Friday, February 1, 2019

ভারতে গ্যাস্ট্রিকমি একক ইক্যুইশন অফ ফেস্টিভ অফ অফ অফ ভারি সাশ্রয়ী মূল্যের মূল্য

আপনি স্থূলতা জন্য কিছু সমাধান খুঁজছেন হয়, তাহলে অতিরিক্ত ওজন পরিত্রাণ পেতে আপনার বিভিন্ন অপশন আছে। যাইহোক, যখন জিনিস কাজ করে না তখন সার্জারি প্রত্যেকের জন্য শেষ অবলম্বন হয়। এটি ভারতে স্লেভ গ্যাস্টার্টিমি একক চর্মের রূপে আসে, যা অতিরিক্ত ওজন পরিত্রাণ পাওয়ার কার্যকর উপায়গুলির মধ্যে একটি। বিশ্বব্যাপী রোগীদের মধ্যে এই অস্ত্রোপচার অত্যন্ত জনপ্রিয় কেনার এক প্রধান কারণ হল এটি আরও বেশি সামর্থ্য এবং উচ্চ গুণমানের সাথে আসে। যখন কাজগুলি আউটআউট সেশনের মত অ অস্ত্রোপচারের বিকল্পগুলির বাইরে যায় তখন অস্ত্রোপচার আসে এবং আপনার অবস্থা এবং প্রয়োজনীয়তাগুলির উপর নির্ভর করে, ভারতে স্লেভে গ্যাস্ট্রেটিমি একক চর্মের মতো সার্জারিগুলি সম্পন্ন হয়। এর মধ্যে গভীরভাবে খনন করি এবং নিম্নরূপ এই বিষয়ে আরো কিছু পেতে পারি:



আস্তিন গ্যাস্ট্রিকমি একক চেতনা বোঝা

ভারতে স্লিভ গ্যাস্ট্রেটিমি একক চর্মের ক্ষেত্রে, এই অস্ত্রোপচারের একটি ভিন্ন নাম রয়েছে, যা গ্যাস্ট্রিক স্লিভ পদ্ধতির আকারে আসে যা পাতলা এবং পাতলা টিউবে পাওয়া পেটটি পুনরায় আকারে অন্তর্ভুক্ত করে এবং আপনার বাইরের অংশটির 90 ভাগ অংশ পেট এটি দিয়ে মুছে ফেলা হয়। এটি এমন পরিমাণে সীমিত করে যে আপনি কিছুক্ষণ ধরে ধরে রাখতে পারেন যখন আপনি খাবারের জন্য বসে আছেন এবং খুব অল্প খাবার খাওয়ার পরেই পূর্ণতা অনুভব করতে পারেন। সুতরাং, এই অস্ত্রোপচারের পরে কিছুক্ষণ ধরে ধরে রাখা হয় যখন আপনি এই অস্ত্রোপচারের সুবিধাগুলি কাটিয়ে উঠেন এবং প্রভাব দীর্ঘক্ষণ ধরে ধরে থাকে। এই সার্জারিটি বিবেচনা করার আগে, আপনার কাছে প্রশ্ন করা প্রথম প্রশ্নটি হল যে আপনি এই অস্ত্রোপচারের জন্য প্রার্থী কিনা তা বোঝার জন্য। এই অস্ত্রোপচারের জন্য প্রার্থী হওয়ার জন্য, আপনাকে মোটা হতে হবে এবং সমস্ত অ অস্ত্রোপচারের বিকল্পগুলি চেষ্টা করেছেন এবং এখনও প্রয়োজনীয় ফলাফল দিতে ব্যর্থ হয়েছে।

আঠালো গ্যাস্ট্রিকমি একক চক্র - প্রক্রিয়া

আঠালো গ্যাস্ট্রিকমি একক চর্ম সঙ্গে ওজন হ্রাস এই আক্রমণাত্মক পদ্ধতির সঙ্গে কার্যকর। নামটি ইঙ্গিত করে, অস্ত্রোপচারটি পেটের উপর ছোট আকারের incisions তৈরি করা হয়। ছোট আকারের ছদ্মবেশ ব্যবহার করে সার্জন তারপর একটি পাতলা এবং নমনীয় টিউব প্রেরণ করে, একটি ক্যামেরা সহ একটি হালকা সঙ্গে এবং সার্জন তখন পেটের বাইরের বক্রতা মুছে ফেলতে দেখেন, যাতে আমরা পেটের কেবলমাত্র একটি পাতলা অংশ দেখতে পাই একটি নল আকারে দেখা যায় যে পিছনে বামে হবে। এই অস্ত্রোপচারের এই সমস্ত দিকগুলি অংশ নিয়ন্ত্রণের অনুশীলন করার জন্য রোগীদের জন্য সহজ করে তোলে এবং এভাবে অতিরিক্ত পরিমানে এড়ানো যায়।

সলিভ গ্যাস্ট্রিকমি একক কৌশল কিভাবে কার্যকর?

ভারতে সর্বাধিক গ্যাস্ট্রিকমি একক চর্ম অবশ্যই কার্যকর। যাইহোক, অস্ত্রোপচারের ফলাফল এক ব্যক্তির থেকে অন্য ব্যক্তির মধ্যে পরিবর্তিত হবে। এটি উল্লেখযোগ্য ওজন হ্রাসের ফলাফলের সাথে আসে এবং গড়তে রোগীর ওজন হ্রাস 50 থেকে 70 শতাংশে কমতে পারে, যা অস্ত্রোপচারের 6 থেকে 1২ মাস পরে যায়। উচ্চ কলেস্টেরল এবং উচ্চ রক্তচাপের সাথে সমাধান করা যেতে পারে এমন বেশ কয়েকটি জটিলতা রয়েছে, যখন সার্জারি চালানোর সিদ্ধান্তটি একটি বড় বিষয় যা শুধুমাত্র পেশাদার এবং ক্ষতি সম্পর্কে সম্পূর্ণ সচেতন হওয়ার পরে নেওয়া হয়।

কেন গ্যাস্ট্রিকমি ভারতে একক ছদ্মবেশ?

প্রথমত এবং সর্বাগ্রে, ভারতে গ্যাস্ট্রিকমি একক চর্ম সামর্থ্য উপাদান সহ উচ্চ গুণমানের সাথে আসে। ভারতীয় হাসপাতালগুলি স্বাস্থ্যসেবাগুলির সর্বোত্তম পরিষেবা সরবরাহের জন্য পরিচিত, যা বিশ্বব্যাপী রোগীদের মধ্যে সবচেয়ে ভাল বলে বিবেচিত হয়। সার্জারি এবং ডাক্তাররা এই অস্ত্রোপচারের সাথে ডিল করা অত্যন্ত যোগ্য এবং সর্বোত্তম ফলাফল দেওয়ার জন্য পরিচিত। এই কারণেই বিশ্বব্যাপী রোগী এই দেশে চলে যাচ্ছেন।

আপনি যদি কম খরচের স্লিভ গ্যাস্ট্রিকমি ভারতে একক ছদ্মবেশ জানতে চান
ওয়েবসাইট দেখুন: www.cosmeticandobesitysurgeryhospitalindia.com
আপনি খরচ বা স্লিভ গ্যাস্ট্রিকমি একক ছদ্মবেশ সার্জারি সম্পর্কিত কোন প্রশ্ন আছে
কল করুন: + 91-9373055368

0 comments:

Post a Comment