Wednesday, August 19, 2020

ভারতে মুখের ক্যান্সারের চিকিত্সার জন্য সর্বোত্তম হাসপাতালে উইল ওভার ওরাল ক্যান্সার

 সংক্ষিপ্ত বিবরণ:

ওরাল ক্যান্সার হ'ল কানের ক্যান্সার এবং মাথা এবং ক্যান্সার হিসাবে পরিচিত ক্যান্সারের সংগ্রহের একটি অংশ। ওরাল ক্যান্সারগুলি মৌখিক গহ্বরের বা অরোফেরিক্সের যে কোনও অংশে বাড়তে পারে। বেশিরভাগ মুখের ক্যান্সার জিহ্বায় এবং মুখের তলায় শুরু হয়। প্রায় সমস্ত মৌখিক ক্যান্সার মুখ, জিহ্বা এবং ঠোঁটের উপরিভাগকে কভারকে দেওয়া সমতল কোষের ভিতরে শুরু হয়। এই ক্যান্সারগুলিকে স্কোয়ামাস সেল কার্সিনোমাস বলা হয়। মুখের ক্যান্সার ছড়িয়ে পড়ার সময় এটি সাধারণত লিম্ফ্যাটিক সিস্টেমের মাধ্যমে ভ্রমণ করে। লিম্ফ্যাটিক সিস্টেমে প্রবেশকারী ক্যান্সার কোষগুলি লিম্ফ ব্যবহার করে পাশাপাশি বাহিত হয়, এটি একটি পরিষ্কার, জলযুক্ত তরল। সর্বাধিক ক্যান্সার কোষগুলি ঘাড়ের মধ্যে কাছের লিম্ফ নোডগুলিতে নিয়মিত মনে হয়।

ওরাল ক্যান্সার চিকিত্সা

মৌখিক ক্যান্সারের মাধ্যমে অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ চিকিত্সা এবং কেমোথেরাপি, জৈবিক বা লক্ষ্যযুক্ত প্রতিকারের মাধ্যমে মোকাবেলা করা যেতে পারে।

মাউথ ক্যান্সার সার্জারি: উচ্চতর ডিগ্রি মুখের ক্যান্সার বা বার বার ক্যান্সারের ক্ষেত্রে সার্জিকাল অপারেশন করা হয়। অস্ত্রোপচারটি সেই অঞ্চল বা উপাদানটির উপর নির্ভর করে যেখানে থেকে টিউমারগুলি অপসারণ করা উচিত, যার মধ্যে বাধ্যতামূলক (জবাবেল) অন্তর্ভুক্ত রয়েছে

বিকিরণ: অস্ত্রোপচার অপারেশন নিয়মিতভাবে বিকিরণ, কেমোথেরাপি বা লক্ষ্যযুক্ত থেরাপির মাধ্যমে অনুসরণ করা হয়। পরে ডিগ্রি ওরাল ক্যান্সারের অস্ত্রোপচারের অপারেশনগুলির ক্ষেত্রে, মুখের / ডেন্টাল অংশগুলির পুনর্গঠন, মৌখিক ফাঁকা স্থান বা সংযোজনীয় প্রতিকারগুলিও প্রয়োজন।

কেমোথেরাপি: এটি আপনার বৈজ্ঞানিক ক্ষেত্রে জবাব দেওয়ার পরে শল্য চিকিত্সার আগে এবং পরে উভয়ই গ্রহণ করতে পারে। কেমোথেরাপি হ'ল ক্যান্সার কোষগুলিকে মেরে ফেলার জন্য রোগীর জন্য দেওয়া ওষুধের বিভিন্ন ডোজ এবং অতিরিক্তভাবে আপনার আরও পুনরুদ্ধার বাঁচাতে

রেডিয়েশন থেরাপি: এটি প্রায়শই মুখের ক্যান্সার শল্য চিকিত্সার পরে ক্যান্সার কোষগুলি শল্য চিকিত্সার পরে ফেলে রাখা যেতে পারে যা শল্য চিকিত্সার পরে রেখে যেতে পারে। চিকিত্সা ছাড়াই বেশিরভাগ ক্যান্সারের চিকিত্সা করার সময় কেমোথেরাপির সাথে রেডিয়েশন থেরাপিও একসাথে ব্যবহৃত হয়।

জৈবিক চিকিত্সা: জৈবিক চিকিত্সা ক্যান্সার কোষকে নিয়ন্ত্রণ বা ধ্বংস করার জন্য অর্জন করা হয়।

সাশ্রয়ী মূল্যে ভারতে ওরাল ক্যান্সারের চিকিত্সা

কয়েক দশক ধরে বিশ্বজুড়ে রোগীরা ভারতে ক্যান্সারের চিকিৎসার জন্য আসছিলেন। এমনকি তাদের নিজের দেশে চিকিত্সা কেন্দ্র এবং অবকাঠামো দ্রুত পরিবর্তনের মধ্য দিয়ে গেছে, এখনও অনেকে চরম বা জীবনধারা-হুমকির অসুস্থতার জন্য ভারতকে বেছে নিয়েছে। ভারতে ক্যান্সার চিকিত্সা ব্যয় করতে গড়ে প্রায় USD 7000 মার্কিন ডলার খরচ হয়। ভারতবর্ষে বেশ কয়েকটি মৌখিক ক্যান্সার সার্জন সমৃদ্ধ, যারা সারা বিশ্বের রোগীদের আপত্তিহীন চিকিত্সা সরবরাহ করে। ট্রেন্ডি হিসাবে, ভারতে মোট ক্যান্সার চিকিত্সার জন্য ব্যয়টি প্রায় 5000 ডলার হিসাবে প্রত্যাশিত। সফল সফল মুখ ক্যান্সার সাফল্যের হার ভারত নাটকীয়ভাবে দীর্ঘ অতীত হয়েছে। স্ক্রিনিং এবং চিকিত্সার পদ্ধতিগুলি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। প্রাগনোসিস স্তর নির্বিশেষে 365 দিনের সামগ্রিক বেঁচে থাকার হার 81 শতাংশ।

কেন ভারতে সেরা হাসপাতাল মুখ ক্যান্সারের চিকিত্সা চয়ন করুন

প্রতি বছর বিশ্বজুড়ে কয়েক হাজার রোগী ভারতে সেরা হাসপাতালের মুখ ক্যান্সারের চিকিত্সায় চিকিত্সা করার জন্য ভারতে যান। ভারতে সেরা ক্যান্সার সার্জন কর্মীরা সব ধরণের ক্যান্সারের ক্ষেত্রে পরিচালনা করতে অত্যন্ত অভিজ্ঞ এবং হাসপাতালগুলি যে কোনও ধরনের জরুরি অবস্থা পরিচালনার জন্য সজ্জিত। নামমাত্র মূল্যে এই সমস্ত আধুনিক সুবিধা হ'ল লোকেরা কেন নিজেকে ভারতের সাথে মোকাবেলা করতে হাজার হাজার মাইল ভ্রমণ করে তার অন্যতম মূল উদ্দেশ্য। ভারত এমন একটি দেশ যেখানে অসাধারণ অবকাঠামো রয়েছে এবং দুর্দান্ত প্রতিষ্ঠান এবং হাসপাতালগুলি প্রস্তুত রয়েছে। এই সমস্ত বিষয়গুলি বিশ্বের শীর্ষস্থানীয় হাসপাতালগুলিতে মুখের ক্যান্সারের চিকিত্সা করেছে within এই হাসপাতালগুলি ক্যান্সার নির্ণয় এবং চিকিত্সা করার জন্য প্রয়োজনীয় প্রযুক্তিতে সজ্জিত। ভারতে অসংখ্য শীর্ষ হাসপাতাল হ'ল বিশ্ববিখ্যাত ক্লিনিকাল সুবিধা যা শীর্ষ শ্রেণির অবকাঠামো এবং শীর্ষ-খাঁজ সুবিধা সহ তৃতীয় যত্নের অফার দেয়।

কেন ভারত ক্যান্সার সার্জারি সেবা বেছে নিন?

ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা ভারতের একটি শীর্ষস্থানীয় মেডিকেল ট্রাভেল সংস্থা যা বিদেশ থেকে আসা রোগীদের ভারতে মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের চিকিত্সা করতে সহায়তা করে। ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা বিশ্বের প্রতিটি কোণে অবস্থিত রোগীদের ভারতে মানসম্পন্ন চিকিত্সা করার জন্য সহায়তা করে। প্রাথমিক ভার্চুয়াল পরামর্শ থেকে শুরু করে দ্বিতীয় রোগের নির্ণয় বা চিকিত্সার লাইন, ভ্রমণের পরিকল্পনা হোটেল থাকার বিষয়ে - ইন্ডিয়া ক্যান্সার সার্জারি পরিষেবা তাদের যাত্রার প্রতিটি পদক্ষেপে রোগীদের সাহায্য এবং হাত ধরে রাখার জন্য রয়েছে।

ভারতে মাউথ ক্যান্সারের চিকিত্সা সম্পর্কে আরও তথ্য পেতে

আপনি +91 9371770341 নম্বরে কল করতে পারেন বা এছাড়াও আপনি আপনার ক্যোয়ারী info@indiacancersurgerysite.com এ পাঠাতে পারেন

0 comments:

Post a Comment