Wednesday, May 17, 2023

ডাঃ বীনা ভাট: একজন গাইনোকোলজিস্ট যিনি আর্টেমিস হাসপাতালে, গুরগাঁও-এ পার্থক্য তৈরি করছেন

সংক্ষিপ্ত বিবরণ: 

স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা হল নারীর পুনরুজ্জীবন ব্যবস্থার তদন্ত। গাইনোকোলজি সাধারণত এমন একটি কৌশল যা মহিলাদের চিকিত্সা করা হয়, যারা গর্ভবতী নন, যখন প্রসূতিবিদ্যা গর্ভবতী মহিলাদের এবং তাদের অনাগত শিশুদের পরিচালনা করে, তবুও উভয়ের মধ্যে প্রচুর হাইব্রিড রয়েছে। গাইনোকোলজিস্টরা একইভাবে স্মিয়ার টেস্টিং প্রোগ্রামের সাথে যুক্ত, যা সার্ভিকাল রোগ সনাক্ত করার উদ্দেশ্যে। প্রসূতি বিশেষজ্ঞরা আল্ট্রাসাউন্ড ব্যবহার করে ডাউন ডিসঅর্ডার এবং কোরিওনিক ভিলাস পরিদর্শনের মতো পদ্ধতির মতো অবস্থার ইঙ্গিতগুলির জন্য হ্যাচলিং পরীক্ষা করেন।

আইভিএফ কিভাবে কাজ করে?

আইভিএফ মানে ভিট্রো ফার্টিলাইজেশন। এটি সাহায্যকারী প্রজনন প্রযুক্তির আরও ব্যাপকভাবে চিহ্নিত ধরণের একটি। আইভিএফ একটি ডিম্বাণুর চিকিৎসায় শুক্রাণুকে সাহায্য করার জন্য এবং প্রস্তুত ডিম্বাণুকে আপনার জরায়ুতে এম্বেড করতে সাহায্য করার জন্য মোট ওষুধ এবং যত্নশীল পদ্ধতির ব্যবহারের নির্দেশিকা নিয়ে কাজ করে। প্রথমত, আপনাকে ওষুধ খাওয়ানো হয় যা আপনার ডিমগুলিকে পরিপক্ক করে না এবং নিষিক্তকরণের জন্য প্রস্তুত। তারপরে, সেই মুহুর্তে, বিশেষজ্ঞ আপনার শরীর থেকে ডিমগুলিকে সরিয়ে দেয় এবং এটিকে একটি ল্যাবে শুক্রাণুর সাথে যোগ দেয়, যাতে শুক্রাণুকে ডিমের চিকিত্সা করতে সহায়তা করে। তারপর তারা সরাসরি আপনার জরায়ুতে 1 বা 1টির বেশি নিষিক্ত ডিম (ভ্রূণ) স্থাপন করে। IVF চিকিত্সার অনেকগুলি আছে এবং এটি সম্পূর্ণ প্রক্রিয়াটি শেষ করতে বেশ দীর্ঘ সময় নেয়।

বিশেষজ্ঞ, ভারতে ডাঃ বীনা ভাটের দ্বারা রোগী-কেন্দ্রিক স্ত্রীরোগ সংক্রান্ত যত্ন

আপনার সারাজীবন আপনার জন্য আপনার ওবি/জিওয়াইএন বিশেষজ্ঞের প্রয়োজন, বিশেষ করে স্ত্রীরোগ সংক্রান্ত যত্নের ক্ষেত্রে। আপনি যখন ডঃ বীনা ভাটকে বেছে নেবেন, তখন আপনি আত্মবিশ্বাস রাখতে পারেন যে তিনি ক্রমাগত আপনার চাহিদাকে প্রথমে রাখবেন, আপনার আগ্রহ যাই হোক না কেন। বীনা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতালে গুরগাঁও ক্লিনিকাল অনুশীলনের জন্য নির্দেশিকা নির্ধারণ করে, এবং বিশ্বজুড়ে মহিলাদের চিকিত্সা যত্নের জন্য সমর্থন করে, সর্বত্র মহিলাদের জন্য চিকিত্সা পরিষেবাগুলিকে আরও উন্নত করার চেষ্টা করে৷ কিন্তু, ক্লিনিকাল মহত্ত্বের পরিমাণ কিছুই নয় যদি এটি সহানুভূতির সাথে যুক্ত না হয়। ডক্টর বীণা ভাট দুটোই কনভিন্স করেছেন। প্রতিটি পদক্ষেপের মাধ্যমে, তিনি যত্নের প্রতিটি দিক সম্পর্কে স্পষ্টভাবে উপলব্ধি করেন - রোগী এবং তাদের পরিবারকে সবচেয়ে আদর্শ পছন্দগুলি অনুসরণ করতে সহায়তা করার জন্য সমস্ত উপযুক্ত পছন্দ সম্পর্কে কথা বলছেন।


ডঃ বীণা ভাট প্রতি বছর হাজার হাজার দম্পতিকে ভারতে একটি সুস্থ শিশুর জন্মের স্বপ্ন পূরণ করতে সাহায্য করে

দম্পতি এবং অবিবাহিতরা সারা বিশ্ব থেকে ডাঃ বীণা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতালে গুরগাঁওয়ে আসেন। তিনি তার বন্ধুত্বপূর্ণ, শান্ত এবং দক্ষ পদ্ধতির জন্য পরিচিত, এবং পরিবারকে আইভিএফ প্রক্রিয়া সম্পর্কে নির্দেশ দিয়ে তাদের জড়িত করার পরিকল্পনা করেছেন। ডঃ বীণা ভাট দ্রুত জনপ্রিয় এবং বিলাসবহুল ওয়ান-স্টপ স্টেট অফ দ্য আর্ট আইভিএফ চিকিত্সা প্রোগ্রামে পরিণত হয়েছেন যা একটি অত্যন্ত সফল ধাপে ধাপে আইভিএফ পদ্ধতি প্রদান করে যা আধুনিক প্রযুক্তিকে অন্তর্ভুক্ত করে, ডঃ বীণা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল গুরগাঁও প্রদর্শিত আইভিএফ পদ্ধতি এবং তাদের পরিদর্শনের মধ্য দিয়ে একেবারে নিশ্চিন্ত এবং শিথিল হয়ে মায়েদের সহায়তা করার উপর একটি দুর্দান্ত ফোকাস। ডাঃ বীণা ভাট ভারতের সবচেয়ে বিখ্যাত গাইনোকোলজিস্ট এবং প্রসূতি বিশেষজ্ঞের সেবাটি মূলত তার রোগীদের জন্য যতটা সম্ভব সহায়ক হওয়ার উদ্দেশ্যে করা হয়েছে। ডাঃ বীনা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল গুরগাঁও তাদের গল্প, ইচ্ছা এবং স্বপ্নগুলি সাবধানতার সাথে শোনেন এবং একসাথে তিনি তাদের সন্তান হওয়ার কল্পনাকে বাস্তবে রূপান্তরিত করেন।

কেন ভারতীয় মেড গুরু পরামর্শদাতা নির্বাচন করুন

ভারতীয় মেড গুরু পরামর্শদাতাদের কাছে, আমাদের রোগীদের পরিচালনার সাথে অসাধারণ সম্পৃক্ততার সুবিধা রয়েছে, প্রতিটি অস্ত্রোপচারের তাত্পর্য বোঝা এবং প্রতিটি রোগীর সাথে বিশেষজ্ঞের সাথে চিকিত্সা করা। আপনার প্রয়োজনীয়তা সম্পর্কে একজন ভারতীয় মেড গুরু পরামর্শদাতা এবং আপনাকে ক্লিনিকাল সুবিধার জন্য সর্বোত্তম মূল্য দেওয়ার গ্যারান্টি দেয়, আমাদের সাথে যোগাযোগ করার পরে, আপনি দেরি না করে আপনার গুরুতর রোগী বিবেচনার বসের সাথে যোগাযোগ করবেন যিনি আপনার জিজ্ঞাসার উত্তর দেবেন এবং আপনাকে সাহায্য করবেন। আমাদের ভ্রমণের সাথে আপনার পছন্দগুলি বোঝার মতো আপনার ভ্রমণের প্রতিটি ধাপে সাহায্য করুন, একটি মিটিং পরিকল্পনা থেকে চিকিত্সা পর্যন্ত। আমরা পরিকল্পনা, চার্জিং এবং সুরক্ষা সহ আপনার বিবেচনার সমস্ত সমন্বিত ক্রিয়াকলাপের যত্ন নিতে সহায়তা করব।


ডাক্তারের সাথে উচ্চ সাফল্যের হার সহ গাইনোকোলজি চিকিত্সার জন্য ভারতে ভ্রমণের পরিকল্পনা করুন। বীণা ভাট। ডাঃ এর সাথে অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন। বীণা ভাট কল করুন +91-9370586696 অথবা ইমেল করুন dr.veenabhat@indianmedguru.com

0 comments:

Post a Comment