Tuesday, June 20, 2023

আশার ক্ষমতায়ন: কিভাবে ডাঃ সুভাষ গুপ্তা দিল্লির ম্যাক্স হাসপাতালে জীবন পরিবর্তন করেন

লিভার প্রতিস্থাপনের জন্য ম্যাক্স হাসপাতালের দিল্লির ডাক্তার কে?

ডাঃ সুভাষ গুপ্ত ভারতে লিভার ট্রান্সপ্লান্টেশনের পথপ্রদর্শক এবং প্রতিষ্ঠার জন্য বিশ্বব্যাপী স্বীকৃত হয়েছেন, যখন তিনি দেশের প্রথম সফল প্রতিস্থাপন করেছিলেন যখন তিনি দেশের বৃহত্তম, এবং বিশ্বের বৃহত্তম এবং সর্বাধিক সফল লিভার ট্রান্সপ্লান্ট প্রোগ্রামগুলির মধ্যে একটি ম্যাক্সে নেতৃত্ব দিচ্ছেন। স্বাস্থ্যসেবা দিল্লি, ভারত। শীর্ষস্থানীয় লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি হল উচ্চ স্তরের দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে সেরা আন্তর্জাতিকভাবে প্রশংসিত সার্জন যিনি জটিল এবং অত্যাধুনিক লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি করেন। হাজার হাজার মামলার কারণে, ডাঃ সুভাষ গুপ্ত প্রতি বছর এই ধরনের জটিল অস্ত্রোপচারে সমস্ত ধরণের জটিলতা মোকাবেলা করার ক্ষেত্রে তাদের একটি বড় হাত রয়েছে। বিগত 25 বছরে, তিনি 1,500 টিরও বেশি রোগীকে তাদের প্রয়োজনীয় জীবনরক্ষাকারী লিভার ট্রান্সপ্লান্ট পেতে সাহায্য করেছেন, কারণ তিনি দীর্ঘস্থায়ী লিভারের রোগের জটিলতায় উচ্চ-ঝুঁকিতে আক্রান্তদেরও চিকিত্সা করেন। শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি যত্ন সহকারে আপনাকে প্রতিস্থাপন প্রক্রিয়ার মাধ্যমে গাইড করে যাতে আপনি একটি পূর্ণ, স্বাস্থ্যকর জীবনযাপন করতে পারেন।

শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি

ডাঃ সুভাষ গুপ্তের বিশেষত্ব কি?

ডাঃ সুভাষ গুপ্ত লিভার এবং পিত্ত নালীজনিত রোগে আক্রান্ত রোগীদের জন্য রোগ নির্ণয়, চিকিৎসা এবং ফলো-আপ সহ জটিল অস্ত্রোপচার পদ্ধতি যেমন লিভার ট্রান্সপ্লান্টের সম্পূর্ণ পরিসর প্রদান করেন। শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি এছাড়াও লিভার ট্রান্সপ্ল্যান্টের মতো অত্যাধুনিক এবং তৃতীয় চিকিৎসায় বিশেষজ্ঞ। আজ, ডাঃ সুভাষ গুপ্তের লিভার প্রতিস্থাপনের সাফল্যের হার 90% এর বেশি এবং বেশিরভাগ রোগী অস্ত্রোপচার থেকে পুনরুদ্ধার করার পরে তাদের স্বাভাবিক কার্যক্রম পুনরায় শুরু করতে সক্ষম। তার সামগ্রিক পদ্ধতির অংশ ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের দ্বারা প্রদত্ত অতিরিক্ত যত্ন অন্তর্ভুক্ত। কঠিন চিকিৎসার জন্য, প্রতিটি রোগীকে একজন কেস ম্যানেজার নিয়োগ করা হবে। ডাঃ সুভাষ গুপ্ত সর্বশেষ চিকিৎসা উদ্ভাবন এবং প্রযুক্তি ব্যবহার করেন।

ডাঃ সুভাষ গুপ্তের অভিজ্ঞতা কেমন?

টপ লিভার ট্রান্সপ্লান্ট স্পেশালিস্ট ম্যাক্স হাসপাতাল দিল্লি একজন বিখ্যাত হেপাটো-প্যানক্রিটো-বিলিয়ারি সার্জন এবং 37 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। ডাঃ সুভাষ গুপ্ত ভারত আপনার চিকিৎসা বিবেচনা করবে এবং তার সম্মিলিত দৃষ্টিভঙ্গি ব্যবহার করে একটি সামগ্রিক যত্ন পরিকল্পনা তৈরি করবে যা পুরো ব্যক্তির উপর ফোকাস করে। শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দীর্ঘমেয়াদী ফলো-আপ যত্নের উপর একটি অনন্য জোর দেয়। শীর্ষস্থানীয় লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লির ট্রান্সপ্লান্ট কৌশলগুলি অগ্রগামী করেছে যা অনেক সার্জন এখন ব্যবহার করেন, জীবন্ত দাতা লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য প্রয়োজনীয় অস্ত্রোপচারের কৌশলগুলি সহ।

লিভারের চিকিৎসার জন্য কোন হাসপাতাল ভালো?

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট দেশের মধ্যে বেশ কয়েকটি বড় হাসপাতালে সঞ্চালিত হয়। এটি বোঝার জায়গা হিসাবে অঙ্গ প্রতিস্থাপনের প্রস্তাব দেয়। লিভার ট্রান্সপ্লান্ট ইন্ডিয়ার জন্য শীর্ষ হাসপাতালগুলি সারা দেশের বিভিন্ন অংশে অবস্থিত। সেই কারণে, লিভার ট্রান্সপ্লান্টের জন্য সঠিক চিকিৎসা প্রতিষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে একজন শেষ পর্যায়ের রেনাল রোগের রোগীর অনেক বিকল্প রয়েছে। তারা লিভার ট্রান্সপ্লান্ট ভারতের শীর্ষস্থানীয় হাসপাতালে অনুশীলন করে এবং বিশ্বের শীর্ষস্থানীয় মেডিকেল বিশ্ববিদ্যালয়গুলিতে অত্যন্ত জ্ঞানী এবং দক্ষ। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট হাসপাতালগুলি বিশ্বের সবচেয়ে অভিজ্ঞ এবং দক্ষ সার্জনদের মধ্যে রয়েছে। শেষ-স্তরের লিভারের অসুস্থতার রোগীদের জন্য অসাধারণ দক্ষ সার্জনের নেতৃত্বে চিকিৎসা খোঁজা এবং তার মধ্য দিয়ে যাওয়া খুবই গুরুত্বপূর্ণ। এখানে দক্ষ শল্যচিকিৎসকদের সন্ধান করা এতটা কঠিন নয় কারণ ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট হাসপাতালগুলি বিশ্বের সেরা কিছু চিকিৎসা প্রতিষ্ঠানের জন্য যোগ্য সার্জন নিয়োগের প্রতি বিশেষ মনোযোগ দেয়। ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য ব্যতিক্রমী শীর্ষ হাসপাতালগুলি নিয়মিতভাবে প্রচুর সংখ্যক বিশ্বব্যাপী রোগীদের পূরণ করে। লিভার ট্রান্সপ্লান্ট ইন্ডিয়ার জন্য শীর্ষ হাসপাতাল অঙ্গ প্রতিস্থাপন শক্তি হিসাবে দেয়। তারা 24*7 অসম হোমলি কেয়ার অফার করার জন্য আধুনিক প্রজন্মের এবং নার্সিং কর্মীদের সাথে সঠিকভাবে প্রস্তুত।

ম্যাক্স হাসপাতালে দিল্লি, ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ডাঃ সুভাষ গুপ্তার সাথে ফাস্ট ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পান আমাদের কল করুন - +91-9371136499 এ এবং ইমেল করুন: dr.subhashgupta@forerunnershealthcare.in

0 comments:

Post a Comment