Wednesday, April 24, 2019

ড। ভিনা ভাত ন্যূনতম আক্রমণাত্মক বিকল্প সহ গাইনেকোলজিক অস্ত্রোপচারে পরিবর্তনশীল জোয়ার

সংক্ষিপ্ত বিবরণ:

গত ২0 বছরে গাইনোকোলজিক সার্জিক্যাল অপারেশন প্রাথমিকভাবে পেটিক পদ্ধতির থেকে কমপক্ষে আক্রমণকারী অস্ত্রোপচার কৌশলগুলিতে বর্তমান ফোকাস থেকে উন্নত হয়েছে। ন্যূনতম আক্রমণকারী পদ্ধতিতে যোনি এবং ল্যাপারোস্কোপিক কৌশল অন্তর্ভুক্ত। ল্যাপারোস্কোপিক প্রযুক্তি ও সরঞ্জামগুলির মধ্যে বিবর্তনটি "কব্জিযুক্ত" ক্ষমতা এবং রোবোটিক্স সহায়তা প্রযুক্তির সাথে বিভিন্ন পন্থাগুলির একাধিক পাত্রের সিলিং যন্ত্র অন্তর্ভুক্ত করার জন্য বিস্ফোরিত হয়েছে। একক পোর্ট laparoscopy এবং প্রাকৃতিক ছাঁটাই অনুবাদক এন্ডোস্কোপিক অস্ত্রোপচার অপারেশন ল্যাপারোস্কোপিক প্রযুক্তি অন্যান্য বৈচিত্র্য।

ভারতে মিনিমালি ইনভ্যাসিভ গাইনোকোলজিক সার্জারির উপকারিতা

ল্যাপারোস্কোপিক শল্যচিকিত্সার সুবিধাটি হল ছোট ছদ্মবেশগুলি পোস্ট-অপারেটিক ব্যথা কমিয়ে এবং পুনরুদ্ধারের সময় গতি বাড়ায়। একটি laparoscope 3 গুণ পরিমাপ প্রদান করে এবং অতএব সার্জারি অস্ত্রোপচার একটি ভাল চাক্ষুষ ক্ষেত্র। এই পদ্ধতি প্রায় সব স্ত্রীরোগ সার্জারি সম্পাদন সফলভাবে গৃহীত হয়েছে।

শর্তাবলী এবং চিকিত্সা
চিকিৎসা চিকিত্সা এবং যেমন গাইনোকোলজিক অবস্থা চিকিত্সার জন্য সংক্ষিপ্ত প্রবেশাধিকার:

  • ফাইব্রোড: ফাইব্রোয়েড এবং কিহোল হায়স্টেরেক্টমি (রক্তের গর্ভধারণ অপসারণ) থেকে রক্ত ​​সরবরাহে কেহহোল অস্ত্রোপচার বা খোলা অস্ত্রোপচার, গর্ভনিরোধক ধমনী (ইউএইএ) এর মাধ্যমে ফিব্রোডগুলি অপসারণ করা অন্তর্ভুক্ত।
  • এন্ডোমেট্রিয়াসিস: চিকিত্সাগুলিতে মিরেন ইনট্র্রুটিউরিন ডিভাইস (আইআইএস), সিন্থেটিক হরমোন, এন্ডোমেট্রিয়াসিসের বর্ধিতকরণ বা এক্সিশন, কীহোল অস্ত্রোপচার পদ্ধতি এবং কীহোল হস্টেরেক্টমি
  • ডিম্বাশয় সংশ্লেষ: ডিম্বাশয় সংশ্লেষগুলি সাধারণতঃ কীহোল অস্ত্রোপচারের চিকিত্সার সাথে মোকাবিলা করা হয়, যা বিশাল টিউমারের জন্য অন্তর্ভুক্ত।
  • মেনরহগিয়া (অস্বাভাবিকভাবে ভারী মাসিক রক্তপাত): চিকিত্সাগুলি মরিনা আইইউএস এবং অস্ত্রোপচারের চিকিত্সা, যার মধ্যে রয়েছে এন্ডোমেট্রিয়াল বর্ধন এবং রেসেকশন
  • পেলেভিক ব্যথা: যথাযথ পরিষেবাগুলি এবং অস্ত্রোপচারের সাথে যোগাযোগ সহ চিকিৎসা ব্যবস্থাপনা।


কেন ভারতে মিনিমালি ইনভেস্টিভ গাইনোকোলজিক সার্জারি পছন্দ

বিশ্বব্যাপী চিকিৎসা চিকিত্সার জন্য ভারত সবচেয়ে ভাল গন্তব্যস্থল। কারণ গাইনোকোলজি চিকিত্সার জন্য সবচেয়ে প্রতিযোগিতামূলক চার্জ, ভারত তাদের জন্য চূড়ান্ত সুবিধাজনক অবস্থান, যাদের চিকিত্সা করা দরকার, যাদের অবিলম্বে চিকিত্সার দরকার নেই। ভারতে শীর্ষস্থানীয় হাসপাতালগুলি রয়েছে যা গাইনোকোলজিক ব্যাধিযুক্ত মহিলাদের জন্য সর্বোচ্চ স্তরের যত্ন প্রদান করে। এখানে হাসপাতালগুলিতে স্ত্রীরোগ সংক্রান্ত সমস্যাগুলি দ্রুত সনাক্তকরণ এবং প্রতিরোধের সুবিধা রয়েছে। এখানে সার্জনগুলি সর্বনিম্ন আক্রমণকারী কৌশলগুলি (যা ল্যাপারোসকপি অন্তর্ভুক্ত করে) এবং বিশ্বমানের সরঞ্জামগুলি ব্যবহারের পক্ষে ব্যাপকভাবে প্রবণ। ভারতে Gynecology অস্ত্রোপচার অপারেশন efficaciously প্রজনন সিস্টেমের সাথে যুক্ত প্রায় সব শর্ত আচরণ করে এবং বিনিয়োগ খরচ খুব কম।

আর্টেমিসে ডা। ভিনা ভাট স্ত্রীরোগ বিশেষজ্ঞের সাথে আপনি ভাল হাতে আছেন

ভুয়া ভাট গুড়গাঁওতে একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং এই ক্ষেত্রে 37 বছর অভিজ্ঞতা রয়েছে। বর্তমানে তিনি আর্টেমিস হাসপাতালে অনুশীলন করেন। তিনি বিশেষত তার অভিজ্ঞতার ক্ষেত্রে একজন দক্ষ, দক্ষ এবং সম্মানিত ডাক্তার যিনি FOGSI এর কৈশোর কমিটি দ্বারা পুরস্কৃত করা হয়েছে, তিনি চিকিত্সা করা সেরা ডাক্তার। তিনি আপনাকে সর্বোত্তম সংক্ষিপ্ত চিকিত্সা সরবরাহ করবেন যা আপনাকে দীর্ঘ পুনরুদ্ধারের সময়ের ব্যবধানে দ্রুত পুনরুদ্ধার করতে সহায়তা করতে পারে। তিনি ভারতে গাইন সম্পর্কিত সমস্যাগুলির সম্মুখীন কয়েকটি রোগীকে চিকিত্সা করেছেন এবং প্রত্যেক রোগীকে চিকিত্সার সর্বোত্তম চিকিৎসা প্রদান করেছেন। তিনি ভাল মনোনিবেশ অগ্রগতি এবং জীবনের একটি ভাল উপায় গ্রহণে বিশ্বাস আছে। ড। ভিনা ভাট, আর্টেমিস গুড়গাঁওয়ের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ, বিভিন্ন ক্ষেত্রে জ্ঞান, শ্রেষ্ঠত্ব এবং নারীর অস্ত্রোপচারের স্বাস্থ্যের যত্নের অভিজ্ঞতার জন্য সম্মানিত। তিনি আপনার সমস্যাগুলি শোনেন, বুঝতে পারেন এবং পুঙ্খানুপুঙ্খভাবে নির্ণয়ের পরে একটি উপযুক্ত সমাধান প্রদান করেন যা আপনাকে সর্বোত্তম সম্ভাব্য ফলাফল এবং জীবনের গুণমান অর্জনে সহায়তা করবে।

আর্টেমিসে ডা। ভিনা ভাট স্ত্রীরোগ বিশেষজ্ঞের সঙ্গে একটি তাত্ক্ষণিক নিয়োগ স্থির করুন

ভারতীয় চিকিৎসা গুরু পরামর্শদাতা ব্যয় কার্যকর চিকিৎসা সেবা এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের ক্ষেত্রে তার খ্যাতির উপর গর্বিত। আমাদের সফল যাত্রা এবং দীর্ঘ যাত্রা চলাকালীন, আমাদের হাজার হাজার সন্তুষ্ট রোগী উদ্ধার এবং সুস্থ ও সুখী জীবনযাপন করে যা আনন্দময় মুহুর্তে পূর্ণ এবং নতুন জীবন নিয়ে পূর্ণ। ভারতীয় মেডিসিন পরামর্শদাতা ব্যক্তিদের অ্যাটেরিমিসে ডা। ভিনা ভাট স্ত্রীরোগ বিশেষজ্ঞের সঙ্গে তাত্ক্ষণিক প্রবেশাধিকার প্রদান করে। আমরা বিশ্বমানের হাসপাতালগুলির সাথে অংশীদারিত্ব করি এবং আপনার চিকিৎসার জন্য অত্যন্ত অভিজ্ঞ ডাক্তাররা একদিন থেকে শেষ পর্যন্ত আপনাকে সুস্থ ও প্রাণবন্ত করে তুলি।

এখন ভিনা ভাটের সঙ্গে নিয়োগের জন্য অপেক্ষা করতে হবে না, যোগাযোগের নম্বর + 91-9370586696 অথবা ই-মেইল আইডি এ একটি তাত্ক্ষণিক প্রতিক্রিয়া পান: dr.veenabhat@indianmedguru.com

0 comments:

Post a Comment