Tuesday, February 7, 2023

ভারতের সেরা অগ্ন্যাশয় ক্যান্সার শল্যচিকিৎসক ক্যান্সার রোগীদের নতুন আশার প্রস্তাব দিচ্ছেন

সংক্ষিপ্ত বিবরণ:

2018 সালে 55,000 টিরও বেশি ভারতীয় অগ্ন্যাশয় ক্যান্সারে আক্রান্ত হবে বলে আশা করা হচ্ছে৷ এটি প্রতিদিন 150 জনেরও বেশি লোক স্বীকৃত৷ অগ্ন্যাশয় ক্যান্সার মহিলাদের মধ্যে অষ্টম সর্বাধিক চিহ্নিত ক্যান্সার এবং ছেলেদের মধ্যে 11তম সর্বাধিক স্বীকৃত। অগ্ন্যাশয় ক্যান্সার মহিলাদের মধ্যে অষ্টম সর্বাধিক চিহ্নিত ক্যান্সার এবং পুরুষদের মধ্যে 11তম সর্বাধিক স্বীকৃত ক্যান্সার। অগ্ন্যাশয়ের ক্যান্সার অগ্ন্যাশয়ের অভ্যন্তরে কোষগুলির অস্বাভাবিক এবং অনিয়ন্ত্রিত বৃদ্ধির কারণে - একটি বড় গ্রন্থি এটি পাচনতন্ত্রের একটি অংশ। সমস্ত নতুন কেসের প্রায় 1/2 75 বা তার বেশি বয়স্ক ব্যক্তিদের মধ্যে নির্ণয় করা হয়। অগ্ন্যাশয়ের ক্যান্সার প্রাথমিকভাবে ধরা কঠিন। এটি অবিলম্বে উপসর্গ সৃষ্টি করে না। আপনি যখন লক্ষণগুলি পান, তখন সেগুলি প্রায়শই অস্পষ্ট হয় বা আপনি সেগুলি লক্ষ্য করতে পারেন না।

অগ্ন্যাশয় ক্যান্সারের প্রকারভেদ

অগ্ন্যাশয়ের টিউমার হয় এক্সোক্রাইন বা নিউরোএন্ডোক্রাইন টিউমার। টিউমারের ধরণ জানা অপরিহার্য কারণ প্রতিটি প্রকার অন্য উপায়ে কাজ করে এবং ব্যতিক্রমী চিকিৎসায় সাড়া দেয়। অগ্ন্যাশয়ের ক্যান্সারের প্রায় 93% হল এক্সোক্রাইন টিউমার। অ্যাডেনোকার্সিনোমা অগ্ন্যাশয়ের ক্যান্সারের সবচেয়ে সাধারণ ধরণের। প্রায় 7% অগ্ন্যাশয় টিউমার হল নিউরোএন্ডোক্রাইন টিউমার, যাকে আইলেট সেল টিউমারও বলা হয়। তাদের বৃদ্ধি প্রায়শই এক্সোক্রাইন টিউমারের তুলনায় অনেক ধীর হয়।

ভারতের সেরা অগ্ন্যাশয় ক্যান্সার সার্জন

ভারতের সেরা অগ্ন্যাশয় ক্যান্সার সার্জনদের সাথে রোগীরা কীভাবে ক্যান্সারকে জয় করছেন

যেহেতু ওষুধ, স্বাস্থ্য এবং চিকিত্সার ক্ষেত্রে ভারত নেতৃস্থানীয় দেশগুলির মধ্যে রয়েছে, সেখানে রয়েছে ভারতের সেরা অগ্ন্যাশয় ক্যান্সার সার্জন যা সর্বোত্তম ক্যান্সারের যত্ন প্রদান করে। নৈবেদ্যগুলির উচ্চ মানের সাথে আপস না করে কম খরচে তাদের দ্বারা সেরা প্রতিকার দেওয়া হয়। তারা উল্লেখযোগ্য বিশেষজ্ঞ, এবং ভারতের সেরা অগ্ন্যাশয় ক্যান্সার হাসপাতালে আক্রান্তদের সর্বোত্তম আরাম দেওয়ার পদ্ধতির সাথে, তারা বিপ্লবী এবং নিরাপদ কৌশলগুলি ব্যবহার করে। ভারতের সেরা অগ্ন্যাশয় সার্জন ভারতকে সবচেয়ে পছন্দের করে তোলে এবং প্রতি বছর প্রচুর সংখ্যক মানুষ ভারতে ভ্রমণ করে। ভারতের সেরা অগ্ন্যাশয় ক্যান্সার সার্জনরা সারা বিশ্ব থেকে অনেক রোগীকে সাহায্য করেছেন।

ভারতে অগ্ন্যাশয় ক্যান্সারের চিকিত্সা পাওয়ার সুবিধাগুলি কী কী?

বাস্তবে ভারত একটি সম্পূর্ণ অনন্য গন্তব্য যা আন্তর্জাতিক রোগীদের স্বীকৃতির জন্য আন্তরিকভাবে বিকাশ করছে। এটি শুধুমাত্র একটি ভ্রমণের কেন্দ্র নয়, অগ্ন্যাশয় ক্যান্সার সার্জারির কম খরচের জন্য সবচেয়ে পছন্দের দেশ ভারত। স্বাস্থ্যসেবা সমাধানের অনুসন্ধানের ক্ষেত্রে ভারত শীর্ষে রয়েছে এবং ভারতে অগ্ন্যাশয় ক্যান্সারের চিকিত্সার মতো পদ্ধতিও এর ব্যতিক্রম নয়। যাইহোক, এটি তখনই সম্ভব যখন আন্তর্জাতিক রোগীরা ভারতে অগ্ন্যাশয় ক্যান্সারের চিকিত্সার খরচ একটি উপযুক্ত চিকিৎসা প্রদানকারীর সাথে পরিকল্পনা করে। সারা বিশ্বের লোকেরা ভারতে সর্বোত্তম অগ্ন্যাশয় ক্যান্সারের চিকিত্সার জন্য ভ্রমণ করে, এবং পদ্ধতির নির্ভরযোগ্যতা হিসাবে, অন্যান্য পশ্চিমা দেশগুলিতে যে খরচ দেওয়া হয় তার সমতুল্য খরচ এক-দশমাংশের মতো কমে যায়। অগ্ন্যাশয় ক্যান্সার অস্ত্রোপচারের কম খরচে ভারত অবশ্যই উন্নত এবং অন্যান্য উন্নয়নশীল বৈশ্বিক দেশগুলির খরচের তুলনায় সাশ্রয়ী এবং যুক্তিসঙ্গত। তদুপরি, ভ্রমণ এবং বিভিন্ন খরচ গণনা করার পরেও রোগী তাদের অর্থের 70% সাশ্রয় করে মানসম্পন্ন চিকিত্সা পান। এ কারণেই বিপুল সংখ্যক আন্তর্জাতিক রোগী কম খরচে ভ্রমণ করেন অগ্ন্যাশয় ক্যান্সার সার্জারির খরচ ভারত এবং তারা ভারতে খুব সন্তোষজনক চিকিৎসা পায়।

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা আপনার চিকিৎসা ভ্রমণের মাধ্যমে আপনাকে সহায়তা করবে

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতাকে অনেক শীর্ষ পরিষেবা বিক্রেতাদের মধ্যে গণ্য করা হয় যারা ভারতে কম খরচে স্বাস্থ্যসেবা পরিষেবা দেয়। অগ্রদূতদের স্বাস্থ্যসেবায় কর্মরত পরামর্শদাতারাও বিশ্বব্যাপী আক্রান্তদের জন্য চিকিত্সার প্রক্রিয়াগুলির সাথে সাশ্রয়ী মূল্যে একটি অনন্য পুনরুদ্ধার ছুটিকে একত্রিত করতে রোমাঞ্চিত হতে পারে। দেশের অভ্যন্তরে লাইনে থাকা সেরা পোস্ট-অপারেটিভ কেয়ার দ্রুত পুনরুদ্ধারের নিশ্চয়তা দেয়। অগ্রদূতদের স্বাস্থ্যসেবা আধুনিক যুগের প্রযুক্তির বিধানের সাথে সর্বোত্তম চিকিৎসা পরিষেবা এবং নির্দেশিকা দেয়।

ভারতের সেরা অগ্ন্যাশয় ক্যান্সার সার্জনদের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করতে অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা, ভারতের নং 1 মেডিকেল ট্যুরিজমের সাথে যোগাযোগ করুন +91-9371136499 এ কল করুন অথবা enquiry@forerunnershealthcare.com এ ইমেল করুন

0 comments:

Post a Comment