Sunday, July 14, 2024

কেন সুদানের রোগীরা ডাঃ রাজেশ শর্মাকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ:

জন্মগত হার্টের ত্রুটি, যা জন্মের সময় উপস্থিত কার্ডিওভাসকুলার সিস্টেমের গঠন বা কার্যকারিতার অস্বাভাবিকতা দ্বারা চিহ্নিত করা হয়, যাকে প্রায়ই 'হোল-ইন-হার্ট' বলা হয়, 0.8% জীবিত জন্মকে প্রভাবিত করে। সমস্ত ক্ষেত্রে হস্তক্ষেপের প্রয়োজন হয় না। উপরন্তু, কিছু ত্রুটি শুধুমাত্র পরবর্তী জীবনে সনাক্ত করা যেতে পারে। জন্মগত হৃদরোগের জন্য শল্যচিকিৎসা সংশোধনই প্রাথমিক চিকিৎসা হিসেবে রয়ে গেছে, যদিও বাছাই করা কয়েকজন নন-সার্জিক্যাল ট্রান্সক্যাথেটার হস্তক্ষেপের জন্য যোগ্য।

ডাঃ রাজেশ শর্মা হৃদরোগের সাথে লড়াই করার বোঝা ভাগাভাগি করতে বিশ্বাসী!

দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনরা সুদানের সমস্ত রোগীদের তাদের অবস্থার একটি বিস্তৃত বোঝার জন্য পুঙ্খানুপুঙ্খ পরীক্ষা করেন। ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি জটিল সমস্যাগুলির উদ্ভাবনী সমাধান প্রদানের জন্য আধুনিক সরঞ্জামগুলির সাথে ঐতিহ্যগত অনুশীলনগুলিকে একত্রিত করেছেন৷ দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনরা প্রাথমিক রোগ নির্ণয়, হাসপাতালের চিকিত্সা, অস্ত্রোপচার, পুনর্বাসন এবং প্রতিরোধ সহ সম্পূর্ণ কার্ডিয়াক যত্ন প্রদান করে। তার দক্ষতা তার রোগীদের দীর্ঘমেয়াদী স্বাস্থ্য নিশ্চিত করে। ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি অফার করে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে যা বৈশ্বিক মান পূরণ করে। দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনরা সাশ্রয়ী মূল্যে উচ্চ-মানের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নিবেদিত। ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লির হৃদরোগে আক্রান্ত শিশুদের অস্ত্রোপচারের যত্ন দেওয়ার দীর্ঘ ইতিহাস রয়েছে, তা জন্মগত বা অর্জিত।

ডঃ রাজেশ শর্মা ভারতে আপনার বাচ্চাদের হৃদরোগের চিকিৎসায় একটি উদ্ভাবনী পদ্ধতি

আপনার সন্তানের জন্য সবচেয়ে উপযুক্ত অস্ত্রোপচারের বিকল্পটি নির্বাচন করার সময়, দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনরা আপনার সন্তানের হার্টের অবস্থা পুঙ্খানুপুঙ্খভাবে মূল্যায়ন করার জন্য উন্নত কার্ডিয়াক ইমেজিং কৌশলগুলি ব্যবহার করে প্রক্রিয়াটি শুরু করেন। ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি প্রায়শই আপনার শিশুর জন্মের আগেও তার ভ্রূণ হার্ট প্রোগ্রামের মাধ্যমে হার্টের ত্রুটিগুলি সনাক্ত করে, তাকে সময়ের আগে পরিকল্পনা করতে সক্ষম করে। তার সাথে আপনার প্রাথমিক পরামর্শ এবং অস্ত্রোপচার দলের পরিকল্পিত পদ্ধতির বিষয়ে একটি বিশদ আলোচনা জড়িত। পুরো অপারেশন এবং পুনরুদ্ধারের সময়কাল জুড়ে, দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনরা আপনার সন্তানের জন্য সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রদানের জন্য নিবেদিত রয়েছেন।

অপারেশন রুমে এবং অস্ত্রোপচারের পরে বিশেষায়িত পেডিয়াট্রিক কার্ডিয়াক ইনটেনসিভ কেয়ারের সময় আপনার সন্তানের সুস্থতা তার সর্বোচ্চ অগ্রাধিকার। পরিবারের সাথে যোগাযোগের উন্মুক্ত লাইন বজায় রাখা তার শীর্ষ অগ্রাধিকারের মধ্যে রয়েছে, কারণ ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি নিশ্চিত করেন যে আপনার সমস্ত অনুসন্ধানগুলি সহানুভূতিশীল এবং সম্মানজনকভাবে সমাধান করা হয়েছে। প্রাথমিক পরামর্শ থেকে শুরু করে হাসপাতালে ভর্তির সময় পর্যন্ত এবং এমনকি আপনার সন্তানকে ছেড়ে দেওয়ার পরেও, তিনি আপনাকে অবহিত এবং জড়িত রাখতে থাকেন। দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জন, বিস্তারিত মনোযোগের প্রতি বিশেষ মনোযোগ, কার্ডিয়াক সায়েন্সের ক্ষেত্রে তার বিস্তৃত অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে মিলিত, এবং তাকে সফলভাবে ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির মতো জটিল অস্ত্রোপচার করতে সক্ষম করে।

সুদানের বাবা-মা তাদের অভিজ্ঞতা ডাঃ রাজেশ শর্মার সাথে শেয়ার করেছেন

সুদান ওসমান পরিবারের বাবা-মায়েরা দিল্লির বিখ্যাত পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ডাঃ রাজেশ শর্মার কাছে তাদের সন্তানের চিকিৎসার জন্য তাদের যাত্রার কথা বর্ণনা করেছেন। তারা পুরো চিকিৎসা প্রক্রিয়া জুড়ে তার দক্ষতা এবং সহানুভূতিশীল যত্নের জন্য ডাঃ শর্মার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পিতামাতারা তুলে ধরেন কিভাবে ডঃ শর্মার নিবেদন এবং দক্ষ দৃষ্টিভঙ্গি তাদের পরিবারকে একটি চ্যালেঞ্জিং সময়ে আশা ও সান্ত্বনা এনেছিল। তারা তাদের সন্তানের চিকিৎসা যাত্রার মাধ্যমে তাদের গাইড করার জন্য ড. শর্মার মতো একজন বিশ্বস্ত এবং দক্ষ চিকিৎসা পেশাদার থাকার গুরুত্বের ওপর জোর দেন। সামগ্রিকভাবে, সুদানের অভিভাবকরা তাদের সন্তানের কার্ডিয়াক অবস্থার চিকিৎসায় তার ব্যতিক্রমী যত্ন এবং দক্ষতার জন্য ডঃ রাজেশ শর্মার প্রতি তাদের গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ডাঃ রাজেশ শর্মার সাথে একটি তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট ঠিক করুন

ভারতীয় মেডগুরু আপনার সন্তানদের মধ্যে একটি সম্ভাব্য হার্টের সমস্যার সম্ভাবনার যন্ত্রণাদায়ক প্রকৃতি বোঝেন। তাই, আপনার অনুরোধের ভিত্তিতে, আমরা ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লির সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণের প্রায় 36 ঘন্টার মধ্যে আপনার সন্তানের দেখা করার ব্যবস্থা করতে প্রস্তুত। আমরা আপনাকে আপনার চিকিত্সার আনুমানিক খরচও প্রদান করি যাতে আপনি সেই অনুযায়ী পরিকল্পনা করতে পারেন। ভিসা আবেদন থেকে শুরু করে বিমানবন্দর পিক-আপ এবং ড্রপ-অফ পর্যন্ত, আমরা আপনাকে প্রতিটি দিক দিয়ে সহায়তা করি এবং আপনাকে একজন রোগী সমন্বয়কারী নিয়োগ করি। আমাদের সুদান রোগী সমন্বয়কারী সবসময় আপনাকে সমর্থন করার জন্য উপলব্ধ থাকবে। তিনি আপনার চিকিৎসা, চিকিৎসা খরচ, এমনকি বিনোদনমূলক কার্যকলাপের উপর ফোকাস করবেন।

যোগাযোগ করুন:-

ডাঃ রাজেশ শর্মা

ফোন নম্বর: +919370586696

ইমেইল: contact@indianmedguru.com

আরওপড়ুন:- https://banglahealthcares.blogspot.com/2024/06/bangladesh-best-pediatric-cardiothoracic-surgeons-in-delhi.html

0 comments:

Post a Comment