Tuesday, April 16, 2024

কেন কঙ্গোর রোগীরা ডাঃ রাজেশ শর্মাকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ:

জন্মগত হৃদরোগ, কার্ডিওভাসকুলার গঠন বা জন্মের সময় উপস্থিত কার্যকারিতার অস্বাভাবিকতা দ্বারা চিহ্নিত, প্রায়ই 'হোল-ইন-হার্ট' হিসাবে উল্লেখ করা হয়, 0.8% জীবিত জন্মকে প্রভাবিত করে। সমস্ত ক্ষেত্রে চিকিত্সার প্রয়োজন হয় না, এবং কিছু শুধুমাত্র পরবর্তী জীবনে সনাক্ত করা যেতে পারে। জন্মগত হৃদরোগের চিকিত্সার জন্য অস্ত্রোপচার সংশোধন প্রাথমিক পদ্ধতি, যদিও কিছু ক্ষেত্রে অ-সার্জিক্যাল ট্রান্সক্যাথেটার হস্তক্ষেপের জন্য উপযুক্ত।

ডাঃ রাজেশ শর্মার পরিবার-কেন্দ্রিক শিশু হৃদযন্ত্রের যত্ন

ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লী সেই পরিবারের উদ্বেগগুলি দূর করেন যাদের শিশুদের জন্মগত হৃদযন্ত্রের সমস্যাগুলির জন্য অস্ত্রোপচারের প্রয়োজন হয় পদ্ধতির আগে, চলাকালীন এবং পরে ব্যাপক নির্দেশনা প্রদান করে৷ দিল্লির প্রধান পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জন হিসাবে, তিনি তার রোগীদের জন্য সর্বোত্তম অস্ত্রোপচারের ফলাফল নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনরা সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদান করে, পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারির উপর দৃঢ় ফোকাস সহ, জন্মগত এবং অর্জিত উভয় হৃদপিণ্ডের ত্রুটিযুক্ত শিশুদের যত্ন নেওয়ার সমৃদ্ধ উত্তরাধিকার সহ, ডঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি হার্টের স্বাস্থ্য এবং তরুণ রোগীদের সামগ্রিক সুস্থতার জন্য নিবেদিত। প্রতিটি শিশুর অবস্থাকে কার্যকরভাবে মোকাবেলা করার জন্য তিনি পেডিয়াট্রিক হার্ট কেয়ার প্রযুক্তিতে সর্বশেষ অগ্রগতি ব্যবহার করেন। 35 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে, দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনরা জন্মপূর্ব রোগ নির্ণয় থেকে প্রাপ্তবয়স্ক হওয়া পর্যন্ত জীবনের প্রতিটি পর্যায়ে শিশুদের জন্য সহানুভূতিশীল কার্ডিয়াক যত্ন প্রদান করে।


কেন ডাঃ রাজেশ শর্মা কঙ্গো রোগীদের মধ্যে সবচেয়ে বিখ্যাত?

ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি জন্মগত হৃদরোগে আক্রান্ত শিশুদের চিকিৎসায় বিশেষজ্ঞ, যার জন্য অস্ত্রোপচারের হস্তক্ষেপ প্রয়োজন। কঙ্গো রোগীরা জন্মগত হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন, তার কাছ থেকে সফল চিকিৎসা পেয়েছেন, যার মধ্যে রয়েছে অ-আক্রমণকারী ডায়াগনস্টিকস, কার্ডিয়াক ক্যাথেটারাইজেশন এবং কার্ডিওথোরাসিক সার্জারি। দিল্লির একজন সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জন পেডিয়াট্রিক হার্ট সার্জারিতে শ্রেষ্ঠত্বের জন্য বিশ্বব্যাপী খ্যাতি ধারণ করেছেন এবং ভারতে #1 র‌্যাঙ্ক করেছেন। তার বিস্তৃত আন্তর্জাতিক অভিজ্ঞতা তাকে এমন কৌশল তৈরি করতে সক্ষম করেছে যা কার্ডিয়াক সার্জারির সাথে যুক্ত ঝুঁকি কমিয়ে দেয়। ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লির কঙ্গো রোগীদের চিকিৎসা করেছেন। কার্ডিওলজির ক্ষেত্রে তার অসাধারণ অবদানের জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত, দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জন তার রোগীদের জন্য ব্যাপক যত্ন নিশ্চিত করেন। অস্ত্রোপচারের দক্ষতার পাশাপাশি, ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি পুষ্টিবিদ এবং স্পিচ থেরাপিস্টদের সাথে সহযোগিতা করে খাওয়ানোর জন্য, সেইসাথে শারীরিক এবং পেশাগত থেরাপিস্টদের উন্নয়নমূলক মাইলফলকগুলিকে সমর্থন করার জন্য।

কঙ্গো থেকে ভারতে মায়িমুনার গল্প সফলভাবে চিকিৎসা করান ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি

মায়িমুনা তাম্বা, একজন নিবেদিতপ্রাণ বাস্কেটবল খেলোয়াড়, চার বছর আগে একটি জীবন-হুমকির পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন যখন তিনি অনুশীলনের সময় ভেঙে পড়েছিলেন। ক্যামেরুনের একটি জরুরি কক্ষে নিয়ে যাওয়া, একটি ইকোকার্ডিওগ্রাম তার হৃদপিণ্ডের ভেন্ট্রিকুলার সেপ্টামে দুটি ছিদ্র এবং পেটেন্ট ডাক্টাস আর্টেরিওসাস (পিডিএ) প্রকাশ করেছে। অবস্থার জটিল প্রকৃতির প্রেক্ষিতে, মায়িমুনা এবং তার বাবা দিল্লির সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জনের সাথে যোগাযোগ করে ভারতে চিকিৎসা নেওয়ার সিদ্ধান্ত নেন। তাদের আগমনের পর, একটি ফলো-আপ ইকোকার্ডিওগ্রাম মায়িমুনার অবস্থার জটিলতা প্রকাশ করে। 

তিনি 3 থেকে 4 ঘন্টার ওপেন-হার্ট সার্জারি করেছেন, ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন দিল্লি এবং মেডিকেল টিম দ্বারা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হয়েছে। ভারতের পেডিয়াট্রিক কার্ডিওলজি হাসপাতালে পুনরুদ্ধারের আট দিনের মধ্যে, মায়িমুনা উল্লেখযোগ্য উন্নতি দেখায়। তার ক্রমাগত কাশি বন্ধ হয়ে যায় এবং তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক হয়। ডাঃ রাজেশ শর্মার দক্ষতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে, মায়িমুনার বাবা সংগঠিত রোগীর যত্ন দল এবং কর্মীদের প্রশংসা করেন। তিনি ভারতে চিকিৎসা সুবিধার সহানুভূতি এবং পেশাদারিত্বকে হাইলাইট করে, তাদের বাজেটের সাথে সামঞ্জস্যপূর্ণ চিকিত্সার খরচেরও প্রশংসা করেন।

কেন ভারতীয় মেডগুরু পরামর্শদাতা বেছে নিন?

ভারতীয় মেদগুরু কনসালট্যান্ট হল ভারতের একটি নেতৃস্থানীয় চিকিৎসা প্রদানকারী কোম্পানি, শীর্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ডাঃ রাজেশ শর্মার সাথে সহযোগিতা করছে। তারা অত্যন্ত সাশ্রয়ী মূল্যে একটি অসাধারণ সাফল্যের হার সহ প্রিমিয়াম পরিষেবাগুলি অফার করে৷ উপরন্তু, ভারতীয় মেদগুরু পরামর্শদাতা শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সিগুলির মধ্যে একটি হিসাবে স্বীকৃত, বিভিন্ন ট্যুরে বিশেষত্ব করার জন্য ভ্রমণ শিল্পে তার বিস্তৃত অভিজ্ঞতা লাভ করে। 

তাদের অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে, তারা তাদের ক্লায়েন্টদের জন্য নিরাপদ এবং স্মরণীয় ভ্রমণের ব্যবস্থা করতে পারদর্শী। ভারতীয় মেদগুরু পরামর্শদাতা নেতৃস্থানীয় হাসপাতালগুলির সাথে ঘনিষ্ঠভাবে যুক্ত এবং এই হাসপাতালগুলি থেকে বিশদ ব্যয়ের অনুমান সরবরাহ করে, রোগীদের তাদের বাজেট কার্যকরভাবে পরিকল্পনা করতে সক্ষম করে। যাইহোক, ভারতীয় মেডগুরু পরামর্শদাতা খরচের একটি ভগ্নাংশে একই পদ্ধতিগুলি সরবরাহ করে, যা কঙ্গো রোগীদের জন্য মানসম্পন্ন স্বাস্থ্যসেবা অ্যাক্সেসযোগ্য এবং সাশ্রয়ী করে তোলে।

যোগাযোগ করুন:-

ডাঃ রাজেশ শর্মা

ফোন নম্বর: +919370586696

ইমেইল: contact@indianmedguru.com

আরওপড়ুন:- https://banglahealthcares.blogspot.com/2024/02/bangladesh-dr-rajesh-sharma-pediatric-cardiac-surgeon-delhi.html

0 comments:

Post a Comment