Tuesday, October 23, 2018

ইসরায়েল রোগীর সাফল্যের গল্প মীরভ লেবানন লিভার ট্রান্সপ্লান্ট অপারেশন ডা। মোহাম্মদ রিল

হাই,
আমার নাম ইস্রায়েল থেকে মিরভ লেবানন। চেন্নাইয়ের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ডা। মোহাম্মাদ রিলায় সঙ্গে লিভার চিকিত্সার জন্য এক-স্টপ শপ পাওয়া যায়। আমি একরকম আশা খুঁজে পেতে ছিল। লিভার ক্যান্সারের ডুয়াল নির্ণয় দ্বারা হেপাটাইটিস সি আটকে রাখা এবং যথেষ্ট পরিমাণে কঠিন হয়ে উঠেছে। কিন্তু তারপর জানতে চাইল যে রোগটি তার লিভার ধ্বংস করে দিয়েছে বিধ্বংসী। আজ মিরভ লেবানন তার আশা বন্ধ পরিশোধ জানেন।


"২013 সালের বসন্তে, আমি প্রায় ভেঙ্গে পড়ার পর আমার উপরের অ্যাপার্টমেন্টে এটি তৈরি করতে পারিনি। ভয় পেয়ে আমি হৃদরোগের সম্মুখীন ছিলাম, আমি আমার গ্রীষ্মকালীন ইসরায়েলের জরুরি জরুরী কেন্দ্রে গিয়েছিলাম, যা আমাকে হাসপাতালে জরুরী বিভাগে পাঠিয়েছিল। আমি বিস্মিত ছিলাম যে আমি কত অসুস্থ ছিলাম। হাসপাতালটি আমাকে ছয়টি পিটিট রক্ত ​​দিয়েছে কারণ আমি অভ্যন্তরীণভাবে রক্তপাত করছিলাম। আমি সবেমাত্র কোন রক্ত ​​বাকি ছিল। রক্তচাপ যকৃতের সিরোসিসের কারণে ঘটেছে, যার ফলে রক্তবাহী পদার্থগুলি ফুলে যায়। গ্যাস্ট্রোন্টেরোলজিস্টের উল্লেখ করার পরে, আমি শিখেছি যে সিরাসিসটি হ্রাসপ্রাপ্ত হেপাটাইটিস সি দ্বারা সৃষ্ট হয়েছিল। বিষয়গুলি আরও খারাপ করার জন্য, আমার লিভার ক্যান্সারও ছিল। গ্যাস্ট্রোন্টেরোলজিস্ট অবিলম্বে ইজরায়েলের একটি লিভার ইনস্টিটিউটের কাছে আমাকে বিশেষজ্ঞের সন্ধানের জন্য ডেকে পাঠালেন, ডাক্তাররা এখানে সিদ্ধান্ত নিলেন যে আমি নাশ (নন অ্যালকোহলিক স্ট্যাটোথাইপাইটিস) ছিল। তাদের নির্ণয়ের সত্ত্বেও, আমি আমার যত্ন বা পরিষেবা স্তরের সাথে খুশি ছিলাম না। হাসপাতালে একটি জীবন্ত দাতা প্রতিস্থাপন পছন্দ করে এবং একটি দাতা খুঁজে আমার কাছে ছিল। তারা অবশেষে তাদের ট্রান্সপ্লান্ট তালিকা আমাকে রাখা। এখানে কিভাবে ঘটেছে।

আমি কিছু গবেষণা চালিয়ে গিয়েছিলাম, আমি লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি সাফল্যের বিষয়ে শিখেছি, কিন্তু এখন একটি বিশ্বস্ত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন খুঁজে পেতে প্রয়োজন। আমার গবেষণায় আমি ভারতে চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালগুলিতে এইচপিবি ও লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচার বিভাগের প্রধান ও প্রধান সার্জন হিসাবে ড। মোহাম্মদ রিলা জুড়ে এসেছি। 3000 লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচারের মাধ্যমে এ পর্যন্ত, তিনি লিভার ট্রান্সপ্লান্টেশন এবং হিপটোপ্যান্ট্রোবিলিয়ারি (এইচপিবি) অস্ত্রোপচারের দক্ষতার জন্য পরিচিত সবচেয়ে বিখ্যাত সার্জন। কে দেশে সবচেয়ে অভিজ্ঞ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন হতে লাগলো। আমি তার ইমেইল আইডি ডঃ মোহাম্মদ রিলায় সঙ্গে পরামর্শ
আমার প্রস্তাব অন্যান্য বিকল্প সম্পর্কে dr.rela@forerunnershealthcare.com সিরোসিস, হেপাটাইটিস এবং ক্যান্সারসহ তীব্র ও দীর্ঘস্থায়ী যকৃতের রোগের সব ধরণের চিকিত্সা কাজে সফলতার দীর্ঘ ঐতিহ্য রয়েছে। তিনি লিভার ট্রান্সপ্লান্টের সবচেয়ে কঠিন কিছু ক্ষেত্রে গ্রহণ করেন, যার মধ্যে পুনর্নবীকরণ, স্থূল প্রাপকদের প্রতিস্থাপন এবং পোর্টাল শিরা থ্রোমোসিস রোগীদের প্রতিস্থাপন অন্তর্ভুক্ত। এই আমাকে কিছু আশা দিয়েছে।

লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ডা। মোহাম্মদ রিলায় চেন্নাই তিনি বুঝতে পারেন যে প্রত্যেক বিদেশী রোগীর বিভিন্ন চাহিদা রয়েছে এবং তার ডেডিকেটেড টিম এখানে তাদের চিকিত্সা জুড়ে ব্যক্তিগত নির্দেশনা নিশ্চিত করতে এবং ভারতে থাকার জন্য এখানে রয়েছে। তার ইন্টারন্যাশনাল পেটিন্ট সার্ভিসেস টিম রোগীদের চিকিৎসার জন্য সার্জনকে আপনার সাথে যুক্ত করার জন্য রোগীদের সহায়তা প্রদান করে, চিকিত্সার জন্য খরচ অনুমান প্রদান করে এবং রোগীর ভ্রমণের তারিখগুলি অনুসারে অ্যাপয়েন্টমেন্ট এবং ভর্তি সমন্বয় সাধন করে। ডা। রেলা আমাকে ব্যাখ্যা করেছিলেন যে তিনি অবশেষে একটি ট্রান্সপ্লান্টের প্রয়োজন এবং ভারত চেন্নাইয়ে গ্লোবাল হাসপাতালের টিমকে তার সাথে পরিচয় করিয়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। আমরা ভারত সফর করেছিলাম এবং ভারতে ডা। মোহাম্মাদ রিলায় শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের সাথে বুক ও অ্যাপয়েন্টমেন্ট করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার জীবিত দাতা লিভার ট্রান্সপ্লান্ট মূল্যায়ন সম্পন্ন করার পর তিনি নিশ্চিত করেছেন যে আমার মায়ের সাথে আমার সঠিক মিল ছিল। কথা শুনে আমার আনন্দ প্রকাশ করতে পারে না। এটা বিশ্বাস করা এখনও আমার জন্য কঠিন। আমি কথোপকথন relive যখন আমি খুব মানসিক হয়ে। আমি এবং আমার মা দুজনেই আমার সার্জারি নির্ধারিত করে ২ দিন পরে। আমরা সবসময় সুস্থ মানুষ ছিলাম, তাই, আমরা এই ধরনের রোগ এবং পদ্ধতি সম্পর্কে সত্যিই জানতে পারিনি। কিন্তু, ডাঃ মোহাম্মদ রিল, সমন্বয়কারী এবং দলটি লিভার কীভাবে কাজ করে, সার্জারি এবং কিভাবে আপনি পরে অনুভব করবেন তা সত্যিই ব্যাখ্যা করেছিলেন। তিনি সবকিছু ব্যাখ্যা এবং সত্যিই গভীরভাবে গিয়েছিলাম। অস্ত্রোপচারের থেকে আমি কী আশা করতে পারি তা আমি নিশ্চিতভাবে নিশ্চিত করতে ছবি আঁকতে পেরেছি।

অস্ত্রোপচারের আগের রাতে আমি স্নায়বিক হয়ে গেলাম। আমি আমার চেয়ে বেশি ভয় পেয়েছিলাম এবং আমার মাটির জন্য চিন্তিত ছিলাম, আশা করি এটা তার জন্য কাজ করবে। মহম্মদ রিলা সবচেয়ে বিস্ময়কর কাজ করেছেন। আমরা তার জীবন আমাদের হাতে রেখে দিয়েছিলাম, এবং সে তার কাজ করেছিল। এই যে আমাদের মাধ্যমে এই আনা। অস্ত্রোপচারের পরপরই আমি পুরো হাসপাতালের তলায় গিয়েছিলাম। আমি এবং আমার মা উভয়েই ভালভাবে পুনরুদ্ধার করেছিলাম এবং চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতাল থেকে রেকর্ড সময় নষ্ট হয়ে গিয়েছিলাম - আমার মায়ের জন্য চার দিন এবং আমার জন্য সাত দিন।

চেন্নাইয়ের গ্লোবাল হসপিটালে ডা। রিলা এবং সকল কর্মী সদস্যদের আমি ঋণী, যারা ব্যতিক্রম ছাড়া পেশাদার, সহানুভূতিশীল এবং সদয়। যাইহোক, আমি আমার মা কে সবচেয়ে বেশি ঋণী যিনি তার লিভার এবং পরিবারের অংশ দান করেছেন।

যে কেউ যাঁরা লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচারের জন্য ভারতে খুঁজছেন, আমি সুপারিশ করছি তাদের জন্য ডা। রিলা সেরা। তারা ওয়েবসাইট পরিদর্শন করে আরো পেতে পারেন: https://www.forerunnershealthcare.com/dr-mohammed-rela-top-liver-transplant-surgeon-global-hospital-chennai-hyderabad.html

0 comments:

Post a Comment