Friday, August 28, 2020

ভারতে কিডনি ক্যান্সারের চিকিত্সা আপনার জীবনের গুণমানকে বাড়িয়ে তুলবে

 ওভারভিউ:

কিডনি ক্যান্সার যাকে রেনাল ক্যান্সারও বলা হয়, এটি ভারতের অন্যতম সাধারণ ক্যান্সার। এটি সাধারণত তাদের 60 বা 70 এর দশকে প্রাপ্তবয়স্কদের প্রভাবিত করে। এটি 50 বছরের কম বয়সীদের মধ্যে বিরল তাড়াতাড়ি এটি যদি প্রাথমিকভাবে পাওয়া যায় তবে এটি নিরাময় হতে পারে। তবে চিকিত্সা সম্ভবত কার্যকর হবে না যদি এটি কিডনি ছাড়িয়ে যাওয়ার পরে এটি নির্ণয় করা হয়। কিডনি ক্যান্সারের বিভিন্ন ধরণের রয়েছে, সবচেয়ে সাধারণ ধরণ - রেনাল সেল কার্সিনোমা।

কিডনি ক্যান্সারের লক্ষণ

প্রাথমিকভাবে স্পষ্ট লক্ষণ রয়েছে এমন সময়ে এগুলি অন্তর্ভুক্ত করতে পারে:

  • প্রস্রাবে রক্ত - আপনার প্রস্রাব রঙের তুলনায় সাধারণ থেকে গা বা… বা লালচে হয়ে যাবে
  • আপনার পাঁজরের নীচে আপনার পিছনে বা পাশে দীর্ঘস্থায়ী ব্যথা
  • আপনার পাশে একগিরি বা ফোলা ফোলা (কিডনির ক্যান্সারগুলি প্রায়শই অনুভব করার পক্ষে খুব কম থাকে)

কিডনি ক্যান্সারের জন্য চিকিত্সা

কিডনি ক্যান্সারের চিকিত্সা ক্যান্সারের আকারের উপর নির্ভর করে এবং এটি আপনার শরীরের অন্যান্য অংশে ছড়িয়ে পড়েছে কিনা উপর প্রধান চিকিত্সা হ'ল:

  • শল্য চিকিত্সা অংশ বা সমস্ত আক্রান্ত কিডনি অপসারণ - এটি বেশিরভাগ মানুষের প্রধান চিকিত্সা
  • ক্রিওথেরাপি বা রেডিও-ফ্রিকোয়েন্সি বিমোচন - যেখানে ক্যান্সারজনিত কোষগুলি জমাট বা হিটিং দ্বারা ধ্বংস হয়
  • জৈবিক থেরাপি - ওষুধগুলি যা ক্যান্সারের ক্রমবর্ধমান বা ছড়িয়ে পড়া বন্ধ করতে সহায়তা করে
  • এমবোলাইজেশন - ক্যান্সারের রক্ত ​​সরবরাহ বন্ধ করার একটি উপায়
  • রেডিওথেরাপি - ক্যান্সার কোষকে লক্ষ্য করে লক্ষণগুলি থেকে মুক্তি দিতে উচ্চ-শক্তি বিকিরণ ব্যবহার করে

শীর্ষ ক্যান্সার হাসপাতালগুলিতে ভারতে স্বল্প মূল্যে কিডনি ক্যান্সারের চিকিত্সা নিন

ভারতে কিডনি ক্যান্সারের চিকিত্সা প্রতিবছর শত শত ঘরোয়া পাশাপাশি বিশ্বব্যাপী আক্রান্তদের জন্য গ্রহণযোগ্য। ভারতে কম দামের কিডনি ক্যান্সারের চিকিত্সা প্রতিটি পশ্চিমা দেশের তুলনায় অসাধারণভাবে স্বল্প দামের কম ভারতে কিডনি ক্যান্সারের চিকিত্সা রোগীদের দেশে আসতে বেছে নেওয়া অন্য চিকিত্সার মতোই বিখ্যাত। ভারতে স্বল্প ব্যয়বহুল কিডনি ক্যান্সারের চিকিত্সা এটি অন্য ক্রমবর্ধমান বা উন্নত দেশে যা লাগে তার তুলনায় অনেক কম। এটি অনেকদূর অনুমান করা হয় যে ভারতে কিডনি ক্যান্সারের চিকিত্সার মূল্য মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের সাথে একত্রে পশ্চিমা আন্তর্জাতিক অবস্থানগুলিতে চার্জের চেয়ে কমপক্ষে 60০ থেকে শতাংশ শতাংশ কম। ভারতে কিডনি ক্যান্সারের চিকিত্সা ভারতের বেশ কয়েকটি শীর্ষ ক্যান্সার হাসপাতালগুলির মাধ্যমে গ্রহণযোগ্য। এই মেডিক্যালি উন্নত হাসপাতালগুলি সমস্ত শ্রেণীর রোগীদের বিশ্বমানের পরিষেবা প্রদানের জন্য বিশ্বব্যাপী খ্যাতিমান।

কে ভারতের শীর্ষ কিডনি ক্যান্সার ডাক্তার

ভারতে কিডনি ক্যান্সার চিকিত্সকরা বিশ্বব্যাপী রোগীদের উচ্চতর সর্বোত্তম চিকিৎসা সেবা দেওয়ার জন্য বিশ্বব্যাপী খ্যাতিমান। তাদের বেশিরভাগই বিশ্বের বেশ কয়েকটি উচ্চ মানের এবং সর্বাধিক মর্যাদাপূর্ণ হাসপাতাল থেকে জ্ঞানসম্পন্ন এবং দক্ষ। ভারতে শীর্ষ 10 কিডনি ক্যান্সারের ডাক্তারদের একটি তালিকা তাদের কেরিয়ারের সময় এক হাজারেরও বেশি রোগীকে গাইড করে। তাদের আন্তর্জাতিক এক্সপোজার এবং একটি শক্তিশালী একাডেমিক pastতিহাসিক অতীত তাদের তাদের ক্ষেত্রে সেরা করে তোলে। তদুপরি, ভারতে শীর্ষ 10 কিডনি ক্যান্সার ডাক্তারদের তালিকাটি সারা বছরই সেমিনার, ওয়ার্কশপ এবং শিক্ষাগত ব্যবহার করে প্রযুক্তি ও চিকিত্সা কৌশলগুলির ব্যবহারের রূপান্তরিত বিকাশের সাথে সাথে নিজেকে আপডেট করে। তারা অবিচ্ছিন্ন শিক্ষায় দৃ দৃ .়ভাবেভাবে বিবেচনা করে এবং গবেষণা কার্যক্রম এবং চিকিত্সা পরীক্ষায় অংশ নিয়ে ক্যান্সার চিকিত্সা ক্ষেত্রে উদ্ভাবনের ক্ষেত্রে অবদান রাখার প্রচেষ্টা করে।

ভারতে স্বল্প খরচে কিডনি ক্যান্সারের চিকিত্সার জন্য ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা চয়ন করুন পছন্দ করা

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি পরিষেবা হ'ল একটি পেশাদার চিকিত্সা সুবিধা প্রদানকারী সংস্থা যা বিশ্বব্যাপী রোগীদের কম দামের এবং উচ্চ-মানের যত্নের সন্ধানে ভারতে বিশ্বমানের চিকিত্সা এবং অস্ত্রোপচারের চিকিত্সা সরবরাহ করে। ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবা বিশ্বের জাতীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত হাসপাতাল, ভারতের শীর্ষ কিডনি ক্যান্সার চিকিৎসকদের সাথে যুক্ত, যাতে বিশ্বের সমস্ত অংশের লোকদের সাশ্রয়ী মূল্যের বিস্তৃত বর্ণালী সরবরাহ করতে পারে।

ভারতে কিডনি ক্যান্সারের চিকিত্সা সম্পর্কে আরও তথ্য পেতে

আপনি +91 9371770341 নম্বরে কল করতে পারেন বা এছাড়াও আপনি আপনার ক্যোয়ারী info@indiacancersurgerysite.com এ পাঠাতে পারেন

0 comments:

Post a Comment