Saturday, September 5, 2020

ডাঃ রাজেশ শর্মা জন্মগত হৃদরোগের সাথে সমস্ত বয়সের রোগীদের জন্য বিশ্ব-খ্যাত বিশেষজ্ঞ পরিচর্যা করছেন

 ওভারভিউ:

পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারি হ'ল জন্মগত হার্ট ত্রুটিযুক্ত বাচ্চাদের মধ্যে কার্ডিয়াক সার্জারি করা হয়। এই জন্মগত হার্ট ত্রুটিগুলি শিশুর বৃদ্ধি এবং স্বাভাবিক বিকাশের উপর প্রভাব ফেলতে পারে যদি ত্রুটিগুলি হৃৎপিণ্ডের প্রাচীর, হার্টের ভালভ এবং করোনারি হার্টের ধমনী এবং শিরাগুলিকে ধারণ করে। তারা হৃদপিণ্ডের মাধ্যমে সাধারণ রক্ত ​​সঞ্চালনে হস্তক্ষেপ করতে পারে। ফলস্বরূপ, পেডিয়াট্রিক হার্ট সার্জন শিশুদের জটিল হার্টের ত্রুটির জন্য পেডিয়াট্রিক কার্ডিয়াক শল্য চিকিত্সাও চয়ন করতে পারেন।

পেডিয়াট্রিক কার্ডিয়াক পদ্ধতি

ভারতের শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন সম্পূর্ণ পদ্ধতি প্রয়োগ করে, এর মধ্যে রয়েছে:

  • মহামারী ভালভ স্টেনোসিস পুনরুদ্ধার
  • ধমনী সুইচ অপারেশন (যেমন)
  • অ্যাট্রিয়াল সেপটাল ত্রুটি এবং ভেন্ট্রিকুলার সেপ্টাল ত্রুটি বন্ধ হয়ে যায়
  • ফন্টন
  • গ্লেন পদ্ধতি
  • হাইপোপ্লাস্টিক বাম হার্ট সিনড্রোম
  • হাইপোপ্লাস্টিক ডান হার্ট সিনড্রোম
  • PAVC মেরামত
  • ফলোটের মেরামতের টেট্রলজি
  • মহান ধমনী মেরামতের স্থানান্তর

জন্মগত হার্ট ত্রুটির জন্য পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারি

পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারীতে জন্মগত হার্ট ডিসঅর্ডারের জন্য অনেকগুলি শল্যচিকিত্সার কৌশলও থাকতে পারে, প্রধানগুলির মধ্যে রয়েছে:

ক্যাথেটারাইজেশন ব্যবহারের পদ্ধতি: কিছু পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারীতে চিকিত্সক জন্মগত হার্ট ডিসঅর্ডারে আক্রান্ত বাচ্চাদের এবং প্রাপ্তবয়স্কদের চিকিত্সার জন্য ক্যাথেটারাইজেশন কৌশলগুলি ব্যবহার করতে পারেন for

ওপেন-হার্ট সার্জারি: আপনার সন্তানের অবস্থার উপর নির্ভর করে, কখনও কখনও পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারির আরও পছন্দযুক্ত রূপটি ওপেন-হার্ট সার্জারি পদ্ধতি হতে পারে।

হার্ট ট্রান্সপ্ল্যান্ট: ক্ষেত্রে, উল্লিখিত উভয় ক্ষেত্রেই পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারি চিকিত্সা ব্যর্থ হয়েছে, বা অসুস্থতা মোকাবেলা করতে পারবেন না, প্রাথমিক পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জিকাল অপারেশন বিকল্প হিসাবে পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জনকে ব্যবহার করে একটি হার্ট ট্রান্সপ্ল্যান্ট বেছে নেওয়া যেতে পারে।

ভারতে পেডিয়াট্রিক হার্ট শল্য চিকিত্সার জন্য ব্যয় কী?

পেডিয়াট্রিক হার্ট সার্জারি বিশ্বের সবচেয়ে কম। ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জারি মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যয়ের প্রায় 20%। লো পেডিয়াট্রিক হার্ট সার্জারি সেরা বা সাফল্যের হারের সাথে কোনও আপস ছাড়াই। অপর একটি কারণ শুধুমাত্র কাটিয়া প্রান্তের চিকিত্সার সহজলভ্যতা নয়, তবে সাধারণ শল্য চিকিত্সাগুলিরও সহজলভ্যতা, এটি বেশ আশ্চর্যজনক যে ভারতে ভারতীয় পেডিয়াট্রিক হার্ট সার্জিকাল চিকিত্সা অসাধারণ স্বল্প ব্যয়ের ভারতে সফল পেডিয়াট্রিক কার্ডিয়াক ট্রিটমেন্ট এর সংমিশ্রণ সরবরাহ করতে সক্ষম along অত্যন্ত উচ্চ সাফল্যের হার হিসাবে।

ডাঃ রাজেশ শর্মা বিশেষজ্ঞরা আপনার সন্তানের হৃদয় প্রতিশ্রুতিবদ্ধ

শিশুদের হৃদরোগের নির্ণয় ও চিকিত্সার জন্য বিশেষ জ্ঞান এবং ইচ্ছাশক্তি প্রয়োজন। ডাঃ রাজেশ শর্মা এখানে একটি জিনিসের জন্য সঠিক: আপনার সন্তানের হৃদয়। তিনি পেডিয়াট্রিক হার্ট শল্য চিকিত্সার জন্য দেশের শীর্ষস্থানীয় সার্জনদের একজন করে শীর্ষস্থানীয় আর্ট প্রযুক্তির রাষ্ট্র ব্যবহারের জন্য স্বীকৃত ড। রাজেশ শর্মা ভারতে শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন বুঝতে পেরেছেন যে আপনার সন্তানের এটি শিখতে পেরে ওঠা চঞ্চল হতে পারে একজন হৃদরোগ বিশেষজ্ঞ, পেডিয়াট্রিক হার্ট সার্জন হিসাবে উল্লেখ করেছেন বা হৃদরোগের সাথে নতুনভাবে চিহ্নিত হয়েছেন। ভারতে শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন শিশুদের থেকে প্রাপ্তবয়স্কদের ক্ষেত্রে জন্মগত হার্ট ডিজিজের মতো হৃদরোগের ত্রুটিযুক্ত রোগীদের বিশ্বমানের শল্য চিকিত্সা সেবা প্রদান করে। ডাঃ রাজেশ শর্মা রোগীর সর্বোত্তম ও স্বতন্ত্র যত্ন দেওয়ার অনন্য অবস্থানে রয়েছেন। যত্ন নেওয়ার জন্য তাঁর পরিবার-কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি আপনাকে আপনার সন্তানের চিকিত্সা সম্পর্কিত সিদ্ধান্তের কেন্দ্রবিন্দুতে রাখে। এবং তিনি নিশ্চিত করবেন যে আপনি যে পথে প্রতিটি পদক্ষেপ নিচ্ছেন তা বুঝতে পেরেছেন।

ভারতীয় মেড গুরু গুরু পরামর্শদাতা ভারতে সাশ্রয়ী মূল্যের হার্ট সার্জারির জন্য একটি স্টপ সলিউশন সরবরাহ করেন

ইন্ডিয়ান মেড গুর পরামর্শদাতা ভারতের একটি শীর্ষস্থানীয় মেডিকেল ট্র্যাভেল কর্পোরেশন যা বিদেশ থেকে আসা রোগীকে ভারতে উচ্চমানের এবং স্বল্প মূল্যের চিকিত্সা করার চেষ্টা করতে সহায়তা করে। সংস্থাটি ডাঃ রাজেশ শর্মার সাথে যুক্ত, যিনি স্বাস্থ্যসেবা খাতে বহু বছরের অভিজ্ঞতা অর্জন করেছেন। দলটি ঝামেলা-মুক্ত ভ্রমণ রসদ, ভিসা, পরিবহন, সার্জারি, হাসপাতালে ভর্তিকরণ এবং ভারতে থাকার জন্য সমস্ত কিছুর ব্যবস্থা করে। মেডিকেল পরামর্শ, চিকিত্সা পুনরুদ্ধার, ট্যুর এবং ভ্রমণের জন্য আপনি ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার মুহুর্ত থেকেই ভারতীয় মেডিকেল গুরু পরামর্শদাতা আপনাকে সহায়তা করেন।

ডাঃ রাজেশ শর্মা, ভারতের সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন, দ্রুত ট্র্যাক অনুসন্ধানের জন্য উত্তর ইমেল: dr.rajeshsharma@indianmedguru.com ফোন নম্বর আমাদের কাছে পৌঁছান 91 - 9860755000

0 comments:

Post a Comment