Wednesday, April 3, 2019

ভারতে স্লিভ গ্যাস্টার্টিমি'র জন্য নতুন নিম্ন মূল্য হল সর্বশেষ প্রবণতা

স্লেভ গ্যাস্ট্রিকমি একটি অস্ত্রোপচার পদ্ধতি যা স্ট্যান্ড-একলা পদ্ধতি হিসাবে বা গ্যাস্ট্রিক বাইপাস অস্ত্রোপচারের জন্য পূর্ব-প্রয়োজনীয় প্রক্রিয়া হিসাবে ব্যবহার করা যেতে পারে। এই পদ্ধতিতে, আপনার ক্ষমতা এবং আকার হ্রাস করার জন্য 90% পর্যন্ত আপনার পেট অপসারণ করা হয়।

স্লেভ গ্যাস্ট্রিকমি গ্লোবাল ভিউ

অপরিহার্য হিসাবে, এটি একটি স্বাস্থ্যকর জীবনধারণের জন্য সঠিক শরীরের ওজন বজায় রাখা, একটি স্থূল ব্যক্তির জন্য ওজন কমানো কঠিন কাজ হতে পারে। কখনও কখনও এমনকি ডায়েট, ব্যায়াম, এবং ফার্মাসেরাপিথের মতো তত্ত্বাবধানে ওজন কমানোর পদ্ধতিও কাজ করে না এবং ডাক্তাররা অস্ত্রোপচারের চিকিত্সার সুপারিশ করে, স্লেভ গ্যাস্ট্রিকমিটি তাদের মধ্যে সবচেয়ে সাধারণ।
এটি একটি একক ছিদ্র পদ্ধতি যা ডাক্তারদের দ্বারা বিশ্বব্যাপী পছন্দের এবং পেটের অতিরিক্ত ভর হ্রাস করার জন্য সর্বাধিক পছন্দসই।

ভারতে স্লিভ গ্যাস্টার্টিমি একা একাডনি কে প্রয়োজন?

অস্ত্রোপচার সফলভাবে বিভিন্ন ধরণের বরিট্রিক রোগীদের জন্য ওজন হ্রাস পদ্ধতি হিসাবে ব্যবহার করা হয়েছে। একটি স্লেভ গ্যাস্ট্রিকমি একক চক্র প্রয়োজন জন্য ইঙ্গিত কিছু আছে:


  • যদি আপনি মর্বিড স্থূলতা গুরুতর ক্ষেত্রে আছে
  • যদি আপনার BMI 32-এর বেশি সহ-মর্বিডিজিটি থাকে
  • যদি আপনার BMI 35 এর বেশি হয় তবে সহ-মর্বিডটি ছাড়াই বা ছাড়াই
  • আপনি যদি একটি বড় ভলিউম ভোটার হয়


স্লেভ গ্যাস্ট্রিকমি উপকারিতা

প্রতিটি বরিয়টিক সার্জারি লেগেছে, স্লেভ গ্যাস্ট্রিকমিও তার সুবিধার নিজস্ব সেট আছে। তার যোগ্যতা কিছু অন্তর্ভুক্ত:


  • খাবারের পচন মত পাকস্থলীর কাজ সংরক্ষণ করা হয়
  • আপনার শরীরের স্বাভাবিক শারীরবৃত্তীয় প্রভাবিত হয় না
  • আপনি বেশিরভাগ খাবারের আইটেমগুলি কিন্তু অল্প পরিমাণে উপভোগ করতে পারেন
  • এটি কোন পুষ্টির ঘাটতি বা ডাম্পিং উপসর্গ কারণ না
  • এটি অন্তত 60% ওজন হ্রাস নিশ্চিত করে

চূড়ান্ত রায়

অন্যান্য উন্নত দেশগুলির তুলনায় কম খরচের চিকিৎসা প্রদানের ক্ষেত্রে চিকিৎসা সেবাগুলিতে অগ্রগতি এবং অভিজ্ঞ ডাক্তারদের উপস্থিতির কারণে ভারত বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় চিকিৎসা কেন্দ্রগুলির মধ্যে একটি। স্লেভে গ্যাস্ট্রিকমি ভারতে কমপক্ষে ব্যয়বহুল ব্যারিটিক অস্ত্রোপচারের মধ্যে রয়েছে। ভারতে স্লেভ গ্যাস্টার্টিমি একক চশমা খরচ প্রায় 5500 ডলার, যা ইউ কে, ব্রাজিল এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো অন্যান্য দেশেও একই অস্ত্রোপচারের খরচটি অর্ধেকেরও কম। আপনার যদি ওজন কমানোর সমস্যা থাকে যা আপনার প্রচেষ্টার দ্বারা প্রভাবিত না হয় তবে আপনি অবশ্যই আপনার অস্ত্রোপচারের বিকল্পগুলির জন্য গ্রুপ প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতালের বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করতে পারেন।

সার্জারি সম্পর্কিত কোন প্রশ্ন পাঠানআন্তর্জাতিক হেল্পলাইন নম্বর + 91-9373055368আমাদের ইমেইল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment