Monday, August 10, 2020

ডাঃ রাজেশ শর্মা কার্ডিয়াক ডিজঅর্ডারযুক্ত শিশুদের জন্য নতুন আশা প্রদান করছেন

সংক্ষিপ্ত বিবরণ:

জন্মগত হার্টের ত্রুটিগুলি হ'ল সাধারণ জন্ম ত্রুটি। তাদের বেশিরভাগই দুর্দান্ত রোগ এবং মৃত্যুর সাথে যুক্ত। সমস্ত জন্মগত অবস্থার মধ্যে, বিবর্তিত দেশগুলির পেডিয়াট্রিক হাসপাতালে ভর্তির মধ্যে সেরা ব্যবহারের জন্য হৃদয় ত্রুটি। যখন কোনও শিশুর শল্য চিকিত্সার প্রয়োজন হয়, তখন পেডিয়াট্রিক হার্টের চিকিত্সকের আপনার সন্তানের সাথে ডিল করার জন্য জ্ঞান থাকে এবং তা উপভোগ করা উচিত। পেডিয়াট্রিক হার্ট সার্জনরা তরুণদের প্রতিটি জন্মগত এবং অর্জিত হার্টের সমস্যাগুলি পুনরুদ্ধার করার জন্য প্রয়োজনীয় বিশেষ যত্নের প্রস্তাব দেয়।

জন্মগত হার্ট সার্জারির প্রকারগুলি

ক্ষতিপূরক

  • ভেন্ট্রিকুলার বা অ্যাট্রিয়েল সেপটাল ত্রুটি এবং অ্যাট্রিওভেন্ট্রিকুলার ভালভের মেরামত
  • পালমোনিক ভালভকে প্রসারিত বা প্রসারিত করা এবং ফলটের টেট্রোলজি সংশোধন করার জন্য একটি ভেন্ট্রিকুলার সেপটাল ত্রুটি চূড়ান্ত করা
  • দুর্দান্ত ধমনী এবং করোনারি ধমনীগুলি তাদের স্বাভাবিক অবস্থানে ফিরিয়ে নিখুঁত ধমনীর চিকিত্সার স্থানান্তরে নিয়ে যাওয়া
  • প্রচ্ছন্নতা চিকিত্সা করার জন্য একটি সরু মহাশূন্য প্রশস্ত করা

উপশমক

  • ব্লক-তৌসিগ পদ্ধতি a এওর্টাকে পালমোনারি ধমনীতে সংযুক্ত করতে একটি নল প্রবেশ করানো হয় যা ফুসফুসে রক্তের প্রবাহকে বাড়িয়ে তোলে।
  • ফন্টন পদ্ধতি — এই পদ্ধতিটি একক ভেন্ট্রিকলের রোগীদের ফুসফুসে ডিওক্সিজেনেটেড রক্ত ​​প্রবাহের অনুমতি দেয় এবং হার্টকে এড়িয়ে যায় helps একমাত্র হার্ট ভেন্ট্রিকল তারপরে অক্সিজেনযুক্ত রক্তকে পাম্প করে।
  • ফুসফুসের ধমনী ব্যান্ড — ফুসফুসে রক্ত ​​প্রবাহ সীমাবদ্ধ করার পথে একটি ব্যান্ড পালমোনারি ধমনীর চারপাশে অবস্থিত।

আপনার সন্তানের কার্ডিয়াক চিকিত্সার জন্য কেন ভারত বেছে নেওয়া উচিত?

ভারত এমন একটি দেশ যা আপনার বাচ্চাকে সাশ্রয়ী মূল্যের ব্যয়বহুল যত্নের সাথে সর্বোত্তম কার্ডিয়াক চিকিত্সা সরবরাহ করে, দেশটি শীর্ষস্থানীয় হাসপাতালের প্রশিক্ষণপ্রাপ্ত প্রযুক্তির পাশাপাশি ভারতে কিছু অসামান্য দক্ষ পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জনদের অধিকারী। হাসপাতালগুলি এবং চিকিত্সকরা আপনার সন্তানের কার্ডিয়াক অসুস্থতার জন্য সর্বোত্তম চিকিত্সার প্রস্তাব দেওয়ার পরে, পুরো চিকিত্সার মূল্য অন্য দেশে যা চার্জ হতে পারে তার দ্বিগুণ। এটি ব্যয়বহুল চিকিত্সার উপলব্ধতার কারণে যে ভারত একইভাবে বিশ্বের অন্যতম শীর্ষ চিকিত্সা দেশ। ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জারির জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে দামের প্রায় 25% ব্যয় হয়। নিম্ন পেডিয়াট্রিক হার্ট সার্জারি মানের বা সাফল্যের হারের সাথে কোনও আপস ছাড়াই। এটি অত্যন্ত আশ্চর্যজনক যে ভারতীয় হাসপাতালগুলি অত্যন্ত উচ্চ সাফল্যের হারের পাশাপাশি ভারতে অত্যন্ত স্বল্প ব্যয়যুক্ত কার্ডিয়াক চিকিত্সার মিশ্রণ সরবরাহ করতে সক্ষম। সত্যিকার অর্থে, ভারতে কার্ডিয়াক চিকিত্সার জন্য নেতৃস্থানীয় হাসপাতালগুলির 98% এরও বেশি সাফল্যের হার রয়েছে, এটি সত্যই আন্তর্জাতিক-শ্রেণীর।

ডাঃ রাজেশ শর্মা শিশু হৃদরোগের সমস্ত ধরণের চিকিত্সার জন্য নিবেদিত

ডাঃ রাজেশ শর্মা বেস্ট পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস হসপিটাল দিল্লি ভারতে বাচ্চাদের কার্ডিয়াক কেয়ারে বৈপ্লবিক পরিবর্তন এনেছে এবং অন্যান্য স্বাস্থ্যসেবা সংস্থাগুলির মান নির্ধারণ করেছে। তিনি শৈশবকাল, কৈশোরে, যৌবনের মধ্য দিয়ে জন্মের আগে থেকেই শিশুদের জন্য সেরা কার্ডিয়াক যত্ন প্রদানের জন্য নিবেদিত। তিনি হৃদয়ের স্বাস্থ্য এবং শিশুদের সুস্বাস্থ্যের উন্নতির জন্য নিবেদিত। তিনি পেডিয়াট্রিক হার্ট কেয়ারে সর্বশেষ এবং সর্বাধিক উন্নত প্রযুক্তির সাহায্যে আপনার সন্তানের হার্টের অবস্থাটি ব্যবহার করেন। 35 বছরেরও বেশি সময় ধরে, ডাঃ রাজেশ শর্মা জরায়ু থেকে প্রাপ্তবয়স্কদের পর্যন্ত উচ্চ মানের, মমত্ববহ কার্ডিয়াক যত্ন শিশুদের প্রদান করে। তিনি সবচেয়ে জটিল হার্টের অবস্থার জন্যও পরীক্ষা, রোগ নির্ণয় এবং ব্যক্তিগতকৃত পরিচালনা সরবরাহ করেন।

উপভোগ করুন ভারতীয় মেড গুরু গুরু পরামর্শক ভ্রমণের সুবিধা

ভারতীয় মেড গুর পরামর্শদাতা ভারতের সর্বাধিক নামী এবং সেরা মেডিকেল ট্যুরিজম সংস্থা হিসাবে খ্যাতি অর্জন করেছেন। এটি আপনার প্রয়োজনীয়তা বুঝতে এবং পেশাদার মেডিকেল ট্যুরিজম পরামর্শদাতা হিসাবে সেরা সমাধান দেওয়ার জন্য আমরা ব্যতিক্রমী যত্ন এবং প্রচেষ্টার কারণ হয়েছি। ভারতীয় মেড গুরুর পরামর্শদাতারা তাদের ক্লায়েন্টদের যে অবিশ্বাস্য ব্যয় সরবরাহ করে তা জন্য পরিচিত। ভারতীয় মেড গুর পরামর্শদাতা বিশ্বব্যাপী পৌঁছে যাচ্ছেন এবং বিদেশী রোগীদের পক্ষে এটিই মূল সুবিধা যে তারা ভারত অফিসে স্বাগত ও সফল চিকিত্সা পাবেন এবং ভারতীয় দল বিদেশী রোগীদের পুরো যত্ন নেবে।

রাজেশ শর্মা, ভারতের সেরা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ডা দ্রুত ট্র্যাক ক্যোয়ারির জন্য জবাব এখানে ক্লিক করুন

ইমেল: dr.rajeshsharma@indianmedguru.com

ফোন নম্বর আমাদের কাছে পৌঁছান +91 - 9860755000

0 comments:

Post a Comment