Monday, February 12, 2024

কেন বাংলাদেশের রোগীরা ভারতে ডাঃ বীনা ভাট আইভিএফ চিকিৎসার খোঁজ করছেন

সংক্ষিপ্ত বিবরণ:

স্ত্রীরোগ সংক্রান্ত অস্ত্রোপচার পদ্ধতিতে ডিম্বাশয়, ফ্যালোপিয়ান টিউব, জরায়ু, যোনি এবং ভালভা সহ মহিলাদের প্রজনন ব্যবস্থার উপর হস্তক্ষেপ জড়িত। ন্যূনতম আক্রমণাত্মক গাইনোকোলজিক সার্জারি একটি টেলিস্কোপের সাথে সংযুক্ত একটি ক্যামেরা ব্যবহার করে পরিচালিত পদ্ধতিগুলিকে বোঝায়, যা পেটের গহ্বরে বা জরায়ুর মাধ্যমে জরায়ুতে ঢোকানো হয়। গাইনোকোলজি চিকিৎসা এবং অস্ত্রোপচারের হস্তক্ষেপ উভয়ই অন্তর্ভুক্ত করে।

ডাঃ বীণা ভাট রোগী এবং পরিবারকে কেন্দ্র করে গাইনোকোলজি যত্ন প্রদান করেন

গুরগাঁওয়ের আর্টেমিস হাসপাতালের গাইনোকোলজিস্ট ডাঃ বীনা ভাট, মহিলাদের স্বাস্থ্যের ক্ষেত্রে জাতীয়ভাবে স্বীকৃত নেতা। তার মিশন তার তত্ত্বাবধানে থাকা মহিলাদের সর্বোচ্চ মানের চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে শ্রেষ্ঠত্বের জন্য তার খ্যাতি বজায় রাখার চারপাশে ঘোরে। গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতালের লক্ষ্য বাংলাদেশী মহিলাদের দীর্ঘমেয়াদী স্বাস্থ্য এবং মঙ্গলদায়ক অবদান রাখার পাশাপাশি ভারতে সর্বোচ্চ মানের ভবিষ্যতের স্বাস্থ্যসেবা পেশাদারদের শিক্ষিত ও প্রশিক্ষণে ভূমিকা পালন করা।

গুরগাঁওয়ের একজন গাইনোকোলজিস্ট এবং প্রসূতি বিশেষজ্ঞ হিসেবে, ডাঃ বীণা ভাট প্রতিটি রোগীর ব্যক্তিগত এবং অনন্য উদ্বেগের কথা স্বীকার করেন। তিনি সক্রিয়ভাবে তার রোগীদের, সেইসাথে তাদের ঘনিষ্ঠদের, তাদের যত্নে সক্রিয় অংশগ্রহণকারী হতে উত্সাহিত করেন। গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল হিসাবে তার ভূমিকায় প্রতিটি পরিবারের সাথে তাদের নির্দিষ্ট চাহিদাগুলি বুঝতে এবং মেটাতে সহযোগিতা করে। পুরো প্রক্রিয়া জুড়ে, তিনি পরিষ্কার যোগাযোগ নিশ্চিত করেন, যত্নের প্রতিটি দিক ব্যাখ্যা করেন এবং সমস্ত উপযুক্ত বিকল্প নিয়ে আলোচনা করেন। এই পদ্ধতিটি বাংলাদেশী রোগীদের এবং তাদের পরিবারকে তাদের স্বাস্থ্যসেবা সম্পর্কে সুনির্দিষ্ট সিদ্ধান্ত নিতে সাহায্য করে।


ডাঃ বীণা ভাট দ্বারা গাইনোকোলজি এবং প্রসূতি চিকিৎসায় রোগী কেন্দ্রিক বিশেষ যত্ন

ডাঃ বীণা ভাট প্রসূতি এবং স্ত্রীরোগ সংক্রান্ত পরিষেবাগুলির একটি বিস্তৃত পরিসর অফার করে, যা আপনার প্রাথমিক পরীক্ষা থেকে শুরু করে প্রসব, এবং মেনোপজ এবং তার পরেও সমস্ত কিছুকে কভার করে। তার উদ্দেশ্য পারস্পরিক বিশ্বাস এবং কার্যকর যোগাযোগের ভিত্তিতে রোগী-কেন্দ্রিক চিকিৎসা সেবা প্রদান করা। গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল তার প্রত্যেক রোগীকে স্বতন্ত্র চাহিদা সম্পন্ন ব্যক্তি হিসাবে ব্যবহার করে, ব্যক্তিগত, পরিচিত, এবং পরিবেশগত দৃষ্টিকোণ থেকে বিশেষ মনোযোগ দিয়ে যত্ন প্রদান করে।

তার রোগীদের প্রতি প্রতিশ্রুতি হিসাবে, ডাঃ বীণা ভাট আশ্বাস দেন যে তিনি ব্যক্তিগতভাবে, পেশাগতভাবে এবং গোপনীয়ভাবে তাদের যত্ন এবং উদ্বেগগুলি সমাধান করার জন্য তার সর্বোচ্চ চেষ্টা করবেন৷ গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল দ্বারা প্রদত্ত প্রসূতি ও স্ত্রীরোগ সংক্রান্ত পরিষেবাগুলির বর্ণালী, সর্বোত্তম ফলাফল অর্জনের জন্য উপলব্ধ সেরা এবং সবচেয়ে বর্তমান পদ্ধতিগুলি ব্যবহার করে। যে ক্ষেত্রে অস্ত্রোপচারের প্রয়োজন হয়, সেগুলির অনেকগুলি পদ্ধতিই ন্যূনতম আক্রমণাত্মক, ছোট ছেদ জড়িত। এই পদ্ধতিটি দাগ এবং ব্যথা কমায়, দ্রুত পুনরুদ্ধারের প্রক্রিয়াতে অবদান রাখে।

বাংলাদেশ থেকে ইন্নিসাই বনিক ডাঃ বীণা ভাটের সাথে অভিজ্ঞতা শেয়ার করুন ভারতের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ প্রসূতি বিশেষজ্ঞ

একজন বাংলাদেশী বাসিন্দা ইন্নিসাই বনিক, ভারতের একজন প্রখ্যাত গাইনোকোলজিস্ট এবং প্রসূতি বিশেষজ্ঞ ডাঃ বীণা ভাটের সাথে তার সফল ইন-ভিট্রো ফার্টিলাইজেশন (IVF) যাত্রা শেয়ার করেছেন। ঐতিহ্যগত পদ্ধতির মাধ্যমে গর্ভধারণের ব্যর্থ প্রচেষ্টার সাত বছর পর, ইনিসাই তার শহরের একটি বন্ধ্যাত্ব ক্লিনিকের সাহায্য চেয়েছিলেন কিন্তু পরিচ্ছন্নতা এবং নৈর্ব্যক্তিক চিকিত্সা নিয়ে অসন্তুষ্ট ছিলেন। প্রসূতি এবং স্ত্রীরোগবিদ্যায় 30 বছরেরও বেশি দক্ষতার সাথে Google-এ গুরগাঁওয়ের সেরা গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল আবিষ্কার করার পর, ইনিসাই আশা খুঁজে পেয়েছেন।

কমপক্ষে 30 মিনিট স্থায়ী একটি বিশদ পরামর্শে, হার ভিনা ভাট ইনিসাইয়ের চিকিৎসা ইতিহাস লিপিবদ্ধ করে, শুরু থেকেই তার প্রতি আস্থা জাগিয়ে তোলে। ইনিসাই, চিকিত্সার কার্যকারিতা সম্পর্কে নিশ্চিত, তার প্রথম IVF চক্রের জন্য যথেষ্ট দূরত্ব ভ্রমণ করেছিলেন। ডাঃ ভাটের স্বচ্ছ এবং অকপট দৃষ্টিভঙ্গি, লুকানো ফি ছাড়াই দেশীয় এবং আন্তর্জাতিক রোগীদের জন্য একই খরচের প্রস্তাব, ইনিসাইকে মুগ্ধ করেছে। ইনিসাই কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ডাক্তারের প্রতিশ্রুতি এবং তার মাতৃত্বের স্বপ্নের পূর্ণতা তুলে ধরে উর্বরতা চ্যালেঞ্জের মুখোমুখি অন্যদের জন্য গুরগাঁওয়ের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ আর্টেমিস হাসপাতালের সুপারিশ করেছেন।

ভারতীয় মেডগুরু পরামর্শদাতার সুবিধা

ভারতীয় মেডগুরু কনসালটেন্টে, আমাদের প্রাথমিক উদ্দেশ্য হল বিশ্বব্যাপী মানুষের জন্য সম্ভাব্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যে উচ্চ-মানের চিকিৎসা প্রদান করা। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে প্রত্যেকেরই বিশ্বমানের চিকিৎসা সেবা পাওয়ার যোগ্য। ভারতকে বিশ্বব্যাপী অন্যতম শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা গন্তব্য হিসাবে স্বীকৃতি দিয়ে, অপরাজেয় মূল্যে অতুলনীয় চিকিৎসা পরিষেবা প্রদান করে, আমরা বিভিন্ন দেশের ব্যক্তিদের তাদের স্বাস্থ্যসেবা অভিজ্ঞতা অনুকূল করতে সহায়তা করি। আমাদের ভূমিকার মধ্যে রয়েছে ভ্রমণের সুবিধা দেওয়া এবং ব্যক্তিদের ভারতের কিছু প্রিমিয়ার হাসপাতালে চিকিৎসা সেবা পেতে সক্ষম করা, যাতে তারা তাদের চিকিৎসা যাত্রার প্রতিটি পর্যায়ে উল্লেখযোগ্য পরিমাণ অর্থ সাশ্রয় করতে পারে।

ডাক্তারের সাথে উচ্চ সাফল্যের হার সহ গাইনোকোলজি চিকিত্সার জন্য ভারতে ভ্রমণের পরিকল্পনা করুন। বীণা ভাট। ডাঃ এর সাথে অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন। বীণা ভাট কল করুন +91-9370586696 অথবা ইমেল করুন dr.veenabhat@indianmedguru.com

0 comments:

Post a Comment