Tuesday, December 15, 2020

ডঃ পি জগন্নাথ সেভিং ভারতে লিভার ক্যান্সার চিকিত্সার মাধ্যমে জীবিত

 ওভারভিউ:

লিভার ক্যান্সার শুরু হতে পারে লিভার বা শরীরের অন্যান্য উপাদানগুলিতে। প্রাথমিক লিভারের ক্যান্সারগুলি লিভারে বিকশিত হওয়া শুরু করে। মেটাস্ট্যাটিক লিভার ক্যান্সার শরীরের অন্য কোথাও শুরু হয় এবং লিভারে মেটাস্টেসাইজ করে। লিভার একটি সাধারণ অঞ্চল যেখানে ক্যান্সার ছড়িয়ে পড়ে। এটির বৃহত আকার এবং উচ্চ রক্ত প্রবাহ এটিকে রক্ত প্রবাহের মাধ্যমে টিউমার কোষগুলির জন্য শীর্ষ লক্ষ্য করে তোলে।

লিভার ক্যান্সারের কারণগুলি

হেপাটাইটিস বি বা সি ভাইরাসগুলির ফলে দীর্ঘমেয়াদে সংক্রমণের ফলে লিভারের ক্যান্সার হতে পারে। লিভার ক্যান্সার হওয়ার আশঙ্কা বাড়াতে পারে এমন অন্যান্য কারণ রয়েছে, যার মধ্যে রয়েছে:

  • ফ্যাটি লিভারের অসুস্থতা বা জিনগত ব্যাধি যেমন হিমোক্রোমাটোসিস, বা আলফা 1-অ্যান্টিট্রিপসিনের ঘাটতি
  • টাইপ 2 ডায়াবেটিস
  • হেপাটাইটিস বি বা সি
  • উচ্চ অ্যালকোহল গ্রহণ
  • স্থূলতা
  • ধূমপান তামাক
  • নির্দিষ্ট রাসায়নিকের এক্সপোজার।

লিভার ক্যান্সারের ধরণের চিকিত্সা

সার্জারি অপারেশন লিভার ক্যান্সারের একটি জনপ্রিয় চিকিত্সা। ঠিক এইখানে আক্রান্ত ব্যক্তির প্রভাবিত উপাদানগুলি এবং বি; লিভারটি সার্জিকভাবে সেই কারণে পুরো অঙ্গ ব্যর্থতা থেকে অঙ্গের বাকি অংশকে সুরক্ষিত করে নির্মূলএখানে রোগীরা ডায়েটিং সীমাবদ্ধতার সাথে একটি সাধারণ জীবনযাপন করতে পারেন।

  • লিভার ট্রান্সপ্ল্যান্টগুলি এবং এনড্যাশ; একেবারে ক্ষতিগ্রস্থ জীবিকার শিকারদের জন্য এটি একটি সাধারণ চিকিত্সা।
  • অবসান পদ্ধতি এবং এনড্যাশ; টিউমারযুক্ত রোগীদের ক্ষেত্রে এটি একটি পদ্ধতি যা তাদের লিভারে আকারে ছোট যা চিকিত্সা সংক্রান্ত সমস্যা বা বার্ধক্যজনিত কারণে অপারেশন করা যায় না।
  • কেমোথেরাপি এবং এনড্যাশ; রাসায়নিকের সংমিশ্রণটি রোগীর শরীরে পরিচালিত হয় যা রোগীর লক্ষ্য ও টিউমারকে ধ্বংস করে দেয় এবং লোক; লিভার
  • বিকিরণ থেরাপি এবং এনড্যাশ; উচ্চ শক্তির কণাগুলি রোগীর লিভারে টিউমারগুলির দিকে দৃষ্টি নিবদ্ধ করে, তাদের বিনাশ করার জন্য।
  • লক্ষ্যযুক্ত ড্রাগ থেরাপি এবং এনড্যাশ; রোগীর শরীরে বিশেষত ওষুধ অন্তর্ভুক্ত থাকে যা কেবলমাত্র টিউমার বা ক্যান্সার কোষকে লক্ষ্য করে স্বাস্থ্যকর কোষগুলি নিজেরাই রেখে দেয়।

ডঃ পি। জগন্নাথ যকৃতের ক্যান্সারে আক্রান্ত রোগীদের জন্য ব্যক্তিগত যত্ন প্রদান করেন

ডঃ পি। জগন্নাথ লীলাবতী হাসপাতালের মুম্বাইয়ের সেরা অনকোলজিস্ট সমস্ত ক্যান্সার রোগীদের অসাধারণ সমবেদনামূলক যত্নের জন্য গর্বিত। তিনি জানেন যে আপনার লিভার ক্যান্সার নির্ণয়ের চারপাশে আপনার সমস্যা এবং ভয় রয়েছে এবং তিনি সহায়তা করার জন্য এখানেই রয়েছেন। ডঃ পি জগন্নাথ লিভার ক্যান্সার ডাক্তার ক্যান্সার থেরাপির লক্ষ্যে সমস্ত শরীরকে লিভারের ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করার অনুমতি দেওয়ার জন্য নেতৃস্থানীয় উন্নতি এবং লক্ষ্যযুক্ত চিকিত্সা সরবরাহ করেন যাতে রোগীরা সুস্থ, সক্রিয় জীবনযাত্রায় ফিরে আসতে পারেন। প্রাথমিক লিভার ক্যান্সার নির্ণয় ও চিকিত্সা করার ক্ষেত্রে তিনি বিশ্বব্যাপী অন্যতম অভিজ্ঞ। তিনি আপনার অবস্থা নিরাময়ে এবং সম্ভাব্য সর্বোত্তম যত্ন সহকারে একটি দল হিসাবে কাজ করেন। ডঃ পি। জগন্নাথ লিলাবতী হাসপাতালের মুম্বাইয়ের সেরা অনকোলজিস্ট একটি কাস্টম নকশাযুক্ত যত্ন পরিকল্পনা নিয়ে আসবেন যা আপনার বিশেষ প্রয়োজনগুলির সাথে খাপ খায়। তিনি বিশ্বাস করেন যে সেরা লিভার ক্যান্সার চিকিত্সা আপনার উপর ফোকাস দিয়ে শুরু হয়। ডঃ পি জগন্নাথ লিভার ক্যান্সার ডাক্তার ভারতের বেশ কয়েকটি সহায়ক যত্ন পরিষেবা দিয়েছেন যা আপনাকে আরও স্বাচ্ছন্দ্য বোধ করতে এবং আপনার চিকিত্সাগুলি আরও কার্যকর করার অনুমতি দেয়।

ভারতে আন্তর্জাতিক আগতদের জন্য আপডেট নির্দেশিকা

যেহেতু ভারতে আন্তর্জাতিক বিমানের ট্র্যাফিক ধীরে ধীরে আবার যেতে চলেছে, বিশেষ করে সার্ভিস এবং ভারতের সিওভিআইডি নিরাপদ হাসপাতালে আন্তর্জাতিক রোগীর জন্য বিমান ভ্রমণকারীদের জন্য অভিন্ন প্রয়োজনীয়তা রয়েছে। আপনার আগমনের আগে আপনি যে মহামারীটি চান সেগুলি থেকে সুরক্ষা ব্যবস্থা সম্পর্কিত সমস্ত তথ্য এখানে is

  • সমস্ত যাত্রীদের তাপীয় স্ক্রিনিংয়ের মধ্য দিয়ে যাওয়া উচিত।
  • সমস্ত যাত্রীকে আরোগ্য সেতু অ্যাপটি ডাউনলোড করার পরামর্শ দেওয়া হবে
  • বোর্ডিং প্রক্রিয়া চলাকালীন, বিমানবন্দরে সমস্ত বিশেষ সামাজিক দূরত্বের কৌশলগুলি বহন করা যেতে পারে, বিশেষ পরিষেবা এবং ভারতের সিভিআইডি নিরাপদ হাসপাতালে আন্তর্জাতিক রোগীর জন্য বিমান চালানো যেতে পারে।
  • পরিবেশগতভাবে স্যানিটাইজ এবং জীবাণুনাশক জঞ্জাল জীবাণুমুক্ত করার জন্য যে সাবধানতা অবলম্বন করা হয় সেগুলিও অনুশীলন করা হবে।

কেন ভারত ক্যান্সার সার্জারি সেবা বেছে নিন?

ভারতে চিকিত্সা সরবরাহকারী হিসাবে ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা সর্বাগ্রেরয়েছে, বিশ্বব্যাপী রোগীদের যত্ন নেওয়া এবং মহামারীকালীন সময়ে সুরক্ষা ব্যবস্থা দ্বারা সর্বাধিক অনুকূল সহায়তার গ্যারান্টি দিয়ে আপনি আত্মবিশ্বাসী হতে পারেন যে আপনি নিরাপদ, সর্বোত্তম, সহানুভূতিশীল যত্ন অর্জন করবেন। সমস্ত স্টাফ একটি মাস্ক পরেন, আপনার মুখের না থাকলে প্রতিটি প্রবেশ পথে মুখোশ সরবরাহ করা হয়। আমরা আমাদের ওয়েটিং রুমগুলি ঘন ঘন পরিষ্কার করি। আমাদের চিকিত্সক, নার্স এবং সমস্ত ক্লিনিকাল কর্মীরা রোগীদের সাথে আলাপচারিতার আগে এবং পরে স্যানিটাইজ বা তাদের হাত ধুয়ে ফেলেন।

আপনি যদি ক্যান্সারে আক্রান্ত হন বা আপনার ক্যান্সার সম্পর্কিত কোনও প্রশ্ন রয়েছে তবে ডঃ পি জগন্নাথের সাথে পরামর্শ করুন, তিনি সর্বোত্তম চিকিত্সা দেওয়ার পাশাপাশি আপনার প্রশ্নের জবাব দিয়েছেন যাতে আপনি আপনার মেডিকেল রিপোর্ট dr.pjagannath@indiacancersurgerysite.com প্রেরণ করতে পারেন বা করতে পারেন এছাড়াও +91 9371770341 কল করুন বা একটি নিখরচায় পরামর্শ পূরণ করুন:

0 comments:

Post a Comment