Tuesday, April 16, 2019

স্তন বৃদ্ধি পুনরুদ্ধার: আপনি এটি সম্পর্কে জানা প্রয়োজন

পূর্ণ পুনরুদ্ধার কতক্ষণ লাগবে?

ভারতে স্তনবৃদ্ধির পুনরুদ্ধারের কথা বলার আগে, আমাদের অস্ত্রোপচার প্রথমে বুঝতে হবে। অস্ত্রোপচার ছোট স্তরের পরিসংখ্যান সঙ্গে মহিলাদের জন্য স্তন আকার বড় তৈরীর সঙ্গে পুলিশ। অস্ত্রোপচারের পরে যখন পুনরুদ্ধারের কথা আসে, তখন এটি মহিলার শরীরের উপর নির্ভর করে। যেহেতু সবাই অন্য মহিলার তুলনায় আলাদা তাই মহিলার অবস্থা সঙ্গে ক্ষেত্রে। অতএব, এক পুনরুদ্ধারের জন্য বাস্তব সময়রেখা খুঁজে পাচ্ছি না। কিন্তু বেশিরভাগ সার্জন এই বিষয়টি নিয়ে একমত হয়েছেন যে অস্ত্রোপচারের পরে সম্পূর্ণ পুনরুদ্ধারের মধ্যে প্রায় ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে এবং সম্পূর্ণ পুনরুদ্ধারের মাধ্যমে কয়েক সপ্তাহ পরে মহিলারা ঠিকমত অনুভব করবেন। আপনার সার্জন আপনার অবস্থা অধ্যয়ন করার পরে ভারতে স্তনবৃদ্ধি সম্পর্কে অনুমান করবে।

Postoperative পুনরুদ্ধারের পর্যায়ে

ভারতে স্তনবৃদ্ধি নামক অস্ত্রোপচারের পুনরুদ্ধারের জন্য একটু সময় লাগবে, যা এই রকম হয়:

পোস্ট-অপারেশন

অ্যানেস্থেশিয়া থেকে বেরিয়ে আসার পরে, আপনি খুব ভীষণ এবং কালশিটে অনুভব করতে পারেন। তবে এটি একটি বিট মনে করতে পারে এবং হ্যাংওভারের মত মনে হতে পারে তবে এই প্রভাবগুলি প্রায়শই কয়েক ঘণ্টার মধ্যে বন্ধ করা উচিত। কিন্তু আপনি কেবল একা ঘরে যাবেন না কারন আপনাকে কাউকে ড্রাইভ করতে এবং অন্তত রাতের জন্য আপনার সাথে থাকতে হবে। ।

প্রথম পাঁচ থেকে সাত দিন

সাধারণত, প্রথম সপ্তাহটি দুর্দান্ত অস্বস্তি ও ব্যথা দিন। ওষুধের সাহায্যে ব্যথা পরিত্রাণ পেতে পারে এবং এমনকি 72 ঘন্টারও বেশি সময় ধরে থাকতে পারে না এমন সময়ে ব্যথা পরিত্রাণ পেতে পারেন। ভারতে স্তনবৃদ্ধি বৃদ্ধির সাথে সাথে, নারীরাও একইরকম সমস্যায় পড়বে। এক সপ্তাহ পর মহিলারা প্রায়ই কাজ করতে ফিরে যান।

পরের কয়েক সপ্তাহ

ভারতে স্তনবৃদ্ধির অস্ত্রোপচারের প্রথম সপ্তাহের পর, অস্ত্রোপচারের পর মহিলাদের স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার সুপারিশ করা হয়। আপনি আপনার স্বাভাবিক জীবনধারা পুনরায় শুরু করতে একটি হালকা ব্যায়াম জন্য যেতে পারেন। অস্ত্রোপচারের পরে আপনি যে অস্বস্তি বোধ করেন সেটি কমিয়ে আনা যেতে পারে, কিন্তু আপনি যদি ডাক্তারের কথা শুনতে পান তবে তারা প্রায়ই কঠোর পরিশ্রমী, চলমান এবং ঘোড়াবিড়ালের মতো কঠোর / ঝলসানো ক্রিয়াকলাপগুলি এড়াতে সুপারিশ করে। এছাড়াও, আপনি সম্পূর্ণরূপে পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত ভারী উত্তোলন এড়াতে হবে। এছাড়াও, আপনাকে 3 থেকে 4 সপ্তাহ পর্যন্ত শ্রম-নিবিড় কাজগুলি এড়াতে হবে।

সম্পূর্ণ পুনরুদ্ধারের

আপনি যখন ডাক্তারের ফলোআপ এপয়েন্টমেন্টের জন্য যান, তখন আপনাকে কতটা উদ্ধার করা হয়েছে এবং নিরাময় যতদূর এগিয়েছে তার মূল্যায়ন করতে হবে। সম্পূর্ণ পুনরুদ্ধারের জন্য এটি প্রায় দুই মাস সময় নেয় এবং আপনার স্তনবৃদ্ধির পরে ভারতে আপনার স্বাভাবিক ক্রিয়াকলাপগুলিতে ফিরে আসে। আপনি মসৃণ পুনরুদ্ধারের জন্য ডাক্তারের নির্দেশাবলী অনুসরণ নিশ্চিত করুন।

একটি মসৃণ পুনরুদ্ধারের জন্য টিপস

আপনি পুনরুদ্ধারের ফেজ সময় পরিধান শহিদুল চেক করুন। টাইট শহিদুল পরা পরিবর্তে সুস্পষ্ট কারণে আলগা এক বিবেচনা। স্তনটিকে সঠিক আকৃতিতে রাখার জন্য সর্বদা একটি ব্রা পরিধান করুন। Breathable ফ্যাব্রিক, নিয়মিত straps, seamless নকশা, এবং চাপ-বিনামূল্যে ফিট দিয়ে গঠিত এই outfits বিবেচনা করুন। অবশেষে আপনি সেরা পুনরুদ্ধার পেতে পারেন যতটা বিশ্রাম নিতে।


আপনার নতুন চিত্র উপভোগ

সুতরাং, আপনি ভারতে স্তনবৃদ্ধির সাথে সম্পন্ন হয়েছেন, এখন আপনার কাছে আপনার পছন্দের চিত্র রয়েছে। একবার আপনি অস্ত্রোপচারের সাথে কৃতিত্বের উপভোগ করার জন্য তার সময় পুনরুদ্ধারের সাথে সম্পন্ন করেন।

ভারতে স্তনবৃদ্ধি সফল সার্জারি পান
কল করুন: + 91-9373055368
আমাদের ইমেইল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

0 comments:

Post a Comment