Tuesday, February 20, 2024

কেন ইউএসএ রোগী ভারতে ক্যান্সারের চিকিৎসার জন্য ডাঃ বিনোদ রায়নাকে খুঁজছেন?

সংক্ষিপ্ত বিবরণ:

অনকোলজি শব্দটি একটি বৈজ্ঞানিক শাখাকে বোঝায় যা টিউমার এবং ক্যান্সারের উপর দৃষ্টি নিবদ্ধ করে। দেহের কোষগুলির বৃদ্ধি, পরিপক্কতা, প্রজনন এবং শেষ পর্যন্ত মৃত্যুকে নিয়ন্ত্রণ করে একটি শক্তভাবে নিয়ন্ত্রিত ব্যবস্থা রয়েছে। ক্যান্সার শুরু হয় যখন শরীরের একটি নির্দিষ্ট অংশের কোষগুলি অনিয়ন্ত্রিত বৃদ্ধির মধ্য দিয়ে যায়। যদিও ক্যান্সারের বিভিন্ন রূপ রয়েছে, সেগুলি সমস্ত কোষের অস্বাভাবিক, নিয়ন্ত্রণের বাইরের বিস্তার থেকে উদ্ভূত হয়। অনকোলজি হল একটি মেডিকেল শাখা যা ক্যান্সার নির্ণয় ও চিকিৎসায় বিশেষজ্ঞ, মেডিকেল অনকোলজি, রেডিয়েশন অনকোলজি, এবং সার্জিক্যাল অনকোলজি।


ডক্টর বিনোদ রায়না আপনার জন্য তৈরি ক্যান্সারের যত্ন

ভারতে সাশ্রয়ী মূল্যের ক্যান্সারের চিকিৎসার জন্য অনেক রোগীর জন্য, ডঃ বিনোদ রায়না সার্জিক্যাল অনকোলজি ফোর্টিস হাসপাতাল গুরগাঁও , ক্যান্সার জয় করা যাবে বলে আশা প্রকাশ করে। ক্ষেত্রে তার ব্যাপক অভিজ্ঞতা, দক্ষতা, এবং প্রশংসা তার রোগী-কেন্দ্রিক পদ্ধতির উপর আন্ডারস্কোর করে। ডাঃ রায়নার যত্নের মডেলটি ব্যক্তিগতকৃত ক্যান্সারের চিকিত্সার উপর কেন্দ্রীভূত, প্রতিটি পরিকল্পনাকে রোগীর অনন্য চাহিদা এবং রোগ নির্ণয়ের জন্য উপযোগী করে। তিনি মাদার স্ট্যান্ডার্ড অফ কেয়ার অনুসরণ করেন, প্রতিটি রোগীকে তার নিজের পরিবারের মতো আচরণ করার লক্ষ্য রাখেন।

ভারতের শীর্ষ ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ বিনোদ রায়নার উদ্দেশ্য রোগের চিকিৎসার বাইরেও প্রসারিত; তিনি রোগীদের শক্তি, সহনশীলতা এবং সামগ্রিক সুস্থতা বজায় রাখতে সাহায্য করার চেষ্টা করেন, নিশ্চিত করে যে তারা সামনের চ্যালেঞ্জিং যাত্রার জন্য আরও ভালভাবে প্রস্তুত। 250 টিরও বেশি ট্রান্সপ্লান্টের ট্র্যাক রেকর্ডের সাথে, ডঃ বিনোদ রায়না সার্জিক্যাল অনকোলজি ফোর্টিস হাসপাতাল গুরগাঁও ভারতে প্রথম উচ্চ-ডোজ কেমোথেরাপি এবং পেরিফেরাল ব্লাড স্টেম সেল ট্রান্সপ্লান্ট করার গৌরব অর্জন করে। তার অবদান ভারতের শীর্ষ ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ বিনোদ রায়নাকে ভারতে ক্যান্সার সার্জারির ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব করে তোলে।


কেন ক্যান্সার চিকিৎসার জন্য ডাঃ বিনোদ রায়নাকে বেছে নিবেন?

ডঃ বিনোদ রায়না সার্জিক্যাল অনকোলজি ফোর্টিস হাসপাতাল গুরগাঁও অনন্য একীভূত ক্যান্সারের চিকিৎসা প্রদান করে যা তাদের কার্যকারিতা, বৈজ্ঞানিক বৈধতা এবং ব্যক্তিগতকৃত পদ্ধতির জন্য পরিচিত। উন্নত সমন্বিত ওষুধে তার বিস্তৃত অভিজ্ঞতা এবং দক্ষতা বিশ্বব্যাপী অসংখ্য ক্যান্সার রোগীদের জীবন পুনর্নবীকরণের প্রস্তাব দিয়েছে, তাদের সুস্থ জীবনযাপন করতে সক্ষম করেছে।

উল্লেখযোগ্যভাবে, ভারতের শীর্ষস্থানীয় ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ বিনোদ রায়না ভারতের অন্যান্য অনেক বিশিষ্ট ক্যান্সার সার্জনদের তুলনায় অত্যন্ত সাশ্রয়ী মূল্যের ক্যান্সারের যত্ন প্রদানের জন্য দাঁড়িয়ে আছেন, যা তাকে দেশের শীর্ষস্থানীয় ক্যান্সার সার্জনদের মধ্যে একটি বিশিষ্ট অবস্থান অর্জন করেছে। ক্যান্সার চিকিৎসায় অগ্রগামী হিসাবে, ডঃ বিনোদ রায়না সার্জিক্যাল অনকোলজি ফোর্টিস হাসপাতাল গুরগাঁও, বিশেষজ্ঞ ক্যান্সার বিশেষজ্ঞ এবং বিশেষজ্ঞদের একটি দল সহ, রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্ন এবং চিকিত্সা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। ভারতের শীর্ষ ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ বিনোদ রায়না একটি বিশেষ এবং ব্যাপক ক্যান্সার সার্জন হিসাবে নিবেদন সর্বশেষ চিকিৎসা উদ্ভাবন এবং অত্যাধুনিক প্রযুক্তির অন্তর্ভুক্তির দ্বারা শক্তিশালী হয়, যা ভারতে উন্নত ক্যান্সারের যত্নকে অ্যাক্সেসযোগ্য করে তোলে।


মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লারা ব্রাউন ভারতে স্টেম সেল থেরাপির সাফল্যের গল্প শেয়ার করেছেন৷

আমার নাম ক্লারা ব্রাউন, এবং আমি সম্প্রতি আমার 15তম জন্মদিন উদযাপন করেছি, একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে, কারণ আমি এখন ক্যান্সারমুক্ত। এক বছর আগে, আমি তীব্র মাইলয়েড লিউকেমিয়া (এএমএল) রোগ নির্ণয় পেয়েছি। প্রতিক্রিয়া হিসাবে, আমার পিতামাতা সর্বোত্তম এবং সাশ্রয়ী মূল্যের অস্থি মজ্জা প্রতিস্থাপন সার্জনের জন্য একটি অনুসন্ধান শুরু করেছিলেন। একজন পারিবারিক বন্ধু আমাদের জানিয়েছেন যে ক্যান্সারের চিকিৎসায় সেরা ফলাফল ভারতের সেরা স্টেম সেল থেরাপি ডাক্তারের পরিষেবার মাধ্যমে অর্জন করা যেতে পারে। ফলস্বরূপ, আমাদের অনুসন্ধান ভারতের দিকে স্থানান্তরিত হয়েছে, এবং Google-এর সাহায্যে, আমরা ভারতের সেরা স্টেম সেল থেরাপি ডাক্তারকে চিহ্নিত করেছি। আমি অটোলোগাস স্টেম সেল ট্রান্সপ্লান্টেশন (ASCT) এর জন্য মূল্যায়ন করেছি, আমার নিজের সুস্থ স্টেম সেল সংগ্রহের সাথে জড়িত একটি পদ্ধতি, যার পরে নিবিড় কেমোথেরাপির পরে আধান দেওয়া হয়। এই প্রক্রিয়াটি আমার মজ্জাকে সম্পূর্ণরূপে নির্মূল করে কোনো অবশিষ্ট রোগ নির্মূল করার লক্ষ্যে ছিল। সৌভাগ্যবশত, আমি ব্যতিক্রমীভাবে চিকিত্সা সহ্য করেছি। প্রক্রিয়া চলাকালীন দুর্বল প্রদর্শিত হওয়া সত্ত্বেও, আমি ন্যূনতম সমস্যার সাথে পুনরুদ্ধার করেছি।


আরও তথ্যের জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন:

ভারতে ক্যান্সার সার্জারি সাইট

ফোন নম্বর: +91 9371770341

ইমেইল: dr.vinodraina@indiacancersurgerysite.com

0 comments:

Post a Comment