Friday, June 30, 2023

পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারির ভবিষ্যত এখানে ডাঃ রাজেশ শর্মা এবং তার অত্যাধুনিক প্রযুক্তির সাথে

 সংক্ষিপ্ত বিবরণ:

যদি আপনার সন্তানের হার্টের সমস্যা মেরামত করার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন হয়, তাহলে একজন পেডিয়াট্রিক হার্ট সার্জনের কাছে আপনার সন্তানের চিকিৎসা করার জ্ঞান এবং অভিজ্ঞতা রয়েছে। পেডিয়াট্রিক হার্ট সার্জনরা শিশুদের জন্মগত এবং অর্জিত হৃদরোগের সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় বিশেষ যত্ন প্রদান করে। পেডিয়াট্রিক হার্ট বিশেষজ্ঞরা প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশু, অল্পবয়সী এবং বাচ্চাদের মধ্যে জটিল জন্মগত হার্টের ত্রুটির চিকিৎসা করেন। জন্মগত হার্টের ত্রুটিগুলি প্রাপ্তবয়স্কদের মধ্যে সাধারণ হৃদরোগের ধরন থেকে খুব আলাদা। ছোট শরীরে হৃদয় ঠিক করা একটি অতিরিক্ত চ্যালেঞ্জ উপস্থাপন করে। পেডিয়াট্রিক হার্ট বিশেষজ্ঞরা এমনকি সবচেয়ে কম বয়সী এবং ছোট রোগীদের জন্যও সর্বোত্তম যত্ন দেওয়ার ক্ষমতা নিয়ে আসেন যাদের হার্টের চিকিৎসা পদ্ধতি প্রয়োজন।

সাধারণ হার্টের অবস্থা যাতে পেডিয়াট্রিক হার্ট সার্জারির প্রয়োজন হয়

  • পিডিএ
  • এএসডি
  • ভিএসডি
  • এভি খাল
  • Tricuspid atresia
  • পালমোনারি অ্যাট্রেসিয়া
  • মহান ধমনী স্থানান্তর
  • Fallot এর চারখানি নাটকের সমষ্টি
  • ডাবল আউটলেট ডান ভেন্ট্রিকল
  • ট্রাঙ্কাস ধমনী
  • মহাধমনীর কোয়ার্কটেশন
  • মহাধমনীর দেহনালির সংকীর্ণ
  • হাইপোপ্লাস্টিক বাম হার্ট সিন্ড্রোম

ডঃ রাজেশ শর্মা ভারতে আপনার বাচ্চাদের হৃদরোগের চিকিৎসায় একটি উদ্ভাবনী পদ্ধতি

আপনার সন্তানের জন্য সর্বোত্তম অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হলে, ডাঃ রাজেশ শর্মা আপনার সন্তানের হৃদয় পরীক্ষা করার জন্য উন্নত কার্ডিয়াক ইমেজিং দিয়ে শুরু করেন। প্রায়ইডাঃ রাজেশ শর্মা দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন আপনার শিশুর জন্মের আগে তার ভ্রূণের হার্ট প্রোগ্রামের মাধ্যমে হার্টের ত্রুটি নির্ণয় করতে পারে যাতে সে প্রসবের আগেই পরিকল্পনা শুরু করতে পারে। পরিকল্পিত পদ্ধতিতে যেতে আপনি প্রথমে তার এবং অস্ত্রোপচার দলের সাথে দেখা করুন। এবং, ডাঃ রাজেশ শর্মা সেই মুহূর্ত থেকে পুরো অপারেশন এবং পুনরুদ্ধার জুড়ে আপনার সন্তানের যত্ন নেন। অপারেটিং রুমে আপনার সন্তানের যত্ন তার সর্বোচ্চ অগ্রাধিকার এবং অপারেশনের পরে ডেডিকেটেড পেডিয়াট্রিক কার্ডিয়াক ইনটেনসিভ কেয়ার। তার সর্বোচ্চ অগ্রাধিকারের মধ্যে পরিবারের সাথে যোগাযোগ, দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন যত্নশীল এবং সম্মানজনকভাবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেন। তার প্রথম মিটিং থেকে শুরু করে হাসপাতালে ভর্তি হওয়া পর্যন্ত এবং আপনার সন্তান যখন বাড়িতে যায়, সে আপনার সাথে যোগাযোগের লাইন খোলা রাখে।

ডাঃ রাজেশ শর্মা ছোট্ট হৃদয়ের হৃদয়ের যত্ন নিচ্ছেন যা বিশ্বের ভবিষ্যৎ

ডাঃ রাজেশ শর্মা দিল্লির একজন বিশিষ্ট পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন যিনি তার অভিজ্ঞতা এবং দক্ষতার জন্য খ্যাতি অর্জন করেছেন। তিনি নতুন দিল্লির ফোর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটের পরিচালক এবং পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জন। 3 দশকেরও বেশি সময় ধরে তার কর্মজীবনে, দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন 20,000 টিরও বেশি কার্ডিয়াক অস্ত্রোপচারের পদ্ধতি সঞ্চালন করেছেন যার মধ্যে প্রাপ্তবয়স্ক এবং জন্মগত উভয় হৃদরোগ রয়েছে। তার আগ্রহের ক্ষেত্র হল জটিল জন্মগত হৃদরোগের অস্ত্রোপচারের চিকিৎসা। ডাঃ রাজেশ শর্মা নিরাপত্তা ব্যবস্থা, মানসম্পন্ন পরিচর্যা এবং বিশ্বমানের সুযোগ-সুবিধার ক্ষেত্রে একজন নেতৃস্থানীয় স্বাস্থ্যসেবা প্রদানকারী হয়ে উঠেছেন। দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন প্রচুর সংখ্যক রোগীকে দেখান এবং ডায়াগনস্টিক এবং থেরাপিউটিক পরিষেবা প্রদান করেন এবং সার্জারিতে সাফল্যের হার 98 - 99% এর মধ্যে দিয়ে প্রয়োজনে একজন শল্যচিকিৎসা বিশেষজ্ঞের কাছে রেফার করেন। ডাঃ রাজেশ শর্মা গভীরভাবে বিশেষ এবং হৃদরোগ বিজ্ঞানে তার দীর্ঘ অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে, যা তাকে ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের মতো উল্লেখযোগ্য অস্ত্রোপচার করতে সাহায্য করে।

ভারতীয় মেডগুরু পরামর্শদাতা বেছে নেওয়ার সুবিধা

ভারতীয় মেডগুরু কনসালট্যান্ট হল শীর্ষ চিকিৎসা প্রদানকারী যেটি সারা বিশ্বে রোগীদের স্বীকৃত এবং প্রত্যয়িত চিকিৎসা সুবিধা এবং কার্ডিয়াক সার্জন সার্জনদের অ্যাক্সেস করতে সাহায্য করেছে। এই পদ্ধতিটি সম্পাদন করার জন্য সেরা কার্ডিয়াক সার্জনের সন্ধান করা এবং খুঁজে পাওয়া রোগীর জন্য অপ্রতিরোধ্য হতে পারে। এই কারণেই ভারতীয় মেডগুরু পরামর্শদাতা আপনাকে সম্পূর্ণ প্রক্রিয়া জুড়ে সাহায্য করবে, যতক্ষণ না আপনি নিরাপদে বাড়ি ফিরে যাচ্ছেন। আমরা ভারতের নেতৃস্থানীয় খেলোয়াড়দের সাথে সুন্দরভাবে সংযুক্ত আছি এবং আমাদের বিদেশী রোগীদের জন্য খুব দ্রুত ভ্রমণের সুযোগ তৈরি করি। আমরা প্রক্রিয়াটিকে সহজ করার দিকে মনোনিবেশ করি, প্রতিটি ধাপে অর্থ সাশ্রয় করি এবং উচ্চ মানের চিকিৎসা গ্রহণ করি।

সাশ্রয়ী মূল্যের এবং সফল পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারির জন্য ভারতে ভ্রমণের পরিকল্পনা করুন। কম খরচে সার্জারির জন্য ইন্ডিয়ান মেড গুরু কনসালটেন্টদের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করুন +91-9860755000 কল করুন অথবা আমাদের ইমেল করুন dr.rajeshsharma@indianmedguru.com এ।

0 comments:

Post a Comment