Wednesday, April 17, 2019

ভারতে গ্যাস্ট্রিক বেলুন সাশ্রয়ী মূল্যের মূল্য: খুব ভালো বিশ্বাস করা

সংক্ষিপ্ত বিবরণ

রিপোর্ট অনুসারে, শরীরের ওজন অত্যধিক পরিমাণে স্বাস্থ্যের বেশিরভাগ এবং উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিসগুলির মতো দীর্ঘস্থায়ী সমস্যাগুলির সাথে সম্পর্কিত। ধূমপান, বয়স, অ্যালকোহল খরচ, এবং সামাজিক শ্রেণীর জন্য সামঞ্জস্য করার পরে 30 বা তার বেশি BMI ব্যক্তিরা ডায়াবেটিস এবং হার্ট অ্যাটাকের সাথে কার্ডিওভাসকুলার মৃত্যু হওয়ার ঝুঁকি বাড়ায়। গবেষণা অনুযায়ী, দীর্ঘস্থায়ী সমস্যাগুলির মুখোমুখি হওয়ার জন্য ওজন কমানোর সাথে নমনীয়দের। স্থূলতার পরিত্রাণ পেতে সমস্ত অ অস্ত্রোপচারের বিকল্পগুলি যদি মারা যায় তবে আপনি ভারতে গ্যাস্ট্রিক বেলুনের মতো স্থূলতার অস্ত্রোপচারটি শেষ করে আশার মূল্য হিসাবে আসেন। হ্যাঁ, আপনি এটি সঠিকভাবে শুনেছেন, আপনি অত্যন্ত সাশ্রয়ী মূল্যের ওজন সার্জারিগুলি পান যা উচ্চমানের সাথে বিশ্বব্যাপী রোগীদের জন্য উপযুক্ত মিশ্রন দেওয়ার প্রতিশ্রুতি দেয়। চলুন কিভাবে ভারতে গ্যাস্ট্রিক বেলুনে সাশ্রয়ী মূল্যের মূল্যগুলি অ্যাক্সেস করা যায় তা পরীক্ষা করে দেখুন।

যখন আপনি ভারতে একটি গ্যাস্ট্রিক বেলুন প্রয়োজন হবে?

ভারতে গ্যাস্ট্রিক বেলুনে সাশ্রয়ী মূল্যের মূল্যের বিষয়ে আপনি কীভাবে যুক্তি দেন তা নিশ্চিত করার আগে আমাদের এটি সম্পর্কে জানতে হবে। আপনি যদি বয়স্ক হন এবং বয়স 30 থেকে 60 বছরের বেশি বয়সের বয়সের অধীনে 30 বা তার বেশি BMI এর বেশি বয়সের ব্যক্তিদের অন্তর্ভূক্ত হন তবে আপনি স্থূলতার অস্ত্রোপচারের জন্য উপযুক্ত প্রার্থী হন। যদি আপনি টাইপ 2 ডায়াবেটিসের মতো দীর্ঘস্থায়ী রোগে ভুগছেন, তবে আপনার খাওয়ার সমস্যা ও অভ্যাসগুলি নিয়ন্ত্রণ করার জন্য আপনাকে এখনও এই অস্ত্রোপচারের প্রয়োজন। অস্ত্রোপচারের শেষে, আপনি স্থূলতার অস্ত্রোপচারের সুবিধাগুলি উপভোগ করতে এবং অকার্যকর জীবন যাপন করতে আপনার দৈনন্দিন জীবনের বেশ কয়েকটি পরিবর্তন করতে অনুমিত হন। ভারতে গ্যাস্ট্রিক বেলুন সাশ্রয়ী মূল্যের দামে উচ্চ মানের সাথে আসে।

গ্যাস্ট্রিক বেলুন সার্জারি বোঝা

বিভিন্ন রকমের স্থূলতা সার্জারি রয়েছে, যা রোগীদের অবস্থার ভিত্তিতে সার্জন পছন্দ করে, তবে আমরা ভারতে গ্যাস্ট্রিক বেলুনের বিষয়ে উচ্চ মূল্যমানের উপাদানগুলি সরবরাহকারী সাশ্রয়ী মূল্যের মূল্যে কথা বলছি। এই অস্ত্রোপচারটি পেটের ভিতরে একটি ছোট পাউন্ড রেখে যাওয়ার সাথে সম্পর্কিত, যা আপনাকে খাওয়াতে কম খাবার তৈরি করতে বাধা দেয়। আপনি যে খাবারটি খেয়েছেন তা বাকি পেটের মধ্য দিয়ে যাবে, যা ছোট অন্ত্রে ভিতরে রাখা পাউচের সাথে সোজা হয়ে গিয়েছিল। এই অস্ত্রোপচারটি ক্যামেরা ব্যবহার করে ল্যাপারোস্কোপিক পদ্ধতির মাধ্যমে পরিচালিত হয় যা সার্জনকে আরও ভাল দেখায়, যা পাল্টা সমস্যার সমাধান করতে সাহায্য করে। একবার আপনি যদি গ্যাস্ট্রিক বেলুনটি রোগীর পেটের ভিতরে ঢুকতে পান তবে তার স্বাস্থ্যকর খাওয়ার পরিকল্পনা অনুসরণ করতে হবে এবং একই সাথে আপনার সার্জন দ্বারা সুপারিশ করা অনুশীলনের ব্যবস্থা নিতে হবে। এটি আপনাকে সেরা ওজন হ্রাসের ফলাফলগুলির সেরাটি প্রদান করবে যা আপনার জন্য উপযুক্ত।

গ্যাস্ট্রিক বেলুন সার্জারি পরে জীবন

লাইফস্টাইল পরিবর্তনের সাথে সাথে দেখে এবং অনুভব করে ভারতে গ্যাস্ট্রিক বেলুনে সাশ্রয়ী মূল্যের মূল্যের পরে জীবন অনেকগুলি পরিবর্তিত হয়। আপনি সার্জারি থেকে পুনরুদ্ধার হিসাবে, আপনি আপনার সার্জন নির্দেশাবলী মেনে চলতে অনুমিত হয়, যা দ্রুত নিরাময় আপনার সাহায্য করবে না, কিন্তু একই সময় দীর্ঘ রান জন্য ফলাফল বজায় রাখা হবে। যদিও অনেকগুলি দাবি যে গ্যাস্ট্রিক বেলুনের মত স্থূলতা অস্ত্রোপচারের পরে জীবনটি সহজ উপায় নয়, তবে আপনার জীবনধারা, বিশেষত আপনার খাওয়ার অভ্যাসে এবং আপনার প্রতিদিনের ক্রিয়াকলাপগুলিতে কর্মরত সেশনের সাথে পরিবর্তনগুলি করার ফলে ফলাফলগুলি বজায় রাখতে আপনাকে সহায়তা করতে পারে। স্থূলতা সার্জারি। আপনি প্রাথমিক দিনের মধ্যে এটি কঠিন খুঁজে পেতে পারেন, কিন্তু ধীরে ধীরে এবং স্থিরভাবে জিনিসগুলি আপনার জীবনের জিনিসগুলিকে আরও ভাল এবং আরও স্মার্ট করে তুলবে।

ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন


0 comments:

Post a Comment