Thursday, October 11, 2018

ভারতে বেস্ট কার্ডিয়াক সার্জন ডাঃ সুরেশ জোশী বাংলাদেশ রোগীর কাছে কার্ডিয়াক সার্জারি প্রদান করেন

মোবাইল নম্বর + 91-9370586696 এর মাধ্যমে মুম্বাইয়ের ওয়াকহার্ড হাসপাতালের সেরা কার্ডিওথোরাসিক সার্জন ডা। সুরেশ জোশী, সঙ্গে অনলাইন সাক্ষাৎকার।

ভারতে শ্রেষ্ঠ কার্ডিয়াক সার্জন ডাঃ সুরেশ জোশী। অন্তর্মুখী আক্রমণকারী হার্ট সার্জারি যখন একটি ছোট অপারেশনের মাধ্যমে হৃদয়তে বা অভ্যন্তরে একটি প্রচলিত ক্রিয়াকলাপ সঞ্চালিত হয়। সার্জন কখনও কখনও বিশেষ যন্ত্র ব্যবহার করে। সার্জন ব্রেস্টবোন মাধ্যমে কাটা না। বরং, তারা পাঁজরের মধ্যে সঞ্চালন করে, যা অনেক লোকের জন্য কম ব্যথা এবং দ্রুত পুনরুদ্ধারের কারণ হতে পারে। ন্যূনতম আক্রমণকারী অস্ত্রোপচারের অপারেশনে, আপনার হার্ট হেলথ কেয়ার প্রদানকারীরও আপনার হৃদয়ের কিছু অংশ ওপেন-হার্ট অস্ত্রোপচার পদ্ধতির তুলনায় উচ্চতর দৃষ্টিভঙ্গি থাকতে পারে। অন্তত আক্রমণকারী হৃদয় অস্ত্রোপচার চিকিত্সা বিভিন্ন হার্ট অবস্থার মোকাবেলা করতে সম্পাদিত করা যেতে পারে।

ভারতে সেরা কার্ডিওভাসকুলার থোরাসিক সার্জন ডাঃ সুরেশ জোশী যার দক্ষতা আপনি বিশ্বাস করতে পারেন

ওয়াকারহাট হাসপাতালে মুম্বাইয়ের কার্ডিয়াক সার্জন ডা। সুরেশ জোশী আজকের সর্বনিম্ন আক্রমণাত্মক পদ্ধতির সম্পূর্ণ পরিসীমা সরবরাহ করেন এবং তার ক্ষেত্রে নেতা হিসাবে স্বীকৃত হন। অনেক রোগী দ্রুত এবং আরও আরামদায়কভাবে তাদের স্বাস্থ্য পুনরুদ্ধার করতে সাহায্য করে 1400 টিরও বেশি সংখ্যক অন্তর্মুখী কার্ডিয়াক অপারেশন করেছেন। তিনি মেডিক্যাল শ্রেষ্ঠত্বের জন্য শীর্ষ 10 টি কার্ডিয়াক সার্জনের মধ্যে আছেন এবং ভারতের 99 ভাগেরও বেশি ডাঃ সুরেশ জোশি সাফল্যের হারে ভারতের খোলা হার্ট সার্জারি প্রোগ্রামের মধ্যে সর্বনিম্ন করণীয় ধমনী বাইপাস দুর্ভোগের অস্ত্রোপচারের সর্বনিম্ন মৃত্যুহার রয়েছে। তিনি রক্তাক্ত সার্জারি এবং কার্ডিওভাসকুলার এবং endovascular চিকিত্সার জন্য একটি নেতৃস্থানীয় সার্জন একটি আন্তর্জাতিক স্বীকৃত নেতা। প্রাপ্তবয়স্ক ও শিশু নির্যাতনের উভয় ক্ষেত্রে সফল কার্ডিওথোরাসিক অস্ত্রোপচারের তার দীর্ঘ ইতিহাস রয়েছে। আমাদের দীর্ঘ সমৃদ্ধ কার্ডিয়াক ইতিহাস প্রদত্ত, তিনি সর্বনিম্ন অন্তর্মুখী কার্ডিয়াক পদ্ধতি সম্পাদন করতে নিজেকে প্রীত করেছেন।

মুম্বাইয়ের ওয়াখহার্ট হাসপাতালে চিকিৎসাধীন চিকিৎসক ডা। সুরেশ জোশি

ড। সুরেশ জোশী ওয়াকারহাট হাসপাতালের সেরা কার্ডিওথোরাসিক সার্জন মুম্বাই সাবধানে প্রতিটি রোগীর মূল্যায়ন করেন এবং প্রতিটি ব্যক্তির জন্য সবচেয়ে টেকসই এবং কার্যকর সমাধান প্রদান করেন। তার ফলাফল দেশের সেরা মধ্যে হয়। তিনি সবচেয়ে চ্যালেঞ্জিং এবং জটিল হার্ট সার্জারিগুলি, যেমন অ্যানোরিয়াসম, ভালভ প্রতিস্থাপন এবং বিভিন্ন ধরণের মায়োকার্ডিয়াল ভাস্কুলারাইজেশনের মাধ্যমে আপনি সর্বোত্তম স্বাস্থ্য ফিরে পেতে তার প্রতিশ্রুতিবদ্ধতা সহ কিছু কিছু সম্পাদন করতে অভিজ্ঞ হন, তার জন্য পুনর্বাসন পরিষেবাগুলি আপনার কাছে উপলব্ধ রয়েছে একটি প্রধান কার্ডিয়াক পর্ব বা অস্ত্রোপচারের পরে একটি নিরাপদ এবং দীর্ঘমেয়াদী পুনরুদ্ধার। তিনি তার রোগীদের উদ্বেগ সাবধানে শুনতে এবং প্রত্যেক ব্যক্তির জন্য খুব ভাল মূল্যায়ন এবং চিকিত্সা পরিকল্পনা বিকাশ করার চেষ্টা করে। তিনি জীবনধারা সংশোধন সুপারিশ, ঔষধ এবং পদ্ধতি সহ বিস্তৃত চিকিত্সা বিকল্প উপলব্ধ করা হয়।

মুম্বাইয়ের সেরা কার্ডিওথোরাসিক চিকিৎসার জন্য ডাঃ সুরেশ জোশী কেন বেছে নিন?

ডা। সুরেশ জোশী শ্রেষ্ঠ কার্ডিওথোরাসিক সার্জন আন্তর্জাতিক খ্যাতি, চিকিত্সা সঞ্চালনের ব্যাপকতা, সর্বনিম্ন আক্রমণকারী যত্নের উপর গুরুত্ব সহকারে প্রয়োগ করা সবচেয়ে কার্যকরী পদ্ধতি এবং বিশ্ব নেতৃস্থানীয় বিশেষজ্ঞদের জন্য ভারতীয় ও বিদেশী রোগীদের 700 এরও বেশি কেন্দ্র নিয়ে আসে। হার্ট সার্জারি প্রতি বছর। মুম্বাইয়ে মুম্বাইয়ে অত্যন্ত বিশেষজ্ঞ কর্মচারী এবং শীর্ষ সরঞ্জামের কারণে, তিনি ভারতে আক্রমণাত্মক এবং অ আক্রমণকারী অস্ত্রোপচারের সর্বাধিক বিস্তৃত বর্ণালী সঞ্চালন করতে পারেন। তীব্র করোনারি লক্ষণগুলি, বিশেষ করে তীব্র মায়োকার্ডিয়াল ইনফার্কশনস (হার্ট অ্যাটাক) এর চিকিত্সার জন্য যারা যত্নশীল একটি চমৎকার সিস্টেমের সাথে বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় কার্ডিওলোজিস্ট হিসাবে স্বীকৃত। পরিচালিত অপারেশনগুলির 70 শতাংশেরও বেশিের মধ্যে রয়েছে সেরা আন্তর্জাতিক ফলাফলের সাথে তুলনামূলক অসাধারণ ফলাফলগুলির সাথে চ্যালেঞ্জিং ভাস্কুলার পুনর্গঠন পদ্ধতি শ্রেণীবদ্ধ করা।

কেন ভারত কার্ডিয়াক সার্জারি সেবা বেছে নিন?

ভারত কার্ডিয়াক সার্জারি সেবা চিকিৎসা প্রদানকারীর সবচেয়ে নির্ভরযোগ্য প্রদানকারী। আমরা বিশ্বব্যাপী স্বাস্থ্যের যত্ন গ্রহণের জন্য নিরাপদ, অত্যন্ত কার্যকর, ব্যক্তিগতকৃত প্রোগ্রামগুলির জন্য চিকিৎসা পর্যটকদের জন্য এক স্টপ। ভারত কার্ডিয়াক সার্জারি সেবাটি অত্যাধুনিক চিকিৎসা প্রযুক্তি ও সুবিধাদি রয়েছে এমন অনেক সুপরিচিত হাসপাতালগুলির সাথে যুক্ত। একবার আপনি আমাদের সাথে থাকবেন আপনার কিছু করার বিষয়ে আমাদের চিন্তা করার প্রয়োজন নেই। আমরা আমাদের রোগীদের জন্য দায়ী মনে করি। ভারতে আপনার থাকার সময় আপনার এবং আপনার মঙ্গলবারের প্রতি আমাদের অঙ্গীকার আমাদের প্রাথমিক ফোকাস। সততা, সম্মান, স্বচ্ছতা এবং আস্থা সঙ্গে তাদের পরিবেশন করা।

আপনার দর্শন ভাল পরিকল্পিত এবং hassle মুক্ত করুন।

অনলাইনে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন
এখন এবং আমাদের টিমকে আপনার কাছ থেকে গাইড করতে দিন।

আমাদের কল করুন: + 91-9370586696

ইমেইল-আইডি এ আমাদের লিখুন: dr.sureshjoshi@indiacardiacsurgerysite.com

0 comments:

Post a Comment