Wednesday, December 9, 2020

ডাঃ ধর্ম চৌধুরী চৌধুরী উন্নত বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট ভারতে সমৃদ্ধ করছেন

 ওভারভিউ:

অস্থি মজ্জা প্রতিস্থাপন হ'ল অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য অর্জন করা একটি চিকিত্সা প্রক্রিয়া যা ব্যাধি, সংক্রমণ বা কেমোথেরাপির মাধ্যমে ক্ষতিগ্রস্থ বা ধ্বংস হয়ে গেছে। এই পদ্ধতির মধ্যে রক্তের স্টেম সেলগুলি প্রতিস্থাপন অন্তর্ভুক্ত রয়েছে, যা অস্থি মজ্জার দিকে ভ্রমণ করে যেখানে তারা নতুন রক্তকণিকা তৈরি করে এবং সর্বশেষ মজ্জার কোষের বৃদ্ধি তৈরি করে।

ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপন কতটা সফল?

চিকিত্সা ক্ষেত্রে ভারত দুর্দান্ত পরিবর্তন করেছে। ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপন আজ প্রায় 62২ শতাংশের বেঁচে থাকার পর্যায়ে পৌঁছেছে এবং অস্থি মজ্জা প্রতিস্থাপনের সাফল্যের হার একইভাবে ভারতে অতিরিক্ত প্রযুক্তির আধুনিক প্রযুক্তির ব্যবহারের সাথে বাড়ছে। অস্থি মজ্জা প্রতিস্থাপনের সাথে মোকাবেলা করা প্রতিটি হাসপাতালের সাফল্যের হার খুব ভাল। ভারতে অটোলজাস অস্থি-মজ্জা ট্রান্সপ্ল্যান্টের সাফল্যের হার প্রায় ৯৯% এবং অ্যালোজেনিক অস্থি-মজ্জা প্রতিস্থাপনের মধ্যে ৯০% যার মধ্যে প্রায় ভাইবোন দাতার মিল রয়েছে। অস্থি-মজ্জা প্রতিস্থাপনের সাফল্যের হার বিশ্বব্যাপী প্রতিটি উন্নত দেশের তুলনায় বেশি।

ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপন কতটা সাশ্রয়ী?

বিশ্বের অন্যান্য দেশের তুলনায় ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপনের ব্যয় সবচেয়ে কম। এ কারণেই বিশ্বজুড়ে প্রচুর রোগী মূলত বিশ্বজুড়ে ভারত সফর করে এটি সম্পন্ন করার জন্য। চিকিত্সা নিতে এখানে ভ্রমণকারী দেশবাসী ও বিদেশী নাগরিকদের জন্য স্বল্প মূল্যের অস্থি মজ্জা প্রতিস্থাপনের ব্যয় নিশ্চিত করার ভারতে একটি দৃষ্টিভঙ্গি এবং বিজ্ঞানী রয়েছে। ভারতে শীর্ষ সার্জনদের সাথে ব্যয়ের এক-তৃতীয়াংশে একজনকে সর্বোত্তম চিকিত্সা এবং সামগ্রিক যত্নের আশ্বাস দেওয়া যেতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্র, থাইল্যান্ড বা যে কোনও ইউরোপীয় দেশগুলিতে চিকিত্সা চালিয়ে যাওয়ার চেয়ে অগ্রাধিকারের তুলনায় ভারতে অস্থি মজ্জার চিকিত্সার ব্যয় অনেক বেশি ব্যয়বহুল। ভারতের আধুনিক-আধুনিক বহু-বিশেষায়িত হাসপাতালগুলিতে পরিচালনা করুন যা জেসিআই, এনএবিএইচ অনুমোদিত, এবং সম্পূর্ণ যত্নের জন্য সেরা ক্লাস-অন-গ্রাউন্ড কর্মীদের সাথে উন্নত প্রযুক্তি বৈশিষ্ট্যযুক্ত।

ডঃ ধর্ম চৌধুরী সর্বাধিক সাফল্যের হার উপস্থাপন করেন

আপনার যদি অস্থি মজ্জা প্রতিস্থাপনের পরামর্শ দেওয়া হয়, তবে ডঃ ধর্ম চৌধুরী চৌদ্দ ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপনে উচ্চ সাফল্যের হার সরবরাহ করেন যা এই জটিল চিকিত্সাটি আপনার জন্য সঠিক পদক্ষেপ বলে আশ্বাস দেয়। ভারতের সেরা অস্থি মজ্জা ট্রান্সপ্ল্যান্ট চিকিৎসক বিশ্বাস করেন যে ক্যান্সারের চিকিত্সা তার সম্পূর্ণ সম্ভাবনায় পৌঁছানোর জন্য বিশেষত পৃথক করতে হবে। অতএব, তিনি আপনাকে তাঁর সাথে একসাথে কাজ করার সুযোগগুলি সরবরাহ করেন। তবে, আপনি চিকিত্সা ভ্রমণের কোনও পর্যায়ে বেশ কয়েকটি পেশাদার পর্যালোচনা থেকে অতিরিক্ত উপকৃত হবেন। এ কারণেই তিনি দলবদ্ধভাবে জোর দিয়েছিলেন, বুঝতে পেরেছেন যে একটি গোষ্ঠী হিসাবে তার সাফল্যগুলি কোনও একক গ্রুপের সদস্যরা নিজেরাই পরিচালিত কোনও পদকে ছাড়িয়ে যেতে পারে। এই অনন্য বহুবিধ প্রযুক্তি দ্বারা, তিনি ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপনে এবং তার উচ্চমানের জীবন যাপনের ক্ষেত্রে রোগীদের অত্যধিক সাফল্য ব্যয় করতে সক্ষম। প্রতিস্থাপনের পুরো প্রক্রিয়া চলাকালীন, তিনি আপনাকে আপনার অগ্রগতি পরীক্ষা করতে, আপনাকে অবহিত রাখতে এবং আপনার যে কোনও প্রশ্নের উত্তর দিতে পারে এমন পরীক্ষার জন্য প্রতিদিনের ভিত্তিতে আপনাকে দেখতে পাবেন। ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপনে উচ্চ সাফল্যের হার নয়াদিল্লির শীর্ষ ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ ধর্ম চৌধুরীকে সম্মিলিত গড়ের 60০-90০% থেকে প্রাপ্ত ered এটি কঠোরভাবে রোগীদের যত্ন, পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং সংক্রমণ নিয়ন্ত্রণ নির্দেশিকা সহ নয়াদিল্লিতে অসাধারণ দক্ষ এবং শীর্ষ অনকোলজিস্টদের একটি ফলাফল। অটোলজাস ট্রান্সপ্ল্যান্ট রোগীদের ক্ষেত্রে পুনরায় দেখাবার শতাংশ তুলনামূলকভাবে কম।

কিভাবে নতুন দিল্লির শীর্ষ চিকিত্সক ডঃ ধর্ম চৌধুরী এর সাথে যোগাযোগ করবেন

ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবা এখন নিজেকে ভারতের সবচেয়ে উদ্ভাবনী চিকিত্সা পরিষেবা প্রদানকারী হিসাবে প্রতিষ্ঠিত করেছে এবং বিশ্বব্যাপী লোকেদের জন্য স্বাচ্ছন্দ্যযুক্ত ক্লিনিকাল পরিষেবাগুলি ব্যয়বহুল, প্রযুক্তি ভিত্তিক সম্পূর্ণ, নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যে প্রভাবিত করে চলেছে। আমাদের দীর্ঘ এবং সফল যাত্রার সময়, আমরা একটি সুস্থ এবং সুখী জীবন কাটাতে এবং পুনরুদ্ধার করতে প্রচুর মানুষের জীবন উন্নত করেছি। ভারত ক্যান্সার সার্জারি পরিষেবাগুলি নয়াদিল্লিতে শীর্ষস্থানীয় ক্যান্সার বিশেষজ্ঞদের সাথে অংশীদার তাই অ্যাপয়েন্টমেন্টগুলি স্থির করা ঝামেলা-মুক্ত হতে পারে এবং প্রথম দিন থেকে শেষ পর্যন্ত সহায়তা দিতে পারে, আপনাকে আবারও স্বাস্থ্যকর ও সক্রিয় করে তুলবে। আমরা আমাদের অধ্যক্ষের দ্বারা সম্পূর্ণ মালিকানাধীন এবং নিয়মিত আমাদের রোগীদের এবং তাদের উন্নত স্বাস্থ্যের প্রতি নিবেদিত।

ডাঃ ধর্ম চৌধুরী, একটি অ্যাপয়েন্টমেন্ট এবং দ্রুত ট্র্যাকের প্রশ্নের জবাব বুকের জন্য ভারতের সেরা অস্থি ম্যারো ট্রান্সপ্ল্যান্ট সার্জন। এখানে ক্লিক করুন

ইমেল: dr.dharmachoudhary@indiacancersurgerysite.com

কল করুন: + 91-9371770341

0 comments:

Post a Comment