Tuesday, April 14, 2020

ডাঃ বীণা ভাটের সাথে ভারতে সেরা স্ত্রীরোগ চিকিত্সা চয়ন করুন

সংক্ষিপ্ত বিবরণ:

একটি এন্ডোস্কোপিকে শরীরের অভ্যন্তরে দেখার একটি অযৌক্তিক পদ্ধতিতে উল্লেখ করা হয়। প্রক্রিয়া চলাকালীন একজন রোগী সচেতন বা মৃদুভাবে অ্যানাস্থেসিটাইজড হতে পারেন। এআরটি সার্জন সাধারণত জরায়ুর ভিতরে দেখতে বা কখনও কখনও গর্ভধারণের সম্ভাবনা বাড়ানোর জন্য একটি শল্য চিকিত্সা করার জন্য হিস্টেরোস্কোপি করেন।

স্ত্রীরোগবিদ্যা ল্যাপারোস্কোপি কীভাবে সম্পাদিত হয়?

স্ত্রীরোগবিজ্ঞানের ল্যাপারোস্কোপি পদ্ধতির জন্য, আপনার সার্জন হবেন:


  • General সাধারণ অ্যানেশেসিয়া পরিচালনা করুন।
  • P ল্যাপারোস্কোপটি sertোকান, এটি একটি আলোকিত ফাইবার অপটিক টিউব, একটি ছোট পেটের চিরা দিয়ে; প্রয়োজনীয় সার্জিক্যাল ডিভাইসগুলিও requiredোকানো হয়।
  • Carbon পেটটি কার্বন ডাই অক্সাইড গ্যাস দিয়ে পূরণ করুন। এটি আপনার সাধারণ অনুশীলনকারীকে প্রজনন অঙ্গগুলির একটি পরিষ্কার দৃষ্টিভঙ্গি দিয়ে পেটের গহ্বরের প্রসারণ ঘটাতে পারে।
  • O জরায়ু এবং ফ্যালোপিয়ান টিউবগুলির বাইরের মূল্যহীনতার জন্য মূল্যায়ন করুন এবং এটি সার্জিকভাবে মেরামত করুন।
  • Early গর্ভবতী হওয়ার তাড়াতাড়ি সম্ভব ব্যাহত না হওয়ার জন্য ল্যাপারোস্কোপি struতুচক্রের একটি অংশের প্রথম দিকে সম্পন্ন হয়।

ল্যাপারোস্কপি এর বিশ্লেষণ এবং চিকিত্সার জন্য অপসারণ (অপসারণ):


এন্ডোমেট্রিওসিস ক্ষত
ডিম্বাশয়ের সিস্ট
জরায়ু ফাইব্রয়েডস
টিউবাল আঠালো
Hydrosalpinx

ল্যাপারোস্কোপি সার্জারির সুবিধা (ল্যাপারোটমি)

  • বিশেষ ল্যাপারোস্কোপিক যন্ত্রগুলি শল্যচিকিত্সককে বড় আকারের পেটের ছিদ্রের প্রয়োজন ছাড়াই সমস্যা ক্ষেতগুলিকে ছাঁটাই, বায়োপসি, কৌটারাইজ করতে বা বাষ্পীভবনের অনুমতি দেয়।
  • Inc ছোট চেরির অর্থ কম অস্বস্তি এবং ব্যথা এবং পুনরুদ্ধারের সময় হ্রাস। ল্যাপারোস্কোপিক রোগীরা পুনরুদ্ধারের কিছু দিন পরে সাধারণত স্বাভাবিক ক্রিয়ায় ফিরে যেতে পারেন।

ডাঃ বীণা ভাট স্ত্রীরোগবিদ্যায় বিশেষায়িত যত্নের সম্পূর্ণ বর্ণালী সরবরাহ করছেন


আর্টেমিস হাসপাতালে প্রসূতি ও স্ত্রীরোগ শাখার পরামর্শক, গুরগাঁওয়ের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ বীণা ভাটের তাঁর ক্ষেত্রে প্রায় তিন বছরেরও বেশি ধনী বিশেষজ্ঞের অংশগ্রহণ রয়েছে। তিনি ভারতে gynae সম্পর্কিত সমস্যাগুলির সাথে অভিজ্ঞ কয়েকজন রোগীর চিকিত্সা করেছেন এবং প্রতিটি রোগীকে সর্বোত্তম চিকিত্সার যত্ন দিয়েছেন। তিনি সুস্থতার সাথে মননশীলতার দিকে এগিয়ে যাওয়ার এবং একটি সুস্থ জীবন যাপনের প্রতি বিশ্বাস রাখেন। ডাঃ বীণা ভাট মহিলাদের স্বাস্থ্যের সাথে সম্পর্কিত সমস্ত ধরণের পরিষেবাদি সরবরাহ করেন এবং গুড়গাঁওয়ের অন্যতম সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসাবে বিবেচিত। তিনি তার আধুনিক রোগীদের পিতৃত্ব অনুভব করতে এবং আনন্দময় জীবন যাপনে সাহায্য করার জন্য সমস্ত আধুনিক প্রযুক্তি ব্যবহার করেন কারণ প্রতিটি দম্পতির মধ্যে সবচেয়ে দামী স্বপ্ন যা কিছু দম্পতির ক্ষেত্রে স্পষ্টতই পূরণ হয় না।

গুড়গাঁওয়ের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ বীণা ভাটের সাথে কীভাবে যুক্ত হন

ভারতীয় মেডগুরু পরামর্শদাতা একটি পুরস্কার বিজয়ী এবং পেশাদারভাবে পরিচালিত আন্তর্জাতিক মেডিকেল সরবরাহকারী সংস্থা, আমরা, ভারতীয় মেডগুরু পরামর্শদাতাদের ক্ষেত্রে যারা রোগীদের ভারতে ভাল চিকিত্সা সেবা এবং চিকিত্সা সুবিধা খুঁজছেন তাদের সহায়তা করি। আমরা আপনাকে গুরগাঁওয়ের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডঃ বীণা ভাটের সাথে সংযোগ স্থাপনে সহায়তা করি। আমরা দেশের সেরা হাসপাতালগুলির থেকে বিশেষজ্ঞের পরামর্শ এবং মতামতের সর্বোত্তম সংগ্রহ করতে এবং আমাদের স্টিম ক্লায়েন্টকে নিম্নলিখিত সুবিধাগুলি সরবরাহ করার চেষ্টা করি।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতে স্ত্রীরোগবিজ্ঞানের চিকিত্সা করা বেছে নেয়

ব্যয়বহুল গাইনোকোলজি চিকিত্সার জন্য ভারত সুপরিচিত। বিশ্বজুড়ে মানুষ ভারতে চিকিত্সা করা পছন্দ করেন
  • Treatment চিকিত্সার আন্তর্জাতিক মান
  •  অভিজ্ঞ ও নামীদামী চিকিৎসক।
  • Ord সাশ্রয়ী মূল্যের চিকিত্সা ব্যয়।
  • চিকিত্সা ভ্রমণ সহকারী সংস্থাগুলি রোগীদের সহায়তা করার জন্য।
  • Medical চিকিত্সক কর্মীদের প্রাপ্যতা যা তাদের রোগীদের সাথে যোগাযোগের জন্য বেশ কয়েকটি ভাষার সাথে দক্ষ।
ভারতে স্বল্প দামের আইভিএফ চিকিত্সা বন্ধ্যাত্ব এবং অন্যান্য প্রজনন এন্ডোক্রিনোলজির সমস্যায় ভোগা রোগীদের সম্পূর্ণ যত্নের জন্য নিবেদিত হয় বন্ধ্যাত্ব নির্ণয়ের পরীক্ষার একটি সম্পূর্ণ পরিসীমা এবং সহায়তায় প্রজনন প্রযুক্তি সরবরাহ করে। ভারতে স্ত্রীরোগ সংক্রান্ত চিকিত্সা চিকিত্সা প্রজনন ডিভাইসের সাথে সম্পর্কিত প্রায় সমস্ত অবস্থার কার্যকরভাবে আচরণ করে এবং বিনিয়োগকৃত দামও খুব কম হয়

ইন্ডিয়ান মেড মেড গুরু পরামর্শদাতাদের সাথে ভারতে চিকিত্সার স্বল্প প্যাকেজ পান। কল করুন +919370586696 বা dr.veenabhat@indianmedguru.com এ ইমেল। এখানে তদন্ত পাঠান

0 comments:

Post a Comment