Friday, February 28, 2020

ডাঃ বীণা ভাটের সাথে ভারতে জীবন-পরিবর্তনশীল বিপ্লবী মায়োমেকটমি সার্জারি পান

সংক্ষিপ্ত বিবরণ:

ফাইব্রয়েডগুলি হ'ল স্নিগ্ধ টিউমারগুলি মসৃণ পেশী কোষ এবং তন্তুযুক্ত সংযোগকারী টিস্যু দিয়ে তৈরি। এগুলি জরায়ুতে বিকাশ ঘটে। এটি অনুমান করা হয় যে 70-80% মহিলারা তাদের জীবদ্দশায় ফাইব্রয়েডগুলি বিকাশ করবেন — তবে, প্রত্যেকেই লক্ষণগুলি বিকাশ করতে বা চিকিত্সার প্রয়োজন হবে না। ফাইব্রয়েডগুলির সর্বাধিক গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হ'ল এগুলি ক্যান্সার নয় এবং তাদের ক্যান্সার হওয়ার সম্ভাবনাও নেই। যে কারণে, লক্ষণবিহীন মহিলাদের পক্ষে চিকিত্সার চেয়ে পর্যবেক্ষণের বিকল্প বেছে নেওয়া যুক্তিসঙ্গত। অধ্যয়নগুলি আমাদের দেখায় যে ফাইব্রয়েডগুলি একই হারে এমনকি বিভিন্ন হারে বৃদ্ধি পায় এবং এটি একটি মটর আকার থেকে শুরু করে তরমুজের আকার পর্যন্ত হতে পারে।

আর্টেমিস হাসপাতালে ফাইব্রয়েড অপসারণ সার্জারি ব্যয়

ভারতের আর্টেমিস হসপিটালে মায়োমেকটমি সার্জারি বিশ্বজুড়ে মহিলাদের জন্য অস্ত্রোপচারের ব্যয়বহুল ব্যয় এবং তাদের আদি দেশগুলিতে দীর্ঘ প্রতীক্ষার সময়কালের জন্য কার্যকর একটি বিকল্প হিসাবে দ্রুত আত্মপ্রকাশ করছে। আর্টেমিস হসপিটালটি যথাসম্ভব আনন্দদায়ক করার জন্য অত্যাধুনিক, দক্ষ যোগ্য সার্জন, কেয়ারিং নার্সিং স্টাফ এবং সমস্ত সুযোগ-সুবিধার এক অনন্য সংমিশ্রণ সরবরাহ করে। আর্টেমিস হাসপাতালে ফাইব্রয়েড অপসারণ শল্য চিকিত্সা ব্যয় প্রথম বিশ্বের দেশগুলিতে এর মূল্যের একটি অংশ মাত্র। ভারতে ব্যয়বহুল মায়োমেকটমির ফলে 60% থেকে 60% পর্যন্ত আর্থিক সাশ্রয় হয় এমনকি থাকার ব্যবস্থা ও বিমান ভাড়া বিবেচনায় নেওয়া হয়।

গুড়গাঁওয়ের বীণা ভাটের সেরা ফাইব্রয়েড রিমুভাল সার্জন ডা


ডঃ বীণা ভাট গুড়গাঁওয়ের একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ, এই ক্ষেত্রে ৩ in বছরের অভিজ্ঞতার সাথে; তিনি গুড়গাঁওয়ের আর্টেমিস হাসপাতালে অনুশীলন করেন। তিনি তার বিশেষজ্ঞের ক্ষেত্রে অভিজ্ঞ, দক্ষ এবং পুরষ্কার প্রাপ্ত ডাক্তার। বীণা ভাট আইএমএ বিশিষ্ট পরিষেবার প্রাপক, বিশিষ্ট পরিষেবাদির পুরষ্কার প্রাপ্ত, আইএজি দ্বারা প্রশংসাপত্র পুরষ্কার প্রাপ্ত হয়েছেন। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি প্রিমিয়ার হাসপাতাল, স্টেটেন দ্বীপ বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে গাইনোকোলজিকাল এন্ডোস্কোপির ক্ষেত্রে প্রশিক্ষণ নিয়েছেন। গুড়গাঁওয়ের সেরা ফাইব্রয়েড রিমুভাল সার্জন হলেন আন্তর্জাতিকভাবে উজ্জ্বল পেশাদার কেস ইতিহাসের অভিজ্ঞ ডাক্তার। তিনি ভারতে থাকাকালীন আপনাকে সবচেয়ে স্বাস্থ্যকর এবং সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করার ব্যবস্থা গ্রহণের মাধ্যমে রোগীদের যত্নের পরিষেবাগুলির জন্য দুর্দান্ত এবং প্রাক চিকিত্সার জন্য বিখ্যাত। তিনি তার জ্ঞান সম্পূর্ণরূপে আপ টু ডেট রাখেন এবং নিশ্চিত করেন যে ভারতে মায়োমেক্টটমি নির্ধারণের জন্য অপেক্ষার অপেক্ষা অপেক্ষা করার সময়কাল রয়েছে।

ডঃ বেনা ভাট ফাইব্রয়েড অপসারণ সার্জারি গুরগাঁওয়ের সাফল্যের হার

বীণা ভাটের সাথে গুড়গাঁওয়ে ফাইব্রয়েড অপসারণের শল্য চিকিত্সার হার আপনার ফাইব্রয়েডগুলি সরিয়ে দেয় এবং রক্তপাত এবং অন্যান্য লক্ষণগুলি থেকে মুক্তি দিতে পারে। আপনি যদি ভবিষ্যতে বাচ্চা রাখতে চান বা অন্য কারণে আপনার জরায়ু রাখতে চান তবে এই শল্যচিকিত্সার একটি বিকল্প। মায়োমেকটমি আক্রান্ত মহিলাদের প্রায় 80 থেকে 90 শতাংশ তাদের লক্ষণগুলি থেকে মুক্তি পান। অস্ত্রোপচারের পরে ফাইব্রয়েডগুলি আর বাড়বে না তবে আপনি নতুন ফাইব্রয়েড বিকাশ করতে পারেন। এমনকি বীণা ভাটের সাথে সবচেয়ে জটিল জিওয়াইএন সার্জারিও ব্যতিক্রমী ফলাফল সহ করা হয়। তিনি সর্বোত্তম চিকিত্সা সুবিধাগুলি নিয়ে আচরণ করেন এবং আন্তর্জাতিক রোগীদের সর্বোচ্চ সফল ফলাফল প্রদান করেন।

ডঃ বীনা ভাট আর্টেমিস হাসপাতাল গুড়গাঁওয়ের সাথে আমি কোথায় অ্যাপয়েন্টমেন্ট পেতে পারি


ভারতে মায়োমেকটমি শল্য চিকিত্সা তাদের নিজের দেশগুলির বাইরে স্বল্প খরচের বিকল্পের সন্ধানকারীদের জন্য বিবেচনা করার মতো একটি পছন্দ এবং ভারতীয় মেডাগুরু পরামর্শদাতা সমস্ত সামান্য বিবরণ বের করতে সহায়তা করে এবং রোগীদের আগমনের পূর্বে রোগীদের একটি বিশদ পরিদর্শন আছে বলে নিশ্চিত করে worth দেশটি. ডাঃ বীণা ভাটকে ফাইব্রয়েড অপসারণের জন্য সেরা ডাক্তারের সাথে অ্যাপয়েন্টমেন্ট স্থির করে, আমরা আপনাকে চিকিত্সার জন্য প্রত্যাশিত বাজেটও সরবরাহ করি যাতে আপনি সেই অনুযায়ী এবং বুদ্ধিমানের সাথে পরিকল্পনা করতে পারেন। ভিসা আবেদন থেকে শুরু করে বিমানবন্দর থেকে পিক-আপ এবং ড্রপ সুবিধাগুলি, আমরা আপনাকে সমস্ত ক্ষেত্রে সহায়তা করি এবং একটি রোগী পরিচালককে সরবরাহ করি। আমাদের রোগী পরিচালক একজন ব্যক্তি যাকে আপনি সর্বদা আপনার পাশে থেকে খুঁজে পেতে পারেন।

ভারতে আপনার ফাইব্রয়েড অপসারণ চিকিত্সার জন্য ডাঃ বীণা ভাটের সাথে অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী +91 9370586696 নম্বরে যোগাযোগ করুন বা ইমেল আইডি: dr.veenabhat@indianmedguru.com. বুক অ্যাপয়েন্টমেন্ট বা এখানে জিজ্ঞাসা পাঠান.

0 comments:

Post a Comment