Monday, July 24, 2023

গ্লোবাল হাসপাতালে চেন্নাইয়ের সেরা অনকোলজি সার্জন: ডাঃ রাজাসুন্দরাম এস এর ব্যতিক্রমী যত্ন

সংক্ষিপ্ত বিবরণ:

ক্যান্সার হল একটি সংক্রমণ যার নির্ণয় এবং চিকিত্সা বন্ধ করা প্রয়োজন। অনেক ধরনের অসুস্থতা রয়েছে যা লক্ষণ ও উপসর্গ সৃষ্টি করে অনেকটা ক্যান্সারের মতো; ফলস্বরূপ, একবারে আপনার স্বাস্থ্য চিকিৎসকের সাথে একযোগে পরীক্ষা করা গুরুত্বপূর্ণ। প্রাথমিক স্তরে একটি ক্যান্সার নির্ণয় প্রায়শই চিকিত্সার জন্য সর্বোত্তম সুযোগের দিকে নিয়ে যায়। ভারতে, পুরুষদের মধ্যে নির্ণয় করা পাঁচটি সবচেয়ে সাধারণ ধরণের ক্যান্সার হল প্রোস্টেট ছাড়াও ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন এবং মলদ্বার, যখন মহিলাদের মধ্যে চিহ্নিত সাধারণ ক্যান্সারগুলি হল স্তন, জরায়ু, কোলন এবং মলদ্বার, ফুসফুস এবং লিভার। বিভিন্ন ধরণের ক্যান্সারের সাথে মোকাবিলা করার জন্য মন, একটি শক্তিশালী ক্লিনিকাল রেকর্ড, উপযুক্ত বোধগম্য ক্ষমতা এবং রোগীর যত্নের জন্য সম্পূর্ণ উত্সর্গের প্রয়োজন।


ক্যান্সারের প্রকারভেদ

চিকিত্সকরা ক্যান্সারগুলিকে সমর্থিত ধরণের মধ্যে বিভক্ত করেন যেখানে এটি উন্নত থেকে শুরু হয়। 4 ধরনের ক্যান্সার হল:

  • কার্সিনোমাস ত্বক বা টিস্যুর মধ্যে শুরু হয় যা অভ্যন্তরীণ অঙ্গ এবং গ্রন্থিগুলির পৃষ্ঠকে আচ্ছাদিত করে। তারা বেশিরভাগ ক্যান্সারের সাধারণ। যেমন কার্সিনোমাগুলির মধ্যে রয়েছে প্রোস্ট্যাটিক অ্যাডেনোকার্সিনোমা, কার্সিনোমা, কার্সিনোমা এবং কোলোরেক্টাল ক্যান্সার।
  • সারকোমা টিস্যুতে শুরু হয় যা ফ্রেমে সহায়তা করে এবং যোগ দেয়। একটি সারকোমা চর্বি, পেশী গ্রুপ, স্নায়ু, টেন্ডন, জয়েন্ট, রক্তনালী, লিম্ফ ভেসেল, তরুণাস্থি বা হাড়ে বৃদ্ধি পেতে পারে।
  • লিউকেমিয়া রক্তের ক্যান্সার হতে পারে। লিউকেমিয়ার চারটি অত্যাবশ্যক প্রকার হল তীব্র লিউকেমিয়া, ক্রমাগত লিউকেমিয়া, তীব্র দীর্ঘস্থায়ী মায়লোসাইটিক লিউকেমিয়া এবং ক্রমাগত মায়লোসাইটিক লিউকেমিয়া।
  • লিম্ফোমা হল ক্যান্সার যা লিম্ফ্যাটিক সিস্টেমের ভিতরে শুরু হয়। 2টি প্রাথমিক ধরণের লিম্ফোমা রয়েছে: হজকিন লিম্ফোমা এবং নন-হজকিন লিম্ফোমা।


ডাঃ রাজসুন্দরাম অনকোলজি সার্জন গ্লোবাল চেন্নাইয়ের সাথে ক্যান্সারকে হারান

বেশিরভাগ ক্যান্সারের মুখোমুখি হলে আপনি উপলব্ধ সবচেয়ে উন্নত যত্ন চান। প্রতিটি ক্যান্সার ভিন্ন, এবং তাই রোগীদের হয়. এটি ডাঃ রাজাসুন্দরাম সিস তার রোগীদের ব্যাপক এবং ব্যক্তিগতকৃত ক্যান্সারের যত্ন প্রদানের জন্য নিবেদিত। সেরা অনকোলজি সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই মিশন হল ভারতে ক্যান্সার রোগীদের এবং তাদের পরিবারকে সর্বোত্তম চিকিৎসা সেবা এবং যত্ন প্রদান করা। ডাঃ রাজাসুন্দরাম এস অত্যন্ত বিশেষায়িত ক্যান্সার বিশেষজ্ঞ যারা একটি সহানুভূতিশীল, রোগী-কেন্দ্রিক, ব্যয়-কার্যকর, এবং সম্প্রদায়-ভিত্তিক পরিবেশে মানসম্পন্ন রোগীর যত্ন প্রদান করেন। সেরা অনকোলজি সার্জন গ্লোবাল হসপিটাল চেন্নাইয়ের সমস্ত ধরণের ক্যান্সারের চিকিৎসায় উল্লেখযোগ্য অভিজ্ঞতা রয়েছে। 


ডাঃ রাজাসুন্দরাম এস আপনাকে ভারতে ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করতে সহায়তা করে

ডাঃ রাজাসুন্দরাম এস হলেন দক্ষিণ ভারতের একজন মর্যাদাপূর্ণ অগ্রগামীর অস্ত্রোপচারের পদ্ধতি যিনি চেন্নাইতে সুন্দরম ক্যান্সার কেন্দ্র স্থাপনের জন্য তার রোগীদের সস্তা খরচে সম্পূর্ণ রোগের চিকিৎসা দেওয়ার কারণ নির্ধারণ করেছিলেন। ল্যাপারোস্কোপিক এবং প্রচলিত ক্যান্সার অস্ত্রোপচার পদ্ধতিতে তার সমৃদ্ধ অভিজ্ঞতার সাথে, সেরা অনকোলজি সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই বিভিন্ন জটিলতার 15,000টিরও বেশি সফল বেশিরভাগ ক্যান্সার সার্জারিতে জড়িত থাকার জন্য গর্বিত। তিনি একজন অনকোসার্জন হিসাবে এখন কেবল তার সহকর্মীদের মধ্যেই নয়, তার রোগীদের মধ্যেও একটি অপ্রতিরোধ্য জনপ্রিয়তা গড়ে তুলেছেন যারা শুধুমাত্র ভারতের স্বতন্ত্র অংশ থেকে নয়, বিশ্বের সর্বত্রই তার কাছে আসেন। ডাঃ রাজাসুন্দরাম এস ক্যান্সারের চিকিৎসা করেন পছন্দের-যত্ন এবং বিপ্লবী কৌশল এবং পদ্ধতির সাথে, অত্যধিক-প্রযুক্তিগত ডায়াগনস্টিক সরঞ্জাম, ফোকাসড রেডিয়েশন প্রতিকার, ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশল এবং নির্ভুল ওষুধের মাধ্যমে নির্ণয় করা চিকিত্সার সাথে। সেরা অনকোলজি সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই আপনার সবচেয়ে বিশ্বস্ত ক্যান্সার যত্ন সহযোগী হতে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি আপনার প্রশ্ন এবং পরামর্শ উত্সাহিত.


কেন ভারতে ভারতে ক্যান্সার সার্জারি পরিষেবা?

ভারতে ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবাগুলি ভারতের সেরা ক্লিনিকাল সংস্থাগুলির মধ্যে একটি যা ভারতে চিকিৎসা চিকিত্সার জন্য বিদেশী অনুসন্ধানের জন্য কম খরচে স্বাস্থ্যসেবা সমাধান সরবরাহ করতে পারে। আমরা আপনাকে বিশ্বমানের ক্লিনিকাল চিকিত্সা এবং পদ্ধতিগুলি অফার করার জন্য সমস্ত প্রচেষ্টা করি তবে অতিরিক্তভাবে নিশ্চিত করি যে আপনি আপনার যত্ন জুড়ে বাড়ির মতো অনুভব করছেন। ভারতে ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবাগুলি ভারতের বিশিষ্ট গোষ্ঠীগুলির মধ্যে রয়েছে যা আপনাকে ডাঃ রাজাসুন্দরম এস-এর সাথে সংযুক্ত করে। কোম্পানির লক্ষ্য হল ভারতে স্বাস্থ্যসেবা এবং সুযোগের চিকিত্সার জন্য সেরা এবং দুর্দান্ত ফলাফল এবং সম্পূর্ণ আতিথেয়তার সাথে সম্পূর্ণ যাত্রার জন্য এক-অরক্ষিত বিকল্প প্রদান করা।

আরওপড়ুন: https://healthtourtoindiafrombangladesh.blogspot.com/2023/04/bangladesh-art-oncology-surgery-dr-rajasundaram-changing-lives-india.html


আমরা আমাদের ভারতীয় এবং সেইসাথে বিদেশী ক্লায়েন্টদের কাছ থেকে প্রশ্নগুলিকে স্বাগত জানাই এবং আমাদের সর্বোত্তম উপায়ে তাদের পরিবেশন করার জন্য উন্মুখ। ইমেইল:- dr.rajasundaram@indiacancersurgerysite.com, কল: +91-9371770341

0 comments:

Post a Comment