Wednesday, May 1, 2024

কেন যুক্তরাজ্যের রোগীরা ডাঃ বীনা ভাটকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ:

গাইনোকোলজিক্যাল সার্জিক্যাল চিকিৎসার মধ্যে ডিম্বাশয়, ফ্যালোপিয়ান টিউব, জরায়ু, যোনি এবং ভালভা সহ মহিলাদের প্রজনন সিস্টেমে সম্পাদিত পদ্ধতি জড়িত। ন্যূনতম আক্রমণাত্মক গাইনোকোলজিক সার্জারি বলতে একটি টেলিস্কোপের সাথে সংযুক্ত একটি ক্যামেরা ব্যবহার করে সঞ্চালিত অস্ত্রোপচারের কৌশল বোঝায়, যা পেটে বা জরায়ুর মাধ্যমে জরায়ুতে ঢোকানো হয়। গাইনোকোলজি চিকিত্সা এবং অস্ত্রোপচার পদ্ধতি উভয়ই অন্তর্ভুক্ত করে।

বিশেষজ্ঞ, ভারতে ডাঃ বীনা ভাটের দ্বারা রোগী-কেন্দ্রিক স্ত্রীরোগ সংক্রান্ত যত্ন

রোগী যখন চিকিৎসা করাতে চান তখন তারা ডাঃ বীণা ভাটের যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন, আপনি বিশ্বাস করতে পারেন যে তিনি আপনার সারা জীবন আপনার প্রয়োজনগুলিকে অগ্রাধিকার দেবেন, বিশেষ করে স্ত্রীরোগ সংক্রান্ত যত্নের বিষয়ে। গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল ক্লিনিকাল প্র্যাকটিস স্ট্যান্ডার্ড প্রতিষ্ঠা করে এবং বিশ্বব্যাপী মহিলাদের স্বাস্থ্যসেবার জন্য সমর্থন করে বিশ্বব্যাপী মহিলাদের জন্য স্বাস্থ্যসেবা বাড়ানোর জন্য নিবেদিত। তিনি মহিলাদের স্বাস্থ্য পরিষেবার একটি বিস্তৃত পরিসর অফার করেন এবং জীবনের প্রতিটি পর্যায়ে ব্যতিক্রমী ক্লিনিকাল যত্ন নিশ্চিত করেন। 

রোগী যখন চিকিৎসা করাতে চান তখন তারা ডাঃ বীণা ভাটের যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি বিশ্বাস করেন যে ক্লিনিকাল শ্রেষ্ঠত্ব অবশ্যই সহানুভূতি সহকারে হতে হবে, বুঝতে হবে যে প্রতিটি রোগীর অনন্য উদ্বেগ রয়েছে। তিনি যত্নে সক্রিয় অংশগ্রহণকে উৎসাহিত করেন এবং পরিবারের সাথে তাদের ব্যক্তিগত চাহিদা মেটাতে সহযোগিতা করেন। রোগীরা হল গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল, এবং তাদের চাহিদাকে সমর্থন করাই তার প্রাথমিক উদ্দেশ্য। যখন রোগী চিকিৎসা করাতে চান তখন তারা ডাঃ বীনা ভাটের যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি তার ক্ষেত্রের সর্বশেষ অগ্রগতির সাথে আপডেট থাকেন এবং ভারতে মায়োমেকটমি পদ্ধতির সময়সূচীর জন্য অপেক্ষার ন্যূনতম সময় নিশ্চিত করেন।


গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল ভারতে গাইনোকোলজিক্যাল সার্জারির দিগন্ত প্রসারিত করছে

গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল প্রাথমিক পরীক্ষা থেকে প্রসব এবং মেনোপজের পরেও প্রসূতি এবং স্ত্রীরোগ সংক্রান্ত পরিষেবাগুলির একটি বিস্তৃত পরিসর অফার করে৷ তার দৃষ্টিভঙ্গি বিশ্বাস এবং যোগাযোগের উপর নির্মিত রোগীর যত্নের উপর কেন্দ্রীভূত। তার প্রতিটি রোগীকে স্বতন্ত্র প্রয়োজনের সাথে একজন ব্যক্তি হিসাবে বিবেচনা করা হয়, একটি পরিচিত এবং সহায়ক পরিবেশে ব্যক্তিগতকৃত যত্ন নেওয়া হয়। গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতালের রোগী হিসাবে, আপনি ব্যক্তিগতভাবে, পেশাগতভাবে এবং গোপনীয়ভাবে আপনার উদ্বেগগুলি সমাধান করার জন্য তার প্রতিশ্রুতি আশা করতে পারেন। রোগী যখন চিকিৎসা করাতে চান তখন তারা ডাঃ বীণা ভাটের যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যায় সর্বোত্তম ফলাফল অর্জনের জন্য উপলব্ধ সেরা এবং সর্বশেষ কৌশলগুলি ব্যবহার করেন। 

যখন অস্ত্রোপচারের প্রয়োজন হয়, তখন তিনি ন্যূনতম আক্রমণাত্মক কৌশল ব্যবহার করেন যার ফলে ছোট ছেদ, দাগ কমে যায়, কম ব্যথা হয় এবং দ্রুত পুনরুদ্ধার হয়। আপনার উদ্বেগ নির্বিশেষে, গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল জীবনের প্রতিটি পর্যায়ে ব্যতিক্রমী চিকিৎসা সেবা প্রদান করে। রোগী যখন চিকিৎসা করাতে চান তখন তারা ডাঃ বীণা ভাটের যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন কারণ তিনি তার ব্যাপক অভিজ্ঞতা এবং অসামান্য পেশাদার ট্র্যাক রেকর্ডের জন্য আন্তর্জাতিকভাবে বিখ্যাত। তিনি ভারতে থাকার সময় রোগীদের জন্য একটি স্বাস্থ্যকর এবং নিরাপদ পরিবেশ নিশ্চিত করার জন্য, চিকিত্সার পূর্বে এবং পরবর্তী ফলো-আপ যত্ন পরিষেবা প্রদানের জন্য পরিচিত।

ফ্রেয়া ক্লার্ক জরায়ু ফাইব্রয়েড রোগী ডা ভিঞ্চি রোবট-সহায়ক হিস্টেরেক্টমি ডক্টর বীনা ভাটের দ্বারা গ্রহণ করেন

যুক্তরাজ্যের ফ্রেয়া ক্লার্ক, তার নিজের অভিজ্ঞতা শেয়ার করে, তার ডাক্তার, ডঃ বীণা ভাট গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল, ফোর্টিস গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট হিসাবে প্রশংসিত হওয়ার জন্য গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যুক্তরাজ্যে বসবাসকারী, ফ্রেয়া গুগলের মাধ্যমে ডক্টর ভাটের সাথে দেখা করেন এবং জরায়ু ফাইব্রয়েডের জন্য তার রোবট-সহায়ক সার্জারি দেখে মুগ্ধ হন। প্রাথমিক রিজার্ভেশন সত্ত্বেও, ফ্রেয়া অস্ত্রোপচারের পরে তাৎক্ষণিক স্বস্তি অনুভব করেছিলেন। তিনি বিশেষ করে ডক্টর ভাটের খোলামেলাতা এবং সম্মান দেখে প্রভাবিত হয়েছিলেন, ডাক্তারের তার উদ্বেগগুলি শোনার এবং স্বীকার করার ইচ্ছাকে মূল্য দিয়েছিলেন। হিস্টেরেক্টমি বিবেচনা করার মানসিক অসুবিধা সত্ত্বেও, ড. ভাটের সহায়ক পদ্ধতি ফ্রেয়ার উদ্বেগ কমাতে সাহায্য করেছিল। সাত পাউন্ড ফাইব্রয়েড অপসারণের সাথে জড়িত সার্জারিটি সফল হয়েছিল, এবং পরবর্তীকালে ডক্টর ভাট দ্বারা প্রদত্ত যত্ন ছিল অনুকরণীয়। ফ্রেয়া ডাঃ ভাটের নির্দেশনার জন্য গভীরভাবে কৃতজ্ঞ বোধ করেন এবং বিশ্বাস করেন যে তিনি তার স্বাস্থ্যের জন্য সঠিক পছন্দ করেছেন।

ভারতীয় মেডগুরু পরামর্শদাতা বেছে নেওয়ার সুবিধা

ভারতীয় মেডগুরু পরামর্শদাতা আন্তর্জাতিক রোগীদের ভারতে চিকিৎসার জন্য ব্যাপক চিকিৎসা ভ্রমণ পরিষেবা প্রদান করে, সমস্ত পরিষেবা একক প্ল্যাটফর্মের অধীনে একত্রিত করে। আপনি এবং আপনার পরিবার চিকিৎসাগতভাবে বীমাকৃত হোক বা না হোক, ভারতীয় মেডগুরু পরামর্শদাতা আকর্ষণীয় বিকল্প এবং ব্যতিক্রমী সুবিধা প্রদান করে, ভারতে চিকিৎসা চিকিৎসা খরচ কমানোর ক্ষেত্রে অত্যন্ত সুবিধাজনক এবং চিকিৎসা/শল্যচিকিৎসা নির্ভুলতা এবং পোস্ট-সার্জিক্যাল ফলো-এর পরিপ্রেক্ষিতে ফলাফল দেয়। আপ ভারতীয় মেডগুরু পরামর্শদাতা আপনার থাকার সময় দর্শনীয় ক্রিয়াকলাপগুলির ব্যবস্থা করে আপনার চিকিৎসা ভ্রমণ সফল এবং স্মরণীয় হয় তা নিশ্চিত করার জন্য নিবেদিত। আমাদের দল ভারতে রোগীদের অবস্থানকে ঘটনাবহুল এবং স্মরণীয় করে তোলার জন্য নিরলসভাবে কাজ করে।

যোগাযোগ করুন:-

বীণা ভাট ড

ফোন নম্বর: +91-9370586696

ইমেইল: dr.veenabhat@indianmedguru.com

আরওপড়ুন:-https://banglahealthcares.blogspot.com/2024/02/bangladesh-best-gynaecologist-artemis-hospital-in-gurgaon.html

0 comments:

Post a Comment