Friday, February 7, 2020

ডাঃ রাজেশ শর্মা - ভারতে পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন টিনি হার্টস ডেডিকেটেড

সংক্ষিপ্ত বিবরণ:


শিশুদের মধ্যে হার্ট সার্জিকাল চিকিত্সা হৃদরোগের ত্রুটিগুলি পুনরুদ্ধার করার জন্য ইঙ্গিত দেওয়া হয় যে কোনও শিশু সিএইচডি এবং হৃদরোগের সাথে একটি শিশু জন্মের পরে পায়। শিশুর সুস্থতার জন্য সার্জারি করা দরকার। অপ্রাপ্তবয়স্ক থেকে শুরু করে গুরুতর থেকে শুরু করে প্রচুর হৃদয়ের ত্রুটি।

ত্রুটিগুলি হৃৎপিণ্ডে বা হৃৎপিণ্ডের বাইরে বৃহত রক্তনালীগুলির ভিতরে উত্থিত হতে পারে। কয়েকটি হার্টের ত্রুটিগুলি অতিরিক্তভাবে শিশুর জন্মের পরে অস্ত্রোপচারের চিকিত্সা চায় এবং কয়েকটি ত্রুটির জন্য অপারেশনটি অপেক্ষা করতে পারে।

কিছু হার্টের ত্রুটিগুলি মেরামত করতে হবে না কারণ তারা ভাল হতে পারে কারণ শিশুটি বড় হয়।

ভারতে পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারির অগ্রগতি


ভারতে পেডিয়াট্রিক কার্ডিওলজি চিকিত্সা গত কয়েক বছরে যথেষ্ট উন্নত হয়েছে এবং হাজার হাজার শিশুকে আজ সাধারণ জীবনযাপন করতে সহায়তা করেছে। পেডিয়াট্রিক কার্ডিওলজিতে ভারত উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে। ভারতীয় চিকিত্সকরা বিশ্বজুড়ে কেবলমাত্র চিকিত্সার ক্ষেত্রেই অনুশীলনকারীদের নেতৃত্ব দিচ্ছেন না, সারা বিশ্বে বহু রোগীও উন্নত চিকিৎসার জন্য ভারতে আসছেন। ছোট বাচ্চাদের মধ্যে কার্ডিয়াকজনিত সমস্যাগুলি সবচেয়ে দু: খজনক অবস্থার মধ্যে রয়েছে। ভারতীয় হাসপাতালগুলি কার্ডিয়াক রোগের জন্য দুর্দান্ত চিকিত্সা সরবরাহ করে। ভারতে অনেক জটিল জন্মগত কার্ডিয়াক সার্জারি সাম্প্রতিককালে টিজিএ, ডিওআরভি, টিএপভিসি এবং ট্রানকাস আর্টেরিয়াসের জন্য অস্ত্রোপচারের মতো চালু হয়েছিল been একক ভেন্ট্রিকুলার বডি স্ট্রাকচার বোঝার ফলে বিডি গ্লেন, ফন্টন এবং ফন্টন পরিবর্তিত সার্জারির মতো আরও আধুনিক শল্যচিকিত্সার প্রক্রিয়া দেখা যায়। ভারত কেবল অস্ত্রোপচারের কৌশলগুলিতেই উন্নতি দেখেনি, তবে নবজাতক ও শিশু বিশেষজ্ঞ কার্ডিয়াক সার্জারির প্রাক অপারেটিভ এবং পোস্ট অপারেটিভ পরিচালনায়ও রয়েছে।

কে ভারতের সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাকিক সার্জন


ডাঃ রাজেশ শর্মা অন্যতম সেরা পেডিয়াট্রিক কার্ডিওথোরাকিক সার্জন যিনি তার অভিজ্ঞতা এবং দক্ষতার জন্য খ্যাতি অর্জন করেছেন। তিনি নয়াদিল্লির ফোর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটের পরিচালক এবং পেডিয়াট্রিক কার্ডিওথোরাকিক সার্জন। তিনি বয়স্ক এবং জন্মগত উভয়রকম হৃদরোগকে নিয়ে তাঁর কেরিয়ারে 20,000 এরও বেশি কার্ডিয়াক শল্যচিকিত্সা করেছেন performed তাঁর আগ্রহের ক্ষেত্র হ'ল অস্ত্রোপচার চিকিত্সা হে জটিল জন্মগত হৃদরোগ। তিনি এখন অসংখ্য বিশ্বজুড়ে বিভিন্ন হাসপাতালে কর্মরত অসংখ্য কার্ডিয়াক সার্জিক প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণে সহায়ক ভূমিকা পালন করেছিলেন। তিনি বিভিন্ন রোগীদের বিভিন্ন স্বাস্থ্য সমস্যার জন্য দুর্দান্ত চিকিত্সা উপস্থাপন করেছেন। এই চিকিত্সক কেবল তাদের উদ্বেগের জন্যই নয়, পরিবারের জন্যও প্রচুর সংবেদনশীল রোগীদের যত্ন নিতে পরিচিত to আর্থিক সহায়তার ক্ষেত্রেও কেউ সহায়তা পেতে পারেন। আপনি সরাসরি + 91-9860755000 এ সংযোগ করতে পারেন।

কেন ডাঃ রাজেশ শর্মাকে ভারতের পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন হিসাবে বেছে নিচ্ছেন


তিনি পেডিয়াট্রিক কার্ডিওলজিতে বিশেষীকরণ প্রাপ্ত ভারতের সেরা পেডিয়াট্রিক হার্ট সার্জন ization জন্মগত করোনারি হার্ট ডিজিসে অনাগত থেকে প্রাপ্ত বয়স্ক পর্যন্ত প্রতি যুগে পেডিয়াট্রিক কার্ডিওলজি সেবার সমস্ত ক্ষেত্রে তার দক্ষতা রয়েছে। তিনি হাঁপানি, ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজ এবং আন্তঃস্থায়ী ফুসফুস রোগ সহ অন্যান্য শ্বাসযন্ত্রের রোগগুলিতেও যত্ন প্রদান করেন। তিনি তার রোগীদের শ্বাস প্রশ্বাসের স্বাস্থ্যের প্রতি অনুরাগী এবং বিশ্বাস করেন যে রোগীদের আরও সহজে শ্বাস নিতে সহায়তা করার চেয়ে পরিপূর্ণ আর কিছু হতে পারে না। কার্ডিয়াক ট্রিটমেন্টের মানের সাথে কোনও আপস না করে তিনি আন্তর্জাতিকভাবে চার্জের চেয়ে অর্ধেকেরও কম দাম নেন charges ভারতে একটি পেডিয়াট্রিক ভিএসডি বন্ধের দাম অন্যান্য দেশের দামের তুলনায় প্রায় ,,৫০০ থেকে ৮,০০০ মার্কিন ডলার যা প্রায় ৪০,০০০ মার্কিন ডলারে যায়।

ডাঃ রাজেশ শর্মার সাথে আপনি কোথায় অ্যাপয়েন্টমেন্ট পাবেন?

আপনি যখন আপনার সন্তানের কার্ডিয়াক ট্রিটমেন্টের জন্য ভারতে আসার পরিকল্পনা করছেন আমরা, ভারতীয় মেডাগুরু পরামর্শদাতাগুলি আপনাকে আপনার চিকিত্সা ভ্রমণকে সহজ এবং ঝামেলা মুক্ত করতে সহায়তা করতে পারে। আমরা ভারতে একটি মেডিকেল ট্রাভেল সহকারী সংস্থা এবং ন্যাবএইচ এবং আইএটিএ দ্বারা অনুমোদিত। আমাদের সহজ কাজটি আপনাকে ভারতে আপনার চিকিত্সার মধ্যে সবচেয়ে সুবিধাজনক মেডিকেল ট্যুর প্যাকেজ সরবরাহ করা। ভিসা আবেদন থেকে শুরু করে বিমানবন্দর থেকে পিক-আপ এবং ড্রপ সুবিধাগুলি, আমরা আপনাকে পুরো জিনিসটিতে সহায়তা করি এবং রোগী পরিচালকের সাথে অফার করি। আমাদের রোগী তত্ত্বাবধায়ক এমন এক ব্যক্তি যাকে আপনি সর্বদা আপনার পক্ষে খুঁজে পেতে পারেন। আপনার চিকিত্সা, চিকিত্সা বিল এবং এমনকি বিনোদনের জন্য তিনি মনোযোগ দিয়েছেন।

আমাদের কাছে পৌঁছানোর জন্য, আমাদের তদন্ত বিভাগে আপনার জিজ্ঞাসাটি প্রেরণ করুন, যাতে আমরা আপনাকে সহায়তা করতে পারি। আমাদের কল করুন: + 91-9860755000 আমাদের ইমেল আইডিতে লিখুন: dr.rajeshsharma@indianmedguru.com

0 comments:

Post a Comment