Sunday, January 19, 2020

বিশ্বখ্যাত স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ বীণা ভাটের কাছ থেকে চিকিত্সা পান

সংক্ষিপ্ত বিবরণ:

প্রতিটি মহিলার ক্ষেত্রে, জীবনের একটি বিষয় আসে যখন তাকে একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। প্রসূতি ও স্ত্রীরোগবিজ্ঞানের মতো ওষুধের কোনও শাখা গত তিন দশকে এতটা ব্যাপকভাবে পরিবর্তিত হয়নি। এই বিশেষত্বটি তার দিগন্ত এবং আগ্রহকে প্রসারিত করেছে। প্রসূতি বিশেষজ্ঞ ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ নতুন ভূমিকা গ্রহণ করেছেন এবং মানক সম্পর্কের দিকে ফিরে এসেছেন। সাধারণত, স্ত্রীরোগ বিশেষজ্ঞের দেখার প্রয়োজন দেখা দেয় বহুবিধ কারণে। পছন্দসই, কারণগুলি হ'ল, রোগীরা পিরিয়ড চলাকালীন সময়ে অস্বাভাবিক বা প্রচুর রক্ত ​​প্রবাহ অনুভব করতে পারে। রোগী মেনোপজ হতে পারে। রোগী একটি শিশুর প্রত্যাশা করে।

শর্তাদি আচরণ করা:

এন্ডোস্কোপি / ল্যাপারোস্কোপিক গায়না সার্জারি

এই কৌশলগুলি স্ত্রীরোগ সংক্রান্ত শল্যচিকিত্সার জন্য অস্ত্রোপচার অপারেশন খোলার অনুকূল বিকল্প হিসাবে ব্যবহৃত হয় কারণ তারা এখন অস্ত্রোপচারের পরে গুরুতর ব্যথা তৈরি করে না

ফাইব্রয়েড অপসারণ

ফাইব্রয়েডগুলি হ'ল বৃদ্ধি যা জরায়ুগুলির মধ্যে দেখা যায়, সাধারণত বাচ্চা জন্মের বছরগুলিতে। ফাইব্রয়েড একক ফাইব্রয়েড বা কয়েক ফাইব্রয়েড হতে পারে; আকারে খুব ছোট বা বিশাল আকারের, তবে সৌম্য বা ক্যান্সারহীন প্রকৃতির চেয়ে বেশি প্রায়ই হয়।

Hysterectomy

হিস্টেরেক্টমি মানে জরায়ু অপসারণ। তবে ডিম্বাশয়, ফ্যালোপিয়ান টিউব এবং জরায়ুর অন্তর্ভুক্ত বিভিন্ন অঙ্গগুলি অস্ত্রোপচারের অংশ হিসাবে খুব ঘন ঘন সরানো হয়।

Endometriosis

এন্ডোমেট্রিওসিস হ'ল জরায়ুর বাইরের জায়গায় জরায়ু আস্তরণের কোষগুলির অদ্ভুত বৃদ্ধি। এন্ডোমেট্রিওসিস পরিচালনার মধ্যে গর্ভাবস্থা পছন্দসই হলে ব্যথা ত্রাণ এবং বন্ধ্যাত্বের চিকিত্সার উভয়ের জন্য ওষুধ এবং সার্জারি অন্তর্ভুক্ত রয়েছে।

জরায়ুর প্রলাপস

জরায়ু প্রলাপগুলি শ্রোণীশ পেশী এবং জরায়ু সমর্থনকারী সহায়ক টিস্যুগুলির দুর্বল হওয়ার ফলস্বরূপ। ফলস্বরূপ, জরায়ুটি যোনি থেকে নীচে নেমে যায় বা প্রসারিত হয়।

ভারতে মহিলাদের স্বাস্থ্য চিকিত্সা

ভারতের স্ত্রীরোগ বিশেষজ্ঞরা সুপারিশ করেছিলেন যে মহিলারা তাদের প্রজনন স্বাস্থ্যের বিষয়ে তাদের সন্দেহ পেতে দ্বিধা বোধ করবেন না। ভারতে বেশ কয়েকটি হাসপাতাল রয়েছে যা স্ত্রীরোগ বিশেষজ্ঞের মহিলাদের জন্য উচ্চ স্তরের যত্ন প্রদান করে। এখানকার হাসপাতালগুলিতে স্ত্রীরোগ সংক্রান্ত রোগগুলি প্রাথমিকভাবে সনাক্তকরণ এবং প্রতিরোধের জন্য সুবিধা রয়েছে। এগুলির বেশিরভাগই প্রজনন অঙ্গগুলির সমস্যাগুলির প্রাথমিক লক্ষণগুলি সনাক্ত করতে মহিলাদের স্বাস্থ্য চেক-আপ প্রোগ্রাম পরিচালনা করে conduct দেশের বিশেষজ্ঞ স্ত্রীরোগ বিশেষজ্ঞরা ন্যূনতম আক্রমণাত্মক কৌশল এবং বিশ্বমানের সরঞ্জাম ব্যবহারে বেশি ঝুঁকছেন। প্রজনন সিস্টেমের সাথে সম্পর্কিত চিকিত্সা এবং ব্যয় করা ব্যয়ও খুব কম।

গুড়গাঁওয়ের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ বীণা ভাট


আর্টেমিস হাসপাতালে প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের পরামর্শদাতা, তিনি স্ত্রীরোগ সংক্রান্ত এন্ডোস্কোপিতে (ল্যাপারোস্কোপি এবং হিস্টেরোস্কোপি) 26 বছরের অভিজ্ঞতা অর্জন করেছেন। ১৯৯০ সালে ভারতে প্রথম ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি চালানোর জন্য দলের অন্যতম সদস্য ছিলেন। ১৯ lady7-7878 লেডি গ্র্যাজুয়েটের জন্য মর্যাদাপূর্ণ 'ভারতের রাষ্ট্রপতি ডাফরিনের পুরষ্কার' (স্বর্ণপদক) পুরষ্কার প্রাপ্ত ১৯ Governor7 সালের 'সেরা মহিলা স্নাতক' জন্য গভর্নরের পুরষ্কার। ডাঃ বীণা ভাট ভারতের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ, ভারতে gynae সম্পর্কিত সমস্যায় ভুগছেন এমন বেশ কয়েকটি রোগীর চিকিত্সা করেছেন এবং প্রতিটি রোগীকে সর্বোত্তম চিকিত্সা সেবা প্রদান করেছেন। তিনি ভারতে gynae সম্পর্কিত সমস্যাগুলির সাথে অভিজ্ঞ কয়েকজন রোগীর চিকিত্সা করেছেন এবং প্রতিটি রোগীকে সর্বোত্তম চিকিত্সার যত্ন দিয়েছেন। তার ষড়যন্ত্রের পরিসীমাটি বয়ঃসন্ধিকাল স্ত্রীরোগ, মেনোপৌসাল সুস্থতা, বন্ধ্যাবস্থায় এন্ডোস্কোপিক প্রশাসন এবং উচ্চতর বিপদের গর্ভাবস্থায়। তিনি সুস্থতার সাথে মননশীলতার দিকে এগিয়ে যাওয়ার এবং একটি সুস্থ জীবন যাপনে বিশ্বাসী।

ভারতীয় মেড মেড গুরু পরামর্শদাতা কীভাবে সহায়তা করতে পারেন?

একজন ভারতীয় মেডাগুরু পরামর্শদাতা হ'ল ভারতে বিদেশীদের পেশাদার চিকিত্সা প্রদানকারীদের সবচেয়ে বড় সরবরাহকারী। ডাঃ বীণা ভাট স্ত্রীরোগ বিশেষজ্ঞ গুরগাঁও এবং হাসপাতালগুলি সম্পর্কিত, আপনার কাছে সর্বোত্তম সাশ্রয়ী চিকিৎসা চিকিত্সা সরবরাহ করার এবং আপনার দ্রুত পুনরুদ্ধারে আপনাকে সহায়তা করার জন্য আমাদের সংস্থান রয়েছে। আমরা বিভিন্ন সাশ্রয়ী মূল্যের এবং স্বল্পমূল্যের চিকিত্সা প্যাকেজগুলি ভারতের শীর্ষস্থানীয় মেডিকেল ট্যুরিজম সংস্থাগুলির মধ্যে একটি হিসাবে আলোচনা করেছি এবং তৈরি করেছি এবং আপনাকে সেরা চিকিত্সা সহায়তা এবং আতিথেয়তা পরিষেবা সরবরাহ করেছি।

ডা সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পান। বীণা ভাট আজ, আমাদের +919370586696 কল করুন বা dr.veenabhat@indianmedguru.com এ যেকোন প্রশ্নের ইমেল করুন







0 comments:

Post a Comment