Tuesday, February 18, 2020

ডঃ বীণা ভাট ভারতের সর্বাধিক দক্ষ গাইনোকোলজিস্ট

সংক্ষিপ্ত বিবরণ:

ডঃ বীণা ভাট ভারতের একজন উচ্চ শিক্ষিত স্ত্রীরোগ বিশেষজ্ঞ, যিনি গাইনোকোলজিকাল সার্জারি পদ্ধতিতে 36 বছরেরও বেশি অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি চিকিত্সা করার জন্য সেরা ডাক্তার; তিনি আপনাকে সেরা ন্যূনতম চিকিত্সা সরবরাহ করবেন যা কোনও দীর্ঘ পুনরুদ্ধারের সময় ছাড়াই দ্রুত পুনরুদ্ধারে আপনাকে সহায়তা করতে পারে। তিনি স্বাস্থ্য স্বীকৃতি প্রচার এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা অনুসরণ করতে বিশ্বাসী। তিনি মহিলাদের স্বাস্থ্যের সাথে সম্পর্কিত সমস্ত ধরণের পরিষেবা সরবরাহ করেন এবং গুড়গাঁওয়ের অন্যতম সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসাবে বিবেচিত হন।

বর্তমান কাজের প্রোফাইল

আর্টেমিস হাসপাতালে প্রসূতি ও স্ত্রীরোগ শাখার পরামর্শক, আর্টেমিস হাসপাতালের বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাঃ বীণা ভাটের বর্ধিত বিশেষজ্ঞের ক্ষেত্রে তাঁর ক্ষেত্রে কয়েক বছরের বেশি সমৃদ্ধ বিশেষজ্ঞ জড়িত রয়েছেন। তিনি ভারতে gynae সম্পর্কিত সমস্যাগুলির সাথে অভিজ্ঞ কয়েকজন রোগীর চিকিত্সা করেছেন এবং প্রতিটি রোগীকে সর্বোত্তম চিকিত্সার যত্ন দিয়েছেন। তিনি ভারতে এবং বিদেশে কয়েকটি কাগজপত্র বিতরণ করেছেন এবং মর্যাদাপূর্ণ পুনঃস্থাপনামূলক সংস্থাগুলি থেকে পৃথক। তিনি সুস্থতার সাথে মননশীলতার দিকে এগিয়ে যাওয়ার এবং একটি সুস্থ জীবন যাপনে বিশ্বাসী। বেশ কয়েকটি যোগ্যতার সাথে তার হাত সরিয়ে, ডাঃ বীণা ভাট প্রতিটি রোগীকে সর্বোত্তম যত্নের লক্ষ্যে কাজ করে এবং তার ক্ষেত্রে একজন অত্যন্ত প্রস্তাবিত বিশেষজ্ঞ।

বিশেষজ্ঞের ক্ষেত্র

গুরগাঁওয়ের ডাঃ বীণা ভাট আইভিএফ বিশেষজ্ঞ উচ্চতর মানের চিকিত্সা এবং পদ্ধতিগুলির মাধ্যমে তাদেরকে সহায়তা করার মাধ্যমে বিভিন্ন রোগের চিকিত্সা করেন। এখানে বিভিন্ন মাধ্যমে বিভিন্ন উপস্থাপিত হয়েছে, তিনি জরায়ু ফাইব্রয়েডস বা মায়োমাস, ডিম্বাশয়ের সিস্ট, এন্ডোমেট্রিওসিস, পেলভিক অরন প্রোল্যাপস, মূত্রজনিত সমস্যা, যোনি স্রাব, উপ-উর্বরতা, মেনোপজ, স্ত্রীরোগ ক্যান্সার, অস্বাভাবিক সার্পিকাল / প্রাক আক্রমণাত্মক সার্ভিকাল / যোনি রোগ এবং ভালভা শর্তাবলী। চিকিত্সক স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও প্রসেসট্রিবিয়ান ডাক্তার, ল্যাপারোস্কোপির চিকিত্সকের অধীনেও তালিকাভুক্ত। তদতিরিক্ত, আক্রান্তরা অতিরিক্তভাবে গর্ভনিরোধ পরামর্শ, এইচপিভি টেস্ট এবং বায়োপসি টেস্ট এবং আরও অনেকের জন্য হাসপাতালে যান।

পুরষ্কার এবং স্বীকৃতি


  • প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞের ক্ষেত্রে বিশেষত 30 বছরেরও বেশি অভিজ্ঞতা থাকতে হবে যার মধ্যে স্নাতকোত্তর অভিজ্ঞতা 26 বছর
  • G গাইনোকোলজিকাল এন্ডোস্কোপিতে (ল্যাপারোস্কোপি এবং হিস্টেরোস্কোপি) 26 বছরের অভিজ্ঞতা অর্জন করুন। 1990 সালে ভারতে 1 ম ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি সম্পাদনের জন্য দলের অন্যতম সদস্য ছিলেন।
  • Lady লেডি গ্র্যাজুয়েট ১৯ 197 for-78৮ এর জন্য মর্যাদাপূর্ণ ‘ভারতের রাষ্ট্রপতি ডফরিনের পুরষ্কার’ (স্বর্ণপদক) অফার করেছেন
  • 197 ১৯ 1977 সালের ইনস্টিটিউটের ‘সেরা মহিলা স্নাতক’ প্রাপ্তির জন্য গভর্নরের পুরষ্কার
  • Delhi দিল্লির প্রসূতি বিশেষজ্ঞ ও স্ত্রীরোগ বিশেষজ্ঞের সহযোগীতার কার্যনির্বাহী সদস্য, গ্লোবাল সোসাইটি অব গাইনোকোলজিকাল এন্ডোস্কোপি (আইএসজিই) এর সদস্য, ভারতীয় স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও স্ত্রীরোগ বিশেষজ্ঞের ফেলো, ইন্ডিয়ান সোসাইটি অব গাইনোকোলজিকাল এন্ডোস্কোপি (আইএসজিই) এর অস্তিত্ব সদস্য, প্রতিষ্ঠাতা সদস্য ও নির্বাহী কমিটির সদস্য দিল্লি গাইনোকোলজিকাল এন্ডোস্কোপিক সোসাইটির (ডিজিইএস) এবং আরও অনেক কিছু।

শিক্ষা

  • এমবিবিএস
  • গভ মেডিকেল কলেজ, শ্রীনগর - 1977
  • এমডি
  • ধাত্রীবিদ্যায় & গাইনোকোলজি
  • গভ মেডিকেল কলেজ, শ্রীনগর - 1985
  • গাইনোকোলজিকাল এন্ডোস্কোপিক সার্জারিতে ডিপ্লোমা
  • ইন্ডিয়ান কলেজ অফ প্রসেসট্রিক্স অ্যান্ড গাইনোকোলজির (FICOG) ফেলো জাহাজ
  • স্টেটন দ্বীপ বিশ্ববিদ্যালয় হাসপাতাল, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র - 1997
  • ভারতের জেরিয়াট্রিক সোসাইটিতে ফেলোশিপ
  • স্টেটন দ্বীপ বিশ্ববিদ্যালয় হাসপাতাল, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র - 2004


ভারতীয় মেডগুরুর মাধ্যমে ড। বীণা ভাটের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন

ইন্ডিয়ানমেডগুরু পরামর্শদাতা ব্যয়বহুল চিকিত্সা চিকিত্সা পরিষেবা এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের ক্ষেত্রে এর সুনামের জন্য গর্বিত। আমরা ক্লিনিকাল চিকিত্সা, স্বাস্থ্যসেবা এবং চিকিত্সা প্রতিষ্ঠান পরিচালনায় বিশেষজ্ঞ বিশেষজ্ঞের একটি দল। আমাদের দীর্ঘ এবং সফল ভ্রমণের সময়, আমরা হাজার হাজার মানুষের উন্নত জীবন পেয়েছি এবং সুস্থ এবং সুখী জীবন যাপন করতে পারি যা আনন্দের মুহুর্তগুলিতে এবং নতুন জীবনে পূর্ণ। একদিন থেকে শেষ পর্যন্ত আপনার চিকিত্সার জন্য আর্টেমিস হাসপাতালে অত্যন্ত অভিজ্ঞ ডাক্তার ডঃ বীণা ভাট বন্ধ্যাত্ব বিশেষজ্ঞের সাথে ইন্ডিয়ানমেগুর পরামর্শক অংশীদাররা আপনাকে পুনরায় সুস্থ করে তুলছেন

কেস পরিচালকদের প্রাথমিক প্রতিক্রিয়ার জন্য চিকিত্সা ইতিহাস এবং ডায়াগনস্টিক রিপোর্টগুলি dr.veenabhat@indianmedguru.com এ পাঠানো যেতে পারে। আমাদের কল করুন: + 91-9370586696।

0 comments:

Post a Comment