Thursday, September 12, 2024

বাংলাদেশের রোগীরা কেন ডাঃ বীনা ভাটকে খুঁজছেন

ওভারভিউ

স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা মহিলা প্রজনন ব্যবস্থার পরীক্ষা এবং চিকিত্সাকে অন্তর্ভুক্ত করে। স্ত্রীরোগবিদ্যা প্রাথমিকভাবে গর্ভবতী নয় এমন মহিলাদের যত্নের উপর দৃষ্টি নিবদ্ধ করে, যেখানে প্রসূতিবিদ্যা গর্ভবতী মহিলাদের এবং তাদের বিকাশমান শিশুদের পরিচালনার সাথে সম্পর্কিত। যাইহোক, এই দুটি ক্ষেত্রের মধ্যে উল্লেখযোগ্য ওভারল্যাপ আছে। স্ত্রীরোগ বিশেষজ্ঞরা সার্ভিকাল ক্যান্সার শনাক্ত করার লক্ষ্যে প্যাপ স্মিয়ারের মতো স্ক্রিনিং প্রোগ্রামে অংশগ্রহণ করেন। ইতিমধ্যে, প্রসূতি বিশেষজ্ঞরা ডাউন সিনড্রোম সহ আল্ট্রাসাউন্ড এবং কোরিওনিক ভিলাস স্যাম্পলিংয়ের মতো পদ্ধতিগুলি ব্যবহার করে সম্ভাব্য অবস্থা সনাক্ত করতে ভ্রূণের উপর পরীক্ষা পরিচালনা করেন।

ভারতের সবচেয়ে বিখ্যাত গাইনোকোলজিস্ট এবং প্রসূতি বিশেষজ্ঞ ডাঃ বীণা ভাট কীভাবে আপনাকে সাহায্য করতে পারেন?

গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল পরামর্শদাতা স্ত্রীরোগ বিশেষজ্ঞের সাথে দ্রুত, সরাসরি এবং সুবিধাজনক পরামর্শ প্রদান করে। তিনি হয় আপনাকে আশ্বস্ত করতে পারেন যে আপনার উদ্বেগগুলি পরিচালনাযোগ্য বা চিকিত্সার বিকল্পগুলি অন্বেষণ করতে পারে যা আপনার উপসর্গগুলিকে উপশম করতে পারে, আপনাকে আপনার জীবনকে পুরোপুরি উপভোগ করতে সক্ষম করে। সাম্প্রতিক বছরগুলিতে ভারতে গাইনোকোলজিতে উল্লেখযোগ্য অগ্রগতির সাথে, ডঃ বীণা ভাট ভারতের সেরা গাইনোকোলজিস্ট হিস্টেরেক্টমির ন্যূনতম আক্রমণাত্মক বিকল্প সহ বিভিন্ন ধরণের চিকিত্সা সরবরাহ করেন। গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল ক্লিনিকাল অনুশীলনের জন্য মান স্থাপন করে এবং বিশ্বব্যাপী মহিলাদের স্বাস্থ্যের পক্ষে সমর্থন করে মহিলাদের স্বাস্থ্যসেবা উন্নত করার জন্য নিবেদিত। একসাথে, আপনি এবং ভারতের সেরা গাইনোকোলজিস্ট ডঃ বীনা ভাট আপনার যত্নের জন্য সবচেয়ে উপযুক্ত পথ সনাক্ত করতে পারেন এবং সর্বোত্তম ফলাফল অর্জনের লক্ষ্যে একটি কাস্টমাইজড চিকিত্সা পরিকল্পনা তৈরি করতে পারেন। উপরন্তু, তিনি সম্ভাব্য গাইনোকোলজিক্যাল ক্যান্সারের সাথে উল্লেখ করা মহিলাদের জন্য দ্রুত মূল্যায়নের প্রস্তাব দেন, ক্যান্সারের সময়মত নির্ণয় বা বর্জন নিশ্চিত করে।


ডাঃ বীণা ভাট সকল বয়সের মহিলাদের জন্য অসামান্য OB/GYN যত্ন প্রদান করছেন

গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল, একটি স্বাগত, আরামদায়ক, এবং নিরাপদ পরিবেশের মধ্যে তাদের জীবনের প্রতিটি পর্যায়ে মহিলাদের জন্য ব্যতিক্রমী যত্ন প্রদান করে। ভারতের সেরা গাইনোকোলজিস্ট ডঃ বীনা ভাটকে বেছে নেওয়ার মাধ্যমে, আপনি আত্মবিশ্বাসী হতে পারেন যে আপনার উদ্বেগ নির্বিশেষে আপনার চাহিদাগুলিকে সর্বদা অগ্রাধিকার দেওয়া হবে। তিনি জীবনের সমস্ত পর্যায়ে মহিলাদের সমর্থন করার জন্য নিবেদিত। গুরগাঁওয়ের অন্যতম সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল সর্বোচ্চ মানের যত্ন প্রদানের জন্য নিবেদিত। তার পরিষেবাগুলি বার্ষিক পরীক্ষা থেকে শুরু করে গর্ভাবস্থা, প্রসব, এবং মেনোপজ ট্রানজিশন পর্যন্ত ব্যাপক যত্নকে অন্তর্ভুক্ত করে। ডাঃ বীণা ভাট ভারতের সেরা গাইনোকোলজিস্ট ভারতে সমস্ত বয়সের মহিলাদেরকে দেখান, প্রসূতি এবং স্ত্রীরোগ সংক্রান্ত পরিষেবাগুলির সম্পূর্ণ অ্যারে প্রদান করেন।

মালকা সিকদার জরায়ু ফাইব্রয়েড রোগী ডা ভিঞ্চি রোবট-সহায়ক হিস্টেরেক্টমি ডক্টর বীনা ভাটের দ্বারা গ্রহণ করেন

তিনি তার রোগীদের তাদের অভিজ্ঞতা শেয়ার করার ইচ্ছার জন্য অত্যন্ত গর্বিত; বাংলাদেশ থেকে মালকা সিকদার ব্যক্তিগতভাবে তার যাত্রা বর্ণনা করেছেন। “ড. বীণা ভাট, গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল, সত্যিই আমার জন্য আশীর্বাদ ছিল। বিদেশে থাকার সময়, আমি প্রথম জরায়ু ফাইব্রয়েড অপসারণের জন্য রোবট-সহায়তা সার্জারিতে তার দক্ষতা আবিষ্কার করি। আমার বিস্ময়ের সাথে, আমি প্রক্রিয়াটির প্রায় সাথে সাথেই অসাধারণভাবে ভাল অনুভব করেছি। আমি একটি অনলাইন অনুসন্ধানের মাধ্যমে তাকে খুঁজে পেয়েছি, এবং এক মাসের মধ্যে, আমি তার সাথে দেখা করতে যাচ্ছিলাম। যা আমার কাছে দাঁড়িয়েছিল তা হল তার প্রকৃত খোলামেলাতা এবং শ্রদ্ধা। হিস্টেরেক্টমির সম্ভাবনা নিয়ে আলোচনা করা কঠিন, তবুও তিনি অটল সমর্থন প্রদান করেছিলেন। অস্ত্রোপচারের দিন, আমার স্নায়ু স্পষ্ট ছিল। অস্ত্রোপচার সফল হয়েছিল, এবং তিনি একটি সাত পাউন্ড ফাইব্রয়েড অপসারণ করেছিলেন। আমি প্রাপ্ত আফটার কেয়ার ব্যতিক্রমী ছিল. আমার ফলো-আপ অ্যাপয়েন্টমেন্টের সময়, আমি ডাঃ বীণা ভাটকে তার অমূল্য সমর্থনের জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছি। আমার হিস্টেরেক্টমি করার পরে, আমি এখন ক্ষমতাবান এবং সক্ষম বোধ করি। আমি আত্মবিশ্বাসী যে আমি সঠিক পছন্দ করেছি এবং আমার পাশে ডাঃ বীনা ভাটকে পেয়ে অবিশ্বাস্যভাবে ভাগ্যবান বোধ করছি।"

ভারতীয় মেদগুরুর মাধ্যমে ডঃ বীণা ভাটের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন

ইন্ডিয়ানমেডগুরু কনসালট্যান্ট সাশ্রয়ী মূল্যের চিকিৎসা সেবা এবং সামগ্রিক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের জন্য তার সম্মানিত খ্যাতির জন্য গর্বিত। আমাদের দলে ক্লিনিকাল চিকিত্সা, স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা, এবং চিকিৎসা প্রতিষ্ঠান প্রশাসনে দক্ষতা সহ চিকিৎসা পেশাদারদের অন্তর্ভুক্ত। আমাদের বিস্তৃত এবং সফল যাত্রা জুড়ে, আমরা বাংলাদেশ থেকে হাজার হাজার মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলেছি, তাদেরকে আনন্দ ও প্রাণশক্তিতে ভরা স্বাস্থ্যকর এবং আরও পরিপূর্ণ জীবন যাপন করতে সক্ষম করেছি। ইন্ডিয়ানমেডগুরু কনসালট্যান্ট অত্যন্ত অভিজ্ঞ ডাঃ বীনা ভাটের সাথে সহযোগিতা করেন, যিনি প্রাথমিক পরামর্শ থেকে আপনার যত্ন সম্পূর্ণ হওয়া পর্যন্ত আপনার চিকিৎসার তত্ত্বাবধান করতে উপলব্ধ থাকবেন, আপনার স্বাস্থ্যে ফিরে আসা নিশ্চিত করবেন।

আমাদের সাথে যোগাযোগ করুন:-

বীণা ভাট ড

ফোন নম্বর: +91-9370586696

ইমেইল: dr.veenabhat@indianmedguru.com

আরওপড়ুন:-https://banglahealthcares.blogspot.com/2024/07/bangladesh-best-gynaecologist-artemis-hospital-in-gurgaon.html

0 comments:

Post a Comment