Monday, August 26, 2019

আপনাকে রূপান্তর করতে কম দামের মমির মেকওভার প্যাকেজগুলি

কসমেটিক সার্জারি সম্পর্কে

গত কয়েক বছরে কসমেটিক সার্জারি বেড়েছে স্ব-চেতনা বৃদ্ধির কারণে। আরও বেশি সংখ্যক পুরুষ এবং মহিলা তাদের সেরা দেখতে ছুরির নীচে যাচ্ছেন। তারা তাদের দেহের কোনও অস্বাভাবিকতা থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করছে যাতে তারা সর্বোত্তম দেখাচ্ছে।

কসমেটিক সার্জারি মুখের ভাবগুলি বা মুখের অস্বাভাবিকতাকে পরিবর্তন করার মধ্যেই সীমাবদ্ধ নয় তবে শরীরের অন্যান্য অংশেও প্রসারিত। ভারী স্তন, পেট এবং স্তন বা অনুরূপ শর্তযুক্ত পুরুষরা এখন তাদেরকে কসমেটিক সার্জারি দিয়ে চিকিত্সা করতে পারবেন।


মা মেকওভার

মায়ের মেকওভারটি গর্ভাবস্থার পরের দেহের সমস্যাগুলির সংশোধনকে বোঝায় যা কোনও মহিলাকে জর্জরিত করে। গর্ভাবস্থা পরবর্তী দেহের সমস্যাগুলির সংশোধন সম্পর্কিত শল্যচিকিত্সা একক অধিবেশনে বা পৃথক ক্ষেত্রে নির্ভর করে একাধিক অধিবেশনে করা যেতে পারে। বেশিরভাগ ক্ষেত্রে মায়ের পরিবর্তনের অংশ হিসাবে যে অঞ্চলগুলি আবৃত থাকে সেগুলির মধ্যে রয়েছে:
  • পেটের টাক
  • স্তন বর্ধন - বৃদ্ধি বা উত্তোলন
  • লাইপোসাকশন দিয়ে ফ্যাট অপসারণ

যে মহিলার সম্প্রতি প্রসব করা হয়েছে তার স্তন এবং পেট সবচেয়ে আক্রান্ত অংশ parts এগুলি দেহের দুটি প্রধান অঙ্গ যা সংশোধন প্রয়োজন। তবে দু'জনের অস্ত্রোপচারের সংমিশ্রণে দীর্ঘতর অস্ত্রোপচারের সময় বাড়ে এবং জটিলতার ঝুঁকি বেশি থাকে।

অন্যান্য চিকিত্সা যেগুলি মায়ের পরিবর্তনের অংশ হিসাবে সরবরাহ করা হয় সেগুলির মধ্যে রয়েছে:
  • সেলুলাইট চিকিত্সা
  • ত্বক শক্তিশালী
  • প্রসারিত চিহ্ন উন্নতি

কখন মায়ের মেকওভার দরকার?

মায়ের মেকওভারটি মূলত সেই মহিলারাই গ্রহণ করেন যারা তাদের গর্ভাবস্থার পরের শরীরের সমস্যাগুলি সংশোধন করতে চান। যে সমস্ত মহিলা বাচ্চা প্রসব করে তারা মায়ের পরিবর্তনের জন্য সঠিক প্রার্থী হয় না। নিম্নলিখিত ক্ষেত্রে মায়ের মেকআপের জন্য কেউ যেতে পারেন:

  • গর্ভাবস্থার শরীরে নেতিবাচক প্রভাব পড়েছে, মূলত স্তনের আকার এবং আকার
  • পেটে, উরুতে এবং বাহুতে চর্বিযুক্ত পকেটগুলি যদি অনুশীলন এবং ডায়েট করে না যায়
  • যদি রোগীর একটি ঝাঁকুনির পেট থাকে বা প্রসারিত চিহ্নগুলি সম্পর্কে ব্যথিত হয়

চিকিত্সকরা যে মায়ের মেকওভার সার্জারি সরবরাহ করেন তাদের মতে, প্রসাধনী শল্য চিকিত্সা করার জন্য মহিলাদের প্রসবের পরে কমপক্ষে ছয় মাস অপেক্ষা করতে হবে। তারা আরও পরামর্শ দেয় যে তাদের বাচ্চার বুকের দুধ খাওয়ানো বন্ধ করা উচিত ছিল যাতে ডাক্তার স্তনগুলির সঠিক আকার এবং অবস্থান জানতে পারে। তারা পুরোপুরি সন্তানের জন্মের পরে মায়ের মেকওভার শল্য চিকিত্সার জন্য মহিলাদের পরামর্শ দেওয়া উচিত।

ম্যামি মেকওভার প্যাকেজগুলি ভারতে

ভারতে মমী মেকওভারটি মোটামুটি নতুন প্রক্রিয়া তবে এটি শহুরে মহিলাদের মধ্যে যারা দ্রুত গর্ভাবস্থার পূর্বের দেহের আকার পেতে চান তাদের মধ্যে এটি দ্রুত বাড়ছে। ভারতে মায়ের মেকওভার সার্জারি দেশের কয়েকটি সেরা হাসপাতালে সরবরাহ করা হয়। এই হাসপাতালগুলি সর্বশেষতম অবকাঠামোতে সজ্জিত এবং প্রয়োজনীয় শল্য চিকিত্সা দেওয়ার জন্য সেরা কসমেটিক সার্জন রয়েছে।

কেন কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সা হাসপাতাল মায়ের মেকওভারের জন্য সেরা?

কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সা হাসপাতাল ভারতে মায়ের পরিবর্তনের জন্য অন্যতম প্রধান হাসপাতাল। হাসপাতালটি মায়ের মেকওভার সহ সকল প্রকার কসমেটিক সার্জারি পদ্ধতির অন্যতম সেরা হাসপাতাল হিসাবে পরিচিতি অর্জন করেছে। হাসপাতালের সার্জন এবং চিকিৎসকরা মায়ের মেকওভার শল্যচিকিত্সার সাথে জড়িত পদ্ধতিগুলি সম্পর্কে পুরোপুরি জ্ঞাত about

তারা তাদের পুরো হাসপাতালে থাকার সময় স্বাচ্ছন্দ্যবোধ করে তোলে এমন রোগীদের জন্য যথাযথ প্রাক এবং পোস্ট-চিকিত্সা সরবরাহের যত্ন নেন। অন্যান্য দেশের রোগীরা খুব সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের চিকিত্সা করতে পারেন। তদুপরি, তাদের বিমানবন্দর পিকআপ এবং ড্রপ, ভাষার দোভাষী, ভ্রমণ এবং আবাসনের ব্যবস্থা এবং ভিসা এবং অন্যান্য নথি সম্পর্কিত সমস্ত সহায়তার মতো সুবিধা দেওয়া হয়।

ভারতে মায়ের মেকওভার শল্য চিকিত্সা সম্পর্কিত আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আমাদের সাথে যোগাযোগ করুন: আন্তর্জাতিক হেল্পলাইন নম্বর + 91-9373055368 বা আমাদের ইমেল করুন: Us:  enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com




1 comment: