Wednesday, August 21, 2019

ভারতের সেরা কোলন ক্যান্সার হাসপাতালগুলি বেছে নিন

কোলন ক্যান্সার সম্পর্কে

ক্যান্সার রোগটি অনিয়ন্ত্রিত বিভাগ এবং অস্বাভাবিক কোষগুলির বেঁচে থাকা দ্বারা চিহ্নিত করা হয়। যখন এই অস্বাভাবিক বৃদ্ধি মলদ্বার বা কোলনে হয় তখন এটি কলোরেক্টাল ক্যান্সার (সিআরসি) নামে পরিচিত। কোলন এবং মলদ্বার (কোলোরেক্টাম), যা সম্মিলনকে বৃহত অন্ত্র হিসাবে চিহ্নিত করা হয়, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সিস্টেমের চূড়ান্ত অংশ যা শক্তির জন্য খাদ্য প্রসেস করে এবং কঠিন বর্জ্যের শরীর (মল বা মলদ্বার) পরিষ্কার করে ars খাবার চিবানো এবং গ্রাস করার পরে এটি খাদ্যনালী দিয়ে পেটে চলে যায়। সেখানে এটি আংশিকভাবে ভেঙে ছোট্ট অন্ত্রে প্রেরণ করা হয়, যেখানে হজম অব্যাহত থাকে এবং বেশিরভাগ পুষ্টিকর উপাদান শোষিত হয়। ছোট অন্ত্র নীচের ডান পেটে বৃহত অন্ত্রের সাথে যোগ দেয়। ছোট এবং বড় অন্ত্রকে কখনও কখনও ছোট এবং বৃহত অন্ত্র বলা হয়, এ কারণেই সিআরসি মাঝে মাঝে অন্ত্রের ক্যান্সার হিসাবে পরিচিত।

নীচে পাঁচ ধরণের কোলন ক্যান্সার রয়েছে:

1. অ্যাডেনোকার্সিনোমাস 95% এরও বেশি কোলোরেক্টাল ক্যান্সারে গঠিত। এই ক্যান্সারগুলি কোষগুলিতে শুরু হয় যা মলদ্বারটি মলদ্বার এবং কোলনের অভ্যন্তরের প্রাচীরগুলিকে লুব্রিকেট করে তোলে।

২. কারসিনয়েড টিউমারগুলি অন্ত্রের বিশেষায়িত হরমোন তৈরির কোষ থেকে শুরু হয়।

৩. গ্যাস্ট্রোইনটেস্টাইনাল স্ট্রোমাল টিউমার (জিআইএসটি) কোলনের প্রাচীরের বিশেষায়িত কোষ থেকে শুরু হয় যা কাজলের আন্তঃস্থায়ী কোষ হিসাবে পরিচিত।

৪. সারকোমাস রক্তনালীগুলিতে শুরু হয়, পেশী স্তরগুলি এবং মলদ্বার এবং কোলনের প্রাচীরের অন্যান্য সংযোগকারী টিস্যুগুলি। মলদ্বার এবং কোলনের সরকোমাস বিরল।

৫. লিম্ফোমাস হ'ল প্রতিরোধ ব্যবস্থা-কোষগুলির ক্যান্সার যা সাধারণত লিম্ফ নোডগুলিতে শুরু হয় তবে সেগুলি কোলন, মলদ্বার বা অন্যান্য অঙ্গগুলিতেও শুরু হতে পারে।


ভারতের শীর্ষ 5 কোলন ক্যান্সার হাসপাতাল


1) ফোর্টিস হাসপাতাল দিল্লি
2) অ্যাপোলো হাসপাতাল বেঙ্গালুরু
3) গ্লোবাল হাসপাতাল চেন্নাই
4) লীলাবতী হাসপাতাল মুম্বই
5) মেদন্ত হাসপাতাল দিল্লি

ডাক্তারদের সম্পর্কে

ভারতে কোলন ক্যান্সার সার্জারি এবং চিকিত্সার বিভিন্ন প্রক্রিয়া সম্পাদনকারী শীর্ষ ভারতীয় কোলন ক্যান্সার সার্জনগুলি বেশ ভাল দক্ষ, বেশ কয়েক বছরের দক্ষতার সাথে দক্ষ এবং বিভিন্ন নামীদামী মেডিকেল সংস্থার সাথে যুক্ত। ভারত যুক্তিসঙ্গত ব্যয় বাজেটে সর্বাধিক শীর্ষস্থানীয় চিকিৎসক এবং কোলন ক্যান্সার সার্জারি পেশাদারদের পরিষেবা প্রদান করে।

হাসপাতালের সাফল্যের হার

ভারতের সেরা কোলন ক্যান্সার হাসপাতালগুলি সর্বাধিক উন্নত চিকিত্সা চিকিত্সা এবং কৌশলগুলি দিয়ে সজ্জিত। তাদের কাছে এশিয়ার সর্বাধিক উন্নত সিটি এবং এমআরআই প্রযুক্তি সহ সবচেয়ে বিস্তৃত ডায়াগনস্টিক এবং ইমেজিং সুবিধা রয়েছে। ভারতের সেরা কোলন ক্যান্সার হাসপাতালগুলি বিশ্বমানের মানদণ্ড বজায় রাখার জন্য প্রায় সমস্ত চিকিত্সা পরিষেবা এবং চিকিত্সার অফার করে। ক্যান্সার নিরাময়ে তাদের উচ্চ সাফল্য-হার রয়েছে এবং সারা বিশ্ব থেকে রোগী পান। এই হাসপাতালগুলি সফলভাবে, বেশ কয়েকটি কোলন ক্যান্সার সার্জারি করেছে। অন্যান্য ক্যান্সারের চিকিত্সার জন্যও তাদের বিশেষ সুবিধা রয়েছে। ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার জন্য সেরা হাসপাতালের জন্য একটি অনলাইন অনুসন্ধান করুন, পর্যালোচনাগুলি দেখুন এবং সেই অনুযায়ী চিকিত্সার জন্য সেরা-পর্যালোচিত হাসপাতালটি বেছে নিন।

অনলাইন পর্যালোচনা

অনেক ভারতীয় এবং বিদেশী রোগী হাসপাতাল, চিকিত্সক এবং চিকিত্সক কর্মীদের দ্বারা সরবরাহিত সুবিধাগুলি সম্পর্কে তাদের পর্যালোচনা পোস্ট করেছিলেন, তাদের মধ্যে কয়েকটি হ'ল; রুয়ান্ডার মিসেস রেনিতা জুলস বলেছিলেন যে সর্বোত্তম পরিষেবা, ইংরেজি ভাষায় সাবলীলতা, হাসপাতালে উচ্চ উন্নত সরঞ্জাম এবং প্রতিভাবান বিশেষজ্ঞের সাহায্যে তার চিকিত্সা একটি দুর্দান্ত সাফল্য ছিল। নাইজেরিয়ার মিল্কা আনাআঙ্গো আগোল সম্বোধন করেছিলেন যে হাসপাতালে সরবরাহ করা সুবিধাগুলি দুর্দান্ত ছিল এবং তিনি আরও বলেছিলেন যে তাঁর সাথে দেখা সকল কর্মী অত্যন্ত দক্ষ ছিলেন। থেরেসিয়া মাইকেল কিম্বি, তানজানিয়া স্বাস্থ্য চেক-আপ সংবর্ধনা ডেস্ক এবং সমস্ত ডাক্তারদের প্রশংসা করেছেন।

আবাসন

ভারতে ক্যান্সার সচেতনতার অংশ হিসাবে, মেডিকেল ট্যুরিজম সংস্থার প্যানেলে শীর্ষস্থানীয় হাসপাতালগুলি ক্যান্সার প্রতিরোধে পুরুষ এবং মহিলাদের মধ্যে কোলন বা মলদ্বারের ক্যান্সারের নিখরচায় পরীক্ষা সরবরাহ করে। তাদের ক্যাফেটেরিয়া, থাকার ব্যবস্থা, ক্যাবস, অ্যাম্বুলেন্স এবং এয়ার অ্যাম্বুলেন্সের মতো রোগীদের জন্য বিভিন্ন সুবিধা রয়েছে; চিকিত্সা না হওয়া পর্যন্ত রোগীদের এবং তার পরিবারের সদস্যদের সমস্ত আবাসনের ব্যবস্থা করা হয়

কোলন ক্যান্সারের চিকিত্সা এবং হাসপাতালগুলি সম্পর্কে আরও তথ্য পান আপনি +91 937177034 নম্বরে কল করতে পারেন বা বিনামূল্যে আমাদের বিনামূল্যে পরামর্শ ফর্মটি পূরণ করতে পারেন: এখানে ক্লিক করুন










0 comments:

Post a Comment