Monday, October 15, 2018

ড। এস করুনারাকন, বিশেষজ্ঞ, ব্যক্তিগতকৃত স্পাইনার কেয়ার পেতে বাংলাদেশ রোগীর কাছে সর্বোত্তম চিকিৎসা প্রদান করে...

ডাঃ এস করুণকরন ড

ডাঃ এস করুণকরন ড। 22 বছর অভিজ্ঞতার সাথে একটি পরামর্শদাতা মেরুদণ্ড অস্থির চিকিত্সা সার্জন হয়। বর্তমানে তিনি ইনস্টিটিউট অফ অ্যাডভান্সড স্পাইন সার্ভিসেসের পরিচালক, গ্লেনেগ্লস গ্লোবাল হাসপাতাল, চেন্নাই। তিনি প্রায় 75,000 রোগীকে ঘাড় এবং পিঠের ব্যথা থেকে উপশম পেতে সাহায্য করেছেন এবং তাদের জীবনে যে পরিপূর্ণ পরিশ্রম ঘটেছে সেটি তিনি দেখেছেন যে, তাদের জীবন দীর্ঘস্থায়ী ব্যথা দ্বারা সীমাবদ্ধ নয়। গ্লোবাল হাসপাতাল চেন্নাই ইন্ডিয়ায় সেরা মেরুদণ্ড সার্জন ডা। করুনারাকন তামিলনাড়ুতে ডিস্ক প্রোলপেশনের জন্য অ্যানেস্থেশিয়ার অধীনে পেরেকটিনিয়ান এন্ডোস্কোপিক লুম্বার ডিসসেক্টমিটিতে একজন অগ্রগামী এবং এটি প্রথম ব্যক্তি যিনি কটিদেশীয় খালের স্টেনোসিস-কী গর্ত মেরুদণ্ড অস্ত্রোপচারের স্থানীয় অবেদন রোগের জন্য স্পেস-ইন্টার্পিনস ইমপ্লান্ট ব্যবহার করেছিলেন।


সাফল্যের হার ড। এস করণকরন

যদি আপনি বা একজন প্রিয় মেরুদণ্ড সার্জারির বেনিফিট এবং ফলাফলগুলি মূল্যায়ন করেন তবে আপনি মেরুদণ্ড অস্ত্রোপচারের সাফল্যের হার সম্পর্কিত তথ্য অন্বেষণ করতে আগ্রহী হতে পারেন। ডাঃ এস করুণকরন ড। বিশ্বব্যাপী প্ল্যাটফর্মের বিশ্বব্যাপী সাইন চিকিত্সা সরবরাহকারীদের মধ্যে অবস্থানরত ২0 বছরের সফলতার সাথে মেরুদণ্ড অস্ত্রোপচার ব্যাপকভাবে সম্পাদন করা হয়েছে, তিনি সার্জন অন্যান্য মেরুদণ্ড সার্জনদের সাহায্যের জন্য আহ্বান জানান কারণ তিনি সবচেয়ে জটিল এবং কঠিন ক্ষেত্রে চিকিত্সা করেন। যদি ডাঃ এস করণকরন। মেরুদণ্ড অস্ত্রোপচারের সুপারিশ করে তিনি আপনাকে সর্বনিম্ন খরচে সেরা প্রমাণ-ভিত্তিক চিকিত্সা পান তা নিশ্চিত করে। যদিও তার দ্বারা প্রদত্ত সাফল্যের হার 98% এর চেয়েও বেশি, তার রোগীদের সাধারণত অস্ত্রোপচারের ফলাফলের সাথে সন্তুষ্ট। সুতরাং, কম খরচে তাদের নিরাময়ের জন্য গ্লোবাল হাসপাতাল চেন্নাই ইন্ডিয়ায় সেরা মেরুদণ্ড সার্জনকে বেশ কয়েকজন রোগী মুগ্ধ করছে।

আপনি কেন এস এস করণকরনকে বিশ্বাস করেন?

যখন আপনি মেরুদণ্ড বা মেরুদণ্ডের অস্ত্রোপচারের মাধ্যমে অস্ত্রোপচারের মাধ্যমে যান, তখন পরিবারকে সর্বদাই আত্মবিশ্বাস এবং বিশ্বাস রাখতে হবে যে আপনি সর্বত্র সর্বোত্তম ক্লাসের যত্ন পাবেন। ডা। এস করুণকরন সচেতন আছেন যে আশঙ্কা, উত্তেজনা এবং উদ্বেগ স্বাভাবিক এবং আপনার এবং আপনার পরিবারের সাথে সম্পূর্ণ, সহানুভূতিশীল মেরুদন্ডের যত্ন প্রদানের জন্য কাজ করে। প্রতি বছর, শত শত রোগী ইউকে, আমেরিকা, নাইজেরিয়া, উগান্ডা এবং অন্যান্য আফ্রিকান দেশগুলিতে প্রতিবেশী দেশগুলি এবং দেশগুলি থেকে চমৎকার মেরুদণ্ড চিকিত্সা গ্রহণ করে যা সর্বোত্তম অভিজ্ঞতা নিশ্চিত করে। তিনি বিশেষজ্ঞ মেরুদণ্ড বিশেষজ্ঞদের অন্তর্ভুক্ত এবং ডায়গনিস্টিক এবং চিকিত্সার জন্য সর্বশেষ চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করে। তিনি পেডিক্যাল স্ক্রু মেশিন, মেরুদন্ডের ফিক্সেশন সিস্টেম, ইন্টার-শরীরের খাঁচা, স্পেসার, প্লেট, স্ক্রু ইত্যাদি সহ বর্তমান ইমপ্লান্ট ব্যবহার করেন। ভারতে তার সর্বশেষ কিন্তু সেরা মেরুদণ্ড অস্ত্রোপচার পদ্ধতির সাথে তিনি সম্পূর্ণভাবে মেরুদণ্ডের রোগ এবং অসুস্থতার প্রতিটি ফর্মকে দূর করে ত্বরান্বিত করে। । তিনি আপনার মেরুদণ্ড সংক্রান্ত সব সমস্যার একটি সম্পূর্ণ, সৎ এবং এক স্টপ সমাধান প্রদান একটি মিশন আছে। তিনি সার্জারি বিক্রি করেন না এবং যতক্ষণ না তার উপসংহারে অন্য কোনও পছন্দ নেই। তার মতামত সে তার আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুকে যা দেবে তার অনুরূপ এবং তাই সে চায় যে আপনি তার পরিবারের অংশ হতে চান।

ভারতে মেরুদণ্ড অস্ত্রোপচারের জন্য কেন আপনি মেরুদণ্ড এবং নিউরো সার্জারি সার্ভিস ভারত বেছে নেবেন?

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবাতে ভারত নিউরোলজি এবং মেরুদণ্ড রোগ বিশেষ যত্ন এবং বিশেষজ্ঞ সার্জন সঙ্গে চিকিত্সা করা হয়। আপনার রোগের সঠিক সমাধান দেওয়ার জন্য বিখ্যাত এবং শীর্ষ ডক্সগুলি আমাদের সাথে সংযুক্ত। এর আগে আপনার যাত্রার ভেতরে ভর্তি হওয়া আপনার ডাক্তার এবং মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ভারত কেস ম্যানেজার আপনাকে গাইড করবে এবং আপনার সম্পূর্ণ চিকিত্সা বিবরণ এবং বিভিন্ন প্রাসঙ্গিক তথ্য সংক্ষেপ করবে। স্নায়ুবিজ্ঞান এবং মেরুদণ্ড চিকিত্সার জন্য জরুরী মনোযোগ এবং সঠিক যত্নের আহ্বান জানানো হয়, সুতরাং ভারতের আমাদের ডাক্তারদের আপনার জন্য সফল এবং যথাযথ চিকিত্সার অবসান ঘটাতে যথেষ্ট বুদ্ধি ও অভিজ্ঞতা রয়েছে। আমরা চিকিৎসা পর্যটকদের সেরা ডাক্তার খুঁজে পেতে এবং আপনার সময়সূচী এবং রিজার্ভেশনের সমস্ত পরিচালনা করতে সহায়তা করি! মেরুদণ্ড এবং নিউরো সার্জারি সেবা ভারত প্যাকেজগুলির মধ্যে রয়েছে বিশ্বের সাতটি আশ্চর্যের এক দিনের সফর - তাজমহল! চিকিত্সা পেতে এবং অন্বেষণ পেতে!

অনলাইনে এসপি করুণকরনের নিয়োগ!

+91 - 9325887033 এ আমাদের কল করুন

Email Id: dr.karunakaran@spineandneurosurgeryhospitalindia.com


দেখুন: https://www.spineandneurosurgeryhospitalindia.com/global-hospital/doctors/dr-s-karunakaran/

0 comments:

Post a Comment