Monday, March 6, 2023

জীবন বাঁচান: ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের সাথে দেখা করুন

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার ট্রান্সপ্লান্ট হল স্টপ-ডিগ্রি লিভার ডিজিজ, প্রাথমিক লিভার ক্যান্সার এবং তীব্র লিভার ফেইলিউর দ্বারা যন্ত্রণাপ্রাপ্তদের জন্য সবচেয়ে উদ্ভাবনী প্রতিকার। সুস্থ লিভার দ্বারা ক্ষতিগ্রস্ত লিভারের প্রতিস্থাপন যকৃতের রোগের চিকিৎসায় কার্যকর হলেও, গ্রাফ্ট প্রত্যাখ্যান, ট্রান্সপ্লান্ট-পরবর্তী সংক্রমণ প্রতিরোধ এবং রোগের পুনরাবৃত্তি প্রতিরোধে অস্ত্রোপচার-পরবর্তী যত্ন সমানভাবে গুরুত্বপূর্ণ। একটি লিভার ট্রান্সপ্লান্ট বিবেচনায় নেওয়া হয় যখন লিভার নিরাপদে সক্ষম না হয় (যকৃতের ব্যর্থতা), উভয়ই সংক্রমণ বা নির্দিষ্ট ওষুধ এবং ব্যাধি থেকে জটিলতার কারণে।

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি কতটা সফল

আনুমানিক 72% ভুক্তভোগী যারা এই পদ্ধতির মধ্য দিয়ে যায়, লিভার ট্রান্সপ্লান্ট-পরবর্তী জীবনকাল কমপক্ষে পাঁচ বছর।

জীবিত দাতা পদ্ধতিতে ভারতে বেঁচে থাকার মূল্য আরও ভাল লিভার ট্রান্সপ্লান্ট রয়েছে, এটি এই কারণে যে একজন জীবিত দাতার সাথে অপেক্ষার সময় কম হতে পারে এবং আক্রান্ত ব্যক্তি তার অবস্থা খারাপ হওয়ার আগেই ট্রান্সপ্ল্যান্ট করে। জীবিত দাতা লিভার ট্রান্সপ্ল্যান্টের 5-বছরের বেঁচে থাকার হার প্রায় 78%। ট্রান্সপ্লান্ট প্রাপকদের প্রায় 90% অস্ত্রোপচারের পর অন্তত এক বছর বেঁচে থাকে। লিভার ট্রান্সপ্লান্ট পদ্ধতির জন্য দীর্ঘমেয়াদী সাফল্যের হার (অর্থাৎ, 15-20) প্রায় 55-60%।

ডাঃ সুভাষ গুপ্ত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ম্যাক্স

ডাঃ সুভাষ গুপ্ত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ম্যাক্স গুরুতর লিভারের রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য একটি জীবন রক্ষাকারী বিকল্প অফার করে 

ডাঃ সুভাষ গুপ্ত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ম্যাক্স একজন বিখ্যাত হেপাটো-প্যানক্রিটো-বিলিয়ারি ডাক্তার এবং 37 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। তিনি চিকিত্সার পরিকল্পনা করার জন্য একটি বহু-বিভাগীয় দল ব্যবহার করেন যাতে আপনি সম্ভাব্য সর্বাধিক ব্যাপক যত্ন পান। ডাঃ সুভাষ গুপ্ত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ম্যাক্স আপনার চিকিত্সা বিবেচনা করবেন এবং সম্পূর্ণ ব্যক্তির উপর ফোকাস করে এমন একটি সামগ্রিক যত্ন পরিকল্পনা তৈরি করতে তাঁর সম্মিলিত দৃষ্টিভঙ্গি ব্যবহার করবেন। তিনি দীর্ঘমেয়াদী ফলো-আপ যত্নের উপর খুব জোর দেন। ভুক্তভোগীরা সন্তুষ্ট না হওয়া পর্যন্ত তাকে প্রশ্ন করতে পারেন। গুরুতর লিভারের রোগে আক্রান্ত রোগীদের স্বাস্থ্য বাড়ানোর জন্য নিবেদিত গবেষণার প্রতি তার দৃঢ় প্রতিশ্রুতি রয়েছে। ডাঃ সুভাষ গুপ্ত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ম্যাক্স ট্রান্সপ্লান্ট কৌশলের পথপ্রদর্শক করেছেন যা অনেক সার্জন এখন ব্যবহার করেন, জীবিত দাতা লিভার ট্রান্সপ্লান্টের জন্য প্রয়োজনীয় অস্ত্রোপচারের কৌশল সহ।

ভারত এখন লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য একটি আদর্শ গন্তব্য হিসেবে পরিচিত

লিভার ট্রান্সপ্লান্টেশন একটি জটিল পদ্ধতি এবং ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট ডাক্তাররা এটি শেষ করেছেন। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনরা সেক্টরের আশেপাশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলি দ্বারা প্রত্যয়িত এবং প্রশিক্ষিত। সমস্ত ধরণের লিভার ট্রান্সপ্লান্ট কৌশল সম্পাদনের বড় অভিজ্ঞতা, ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন হলেন নতুন যুগের অস্ত্রোপচারের কৌশলগুলির পেশাদার। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারত ভারতের সেরা কিছু লিভার ট্রান্সপ্লান্ট সেন্টারের সহায়তায় দেওয়া হয়। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সেন্টারে বিশ্বের সবচেয়ে অভিজ্ঞ এবং পেশাদার সার্জন রয়েছে। শেষ-স্তরের লিভার রোগের রোগীদের জন্য অনুসন্ধান করা এবং একজন অত্যন্ত দক্ষ সার্জনের নির্দেশনায় চিকিৎসা করা অপরিহার্য। লোকেটিং ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন এখানে এতটা কঠিন নয় কারণ ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সেন্টারগুলি বিশ্বের কিছু চমৎকার চিকিৎসা প্রতিষ্ঠান থেকে যোগ্য সার্জন নিয়োগের প্রতি বিশেষ মনোযোগ দেয়।

ভারতে একটি মসৃণ এবং ঝামেলামুক্ত ভ্রমণের জন্য অগ্রদূতদের স্বাস্থ্যসেবা পরামর্শদাতা বেছে নিন

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা ভারতের সবচেয়ে বিখ্যাত এবং সেরা প্রদানকারী হওয়ার জনপ্রিয়তা অর্জন করেছে। এটি আশ্চর্যজনক যত্ন এবং প্রচেষ্টার কারণে যা আমরা আপনার প্রয়োজনীয়তাগুলি বোঝার এবং বিশেষজ্ঞ চিকিৎসা পরামর্শদাতা হিসাবে সর্বোত্তম সমাধান দেওয়ার জন্য রেখেছি। অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা তাদের ক্লায়েন্টদের কাছে অফার করা ব্যতিক্রমী মূল্যের জন্য পরিচিত। খরচ-কার্যকারিতা, সুরক্ষা, আরাম এবং চিকিত্সার ক্ষেত্রে, ভারতের সেরা হাসপাতাল, বিশেষজ্ঞ এবং অভিজ্ঞ শল্যচিকিৎসকদের সাথে অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতার সংযুক্তি তাদের মূল শক্তিগুলির মধ্যে একটি।

আপনাকে ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের সাথে বৈঠকের জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - dr.subhashgupta@forerunnershealthcare.in অথবা আমাদের কল করুন - +919371136499 এ।

0 comments:

Post a Comment