Friday, October 5, 2018

ড। কে শ্রীধার বাংলাদেশ রোগীর সেরা নিউরো সার্জারি সরবরাহ করেছেন

সংক্ষিপ্ত বিবরণ:

মস্তিষ্ক সার্জারি হিসাবে আরো মানুষ নিউরোসার্গারি বিবেচনা করে - তবে এটি আরও অনেক কিছু! এটি হ'ল রোগীদের রোগ নির্ণয় এবং চিকিত্সা, মস্তিষ্কের রোগ / রোগের রোগ, মেরুদন্ডী মেরুদণ্ড এবং মেরুদণ্ডের কলাম এবং শরীরের সমস্ত উপাদানগুলির মধ্যে পেরিফেরাল স্নায়ু সম্পর্কিত চিকিত্সামূলক বৈশিষ্ট্য। নিউরোসার্গিকাল যত্নের অনন্যতা প্রাপ্তবয়স্ক ও শিশুোগী উভয় রোগীদের অন্তর্ভুক্ত। আঘাত বা রোগের প্রকৃতির উপর কাঠামোগত একটি স্নায়ু সার্জন অস্ত্রোপচার এবং / অথবা অ অস্ত্রোপচারের যত্নও সরবরাহ করতে পারে।



ভারতে শ্রেষ্ঠত্ব নিউরোসার্গারির জন্য আপনার সহযোগী ডাঃ কে শ্রীধর

বিংশ শতাব্দীর জন্য, ভারতে সেরা নিউরো সার্জন ডাঃ কে শ্রীধর তার প্রাপ্তবয়স্ক ও শিশুোগের রোগীদের সম্পূর্ণ স্নায়ুসংক্রান্ত অস্ত্রোপচারের সমস্যার বিস্তৃত, সাবধান, এবং সমবেদনামূলক চিকিৎসা প্রদান করেছেন।
• তিনি নিউরোসার্জারিতে সেরা ফলাফল অর্জন করতে অঙ্গীকারবদ্ধ।
• তিনি বিভিন্ন ক্ষেত্রে নিউরোলজিক্যাল সমস্যাগুলির জন্য চিকিত্সার এবং নতুন পদ্ধতির আবিষ্কারের ক্ষেত্রে তাদের ক্ষেত্রে নেতৃত্ব দেন, যেমন: পার্কিনসন্স রোগ, ব্রেইন টিউমার, ব্র্যাচিয়াল প্লেক্সাস পলসী, পিটিউটিরি ডিসঅর্ডারস এবং স্কোলিওসিস।
• তিনি অ্যানোরিয়াসগুলির জন্য সর্বনিম্ন আক্রমণকারী চিকিত্সা সরবরাহকারী সেরা প্রযুক্তি এবং দক্ষতা অর্জনের জন্য পরিচিত।
• তিনি রোবোটিক্স প্রযুক্তির ব্যবহার করে সর্বনিম্ন আক্রমণকারী মেরুদণ্ড সংমিশ্রণ করার জন্য ভারতে প্রথম নিউরোওরোগানগুলির মধ্যে একজন ছিলেন। তিনি মস্তিষ্ক এবং মেরুদন্ডের কোষে সর্বনিম্ন আক্রমণকারী কৌশল অগ্রগতি চালিয়ে যাচ্ছেন এবং নিউরোসার্গিক্যাল পদ্ধতির জন্য প্রযুক্তির অগ্রদূত।

ডাঃ কে শ্রীধার ভারতের একজন অভিজাত মেরুদণ্ড এবং নিউরো সার্জন

বিশ্বমানের মাধ্যমে, রোগী-নিবদ্ধ যত্ন; উদ্ভাবনী ক্লিনিকাল এবং পরীক্ষাগার গবেষণা; এবং বিশেষ একাডেমিক প্রশিক্ষণ, চেন্নাইয়ে বিশ্বব্যাপী হাসপাতালের সেরা নিউরোসার্জি সার্জন ডা। কে শ্রীধর ক্র্যানিয়াল এবং মেরুদন্ডী রোগ এবং রোগের রোগীদের সম্পূর্ণ স্নায়ু বিশেষজ্ঞ বিশেষজ্ঞ সরবরাহ করেন। তিনি সেরিব্রোভস্কুলার, মেরুদন্ডী, কার্যকরী, আঘাতমূলক, টিউমার এবং পেডিয়াট্রিক নিউরোসার্জি সহ পরিষেবাগুলির একটি অ্যারে সরবরাহ করে। তিনি অভিজ্ঞতা ব্যবহার জটিল জটিল নিউরো-অস্ত্রোপচার সমস্যা জন্য বিকল্প এবং উত্তর প্রদান বিশেষজ্ঞ। ঐতিহ্য ও উদ্ভাবন মিশ্রন, তিনি একটি প্রিমিয়ার স্নায়ুবিজ্ঞান শিক্ষাগত শ্রেষ্ঠত্ব, অত্যাধুনিক গবেষণা এবং দক্ষ, সহানুভূতিশীল রোগীর যত্ন উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়। চেন্নাইয়ের বিশ্ব হাসপাতালের সেরা মেরুদণ্ড সার্জন ডাঃ কে শ্রীধর তাদের রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রদানের জন্য উৎসর্গ করেছেন; অপারেটিভ এবং অ-অপারেটিভ চিকিত্সার উভয় পদ্ধতি সহ। তিনি ব্যাপক মেরুদণ্ড যত্ন একটি দলের পদ্ধতির উপর চাপ এবং চেন্নাই গ্লোবাল হাসপাতালে সব উপলব্ধ recourses ব্যবহার করে

কে কে শ্রীধর ভারতের একটি স্বীকৃত শীর্ষ স্নায়ুবিজ্ঞান

ড। কে। শ্রীধরের রোগীদের অভিজ্ঞতা, সমবেদনা এবং উৎকর্ষতার সাথে নিউরো সার্জারি এবং মেরুদণ্ড সার্জারিতে অযৌক্তিক অত্যাধুনিক যত্ন গ্রহণ করে। যারা তার কাছে আসে তাদের প্রত্যেক রোগী অবিলম্বে স্নায়ু ও মেরুদণ্ড সার্জারি উভয় প্রথাগত প্রশিক্ষণ সঙ্গে সার্জন দ্বারা মূল্যায়ন করা হয়। যদি প্রয়োজন হয়, জটিলতার কোন স্তর মেরুদণ্ড অস্ত্রোপচার চিকিত্সা সময়মত ফ্যাশন সম্পন্ন করা যাবে। অপারেটিং চিকিত্সা অন্তর্ভুক্ত: অন্তত আক্রমণকারী অস্ত্রোপচার চিকিত্সা, রুটিন মেরুদণ্ড, জটিল মেরুদণ্ড, সংশোধন, বিকৃতি এবং টিউমার অস্ত্রোপচার পদ্ধতি। তার লক্ষ্যটি তার রোগীদের কাছে চমৎকার স্নায়ুতন্ত্রের যত্ন প্রদান করা এবং তাদের অনুশীলনের সাথে ইতিবাচক অভিজ্ঞতা প্রদান করা। তার দল তার রোগীদের এবং তাদের পরিবারের সাথে খোলা, সরাসরি এবং সহায়ক যোগাযোগের সাথে ব্যতিক্রমী যত্ন ও সেবা প্রদানের চেষ্টা করে।

কেন মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত নির্বাচন?

মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত স্বীকৃতি দেয় যে আন্তর্জাতিক রোগীদের বিশেষ প্রয়োজন এবং প্রয়োজনীয়তা রয়েছে। একটি অত্যন্ত বিশেষ পরিষেবা প্রদান করার জন্য, মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত বিশ্বমানের মানের সিমलेस রোগীর সেবা প্রদান করে। বিমানবন্দরে আমাদের শুভেচ্ছা, আপনার নিবন্ধীকরণ এবং স্রাবের উষ্ণতা থেকে, আমরা অভূতপূর্ব পরিষেবা তৈরি করেছি। আমাদের অগ্রাধিকার শীর্ষ যত্ন প্রদান করার সময় পরম সম্মান সঙ্গে আপনার মোকাবেলা করা হয়।
আমরা আপনার নিউরোলজি প্রদানকারীর পদে অনেক পছন্দ আছে উপলব্ধি; যাইহোক, আমরা বিশ্বাস করি যে আমরা আমাদের স্বতন্ত্র যত্ন দ্বারা অন্যদের থেকে নিজেদের পার্থক্য করি। আমরা গার্হস্থ্য এবং আন্তর্জাতিক রোগীদের মধ্যে কোন মূল্য বৈষম্য সঙ্গে সব স্নায়ু চিকিত্সার জন্য সর্বনিম্ন মূল্য গ্যারান্টি।

আরও তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
আপনি সরাসরি আমাদের সাথে কথা বলতে চান, 

তাহলে আমাদের কল করুন  +91 - 9325887033।

ইমেল আইডি এ অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট নিয়োগdr.ksridhar@spineandneurosurgeryhospitalindia.com

ওয়েবসাইট দেখুন: https://www.spineandneurosurgeryhospitalindia.com/global-hospital/doctors/dr-k-sridhar/

0 comments:

Post a Comment