Thursday, February 21, 2019

ভারতে সেরা রোবোটিক্স ওজন হ্রাস সার্জন ডা। রনদীপ ওয়াধওয়ান

সংক্ষিপ্ত বিবরণ:

ওজন হ্রাস সব বিভিন্ন প্রচেষ্টা ব্যর্থ হয়েছে যখন স্থূলতা সার্জারি শেষ অবলম্বন। কোনও ভাল অপারেশন নেই এবং অস্ত্রোপচারের মধ্যে তারা কোন ক্রিয়াকলাপের পরামর্শ দেবে তা ভিন্ন, তবে গ্যাস্ট্রিক ব্যান্ডিং, গ্যাস্ট্রিক স্ট্যাপলিং বা বাইপাসের একটি ফর্ম সমস্ত গ্রহণযোগ্য কৌশল। স্থূলতা একটি জেনেটিক্যালি ভিত্তিক অসুস্থতা যা রোগীদের তাদের প্রয়োজনের চেয়ে অতিরিক্ত খাবার খেতে দৃঢ় আকাঙ্ক্ষা। স্থূলতা অস্ত্রোপচার এই রোগ নিরাময় করতে পারে না, তবে এই ক্ষুধা নিয়ন্ত্রণের জন্য এবং ক্ষতিগ্রস্থদের ওজনের উপর নিয়ন্ত্রণ লাভ করতে সহায়তা করার জন্য দীর্ঘ পথ যেতে পারে।

রনদীপ ওয়াধওয়ান ড


উদ্বোধনী অনুষ্ঠানে ডা। রনদীপ ওয়াধওয়ানের দৃষ্টিভঙ্গি শীর্ষস্থানীয় সার্জন ভারত

  • বিশেষ স্থূলতা ও শিক্ষা দ্বারা সমর্থিত বিশেষ স্থূলতা সার্জারি যত্ন মধ্যে এক্সেল
  • উচ্চতর ল্যাপারোস্কোপিক এবং রোবট প্রযুক্তির নতুন প্রযুক্তি প্রসারিত, প্রয়োগ, তুলনা এবং ভাগ করুন
  • অস্ত্রোপচার সংক্ষিপ্ত অ্যাক্সেস সেবা মধ্যে এক্সেল
  • সাশ্রয়ী মূল্যের চিকিৎসা যত্ন দক্ষ প্রবেশাধিকার প্রদান
  • রোগীদের সর্বোত্তম মানের প্রতিটি সিদ্ধান্ত underlies পায় তা নিশ্চিত করুন
  • কেবল সাশ্রয়ী মূল্যের বারিয়্যাট্রিক সার্জারি সরবরাহ করে না তবে সেটি সর্বোত্তম মানের পরিষেবা এবং ফলাফলগুলি প্রদানের চেষ্টা করে।


ভারতের রণবীর ওয়াধওয়ান ভারতের শীর্ষস্থানীয় ব্যারিটিক সার্জন

দিল্লীর সেরা বরিট্রিক সার্জন ডা। রনদীপ ওয়াধানওয়ান স্থূলতার কারণে রোগীদের জন্য অস্ত্রোপচার সমাধানগুলির সম্পূর্ণ মেনু সরবরাহ করে যা আপনার প্রয়োজন অনুযায়ী মাপসই করা হয়। তার লক্ষ্য আপনার ওজন সমস্যা মোকাবেলার সম্ভাব্য সবচেয়ে নিরাপদ এবং সবচেয়ে কার্যকর সমাধান প্রদান করা হয়। তিনি তার রোগীদের উচ্চ মানের যত্ন প্রদান করার জন্য নিবেদিত প্রতিশ্রুতিবদ্ধ সম্পদ এবং কর্মীদের সঙ্গে শ্রেষ্ঠত্ব সার্জন হয়। তার পদ্ধতিটি নিশ্চিত করবে যে আপনি তার সাথে আপনার চিকিত্সা জুড়ে ধারাবাহিকভাবে সমর্থিত এবং আপনি সঠিক সময়ে সঠিক পরামর্শ এবং সহায়তা অ্যাক্সেস করতে পারেন। 800 এরও বেশি রোগী তাঁর দ্বারা ব্যাপক ও সর্বোপরি চিকিত্সা গ্রহণ করেছেন। বিশ্বব্যাপী তাঁর খ্যাতি রয়েছে, তাই তিনি শুধু স্থানীয় ভারতীয় বাসিন্দাদের জন্য বরিট্রিক সার্জারি সরবরাহ করেন না, কিন্তু বিশ্বব্যাপী রোগীদের জন্য যিনি তাঁর ব্যতিক্রমী খ্যাতি এবং তার ২২ বছরের সফল বরিট্রিক সার্জারি শুনেছেন। যখন একজন ব্যক্তি তাদের বাড়ির দেশে অস্ত্রোপচার করতে পারছেন না তখন ডা। রনদীপ ওয়াধওয়ানকে পরামর্শ দেবেন যার দাম উল্লেখযোগ্য কম, তবে সেবাটির গুণমান বেশি থাকতে পারে। তিনি অস্ট্রেলিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, এবং অন্যান্য দেশ থেকে মানুষের সাহায্য ওজন কমানোর সাফল্য অর্জন করেছে।

আপনার বরিট্রিক ওজন কমানোর অস্ত্রোপচারের আগে, তার আগে এবং পরে যত্নের সর্বোচ্চ স্তরে ডা। রনদীপ ওয়াধওয়ান

আপনি যদি আপনার প্রথম পরামর্শটি অনলাইন করার সিদ্ধান্ত নিচ্ছেন কিনা বা সরাসরি ব্যারিটিক সার্জন ভারতকে ড। রনদীপ ওয়াধওয়ানকে দেখতে চান তবে আপনাকে অবিলম্বে তার বিস্তারিত মনোযোগ দিতে হবে। ফোর্টিস হসপিটাল দিল্লির প্রতি বছরে 300 বারারিট্রিক সার্জারি সঞ্চালিত হলেও ভারত প্রত্যেকটি রোগী অনন্য ব্যক্তিত্ব এবং আপনাকে সর্বোচ্চ ব্যক্তিগত সেবা ও যত্ন প্রদান করা হবে। তার পরামর্শ চিকিৎসা এবং শারীরিক উভয়, bariatric অস্ত্রোপচারের জন্য আপনার উপযুক্ততা জন্য আপনাকে মূল্যায়ন করবে। আপনি আপনার হাসপাতালের দরজাটি ঘুরানোর মুহূর্তে আপনার পোস্ট-অপারেটিভ চিকিত্সা শেষ হয় না। আপনার ও আপনার নিজের স্বাস্থ্যের স্বাস্থ্য পেশাদারের সাথে আপনাকে অনুসরণ করা উচিত এমন ফলোআপ অ্যাপয়েন্টমেন্টগুলির পরামর্শ দেওয়া হবে।

বরিট্রিক অস্ত্রোপচারের জন্য কসমেটিক এবং স্থূলতা সার্জারি সেবা ভারতের কী সুবিধা?

এখানে প্রসাধনী এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত, আমরা আমাদের ক্লিনিকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ যারা রোগীদের একটি বিস্তৃত রোগীদের, কাটিয়া প্রান্ত শল্য চিকিত্সা সেবা প্রদান গর্বিত। ভারতে চিকিৎসা প্রদানকারী বারিয়াট্রিক অস্ত্রোপচারের একটি নেতৃস্থানীয় সরবরাহকারী হিসাবে আমরা গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি, ডিউডেননাল ট্রান্সফার অস্ত্রোপচার অপারেশন, স্লেভ গ্যাস্ট্রিকমি, গ্যাস্ট্রিক বেলুন এবং বারিয়াট্রিক সার্জারি পুনর্বিবেচনা ওজন হ্রাস সার্জারি পরিষেবাদি খোঁজার জন্য যারা রোগীদের সরবরাহ করি। আমরা বিশ্বব্যাপী যত্ন সহ আমাদের শহরের বাইরে রোগীদের প্রদান এবং আমাদের রোগীদের দীর্ঘস্থায়ী সাফল্য এবং সন্তুষ্টি অর্জনে সহায়তা করার জন্য পরিকল্পিত সহায়তার জন্য ভারত জুড়ে চিকিৎসা অংশীদারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করি।

আন্তর্জাতিক রোগীর প্রশংসাপত্র পড়ুন: এখানে ক্লিক করুন

আমাদের আউট অফ স্টেট রোগীদের জন্য আমাদের মাধ্যমে বিশ্বমানের ওজন হ্রাস সার্জারি অ্যাক্সেস করতে আমরা কীভাবে সহজ করে তুলছি, সে সম্পর্কে আরো জানতে, আমাদের সাথে যোগাযোগ করুন 
+ 91-9373055368 এ আমাদের কল করুন
ইমেল আইডি এ আমাদের লিখুন: dr.randeepwadhawan@obesitycosmetichospital.com

ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment