Monday, January 27, 2020

ডাঃ দীপক সারিন ভারতে ট্রান্সোরাল রোবোটিক সার্জারি দ্বারা আপনাকে ক্যান্সারের মোকাবেলায় সহায়তা করছেন

সংক্ষিপ্ত বিবরণ

মাথা এবং ঘাড়ের ক্যান্সার নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে, তবে, চিকিত্সা প্রযুক্তির বর্তমান উন্নতির জন্য ধন্যবাদ; এটি মোকাবেলায় সার্জনদের এখন অতিরিক্ত কার্যকর পদ্ধতি রয়েছে। টিওআরএস একটি ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতি যার মধ্যে একটি টিউমারে পৌঁছানোর জন্য এবং এটি পুনরায় নির্ধারণের জন্য রোবট বাহুগুলির একটি শৃঙ্খল মুখের মধ্য দিয়ে যায়। এটি সাধারণত গলার মধ্যে টিউমার, বিশেষত টনসিল এবং জিহ্বার টিউমারগুলির জন্য সাধারণত ব্যবহৃত হয়। টিআরএস হ'ল এবং ঘাড়ের ক্যান্সারের চিকিত্সার জন্য দুর্দান্ত বিকল্প কারণ এটি ন্যূনতম আক্রমণাত্মক নয়, তবে এটি অতিরিক্ত প্রতিকারের প্রয়োজনকে কমিয়ে আনার কারণেও।


ট্রান্সোরাল রোবোটিক সার্জারি দিয়ে চিকিত্সা করা শর্তাদি

টিওআরএস দিয়ে পরিচালিত নির্দিষ্ট শর্তের সমন্বয়ে:
  • মাথা এবং ঘাড়ের ক্যান্সার যেমন লেরেনক্স এবং অ্যারোফেরিক্সের ক্যান্সার, যার মধ্যে জিহ্বা এবং টনসিল রয়েছে
  • সৌম্য এয়ারওয়ে টিউমার
  • অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া
  • কয়েক ধরণের কারসিনোমা এবং থাইরয়েড ক্যান্সার

ট্রান্সোরাল রোবট সার্জারি থেকে কী আশা করা যায়

রোগীরা স্থানীয় অ্যানেশেসিয়া পান এবং সার্জিকাল চিকিত্সা জুড়ে ঘুমিয়ে থাকেন asleep টিওআরএস চলাকালীন, একজন স্বাস্থ্যসেবা সরবরাহকারী একটি দা ভিঞ্চি সার্জিকাল সিস্টেমটি ব্যবহার করেন - একটি ব্যতিক্রমী নির্দিষ্ট সার্জিকাল রোবোটিক - যা অস্ত্রোপচারের সরঞ্জামগুলিতে কাজ করে। রোবটের "বাহু" আক্রান্ত ব্যক্তির মুখের মধ্যে অবস্থান করে এবং সার্জন রোগীর কাছের কনসোলে বসে তাদের গাইড করে। প্রয়োজনে প্রক্রিয়াটি সহায়তার জন্য একজন সহকারী বিছানায় বসে থাকেন। সার্জিকাল রোবোটিকের একটি মেকানিকাল আর্টিকুলেটিং টিপ রয়েছে যা মানব কব্জি থেকে আরও নমনীয় এবং 3-ডি ভিজ্যুয়াল পুরো প্রক্রিয়া জুড়ে বুদ্ধিমান তীব্রতা এবং বিশদ সরবরাহ করে। অস্ত্রোপচার পদ্ধতি শেষ হওয়ার পরে, আক্রান্ত ব্যক্তিকে একটি পুনর্নির্মাণ ঘরে সরানো হয়। রোগীর পুনরুদ্ধারের সময়টি সার্জিকাল অপারেশনের জটিলতার উপর নির্ভর করে।

ভারতে ভারতীয় অনকোলজি চিকিত্সকরা কি আপনাকে সহায়তা করতে পারেন?

ভারত এমন একটি দেশ যেখানে দুর্দান্ত অবকাঠামো রয়েছে এবং সর্বোত্তম প্রতিষ্ঠান এবং হাসপাতালগুলিতে সজ্জিত রয়েছে। এই সমস্ত বিষয় ভারতীয় অনকোলজি চিকিত্সকদেরকে বিশ্বের সেরা ক্যান্সার বিশেষজ্ঞ এবং সার্জনদের মধ্যে পরিণত করেছে। ভারতীয় অনকোলজিস্টরা অ্যানকোলজির ক্ষেত্রে অভূতপূর্ব জ্ঞানের অধিকারী এবং তাদের অভিজ্ঞতার আধিক্য রয়েছে। ক্যান্সারের চিকিত্সার পাশাপাশি রোগীদের যে সমস্ত সুযোগ-সুবিধা দেওয়া হয় এবং এর মধ্যেও, ক্লিনিককে রোগীদের ওষুধ এবং ইনজেকশনগুলির মতো সমস্ত তুলনামূলক সুবিধাসমূহ সরবরাহ করার জন্য আরও কার্যকর করার জন্য এবং পরে পরীক্ষাগুলির জন্য ব্যয় করতে হবে চিকিত্সা বিশেষজ্ঞদের দ্বারা প্রতিটি পদক্ষেপের চিকিত্সা বিশেষজ্ঞদের দ্বারা করা উচিত প্রতিটি চিকিত্সাও ব্যয়বহুল সহ চিকিত্সাটিকে একটি কার্যকর চিকিত্সা হিসাবে পরিণত করতে।

ডাঃ দীপক সারিন সমস্ত বয়সী রোগীদের সর্বোচ্চ স্তরের ক্যান্সার যত্ন প্রদান করছেন

ডঃ দীপক সারিন সেরা অনকোলজিস্ট ভারতের ভারতে বিখ্যাত মাথা ও ঘাড়ের অ্যানকো সার্জন যিনি ওরাল এবং গলার ক্যান্সারের চিকিত্সা এবং অস্ত্রোপচারের অপারেশনের মধ্যে একটি অনন্য আগ্রহী। তিনি থাইরয়েড, প্যারাথাইরয়েড এবং প্যারোটিড সার্জিকাল অপারেশন একসাথে ট্র্যাচিয়াল পুনর্গঠন শল্য চিকিত্সা করেছেন। ডক্টর দীপক সরিন হেড অ্যান্ড মেডিক্যান্ট হাসপাতালের নেক টিমোলজিস্ট ন্যূনতম আক্রমণাত্মক কৌশল এবং রোবোটিক সার্জারি চিকিত্সার কৌশলগুলি ব্যবহার করে এবং মাথা এবং ঘাড়ের ক্যান্সারের জন্য লেজার এবং রোবোট সনাক্তকরণের বিশেষজ্ঞ। মাথা ও ঘাড়ে অ্যানকোলজি সার্জারি, পুনর্গঠনমূলক সার্জারি এবং খুলি বেস সার্জারি বিশেষজ্ঞ, ডাঃ দীপক সরিন শীর্ষস্থানীয় এবং ভারতের ঘাড়ের ক্যান্সার সার্জন এই ক্ষেত্রে ২০ বছরেরও বেশি সময় ধরে অভিজ্ঞতা নিয়ে এসেছেন। চ্যান্ডলার সোসাইটি এবং মুকুট সাহারিয়া পুরস্কারপ্রাপ্ত। ডাঃ সারিন ঘনিষ্ঠভাবে ক্লিনিকাল এবং অনুবাদ অনুবাদে জড়িত এবং শিক্ষার প্রতি তার আগ্রহ রয়েছে।

কীভাবে ভারতের ডক্টর দীপক সারিনের সাথে সেরা যোগাযোগ করা যায় 

ভারত ক্যান্সার সার্জারি পরিষেবাতে, বিদেশে ভ্রমণের চাপ আমরা বুঝতে পারি এবং তাও যখন আপনি ভাল বোধ করছেন না। আমরা সর্বস্তরের আন্তর্জাতিক রোগী সহায়তা পরিষেবা সরবরাহ করি যা মেদন্ত হাসপাতালের ডাঃ দীপক সরিন হেড ও নেক টিউমারোলজিস্টের সাথে অ্যাপয়েন্টমেন্ট স্থির করে আন্তর্জাতিক ভ্রমণের বোঝা কমায়। আমাদের নিবেদিত আন্তর্জাতিক রোগী পরিষেবা দল আপনার যাত্রার প্রতিটি পদক্ষেপে সহায়তা এবং সহায়তা সরবরাহ করে।

ডাঃ দীপক সারিন, ভারতের সেরা অনকোলজিস্টের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করুন এবং নীচে প্রদত্ত বিবরণেও আপনার চিকিত্সা চিকিত্সা সম্পর্কে আপনার প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন।
কল করুন: +91-9371770341


0 comments:

Post a Comment