Friday, October 12, 2018

বাংলাদেশ রোগীর প্রিয় অধ্যাপক ড। অনিল ভান ভারতের শ্রেষ্ঠ কার্ডিয়াক সার্জন



সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিয়াক অস্ত্রোপচার পদ্ধতি এক শতাব্দীর পুরানো অর্ধেকের বেশি, এবং কার্ডিয়াক সার্জনগুলি প্রায়শই দ্রুত পরিবর্তিত হয়। উদ্ভাবন তাদের হলমার্ক হয়েছে, এবং অনেক বছর ধরে কার্ডিয়াক সার্জন এর মাধ্যমে আধুনিক প্রযুক্তির আধুনিক প্রযুক্তির কথা বিবেচনা করা অনেক বেশি অনুপ্রেরণাজনক। কার্ডিয়াক অস্ত্রোপচার পদ্ধতির চেতনা এবং জটিলতা সর্বাধিক বিভিন্ন বৈশিষ্ট্যের উপর শ্রেষ্ঠত্ব দাবি করে। একজন প্রভাবিত ব্যক্তির এমন একটি অসুস্থতা থাকতে পারে যার মধ্যে এক বা সমস্ত উপাদান রয়েছে, এবং এই ক্ষেত্রে সংশ্লিষ্ট সাবস্পেসটিটি প্রবেশ করে।

অ্যানাল ভ্যানের সাথে কার্ডিয়াক অস্ত্রোপচারের সর্বশেষ অগ্রগতি উপভোগ করুন

আপনি যখন হার্ট সার্জিকাল চিকিত্সা চান, আপনি বিশেষজ্ঞদের কাছ থেকে অভিজ্ঞতার সর্বোত্তম সম্ভাব্য যত্ন চান, এবং তাদের মধ্যে অনেক বছরের অভিজ্ঞতা এবং এক সমবেদনাময় পরিবেশ। এখানে অধ্যাপক ড। অনিল ভান গুড়গাঁওতে সেরা কার্ডিয়াক সার্জনের সাথে যাদের অন্তত আক্রমণকারী হার্ট সার্জারি, খোলা হৃদয় পদ্ধতি সমন্বয় এবং হৃদয়ের অনেক জটিল অস্ত্রোপচার পদ্ধতি রয়েছে। তিনি হার্ট ও ভাস্কুলার রোগ, উন্নয়নশীল কৌশল এবং চিকিত্সা যে বিশ্বব্যাপী কার্ডিয়াক যত্ন মান নির্ধারণ করা হয় যুদ্ধের সামনে লাইন। ডাঃ ভান সবচেয়ে বেশি খোঁজাখুশি কার্ডিয়াক সার্জন হয়ে উঠেছেন, শুধু ভারতীয় ভ্রমণকারীরা নয়, কিন্তু বিদেশী আমেরিকানরা এবং কানাডিয়ানরাও মূল্যে কম মূল্যের মানের মানের চিকিৎসা পেতে চাইছেন।

অনিল ভান আপনাকে প্রাপ্য সেরা কার্ডিয়াক চিকিত্সা প্রদান করে

ভারতে কার্ডিওলজিস্ট অনিল ভান হৃদরোগ ও তেজস্ক্রিয় রোগের জন্য পরামর্শ ও চিকিত্সা সেবা প্রদান করে এবং উচ্চ মানের মানের রোগীর যত্নের প্রতি তাঁর অঙ্গীকারের উপর গর্বিত। তিনি সর্বাধিক সফল সার্জারিগুলিতে বিশেষজ্ঞের শীর্ষ মানের গুণমান এবং সর্বাধিক সফল রোগীর ফলাফল অর্জনের জন্য শিল্প প্রযুক্তি ব্যবহার করেন। তিনি হার্ট হিটিং (বাইপাস মেশিন ব্যবহার না করে) এর 95% তার বাইপাস অস্ত্রোপচার করেন, কোন মৃত্যুর সঙ্গে। এটি রোগীদের জন্য নির্দিষ্ট নিরাপদ হতে পারে যারা কিছু নির্দিষ্ট মান পূরণ করে এবং অতিরিক্তভাবে রক্ত ​​সঞ্চালনের প্রয়োজন হ্রাস করে। যুক্তরাষ্ট্রে বাইপাস সার্জারিগুলির মাত্র ২0 থেকে 25 শতাংশ তার অভিজ্ঞতা এবং দক্ষতার একটি নিয়মাবলী সঞ্চালিত হয়। তিনি ক্লিনিকাল জরুরী অবস্থা, বিশেষ করে জটিল অটোরিক বিচ্ছেদকে পরিচালনা করার জন্য বিশেষভাবে অভিযুক্ত, এবং বিশ্বের সকল অংশে রোগীদের গ্রহণ করেন, যারা উদ্বায়ী পদ্ধতির প্রয়োজন বোধ করেন। জটিল মহাজাগতিক অস্ত্রোপচারে তাঁর বিশেষ দক্ষতা রয়েছে এবং গুগগাডের মেডান্ত হাসপাতালের অর্টিক খিলানের প্রথম সংকর পরিপূরক মেরামত করেছিলেন। এই জটিল সার্জারি একটি চমৎকার বেঁচে থাকার হার আছে। তিনি জাতীয়ভাবে তার হৃদযন্ত্রের যত্নের জন্য পরিচিত, যার মধ্যে 99 শতাংশ কোরিনারি ধমনী বাইপাস গ্রাফটিংয়ের জন্য বেঁচে থাকার হার অন্তর্ভুক্ত।

অনিল ভান স্বেচ্ছাসেবক পুনরুদ্ধারের জন্য সেরা কার্ডিয়াক চিকিত্সা পদ্ধতির উপর emphases

ড। আনিল ভান, ভাইস চেয়ারম্যান কার্ডিয়াক সার্জারি হার্ট ইনস্টিটিউট মেডেন্ট হাসপাতাল, গুরুগরাম, ভারত, আধুনিক প্রযুক্তির সাথে উন্নত শল্যচিকিৎসার কৌশলগুলি কীভাবে ব্যবহার করে সেগুলি উচ্চ নির্ভুলতা এবং নিরাপত্তার সাথে পূর্বে অপ্রয়োজনীয়, সংবেদনশীল পদ্ধতির সঞ্চালনের অনুমতি দেয়। তিনি সাবধানে প্রতিটি রোগীর মূল্যায়ন এবং প্রতিটি ব্যক্তির জন্য শুধুমাত্র সবচেয়ে টেকসই এবং কার্যকর সমাধান প্রস্তাব। তার ফলাফল দেশের সেরা মধ্যে হয়। প্রায় 80% কার্ডিয়াক অস্ত্রোপচার-সবচেয়ে জটিল পদ্ধতি সহ রক্ত ​​সঞ্চালনের ব্যবহার না করেই সঞ্চালিত হয়। রক্তহীন সার্জারি সংক্রমণ-যুক্ত ঝুঁকি হ্রাস করে এবং অস্ত্রোপচারের জন্য একটি সূক্ষ্ম পদ্ধতির প্রয়োজন যা তার ক্রমাগত চমৎকার ফলাফলগুলিতে আরও অবদান রাখে।

কেন ভারত কার্ডিয়াক সার্জারি সেবা বেছে নিন?

ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা প্রতিদিন নতুন আকার গ্রহণ করছে এবং আপনার পরামর্শ, নির্ণয়ের জন্য এবং আরও আরামদায়ক পরিদর্শন করার জন্য আমরা সর্বদা নতুন পরিষেবা এবং প্রযুক্তি দিয়ে আপ টু ডেট। ভারতে শীর্ষ চিকিৎসা প্রদানকারী হিসাবে আমরা আপনাকে সর্বোত্তম চিকিৎসা সহায়তা এবং আতিথেয়তা পরিষেবা সরবরাহ করি। আমরা আমাদের esteemed রোগীদের প্রত্যাশা অতিক্রম যে মানের এবং জেনুইন চিকিৎসা সমাধান জন্য কাজ। আমরা রোগীদের এবং বিশ্বব্যাপী হাসপাতাল ও চিকিৎসা চিকিৎসকদের মধ্যে একটি শক্তিশালী সংযোগ স্থাপনের জন্য কাজ করি। আপনার বিশ্বাস আমাদের শক্তি।

আরো তথ্যের জন্য, এবং একটি পরামর্শ সময়সূচী,
কল করুন +91 - 9765025331 বা
এ আমাদের লিখুন
ইমেইল আইডি dr.anilbhan@indiacardiacsurgerysite.com

0 comments:

Post a Comment