Tuesday, July 23, 2019

মমির পরিবর্তন সার্জারি ট্রিপ জনপ্রিয়তা বৃদ্ধি

সন্তানের জন্মের পরে, প্রকৃতপক্ষে সমস্ত মায়ের শরীরের পরিবর্তনগুলি কীভাবে অনুভূত হয় তার সাথে হতাশ হয়। তাদের ডেলিভারি পরে হারিয়ে আত্মবিশ্বাসী পেয়ে মহিলাদের উচ্চ সম্ভাবনা আছে। এই নান্দনিক সমস্যাগুলি সংশোধন করার জন্য প্রসাধনী অস্ত্রোপচার পদ্ধতি পশ্চিমা দেশগুলিতে ব্যয়বহুল হতে পারে। বর্তমানে ভারতে সেরা প্লাস্টিক সার্জারি হাসপাতালগুলিতে ভারতের একটি মায়ের পরিবর্তন নিয়ে, এটি আর দূরবর্তী স্বপ্ন নয়, তবে, সমস্ত মায়ের জন্য উষ্ণ বাস্তবতা এবং একটি সুস্বাদু মমি পরিণত হওয়ার জন্য একটি মাঝারি বাস্তবতা!

মমি পরিবর্তন একটি গর্ভাবস্থার গর্ভাবস্থা এবং শিশুর জন্মের প্রভাব মোকাবেলার জন্য গর্ভাবস্থা এবং সন্তানের জন্মের পরে সঞ্চালিত অঙ্গরাগ সার্জারি পদ্ধতির একটি সমন্বয়।

আমরা প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত এ সম্পূর্ণভাবে বুঝি যে প্রতিটি ভদ্রমহিলা শরীর অনন্য এবং গর্ভাবস্থায় ভিন্নভাবে প্রতিক্রিয়া জানায়। আমরা এই পদ্ধতিতে আপনার অনন্য প্রয়োজনীয়তা অনুযায়ী মমি পরিবর্তন প্যাকেজ পরিবর্তন। নতুন মায়ের দ্বারা নির্বাচিত সর্বাধিক ব্যাপকভাবে স্বীকৃত প্রসাধনী কৌশল হল:

  • স্তন লিফ্ট
  • liposuction
  • টমি টাক
  • Stretchmark হ্রাস


ভারতে মা ম্যারাওভারের জন্য সেরা হাসপাতাল

ভারতে সাশ্রয়ী মূল্যের মমি পরিবর্তন শুধুমাত্র স্বীকৃত হাসপাতাল সঞ্চালিত করা যেতে পারে। একটি স্ব-সহায়ক অ্যাম্বুলেন্স সুবিধা বা অফিস ভিত্তিক অস্ত্রোপচার স্যুট থাকা উচিত। ভারত তার উন্নত চিকিৎসা সেবা এবং মমি পরিবর্তন সার্জারি জন্য প্রতিভাবান দক্ষতার জন্য বিশ্বব্যাপী পরিচিত। মমি পরিবর্তন সার্জারি জন্য সেরা হাসপাতালের অনেক ভারতে পাওয়া যাবে। ভারতে মমি পরিবর্তনের জন্য সবচেয়ে ভাল হাসপাতাল অস্ত্রোপচারের আগে প্রম্পট সেবা দেওয়ার জন্য সাম্প্রতিক নতুনত্ব এবং একটি সচেতন গোষ্ঠীর সাথে সজ্জিত। ভারতে মমি পরিবর্তনের জন্য সেরা হাসপাতালগুলি নীচে:
  • ভারতে আর্টেমিস হাসপাতাল
  • ভারতে ফোর্টিস হাসপাতাল
  • গ্লোবাল হাসপাতাল ভারত
  • অ্যাপোলো স্পেক্ট্রা হাসপাতাল ভারত
  • কলম্বিয়া এশিয়া হাসপাতাল ভারত
  • গ্লোবাল হাসপাতাল গ্রুপ ভারত
  • জসলক হাসপাতাল মুম্বাই ইন্ডিয়া
  • মুম্বাইয়ের জুপিটার হাসপাতাল ভারত
  • কোকিলাবেন হাসপাতাল মুম্বাই ইন্ডিয়া

মমি পরিবর্তন এর উপকারিতা:

আপনার প্রিয় নবজাতক হওয়ার আগে কী ছিল তা আপনার দেহকে পরিবর্তন করার চিকিত্সাগুলির সমন্বয়। এই পদ্ধতি অনুসরণ করে, আপনার শরীরটি একবার আপনার নিজের অনুরূপ অনুরূপ, তাই আপনি গরম এবং আকর্ষণীয় মনে করেন।

একটি মমি পরিবর্তন আপনার আস্থা বৃদ্ধি করতে সাহায্য করে, যা সত্যিই আপনার দৃষ্টিকোণ পরিবর্তন করতে পারেন। আপনি আরও আত্মবিশ্বাসের প্রশংসা করবেন, আপনার শরীরকে আরও ভালোবাসবেন এবং এমনকি সামাজিক যোগাযোগের বাইরে থাকার সহজ চিন্তাও করতে পারেন।

ভারতে মমি পরিবর্তন খরচ

মার্কিন যুক্তরাষ্ট্রের হারের চেয়ে 70-80% কম সময়ে ভারত অসামান্য অঙ্গরাগ চিকিৎসা সেবা প্রদান করে। ভ্রমণ খরচ বিবেচনা করা সত্ত্বেও, অসাধারণ প্রসাধনী চিকিৎসা পর্যটন প্যাকেজগুলি এখনও গুরুত্বপূর্ণ কৌশলগুলির জন্য বিপুল পরিমাণ মার্কিন ডলারের মধ্যে একটি সঞ্চয় প্রদান করে। সাধারণত, ভারতের মমি মেকোভার সার্জারি খরচ প্রায় 5000 মার্কিন ডলার থেকে শুরু হয় যা অন্য পশ্চিমা দেশগুলির মতো কম।

ভারতে মমি পরিবর্তন সাফল্যের হার

সম্প্রতি আমেরিকান সার্জন অফ প্লাস্টিক সার্জন দ্বারা প্রকাশিত তথ্যটি ইঙ্গিত দেয় যে এক বছর আগে স্তনবৃদ্ধি বেড়েছে 4% এবং লিপোসাকশন 6% বেড়েছে। একটি অতীতের এএসপিএস অধ্যয়ন বিস্তারিত যখন 62% মায়ের খরচ ছিল না একটি মায়ের পরিবর্তন সম্পর্কে মনে হবে।

সাফল্যের কাহিনি

স্পেনের মিসেস গার্সিয়া রদ্রিগেজ ভারতে তার কম খরচে মমি পরিবর্তন সার্জারির জন্য ভারতে এসেছিলেন - ভারতের অঙ্গরাগ এবং স্থূলতার শল্যচিকিৎসার গোষ্ঠীর সেরা প্রসাধনী সার্জন মায়ের পরিবর্তনের জন্য আমাকে চিকিত্সা করেছিলেন। আমি বার্ধক্য এবং আমার ডাক্তার পেশাগতভাবে সব লক্ষণ এবং নিশ্ছিদ্রভাবে এই লক্ষণ মুছে ফেলার জন্য হতাশ ছিল। তিনি তার অস্ত্রোপচারের একজন প্রকৃত মাস্টার ছিলেন যিনি আমাকে সম্পূর্ণ ধৈর্য দেওয়ার জন্য প্রকৃতপক্ষে সব ধৈর্য ও জ্ঞান গ্রহণ করেছিলেন। তিনি সহানুভূতিশীল এবং পাশাপাশি বোঝার ছিল। উপরন্তু, এই দলের সমগ্র দল সমবেদনাময়, মজার প্রেমময় এবং যত্নশীল।

টিম প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত ভারতের চিকিৎসা পর্যটন জন্য সবচেয়ে দক্ষ প্ল্যাটফর্ম এক। আমরা আমাদের ব্যাপক মূল্যবান ক্লায়েন্টদের জন্য সর্বোত্তম সম্ভাব্য চিকিত্সা ফলাফল নিশ্চিত করি।

ভারতে মমি পরিবর্তন সার্জারি সম্পর্কিত আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের সাথে যোগাযোগ করুন:

কল করুন: + 91-9373055368 অথবা আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment