Tuesday, July 25, 2023

জীবন পরিবর্তন করা, স্বাস্থ্যের যত্ন নেওয়া: ডাঃ বীণা ভাট, আর্টেমিস হাসপাতালের গাইনোকোলজিস্ট।

সংক্ষিপ্ত বিবরণ:

গাইনোকোলজিকাল সার্জিক্যাল চিকিত্সা ডিম্বাশয়, ফ্যালোপিয়ান টিউব, জরায়ু, যোনি এবং ভালভা সহ মহিলাদের প্রজনন সিস্টেমে অস্ত্রোপচারের ইঙ্গিত দেয়। ন্যূনতম আক্রমণাত্মক গাইনোকোলজিক অস্ত্রোপচার চিকিত্সা বলতে বোঝায় একটি টেলিস্কোপের সাথে যুক্ত কম্পিউটারাইজড ক্যামেরার সাহায্যে সম্পাদিত অস্ত্রোপচার পদ্ধতি যা আপনার পেটে বা আপনার জরায়ুর মাধ্যমে জরায়ু গহ্বরে (হিস্টেরোস্কোপি) এম্বেড করা হয়। রোবোটিক সার্জারি (দা ভিঞ্চি® রোবট ব্যবহার করে) হল এক ধরনের ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার।

নিয়মিতভাবে সম্পাদিত অস্ত্রোপচার পদ্ধতির ধরন:

• এন্ডোমেট্রিওসিসের ল্যাপারোস্কোপিক অপসারণ

• ডায়াগনস্টিক ল্যাপারোস্কোপি

• ল্যাপারোস্কোপিক ডিম্বাশয়ের সিস্ট অপসারণ

• ল্যাপারোস্কোপিক ডিম্বাশয় এবং ফ্যালোপিয়ান টিউব অপসারণ

• এন্ডোমেট্রিয়াল অ্যাবলেশন

• জরায়ু ফাইব্রয়েড বা এন্ডোমেট্রিয়াল পলিপের হিস্টেরোস্কোপিক অপসারণ



বিশেষজ্ঞ, ভারতে ডাঃ বীনা ভাটের দ্বারা রোগী-কেন্দ্রিক স্ত্রীরোগ সংক্রান্ত যত্ন

আপনি চান আপনার OB/GYN ডাক্তার আপনার সারাজীবন আপনার জন্য থাকবেন, বিশেষ করে যখন স্ত্রীরোগ সংক্রান্ত যত্নের কথা আসে। আপনি যখন ডঃ বীনা ভাটকে বেছে নেবেন, তখন আপনি আত্মবিশ্বাস রাখতে পারেন যে আপনার উদ্বেগ যাই থাকুক না কেন, তিনি ক্রমাগত আপনার প্রয়োজনকে প্রথমে রাখবেন। হার ভিনা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হসপিটাল গুরগাঁও সর্বত্র মহিলাদের জন্য স্বাস্থ্যসেবা উন্নত করতে কাজ করে, ক্লিনিকাল অনুশীলনের জন্য মান নির্ধারণ করে এবং বিশ্বব্যাপী মহিলাদের স্বাস্থ্যসেবার জন্য সমর্থন করে। তিনি মহিলাদের স্বাস্থ্য পরিষেবার সম্পূর্ণ পরিসর প্রদান করেন, আপনার উদ্বেগ যাই থাকুক না কেন, ডঃ বীণা ভাট আপনার জীবনের প্রতিটি পর্যায়ে ব্যতিক্রমী ক্লিনিকাল যত্ন প্রদান করেন। কিন্তু ক্লিনিকাল উৎকর্ষের মানে কিছুই নয় যদি তা সহানুভূতি না থাকে। ডাঃ বীণা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল গুরগাঁও উভয়ই প্রসব করেন। তিনি বুঝতে পারেন যে প্রতিটি রোগীর ব্যক্তিগত এবং অনন্য উদ্বেগ রয়েছে। এই কারণেই তিনি তার রোগীদের - এবং তাদের কাছের লোকদের - যত্নে সক্রিয় অংশগ্রহণ করতে উত্সাহিত করেন এবং ডাঃ বীণা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল গুরগাঁও প্রতিটি পরিবারের সাথে তাদের প্রয়োজন মেটাতে কাজ করে৷ ডাঃ বীণা ভাট ভারতের সবচেয়ে বিখ্যাত গাইনোকোলজিস্ট এবং প্রসূতি বিশেষজ্ঞ রোগীরা তার অগ্রাধিকার এবং তাদের চাহিদা সমর্থন করা তার প্রাথমিক লক্ষ্যগুলির মধ্যে একটি।

ডঃ বীণা ভাটের সাথে আপনার মাতৃত্ব লালন করুন

ডাঃ বীণা ভাট সুস্থ ও সুখী জীবনের আশা নিয়ে সেবা করার প্রতিশ্রুতি দিয়ে এক নিবেদিত ইউনিট হিসাবে প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞদের একত্রিত করেছেন। ডাঃ বীণা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল গুরগাঁও একটি সবচেয়ে দরকারী পুনরুদ্ধারের পরিবেশ অফার করে যা যত্নশীল মানসিকভাবে সহায়ক, গার্হস্থ্য-সদৃশ পরিবেশ প্রদান করে, যেখানে রোগীরা আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও-এ সবচেয়ে ভালো মানের যত্ন এবং আরাম অনুভব করে। তিনি এক ছাদের নীচে সমস্ত মহিলাদের প্রয়োজন মেটানো নিশ্চিত করতে বিভিন্ন ধরনের গাইনোকোলজিকাল পরিষেবা যেমন সার্জারি, স্ক্রীনিং, প্রতিরোধ, পরিবার পরিকল্পনা, ইউরো গাইনোকোলজি এবং আরও অনেক কিছু অফার করেন।

ডাঃ বীণা ভাট পরিকল্পিত এবং জরুরী মূল্যায়ন, ডায়াগনস্টিকস এবং প্রয়োজনে সার্জারি সহ চিকিত্সার জন্য সম্পূর্ণ পরিসরে স্ত্রীরোগ সংক্রান্ত পরিষেবা প্রদান করেন। ডাঃ বীণা ভাট গাইনোকোলজিস্ট আর্টেমিস হাসপাতাল গুরগাঁও ভারতে গাইনোকোলজিকাল যত্নের একটি প্রধান প্রদানকারী। অভিজ্ঞ কর্মীদের এবং অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে, ডাঃ বীণা ভাট তার রোগীদের বিভিন্ন চিকিৎসার প্রয়োজন মেটাতে প্রস্তুত।

ভারতীয় মেডগুরু পরামর্শক সুবিধা

একটি চিকিৎসা ভ্রমণ সুবিধা প্রদানকারী সংস্থা, ভারতীয় মেডগুরু পরামর্শদাতা ভারতকে চিকিৎসা ভ্রমণের গন্তব্য হিসাবে প্রচার করতে বেছে নিয়েছে কারণ আমরা ভারতের বাইরে নয় বরং ভারতে সেই মূল্যে আপনি যে মূল্য এবং ক্লিনিকাল যত্নের প্রকৃতি পান তা সত্যিই অতুলনীয়। আমাদের উদ্দেশ্য হল বিশ্বজুড়ে ব্যক্তিদের জন্য যথাসম্ভব যুক্তিসঙ্গত চমৎকার মেডিক্যাল চিকিত্সা করা কারণ আমরা স্বীকার করি যে প্রত্যেকেই একটি অভিজাত ক্লিনিকাল যত্নের যোগ্য। আমরা তাদের ভ্রমণ করতে, ভারতের নেতৃস্থানীয় হাসপাতালে চিকিৎসা নিতে সাহায্য করি এবং তাদের চিকিৎসা সফরের প্রতিটি ধাপে প্রচুর অর্থ সাশ্রয় করি এবং ফলস্বরূপ উচ্চ মানের চিকিৎসা কম ব্যয়বহুল করা হয়। আমাদের দলের প্রতিটি সদস্য উষ্ণ, সদয়, যোগাযোগযোগ্য এবং আপনার প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সর্বদা উপস্থিত।

সাশ্রয়ী মূল্যের এবং সফল লিম্ফোমা চিকিত্সার জন্য ভারতে ভ্রমণের পরিকল্পনা করুন। কম খরচে অস্ত্রোপচারের জন্য ভারতীয় মেড গুরু পরামর্শদাতাদের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করুন +919370586696 কল করুন বা contact@indianmedguru.com এ আমাদের ইমেল করুন।

0 comments:

Post a Comment