Monday, July 27, 2020

কোনও লিভার ক্যান্সার রোগী একই নয় ভারতে ব্যক্তিগতকৃত লিভার ক্যান্সারের চিকিত্সা পান

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার ক্যান্সার বিশ্বের ত্রয়োদশ সাধারণ ক্যান্সারের মধ্যে অন্যতম, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন রোগ নির্ণয় করা হয়। লিভারের ক্যান্সার লিভারের টিস্যুগুলির ভিতরে শুরু হয়, একটি অঙ্গ পেটের উপরের ডান অংশের মধ্যে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে above লিভার অনেক ক্ষমতা সহ একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। এটি খাদ্য থেকে পুষ্টি সঞ্চয় করতে, হজমে সহায়তা করে এবং শরীর থেকে বিষাক্ত পদার্থ পরিষ্কার করে। লিভার ক্যান্সারের সর্বাধিক সাধারণ রূপ হিপাটোসেলুলার কার্সিনোমা।

লিভার ক্যান্সারের জন্য ভারতে চিকিত্সার বিকল্পগুলি উপলব্ধ

স্ট্যান্ডার্ড সার্জারি, বা হেপাটেকটমি হ'ল ক্যান্সার দ্বারা আক্রান্ত লিভারের অংশের অস্ত্রোপচার নির্মূল। এই প্রক্রিয়া এমন ব্যক্তিদের মধ্যেও অর্জন করা যেতে পারে যাদের আর লিভারের গুরুতর ক্ষতি হয় না এবং যাদের ক্যান্সারটি যকৃতের বা দেহের অন্যান্য অংশের রক্তনালীগুলির কাছে আর প্রকাশিত হয় না। লিভার ক্যান্সারগুলির জন্য যা অস্ত্রোপচারের পদ্ধতি দ্বারা নির্মূল করা যায় না, সেখানে বেশ কয়েকটি অ-সার্জিকাল বিকল্প রয়েছে:
  • ট্র্যান্সেটেরিয়াল এমবোলাইজেশন (টা) বা ট্রান্সআরটেরিয়াল কেমোমোবোলাইজেশন (টিএসিই): যার মধ্যে একটি নিষ্ক্রিয় পদার্থ, কেমোথেরাপির সাহায্যে বা ছাড়াই ক্যান্সারের কোষগুলিকে হেরফের করতে ও মেরে ফেলার জন্য অবিলম্বে লিভারের টিউমারটিতে প্রবেশ করা হয়;
  • রেডিও-ফ্রিকোয়েন্সি অ্যাবেশন (আরএফএ) বা ক্রিওব্লেশন: যা তাপ তৈরি করতে এবং ক্যান্সার কোষকে ধ্বংস করতে বা ক্যান্সার কোষকে হিমায়িত করে এবং হত্যা করতে উভয়ই খুব উচ্চ-ফ্রিকোয়েন্সি বৈদ্যুতিক স্রোত ব্যবহার করে;
  • বিকিরণ থেরাপি: যা ক্যান্সার কোষগুলি ধ্বংস করতে বা তাদের বিকাশ থেকে বিরত রাখতে উচ্চ-বিদ্যুতের এক্স-রে বা বিভিন্ন ধরণের রেডিয়েশন ব্যবহার করে;
  • Th গভীরতা-মডুলেটেড রেডিয়েশন থেরাপি (আইএমআরটি): একটি উপায় যা লিভারে বিকিরণের একটি নির্দিষ্ট পরিমাণের মানচিত্র তৈরি এবং পরিকল্পনা করার জন্য উন্নত কম্পিউটার প্রযুক্তি ব্যবহার করে।

ভারতে লিভার ক্যান্সারের চিকিত্সা ব্যয় কতটা সাশ্রয়ী

ভারতে লিভার ক্যান্সার প্রতিকারের ব্যয়টি সার্জিকাল অপারেশন বা সার্জনের দক্ষতার সাথে কোনও আপস না করে অত্যন্ত সাশ্রয়ী। আপনার প্রয়োজনের ভিত্তিতে লিভার ক্যান্সারের জন্য ভারতে সূক্ষ্ম হাসপাতালে পরিচালিত হওয়ার আশ্বাস আপনাকে দেওয়া যেতে পারে। ভারত আধুনিক লিভার ক্যান্সার, চিকিত্সা প্রযুক্তি, এবং চিকিত্সক এবং বিশেষজ্ঞদের একটি দুর্দান্ত দল যারা ব্যাপক চিকিত্সার অফার করে সজ্জিত হতে পারে এমন সেরা লিভার ক্যান্সার চিকিত্সা হাসপাতালগুলির সাথে পারদর্শী। ভারতে প্রতিবছর লিভার ক্যান্সার শল্য চিকিত্সার জন্য রোগীদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, যা পশ্চিমা দেশগুলির চেয়ে অনেক বেশি। এছাড়াও, ভারতে লিভার ক্যান্সারের চিকিত্সার ব্যয় অন্যান্য দেশের তুলনায় অনেক যুক্তিসঙ্গত। সেরা স্বাস্থ্যসেবা চিকিত্সা উপস্থাপনের ক্ষেত্রে ভারত সর্বদা অগ্রণী গন্তব্য হয়ে দাঁড়িয়েছে। ভারতীয় পরিচর্যা ব্যবস্থাটি রোগীকে স্বস্তির উপায় দিয়ে সর্বোত্তম পরিষেবাগুলি উপস্থাপনের দিকে মনোনিবেশ করে। ভারতে হাসপাতালগুলি বিশ্ব-কমনীয় প্রযুক্তিগত সহায়তা এবং ক্লিনিকাল দক্ষতা দ্বারা চালিত উচ্চ প্রযুক্তির ক্যান্সার যত্নের সুবিধার সাথে সংহত হয়েছে।

কেন ভারতে লিভার ক্যান্সার ডাক্তার বেছে নিন

উন্নত প্রযুক্তি, তুলনামূলক অবকাঠামো এবং অত্যন্ত দক্ষ অনকোলজিস্টের কারণে ভারত লিভার ক্যান্সারের চিকিত্সার জন্য সবচেয়ে নির্ভরযোগ্য গন্তব্যগুলির মধ্যে ধীরে ধীরে বিকাশ লাভ করেছে। ভারতের সেরা লিভার ক্যান্সার ডাক্তাররা সেরা বর্তমান প্রযুক্তি ব্যবহার করেন এবং অত্যাধুনিক অবকাঠামোগত বিশাল অভিজ্ঞতা অর্জন করেন যারা তাদের শীর্ষস্থানীয় বিশ্বাসযোগ্যতা প্রতিষ্ঠা করেছেন অভিজ্ঞতা ভারতে মানসম্পন্ন লিভার ক্যান্সার চিকিত্সকরা বহিরাগত ভারতের রোগীদের মনে বিশেষভাবে মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, এবং এর মতো বিকশিত দেশগুলির রোগীদের প্রতি উচ্চ সম্মান রাখেন। ভারতে সেরা লিভার ক্যান্সার চিকিৎসকদের দ্বারা প্রদত্ত চিকিত্সার মান অবশ্যই ভাল। ভারতে লিভার ক্যান্সারের চিকিত্সার সিদ্ধান্ত নেওয়ার জন্য এটি একটি সম্পূর্ণ কার্যকর সমস্যা।

ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা ভারতে আপনার সম্পূর্ণ চিকিত্সার বিস্তৃত এবং পেশাদার পরিচালনার প্রস্তাব দেয়

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি পরিষেবা ভারতে চিকিত্সা বিশেষজ্ঞের একটি পেশাদার দল, যা ভারতে স্বাস্থ্যসেবা অন্বেষণে চিকিত্সা এবং সুস্থতার জন্য ভ্রমণকারীদের পরিবেশন করতে প্রস্তুত। আমাদের বিশেষজ্ঞ দলটি সার্জিকাল অপারেশন, সুযোগের চিকিত্সা, সুস্থতা ফিরে পাওয়া, বা ভ্রমণকে পরিকল্পনাকে আনন্দদায়ক ছুটিতে বানাতে যাওয়ার পরিকল্পনাগুলির সমন্বয় করার জন্য প্রয়োজনীয় বিভিন্ন বিস্তারে বিশ্বজুড়ে চিকিত্সা ভ্রমণকারীদের সর্বোত্তম যত্ন এবং সহায়তা করতে সক্ষম। ভারতে প্রধান স্বাস্থ্যসেবা সরবরাহকারীদের সাথে আমাদের সম্পর্কটি পর্যটন এবং ট্যুর তৈরির পরিকল্পনার আমাদের অভিজ্ঞতার সাথে মিলিত হয়েছে যাতে আমরা আপনার ভারত সফরকে ব্যক্তিগতকৃত করতে এবং এটিকে একটি অবিস্মরণীয় সুস্থতার অভিজ্ঞতা হিসাবে গড়ে তুলতে সক্ষম হয়েছি।

ভারতে লিভার ক্যান্সারের চিকিত্সা সম্পর্কে আরও তথ্য পেতে: এখানে ক্লিক করুন
আপনি +91 9371770341 নম্বরে কল করতে পারেন বা এছাড়াও আপনার জিজ্ঞাসা info@indiacancersurgerysite.com এ পাঠাতে পারেন

0 comments:

Post a Comment