Monday, January 20, 2020

ভারতের সেরা সার্জন থেকে কিডনি ক্যান্সার থেকে মুক্তি পাওয়া

একটি পর্যালোচনা

শিমের আকারের অঙ্গ "কিডনি" যা একটি মুষ্টির আকার, পেটের উপরের দেয়ালে অবস্থিত। কিডনি অতিরিক্ত ধীরে ধীরে লবণ, বর্জ্য পণ্য এবং জল অপসারণ করতে রেনাল ধমনী থেকে রক্তকে ফিল্টার করে functions কিডনিতে অন্যান্য কাজ রয়েছে যা শরীরকে আরও ভালভাবে কাজ করতে সহায়তা করে। কিছু কিছু শর্ত কিডনিতে স্বাভাবিক কোষের অনিয়ন্ত্রিত বৃদ্ধির মতো প্রভাব ফেলতে পারে যা কিডনি ক্যান্সারে পরিণত হয়।

কিডনি ক্যান্সার সার্জারি কী?

কিডনি ক্যান্সার এমন একটি রোগ যার মধ্যে কিডনি কোষগুলি ক্যান্সার হয়ে যায় (ম্যালিগন্যান্ট) এবং বহুগুণ বা নিয়ন্ত্রণের বাইরে বেড়ে যায় যা ফলস্বরূপ একটি টিউমার তৈরি করে। কিডনির ক্যান্সারটিকে "রেনাল সেল কার্সিনোমা" হিসাবেও চিহ্নিত করা হয় এবং এটি দূরবর্তী অঙ্গগুলিতে ছড়িয়ে যাওয়ার আগে প্রাথমিক পর্যায়ে লক্ষণগুলি দেখায়। কিডনি ক্যান্সার, প্রাথমিক পর্যায়ে ধরা পড়লে সাফল্যের সাথে চিকিত্সা করা সহজ।

কিডনি ক্যান্সারের বিভিন্ন ধরণের কী কী?

ডাক্তার কিডনিতে আক্রান্ত ক্যান্সারের ধরণ এবং কিডনি ক্যান্সারের প্রকার সম্পর্কে নির্ধারণ করে। ভারতে সেরা সার্জনস কিডনি ক্যান্সারের চিকিত্সা বিভিন্ন ধরণের কিডনি ক্যান্সারের সস্তারতম রেনাল ক্যান্সারের চিকিত্সার সাথে চিকিত্সা করে। কিডনি ক্যান্সারের ধরণগুলি হ'ল-

রেনাল সেল ক্যান্সার

এর রেনাল সেল অ্যাডেনোকার্সিনোমা এবং মাঝেমধ্যে হাইপারনেফ্রোমা দুটি নাম রয়েছে; এটি প্রাপ্তবয়স্কদের মধ্যে সবচেয়ে বেশি প্রভাবিত করে। কোষগুলি নিউফ্রনের অভ্যন্তরে ক্ষুদ্রতম টিউবগুলি যে টিউবুলগুলির আস্তরণে বৃদ্ধি পেতে শুরু করে, রক্ত ​​ফিল্টার করে এবং প্রস্রাব করে।

রেনাল এর আরও ধরণের রয়েছে যেমন-

সারকোম্যাটয়েড রেনাল ক্যান্সার: ক্যান্সার সারকোম্যাটয়েড হয়ে যায় যখন ক্যান্সার কোষগুলি সারকোমার কোষগুলির মতো দেখায়। এটি দেহের সহায়ক টিস্যু, পেশী, রক্তনালীগুলি, ফাইব্রয়েড টিস্যু এবং চর্বিযুক্ত ক্যান্সার।

কিডনির ট্রানজিনাল সেল ক্যান্সার: এই ধরণের রেনাল পেলভিসের রোগীদের 100 কিডনি ক্যান্সারের মধ্যে 8 টি প্রভাবিত করে। চিকিত্সা পদ্ধতি মূত্রাশয় ক্যান্সারের অনুরূপ।

উইল্মসের টিউমার: এই ধরণেরটি বেশিরভাগ ক্ষেত্রে বাচ্চাদের প্রভাবিত করে এবং এটি বয়স্কদের মধ্যে কিডনি ক্যান্সারের থেকে একেবারেই আলাদা।

ভারতে কিডনি ক্যান্সারের শীর্ষস্থানীয় সার্জন কারা?

ভারতের সেরা সার্জনস কিডনি ক্যান্সার চিকিত্সা ক্যান্সারের ক্ষেত্রে তাদের নাম তৈরি করেছে। চূড়ান্ত যত্ন এবং বছরের অভিজ্ঞতাগুলি শীর্ষ সার্জনদের সেরা ফলাফল দেয়। ভারতের কিডনি ক্যান্সার বিশেষজ্ঞের কিছু নাম হ'ল-
  • গগন গৌতম ড
  • হরিত চতুর্বেদী ডা
  • বিনয় স্যামুয়েল ড
  • রুদ্রপ্রসাদ আচার্য্য ড
  • ডাঃ বেজয় আব্রাহাম
  • রাহুল এস কানাকা ড
  • ডাঃ এইচ ভি ভি মধুসূদন
  • ডাঃ সোমশেখর এস পি।
  • ডাঃ আর রাঙ্গা রাও
  • সন্দীপ কুমার জৈন ড

ভারতে কিডনি ক্যান্সার শল্য চিকিত্সার জন্য ব্যয় কত?

ভারতে কিডনি ক্যান্সারের গড় ব্যয় অন্যান্য উন্নত দেশে সরবরাহিত ব্যয়ের চেয়ে কম। এটি লোকেদের ভারত ভ্রমণ করতে সহায়তা করে, কারণ এই দামটি অনেক কম এবং এর ফলাফল আরও ভাল। ভারতে কিডনি ক্যান্সারের ব্যয় 3938 মার্কিন ডলার থেকে সর্বোচ্চ 6665 মার্কিন ডলার; এটি এমন একটি ব্যয় যা রোগীরা অন্য কোথাও পেল না। সঠিক ব্যয় বিভিন্ন কারণের ক্ষেত্রে পৃথক হতে পারে যেমন- নগরীর রোগীরা ভারত সফর করছেন, রোগী এখানে কত দিন অবস্থান করেন, সার্জন এবং হাসপাতালের রোগীর পছন্দ বাছাই এবং ওষুধ এবং রোগীর রিপোর্টের ক্ষেত্রে।

চিকিত্সার জন্য কেন ভারত ক্যান্সার সার্জারি সাইট বেছে নিন?

ভারতে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের শল্য চিকিত্সার বিকল্পগুলি সর্বশেষ এবং সর্বাধিক উন্নত কৌশলগুলির সাথে সঞ্চালিত হয়। সস্তা বিকল্পগুলির সাহায্যে, ভারত ভ্রমণকারী বেশিরভাগ পর্যটকদের ভারতে শীর্ষস্থানীয় কিডনি ক্যান্সার চিকিত্সার সাথে তাদের চিকিত্সা রয়েছে। ভারত ক্যান্সার সার্জারি সাইটটি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত বিপুল জনগোষ্ঠীকে চিকিত্সা পর্যটন সরবরাহের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে। এই গ্রুপটি বিমানবন্দর থেকে মেডিকেল ভিসা, থাকার ব্যবস্থা, মেডিকেল ট্যুরিজম, বীমা, পিক ও ড্রপ সুবিধা সহ দেশী ও আন্তর্জাতিক রোগীদের অফার দেয়। এটি আন্তর্জাতিক রোগীকে নিরাপদে ভারতে ভ্রমণ করতে পারে এবং আনন্দিত অভিজ্ঞতায় পূর্ণ।

ভারতের সেরা সার্জন থেকে কিডনি ক্যান্সার সম্পর্কে আরও তথ্য পেতে: এখানে ক্লিক করুন

আপনি +91 9371770341 নম্বরে কল করতে পারেন বা এছাড়াও আপনি আপনার ক্যোয়ারী info@indiacancersurgerysite.com এ পাঠাতে পারেন

0 comments:

Post a Comment