নয়। নির্ণয়ের আগে সমস্ত লিউকেমিয়া রোগীদের দ্বারা অনুভব করা ছয়টি সাধারণ লক্ষণ হল ক্লান্তি, ক্ষত বা রক্তপাত, হাড়/জয়েন্টে ব্যথা, জ্বর বা রাতের ঘাম, ঘুমের সমস্যা এবং শ্বাসকষ্ট।

ভারতে রাহুল ভার্গব লিউকেমিয়া কেয়ার বিশেষজ্ঞ ড

লিউকেমিয়া রোগ নির্ণয় করার পর, পরবর্তী ধাপ হল একজন চিকিত্সক খুঁজে বের করা যিনি ব্লাড ক্যান্সারের চিকিৎসায় বিশেষজ্ঞ। ব্যক্তি, যারা আসা লিউকেমিয়া চিকিত্সার জন্য ফোর্টিস হাসপাতালে গুরগাঁওয়ের শীর্ষ হেমাটো অনকোলজিস্ট  তার যত্নের পদ্ধতি থেকে উপকৃত। সাশ্রয়ী মূল্যের ব্লাড ক্যান্সার ড. রাহুল ভার্গব প্রতি বছর লিউকেমিয়ায় আক্রান্ত প্রায় 350 জন নতুন রোগীর যত্ন নেন, কেমোথেরাপি, অস্থি মজ্জা প্রতিস্থাপন এবং অন্যান্য উদ্ভাবনী পদ্ধতিতে সর্বশেষ অগ্রগতি প্রদান করেন। রোগীদের এবং তাদের পরিবারের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে, ফোর্টিস হাসপাতাল গুরগাঁওয়ের শীর্ষ হেমাটো অনকোলজিস্ট এমন কেসগুলি পরিচালনা করেন যেগুলি রেডিয়েশন থেরাপি প্রদানের উপর ফোকাস করে এবং রক্ত- এবং অস্থি মজ্জা-ভিত্তিক ম্যালিগন্যান্সিগুলির চিকিত্সায় বিশেষজ্ঞ।

সাশ্রয়ী মূল্যের ব্লাড ক্যান্সার ড. রাহুল ভার্গব বুঝতে পারেন যে কিছু ধরণের লিউকেমিয়ার জন্য, মানসম্মত থেরাপি যথেষ্ট নাও হতে পারে। যদিও কেউ ক্যান্সার চায় না, রোগীরা ফোর্টিস হাসপাতালের গুরগাঁওয়ের শীর্ষ হেমাটো অনকোলজিস্টের জ্ঞান, সহানুভূতি এবং ব্যক্তিগতকৃত যত্নের কাছে সান্ত্বনা পেতে পারেন। তার সাথে, স্বাস্থ্যের যাত্রা চিকিত্সক এবং রোগীর মধ্যে অংশীদারিত্বে পরিণত হয়।

সাশ্রয়ী মূল্যের ব্লাড ক্যান্সার বেছে নেওয়ার শীর্ষ কারণ ড. রাহুল ভার্গব

ক্যান্সারের যত্ন এবং গবেষণায় অগ্রগতি গত কয়েক দশক ধরে ভারতে রক্তের ক্যান্সারের চিকিত্সার জন্য বেঁচে থাকার হার উল্লেখযোগ্যভাবে উন্নত করেছে। ক্যান্সার বিশ্বব্যাপী পরিবারগুলিকে প্রভাবিত করে এমন সবচেয়ে গুরুতর রোগগুলির মধ্যে একটি হওয়া সত্ত্বেও, ফোর্টিস হাসপাতালের গুরগাঁও-এর শীর্ষ হেমাটো অনকোলজিস্ট প্রাপ্তবয়স্ক এবং শিশুদের উভয় ধরনের ক্যান্সারের ব্যবস্থাপনার জন্য ব্যাপক যত্ন প্রদান করেন। সাশ্রয়ী ব্লাড ক্যান্সার ডাঃ রাহুল ভার্গব রোগীর প্রয়োজনীয়তাগুলি পুঙ্খানুপুঙ্খভাবে বিবেচনা করে এবং আদর্শ চিকিত্সা পরিকল্পনার সিদ্ধান্ত নেওয়ার আগে সমস্ত প্রাসঙ্গিক বিশেষত্ব থেকে ইনপুট সংগ্রহ করে একটি বহু-শৃঙ্খলা পদ্ধতি গ্রহণ করে। ফোর্টিস হাসপাতাল গুরগাঁওয়ের একজন শীর্ষ হেমাটো অনকোলজিস্ট হিসাবে অনকোলজিতে বিস্তৃত অভিজ্ঞতা সহ, তিনি কেমোথেরাপি, অস্থি মজ্জা প্রতিস্থাপন, বিকিরণ এবং অস্ত্রোপচারের জন্য অত্যন্ত উন্নত প্রযুক্তিগত সহায়তা দিয়ে সজ্জিত।

সাশ্রয়ী মূল্যের ব্লাড ক্যান্সার ডাঃ রাহুল ভার্গব ন্যূনতম আক্রমণাত্মক রোবোটিক ক্যান্সার সার্জারিও অফার করেন। তার বর্তমান লক্ষ্য হল ভারতে বিভিন্ন ক্যান্সারের ঘটনা, চিকিত্সা এবং ফলাফল সম্পর্কে অত্যন্ত প্রয়োজনীয় ডেটা তৈরি করা। ফোর্টিস হাসপাতালের গুরগাঁও-এর শীর্ষ হেমাটো অনকোলজিস্ট ক্লিনিকাল ট্রায়ালগুলিতে অংশগ্রহণের গুরুত্ব সম্পর্কে চিকিত্সক এবং জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্য রাখেন। শিরায় বা মৌখিক চিকিত্সা গ্রহণ করা হোক না কেন, বর্তমান অসুস্থতার জন্য চিকিত্সা করা হচ্ছে বা ক্ষমা করা হচ্ছে, সাশ্রয়ী মূল্যের ব্লাড ক্যান্সার ডাঃ রাহুল ভার্গব রোগীদের এবং তাদের যত্নশীলদের জন্য ক্যান্সারের যাত্রাকে সহজ করতে সহায়তা পরিষেবা সরবরাহ করেন।

ভারত ক্যান্সার সার্জারি পরিষেবার মাধ্যমে ভারত ভ্রমণের সুবিধা

ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবাতে, আমাদের লক্ষ্য হল বিশ্বব্যাপী মানুষের জন্য যতটা সম্ভব সাশ্রয়ী মূল্যের উচ্চ-মানের চিকিৎসা করা কারণ আমরা বিশ্বাস করি যে প্রত্যেকেই বিশ্বমানের চিকিৎসা সেবা পাওয়ার যোগ্য। স্বীকার করে যে ভারত একটি শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা গন্তব্য যা সত্যিকার অর্থে একটি অপ্রতিরোধ্য মূল্যে আন্তর্জাতিক-মানের চিকিৎসা সেবা প্রদান করে, আমরা বিভিন্ন দেশের রোগীদের এটির সর্বোচ্চ ব্যবহার করতে সহায়তা করি। আমাদের বিশেষজ্ঞরা সমাধান প্রদান করে, আপনার উদ্বেগের সমাধান করে, চিকিত্সার সময়সূচী প্রস্তাব করে, অ্যাপয়েন্টমেন্টের ব্যবস্থা করে এবং সর্বোত্তম চিকিত্সার অভিজ্ঞতা নিশ্চিত করে। এর মানে হল আপনার যাত্রা সুপরিকল্পিত এবং ফলপ্রসূ হবে।

আরও নিবন্ধ পড়ুন: ডাঃ রাহুল ভার্গব হেমাটোলজি-অনকোলজিতে নেতৃত্ব দিচ্ছেন

সাশ্রয়ী মূল্যের ব্লাড ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ রাহুল ভার্গবের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী সহজতর করতে এবং খরচের আনুমানিক তথ্য, মেডিকেল ভিসা আমন্ত্রণে সহায়তা এবং ভারতে আপনার চিকিত্সার সময় ব্যাপক সহায়তার তথ্য পেতে, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন। অনুগ্রহ করে আপনার মেডিকেল রিপোর্টগুলি drrahulbhargava@indiacancersurgerysite.com-এ ফরোয়ার্ড করুন বা নির্দ্বিধায় আমাদেরকে +91–9371770341 এ কল করুন। আমরা আপনার চিকিৎসা যাত্রার প্রতিটি পর্যায়ে আপনাকে গাইড করতে প্রতিশ্রুতিবদ্ধ।

0 comments:

Post a Comment