Monday, July 15, 2019

ভারতে লিপোসাকশন সার্জারি সংযুক্ত আরব আমিরাতে সবচেয়ে নতুন প্রবণতা

একটি নিখুঁত শরীর থাকার প্রত্যেক পুরুষ এবং মহিলার স্বপ্ন কি। যাইহোক, বিভিন্ন কারণের কারণে, শরীরটি অনুপাত থেকে বেরিয়ে আসে যা একটিকে মোটা দেখাচ্ছে। Liposuction এটি একটি নিখুঁত এবং contoured বর্ণন শরীরের নির্দিষ্ট এলাকায় থেকে চর্বি পকেট অপসারণের উদ্ভাবনী কৌশল। এক liposuction একটি ওজন কমানোর কৌশল না মনে রাখবেন এবং সবাই প্রক্রিয়া জন্য উপযুক্ত নয় মনে রাখা আবশ্যক।

কে liposuction পেতে পারেন?

Liposuction আদর্শভাবে সব মহিলাদের জন্য উপযুক্ত যে একটি অপেক্ষাকৃত স্বাভাবিক ওজন আছে কিন্তু পেট, উরু, অস্ত্র, বক্ষ এবং শরীরের অন্যান্য বিশিষ্ট এলাকায় চর্বি আমানত আছে। স্পষ্টভাবে চর্বি পরিত্রাণ পেতে এই শরীরের অংশ লক্ষ্যবস্তু পছন্দসই ফলাফল ফলন নাও হতে পারে। অনুপযুক্ত চিত্র পেতে চান এমন মহিলারা চর্বি স্তন্যপান এর এই পদ্ধতিতে উপযুক্ত।
অল্প বয়স্ক মেয়েরা এবং মহিলারা পদ্ধতির জন্য উপযুক্তভাবে উপযুক্ত কারণ তাদের ত্বকটি চর্বিটি সরানো একবার মসৃণ চেহারার জন্য যথেষ্ট স্থিতিস্থাপক। ত্বক বা সেলুলাইটিস শ্বাসকষ্ট থেকে ভুগছেন মহিলারা খুব উত্সাহজনক পদ্ধতি খুঁজে নাও পেতে পারে। একজন ব্যক্তি liposuction জন্য উপযুক্ত কিনা না না সার্জন বিবেচনার প্রয়োজন হয়।

ওজন কমানোর জন্য liposuction ভাল?

এটা liposuction একটি ওজন কমানোর পদ্ধতি নয় মনে রাখা আবশ্যক। এটা চর্বি স্তন্যপান আউট এবং একটি ব্যক্তির সামগ্রিক ওজন হারাতে একটি কৌশল নয়। পরিবর্তে, এটি একটি পদ্ধতি যা রোগীর একটি contoured এবং রূপালী চেহারা এবং শরীরের দিতে নির্দিষ্ট শরীরের অংশ থেকে চর্বি অতিরিক্ত স্তর মুছে ফেলতে সাহায্য করতে পারেন।
তবে, লোকেদের ওজন হারাতে লিপোসাকশন বেছে নেয়। এটি মনে রাখা যে প্রক্রিয়া আবার ওজন অর্জন থেকে শরীরকে বন্ধ করে না। যদি রোগী স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ না করে এবং ব্যায়াম না করে বিনামুল্যে খাদ্যাভ্যাসের জন্য যায় তবে সম্ভবত লিপোসাকশন মাধ্যমে তার সমস্ত ওজন হ্রাস পেতে পারে।
লিপোসাকশন ওজন হ্রাসের জন্য একটি পছন্দের কৌশল নয় তবে যদি এটির জন্য কোনটি বেছে নেয় তবে তাকে কঠোর খাদ্য প্যাটার্ন এবং ক্রমাগত ব্যায়াম রুটিন অনুসরণ করতে হবে।

ভারতে লিপোসাকশন সেরা হাসপাতাল?

লিপোসাকশন জন্য পছন্দ করা হয় যে গন্তব্য তালিকা ভারত শীর্ষস্থানীয়। ভারতীয় হাসপাতালগুলি অবকাঠামো, সাফল্যের হার, চিকিৎসা সেবা, সার্জন এবং চিকিৎসা কর্মীদের এবং মূল্যায়নের দ্বারা চিকিৎসা ও যত্নের ক্ষেত্রে সবচেয়ে ভাল।
ভারতের লিপোসাকরণের জন্য সেরা হাসপাতালগুলি দেশের বিভিন্ন শহরে যেমন নিউ দিল্লি, মুম্বাই, জয়পুর, চণ্ডীগড়, বেঙ্গালুরু, পুনে, নাগপুর, গুড়গাঁও, আহমেদাবাদ, এবং নোয়াদাতে অবস্থিত। রোগী, গার্হস্থ্য বা আন্তর্জাতিক কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত চয়ন করতে পারেন সাশ্রয়ী মূল্যের লিপোসাকশন চিকিত্সা পেতে।

কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত ভারতের অন্যতম হাসপাতাল যা ভারতে অত্যন্ত সন্তোষজনক অঙ্গরাগ এবং স্থূলতা সার্জারি সরবরাহ করে। হাসপাতালের ডাক্তার ও শল্য চিকিৎসক অত্যন্ত স্বীকৃত, অভিজ্ঞ এবং প্রশিক্ষিত তাদের নিজ নিজ ডোমেনে। হাসপাতালটি লিপোসাকশন সহ বিভিন্ন অস্ত্রোপচার পদ্ধতিগুলি সম্পন্ন করার জন্য সর্বশেষ সরঞ্জাম এবং মেশিনগুলির সাথে সজ্জিত। হাসপাতালের কর্মীরা বন্ধুত্বপূর্ণ এবং রোগীর ভাল যত্ন নেয় যে তারা হাসি দিয়ে ফিরে যায়।

ভারতে লিপোসাকশন সার্জারি খরচ

ভারতে লিপোসাকশন অস্ত্রোপচারের সর্বাধিক কারণ হল প্রক্রিয়াটির কম দাম। পশ্চিমা দেশের শীর্ষস্থানীয় হাসপাতালগুলির তুলনায়, ভারতীয় হাসপাতালগুলি লিপোসাকশন পদ্ধতির জন্য শুধুমাত্র একটি ভগ্নাংশ ধার করে। লিপোসাকশন খরচ কম হলেও সরবরাহকৃত মানের মানের কোনও আপস নেই। ভারতে লিপোসাকশন অস্ত্রোপচারের জন্য রোগীদের সর্বোত্তম চিকিৎসা সেবা, সর্বোচ্চ সাফল্যের হার এবং বন্ধুত্বপূর্ণ পরে সেবা প্রদানের আশ্বাস দেওয়া হয়।

আপনি যদি সাশ্রয়ী মূল্যের খরচ liposuction সার্জারি সংক্রান্ত কোন প্রশ্ন থাকে। কল করুন: + 91-9373055368 অথবা আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com
ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment