Monday, April 8, 2019

ওয়েটলস চিকিত্সার জন্য ভারতে ভারসাম্যহীন গ্যাস্ট্রিকমি একক চর্ম?

ভারতে স্লেভে গ্যাস্ট্রেটিমি একক চর্মের মতো ওজন হ্রাস পদ্ধতিগুলি মর্বিযুক্ত স্থূলতার পরিত্রাণ পাওয়ার সেরা উপায়। যাইহোক, অস্ত্রোপচার পদ্ধতিগুলি অস্থিরভাবে মোটা মানুষের জন্য শেষ অবলম্বন হিসাবে বিবেচিত হয়েছে যারা সমস্ত অ অস্ত্রোপচারের বিকল্পগুলি চেষ্টা করেছেন এবং ওজন হ্রাস দেখতে ব্যর্থ হয়েছে। সুতরাং, যখন কিছুই কাজ করে না, আপনার কাছে হ'ল স্লিভ গ্যাস্টার্টিমি যেমন পদ্ধতির সাথে সর্বোত্তম পছন্দ হিসাবে আবির্ভূত হয়। এবং laparoscopy মত পদ্ধতির সঙ্গে সম্পন্ন একক চর্ম আস্তিন gastrectomy মত পদ্ধতি সত্যিই আশ্চর্য কাজ। সাম্প্রতিক বছরগুলিতে, এই পদ্ধতিগুলির জন্য ভারত সেরা স্থান হতে পারে। ভারতে ওজন হ্রাসের চিকিত্সার পাশাপাশি উচ্চ মানের এবং সামর্থ্য রয়েছে যা বিশ্বব্যাপী বিশ্বব্যাপী রোগীদের সমুদ্রকে আকর্ষণ করে। ভারতে ওজন হ্রাস চিকিত্সা হাসপাতালগুলি তাদের সাশ্রয়ী সমাধান দেয়, যা অন্য কোন জায়গায় খুঁজে পাওয়া কঠিন।

একক অন্তর্ঘাত সঙ্গে আস্তিন গ্যাস্ট্রিকমি পদ্ধতি

ভারতে সর্বাধিক গ্যাস্ট্রিকমি একক চর্ম বলা হয় একক চশমা ল্যাপারোস্কোপিক সার্জারি, যা মোটা মানুষের পরিচালনা করার একটি নতুন পদ্ধতি। ভারতে এই ওজন হ্রাস চিকিত্সার অস্ত্রোপচারে, শিকল বা অনুরূপ অন্যান্য জিনিসগুলির যে কোনও জিনিস এড়ানোর জন্য সার্কেল পেট বোতামে বা নাভিতে তৈরি পেটের এলাকাতে কেবলমাত্র একটি চশমা তৈরি করতে দেখা যায়। এছাড়া, অস্ত্রোপচার পদ্ধতিতে অ্যাক্সেসের বিকল্পটি একই ফ্যাশনেও প্রচলিত হয়, কোনও প্রথাগত সর্বনিম্ন আক্রমণকারী ওজন কমানোর অস্ত্রোপচারের বিপরীতে। এটি রোগীদের তাদের ওজন হ্রাসের ফলাফলগুলি সম্পর্কে জানার জন্য সাহায্য করে, যা সম্ভাব্য রোগের উন্নতির সাথে সাথে প্রথাগত পদ্ধতির মাধ্যমে একই রকম করে একই রকম থাকা রেজোলিউশন হারগুলির সাথে জানাতে সহায়তা করে।

ফলাফল এবং বেহালা gastrectomy একক চক্র পদ্ধতির সুবিধা

ভারতে স্লেভে গ্যাস্ট্রেটিমি একক চক্রের মত পদ্ধতির ক্ষেত্রে অনেকগুলি সুবিধা রয়েছে। এই নান্দনিক এবং কার্যকরী উভয় অন্তর্ভুক্ত। এর মানে হল আপনার উপর যে কোনও দাগ দেখা যাবে না। দ্বিতীয়ত, রোগীদের বেশিরভাগই ব্যথা অনুভব করে এবং অস্ত্রোপচারের পরে রক্তের ক্ষয়ক্ষতি হয়, কারণ এটি একটি মাত্র চশমা দিয়ে আসে। যাইহোক, একক চশমা দিয়ে ওজন কমানোর চিকিত্সা সার্জারি প্রত্যেকের জন্য একটি বিকল্প হতে পারে না কারণ এটি রোগীদের সামগ্রিক স্বাস্থ্যের অবস্থার উপর নির্ভর করবে। দীর্ঘস্থায়ী রোগ এবং অন্যান্য স্বাস্থ্যের রোগীদের এই অস্ত্রোপচারের জন্য উপযুক্ত প্রার্থী হতে পারে না। এইভাবে, বিশ্বব্যাপী রোগীরা স্লেভে গ্যাস্ট্রেটিমি একক ছদ্মবেশে ভারতে যাচ্ছেন, সেগুলি আরও অনেক উপকারের সাথে আসে যা বিশ্বের সমস্ত প্রান্ত থেকে তাদের আকর্ষণ করে।

ভারতে গ্লাইরেক্টেকমি একক ছদ্মবেশ

ভারতে ওজন হ্রাস সার্জারি চিকিত্সা অনেক সুবিধা সহ আসে। বিশ্বব্যাপী রোগীদের ভারতে সবচেয়ে ব্যয়বহুল ওজন হ্রাস সার্জারি খরচ পাওয়া যায়, যা উন্নত দেশগুলির তুলনায় প্রায় 70 শতাংশ কম। দ্বিতীয়ত, ভারতে ওজন হ্রাস সার্জারি হাসপাতালগুলিতে অনুশীলনরত চিকিৎসক ও সার্জনগুলি ফলাফল এবং অভিজ্ঞতার ক্ষেত্রে অত্যন্ত প্রতিযোগিতামূলক, যা বিশ্বব্যাপী রোগীদের যথেষ্ট কারণ দেয়। ভারতে স্লেভে গ্যাস্ট্রোটিমি একক ছদ্মবেশের আকর্ষণীয় দিকগুলির মধ্যে একটি হল যে এটি উন্নত প্রযুক্তিতে উপকৃত সমস্ত বৈশিষ্ট্যগুলির সাথে এটি খুঁজে পেতে পারে। সেরা ডাক্তারকে সার্জন এবং উপযুক্ত মেডিক্যাল টিম থেকে সরিয়ে নেওয়ার পাশাপাশি বিশ্বব্যাপী রোগীরা ভারতে সর্বাধিক যত্ন এবং পেশাদারিত্বের সাথে স্লেভে গ্যাস্ট্রেটমি একক ছদ্মবেশী অস্ত্রোপচারের মতো অস্ত্রোপচারের জন্য সেরা হাসপাতাল এবং ক্লিনিক উপভোগ করে। এছাড়াও, ওজন হ্রাসের অস্ত্রোপচারের সাথে, বিশ্বব্যাপী রোগীদেরও একটি মিনি ছুটির আকারে পরিবার এবং বন্ধুদের সাথে ভাল সময় কাটানোর সুযোগ পায়।

ফ্রি পরামর্শ পূরণ করুন: এখানে ক্লিক করুন

আপনার যদি স্লেভে গ্যাস্ট্রেটমি একক ইনকিশন যোগাযোগ সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে:
কল করুন: +
91-9373055368
আমাদের ইমেইল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com


0 comments:

Post a Comment