Friday, August 2, 2019

ভারতে ডায়াবেটিস সার্জারির ব্যয়

সংক্ষিপ্ত বিবরণ:


আজকের বিশ্বে ডায়াবেটিস তাদের বয়স নির্বিশেষে মানুষের মধ্যে দেখা যায় সবচেয়ে সাধারণ রোগ। এটি দেহের এমন ব্যাধি যা দেহ প্রয়োজনীয় পরিমাণ ইনসুলিনের চেয়ে কম বা কম উত্পাদন করে, যার আদর্শ অনুপাতটি দেহে শক্তির সঠিক সঞ্চয়ের জন্য প্রয়োজনীয়। ডায়াবেটিস শরীরের কর্মক্ষমতার ফল এবং এটি নিরাময় করা যায় না। তবে এমন ওষুধ রয়েছে যা এই রোগের খারাপ প্রভাবগুলি নিয়ন্ত্রণ করতে সহায়তা করে। যদি ভালভাবে চিকিত্সা না করা হয় তবে ডায়াবেটিসের চোখ, স্নায়ু, কিডনি এমনকি শরীরের অন্যান্য অঙ্গগুলির ক্ষতি করার ক্ষমতা রয়েছে। টাইপ 1 ডায়াবেটিস, টাইপ 2 ডায়াবেটিস, প্রিডিবিটিস এবং গর্ভকালীন ডায়াবেটিস কিছু সাধারণ ধরণের ডায়াবেটিস যা মানুষের মধ্যে পাওয়া যায়।

ডায়াবেটিসের লক্ষণসমূহ


ডায়াবেটিস রক্তের শর্করার স্তরে বৃদ্ধি বা পতন ঘটায় যার কারণে রোগী অনেক লক্ষণ অনুভব করেন। ডায়াবেটিস রোগীদের কিছু সাধারণ লক্ষণ হ'ল শুকনো মুখ, পায়ে জ্বলজ্বল, অস্বাভাবিক ওজন হ্রাস, পর্যায়ক্রমে প্রস্রাব, মূত্রনালী বা ত্বকের সংক্রমণ, ক্লান্তি, অস্পষ্ট দৃষ্টি, ঘা এবং অতিরিক্ত ক্ষুধা।

পুরুষদের মধ্যে ডায়াবেটিসের লক্ষণগুলি:

  1. ইরেক্টাইল ডিসঅংশানশন
  2. পেশী শক্তি হ্রাস
  3. কম টেস্টোস্টেরন
  4. যৌন কর্মহীনতা
  5. প্রতিবিম্বিত বীর্যপাত

মহিলাদের মধ্যে ডায়াবেটিসের লক্ষণগুলি:

  1. ত্বকে কাঁচা ভাব
  2. খামিরের সংক্রমণ
  3. মূত্রনালীর সংক্রমণ


ভারতের সেরা ডায়াবেটিস হাসপাতাল


ভারতের সেরা হাসপাতালগুলি দেশের সর্বাধিক উন্নত শহরগুলিতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এবং কিছু দুর্দান্ত সুবিধাগুলি রয়েছে যেগুলি আধুনিক সুবিধাগুলির সাথে নির্মিত হয়েছে art এই হাসপাতালগুলিতে বেশ কয়েকটি দক্ষ ডাক্তারদের দল রয়েছে যারা বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের চিকিত্সা করার ক্ষেত্রে সুস্পষ্ট জ্ঞান রাখেন। নিম্নলিখিত ভারতে ডায়াবেটিস চিকিত্সা জন্য নেতৃস্থানীয় সব হাসপাতালের তালিকা:

  1. ফোর্টিস হাসপাতাল
  2. আর্টেমিস হাসপাতাল
  3. মেদন্ত হাসপাতাল
  4. অ্যাপোলো হাসপাতাল
  5. সর্বোচ্চ হাসপাতাল
  6. কোকিলাবেন হাসপাতাল
  7. লীলাবতী হাসপাতাল
  8. হিরানন্দনী হাসপাতাল
  9. গ্লোবাল হাসপাতাল
  10. বৃহস্পতি হাসপাতাল

ডায়াবেটিস সার্জারির জন্য কেন ভারত বেছে নেবেন?


ভারত দিগন্তকে অতিক্রম করেছে এবং স্বাস্থ্যসেবা শিল্পে গড় ছাড়িয়ে গেছে। জাতি বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সর্বোত্তম সেবা প্রদানের জন্য একটি অতিরিক্ত মাইল পৌঁছে দিয়ে এবং তার ক্ষমতা বাড়িয়ে এটি অর্জন করেছে। ভারতে স্বল্প ব্যয়যুক্ত ডায়াবেটিসের চিকিত্সার সুবিধা অর্জনের জন্য বিপুল সংখ্যক আন্তর্জাতিক রোগী এই দেশে ভ্রমণ করেন। স্বল্প ব্যয় হওয়া সত্ত্বেও ভারতে চিকিত্সার মানটি সর্বদা সেরা হিসাবে পরিচিত। যেহেতু এটি একমাত্র জাতি যা সাশ্রয়ী মূল্যের ব্যয়ে উন্নত চিকিত্সা সরবরাহ করে, তাই ভারত বিশ্বের চিকিত্সা পর্যটনের সেরা গন্তব্য।

অগ্রণীদের স্বাস্থ্যসেবা পরামর্শদাতাগুলিতে কীভাবে জিনিসগুলি কাজ করে?


অগ্রণীগণ হেলথ কেয়ার ভারতের একটি মেডিকেল ট্যুরিজম ফার্ম যা আন্তর্জাতিক রোগীদের ভারতে ডায়াবেটিস ট্রিটমেন্টের সুবিধা পেতে সহায়তা করে। এটি ভারতে সেরা স্বাস্থ্যসেবা সরবরাহকারীদের মধ্যে পরিচিত কারণ এটি রোগীদের কোনও ওয়েটিং তালিকা ছাড়াই সেরা বিশেষজ্ঞের সাথে চিকিত্সা করতে সক্ষম করে। তারা কেবলমাত্র চিকিত্সার সর্বোত্তম চিকিত্সা পেতে সহায়তা করে না, তারা ভ্রমণের পূর্বশর্ত থেকে যেমন হোটেল সংরক্ষণ, খাবার ও পিক অ্যান্ড ড্রপ সুবিধাগুলি থেকে শুরু করে তাদের চিকিত্সার প্রতিটি দিকই তাদের সহায়তা করে থাকে, সবকিছুই তাদের দ্বারা যত্ন নেওয়া। এবং প্রায় প্রতিটি বিকল্প আন্তর্জাতিক রোগী তাদের নির্ণয় এবং চিকিত্সার জন্য এই ফার্মটি বেছে নেওয়ার কারণ হ'ল তারা সত্যিকারের সাশ্রয়ী মূল্যে এই সমস্ত সুবিধা পান।

ভারতে ডায়াবেটিস সার্জারির জন্য বিনা বাধ্যবাধকতার উদ্ধৃতি পেতে:
এখানে ক্লিক করুন
ফোন নম্বর আমাদের পৌঁছান
ভারত ও আন্তর্জাতিক: + 91-9860755000 / + 91-9371136499
ইউকে: + 44-2081332571
কানাডা এবং মার্কিন যুক্তরাষ্ট্র: + 1-4155992537

আরও তথ্যের জন্য দেখুন: 

0 comments:

Post a Comment