Friday, July 26, 2019

ল্যাপারোসকপি অস্ত্রোপচারের সাথে মাতৃত্বের অভিজ্ঞতা ভারতে ভেনা ভাত দ্বারা

সংক্ষিপ্ত বিবরণ:

ল্যাপারোসকপিটি বর্বরতা পরীক্ষা করার জন্য বিশ্বব্যাপী ব্যবহৃত হয়। এটি একটি অন্তত আক্রমণকারী অস্ত্রোপচার পদ্ধতি যা প্রজনন এবং চিকিত্সার উর্বরতাতে প্রজনন নির্ণয় ও চিকিত্সার কাজে ব্যবহৃত হয় এবং সাধারণভাবে গ্রহন করা হয় যে ডায়াগনস্টিক ল্যাপারোস্কপি টিউব প্যাথোলজি এবং বর্বরতা সম্পর্কিত অন্যান্য অন্ত্রের পেটের কারনে নির্ণয়ের জন্য সোনার মান। ল্যাপারোস্কোপিক অস্ত্রোপচার গাইনোকোলজিক সার্জারি বিপ্লব করেছে। একটি মেয়ে, গর্ভাশয়, ফ্যালোপিয়ান টিউব এবং ডিম্বাশয় পেট খুব নীচের অংশে অবস্থিত পেলেভিসের মধ্যে অবস্থিত।

ল্যাপারোস্কোপিক প্রায়ই জন্য ব্যবহৃত হয়

বন্ধ্যাত্ব মূল্যায়ন
ফ্যালোপিয়ান টিউব চিকিত্সা
স্কয়ার টিস্যু বা আঠালো অপসারণ
Endometriosis চিকিত্সা
ডিম্বাণু সিস্টস অপসারণ
অবহেলিত বন্ধ্যাত্ব
অস্বাভাবিক যোনি রক্তপাত
পেট ব্যথা
ঘন ঘন গর্ভপাত
ডিম্বাশয় তুরপুন
ল্যাপারোসকপি সাধারণ অবেদন ব্যবহার করে সঞ্চালিত হয়। এর মানে হল যে রোগীর সম্পূর্ণ প্রসেসের সময় একেবারে ঘুমিয়ে আছে।



কিভাবে ল্যাপারোস্কপিক সঞ্চালিত হয়?

ল্যাপারোসকপি অস্ত্রোপচারের সাথে মাতৃত্বের অভিজ্ঞতা ভারতে ডা। ভিনা ভাট

একটি প্রজনন ল্যাপারোস্কোপিক পদ্ধতির জন্য, আপনার সার্জন হবে:
• সাধারণ অ্যানেস্থেসি প্রশাসক।
• ল্যাপারোস্কোপ ঢোকান, এটি একটি স্পন্দনশীল, আলোকিত ফাইবার অপটিক টিউব, একটি ছোট অস্বাভাবিক চশমা মাধ্যমে; প্রয়োজন হতে পারে যে অস্ত্রোপচার contraptions এছাড়াও সন্নিবেশ করা হয়।
• পেট কার্বন ডাই অক্সাইড গ্যাস দিয়ে পূরণ করুন। এটি পেটে গহ্বর প্রসারিত করে তোলে, যা আপনার সার্জনকে প্রজনন অঙ্গগুলির একটি স্পষ্ট দৃশ্য প্রদান করে।
• বিঘ্নের জন্য জরায়ু এবং ফ্যালোপিয়ান টিউবগুলির বাইরে তুলনা করুন এবং অস্ত্রোপচার করুন।
• সম্ভাব্য গর্ভাবস্থার বিরতি এড়াতে মাসিক চক্রের প্রথম দিকের সময়কালের জন্য ল্যাপারোসকপি সম্পন্ন করা হয়।

এন্ডোসকপি প্রজনন পদ্ধতির জন্য কেন ভারত বেছে নেবেন?

ব্যক্তি বা দম্পতির সমস্ত প্রজনন সম্পর্কিত সমস্যাগুলির জন্য ভারত সেরা গন্তব্য হিসাবে পরিচিত। ভারতে ডাক্তারদের দল এন্ডোসকপি পদ্ধতির অগ্রিম জ্ঞান এবং বর্বর রোগীদের চিকিৎসার জন্য এন্ডোস্কোপ এবং অন্যান্য সরঞ্জামগুলি ব্যবহার করে। এখন, ভারত পৃথিবীর রোগীদের জন্য প্রজনন পর্যটন কেন্দ্র হিসাবে কাজ করে এবং কম মূল্যবান, পেশাদার এবং বিশ্বমানের চিকিৎসা সেবা দেয়। বন্ধ্যাত্ব অন্যান্য গুণগত চিকিত্সা ছাড়াও, ভারতকে সাহায্যপ্রাপ্ত প্রজনন প্রযুক্তির জন্য সবচেয়ে পছন্দের গন্তব্য হিসেবে বিবেচনা করা হয়। ভারতে আইভিএফ ক্লিনিক দক্ষ পেশাদার এবং চমৎকার অবকাঠামো দিয়ে সজ্জিত। চিকিত্সা এবং হালকা নিয়মগুলির কম খরচের কারণে ভারতে অনাক্রম্য দম্পতিরা আকৃষ্ট হয়।

ডাক্তার ভিনা ভাট স্ত্রীরোগী বিশেষজ্ঞ আর্টেমিস হাসপাতাল গুরগাঁও অস্ত্রোপচার প্রজনন চিকিত্সার শীর্ষস্থানে?

ড। ভিনা ভাত বর্বরতার মধ্যে এন্ডোস্কোপিক ব্যবস্থাপনায় বিশেষভাবে প্রজনন ও স্ত্রীরোগবিজ্ঞানের অন্তর্গত 30 বছরের একটি অসাধারণ অভিজ্ঞতা পেয়েছেন। এই অবস্থার সংশোধন করতে ব্যবহৃত অস্ত্রোপচার এবং মাইক্রো-অস্ত্রোপচার কৌশলগুলিতে ড। ভিনা ভাটকে অত্যন্ত দক্ষ বলে মনে করা হয় এবং যেখানে সম্ভব সেখানে সর্বনিম্ন আক্রমণকারী কৌশলগুলি ব্যবহার করেন। প্রকৃতপক্ষে, তিনি ভারতে অন্য কোন স্ত্রীরোগ বিশেষজ্ঞের তুলনায় নার্ভাসতা সহ মহিলাদের জন্য আরও বেশি লাফোরস্কোপিক এবং হেস্টেরস্কোপিক অস্ত্রোপচার পদ্ধতি সম্পন্ন করেছেন। ভিনা ভাত প্রজনন ব্যবস্থায় এন্ডোস্কোপিক ব্যবস্থাপনা সকল আগাম প্রজনন প্রযুক্তি সরবরাহ করে। তিনি তার সব রোগীদের কাছে সর্বোত্তম এবং সর্বাধিক আপাতত চিকিৎসা সংক্রান্ত তথ্য, চিকিত্সা এবং পরিষেবাগুলি আনতে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি মহিলা মহিলাদের স্বাস্থ্যের সকল দিককে সম্বোধন করেন, যার মধ্যে ত্বকত্বের চিকিত্সা এবং স্ট্রেস অসম্পূর্ণতা এবং মূত্রনালীর সমস্যাগুলির মতো সমস্যা রয়েছে।

ডাঃ ভিনা ভাটের সাথে কিভাবে যোগাযোগ করবেন?

ইন্ডিয়ান মেড গুরু পরামর্শদাতা ভারতে একটি অগ্রণী চিকিৎসা সুবিধা প্রদানকারী যা শিশুহীন দম্পতিদের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের খরচে বর্বরতার চিকিত্সার জন্য সাহায্য করে। ইন্ডিয়ান মেড গুরু পরামর্শদাতা ভারতে সেরা আইভিএফ ডাক্তারের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেন। ভিনা ভাত বর্বরতার মধ্যে এন্ডোস্কোপিক ব্যবস্থাপনা বিশেষজ্ঞ এবং রোগীকে তার সাথে যোগাযোগ করতে সহায়তা করে। ইন্ডিয়ান মেড গুরু পরামর্শদাতা নিশ্চিত করে যে ভারতে আইভিএফ চিকিত্সার জন্য বিদেশে তৈরি হওয়া দম্পতিরা তাদের বাজেটের উপর নির্ভর করে সরাসরি একটি বাসস্থান বুক করতে পারেন এবং আমরা তাদের গাইড করে থাকি এবং তাদের স্বপ্ন পূরণে তাদের চিকিৎসা পর্যায়ের প্রতিটি ধাপে তাদের সহায়তা করতে পারি। একটি পরিবার.

ডা। ভিনা ভাটের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্টটি বুক করুন এবং আপনার মেডিটেশনটি ভারতীয় মেড গুরু পরামর্শদাতার সহায়তায় ভাল পরিকল্পনা এবং ঝামেলা মুক্ত করুন, এখানে যোগাযোগ করুন: +91 9370586696 অথবা আপনার প্রশ্ন এখানে পাঠান: dr.veenabhat@indianmedguru.com

0 comments:

Post a Comment