Friday, April 19, 2019

ভারতে উন্নত লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ড। মোহাম্মদ রিলায় সঙ্গে

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার ট্রান্সপ্লান্টেশন বা হেপাটিক ট্রান্সপ্লান্টেশন অন্য রোগীর কয়েকটি বা সব সুস্থ লিভারের সাথে অসুস্থ যকৃতের বিকল্প। লিভার ব্যর্থতা এছাড়াও একটি দীর্ঘমেয়াদী সমস্যা শেষ ফলাফল হতে পারে। সবচেয়ে সাধারণভাবে ব্যবহৃত অরথোটোপিক ট্রান্সপ্লান্টেশন, যার মধ্যে দাতা লিভারটি একই লিপিবদ্ধ অঞ্চলে একই অঙ্গমুখী অঞ্চলের মধ্যে ডোজর অঙ্গের মাধ্যমে সরানো হয় এবং প্রতিস্থাপিত হয়। এই প্রক্রিয়া শেষ পর্যায় লিভার রোগ এবং তীব্র লিভার ব্যর্থতার জন্য একটি কার্যকর চিকিত্সা বিকল্প।

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট খরচ

ভারতে লিভার ট্রান্সপ্লান্টের কারণে ভারতের খুব বেশি পরিমাণে বিদেশী রোগীকে আকর্ষণ করা হয়, তারা খুব কম এবং উচ্চমানের চিকিত্সার জন্য এখানে আসে, তবে বিদেশী রোগীর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় বুঝতে হবে যে আপনি ভারতের কাছ থেকে দাতা নন, আপনাকে এখানে আসতে হবে আপনার দাতা বরাবর। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি পশ্চিমা দেশগুলির ব্যয়টির অর্ধেকের কম। এই কারণে বিদেশ থেকে আসা অনেক রোগী এই প্রক্রিয়াটি পরিচালনা করার জন্য ভারতের মত এশিয়ার দেশগুলিতে ভ্রমণ করতে পছন্দ করেন। উভয় স্থানে প্রদত্ত উচ্চমানের গুণ প্রায় সমান যে সত্যের সত্ত্বেও ব্যয়টির পার্থক্য বিশাল।

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচার সাফল্যের হার

এটি একটি বড় সার্জারি এবং ট্রান্সপ্লান্টের মধ্য দিয়ে জীবনের সামগ্রিক ঝুঁকি প্রায় 5-10 শতাংশ। প্রায় 90 শতাংশ ট্রান্সপ্লান্ট প্রাপক অস্ত্রোপচারের এক বছর পর বেঁচে থাকে। লিভার ট্রান্সপ্লান্টের দীর্ঘমেয়াদী সাফল্যের হার (15-20 বছর) 55-60 শতাংশ। বেশিরভাগ রোগী লিভার ট্রান্সপ্লান্টের পর স্বাভাবিক, সুস্থ ও কার্যকর জীবনযাপন করে। কিন্তু ফলাফলগুলি নির্ভর করে রোগীদের স্বাভাবিক, স্বাস্থ্যকর একটি উত্পাদনশীল জীবন।

ভারতে সেরা লিভার ট্রান্সপ্লান্ট হাসপাতাল

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট আন্তর্জাতিকভাবে বিখ্যাত কিছু হাসপাতালের সহায়তায় দেওয়া হয়। এই পদ্ধতির জন্য সেরা হাসপাতাল বিশ্বের সবচেয়ে অভিজ্ঞ এবং দক্ষ সার্জন কিছু। অত্যন্ত অভিজ্ঞ সার্জনের নির্দেশনা অনুযায়ী চিকিত্সার মধ্য দিয়ে পর্যায়ক্রমে লিভার রোগের রোগীদের জন্য এটি গুরুত্বপূর্ণ। এখানে জন্য দক্ষ সার্জন সনাক্ত করা কঠিন নয় কারণ দেশের হাসপাতালগুলি বিশ্বের সেরা মেডিকেল ইনস্টিটিউটগুলির যোগ্যতা অর্জনকারী সার্জন নিয়োগের জন্য বিশেষ মনোযোগ দেয়।

মোহাম্মদ রিলায় ট্রান্সপ্লান্ট রোগীর লিভার আশা করছেন ড

ভারতের মোহাম্মদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন লিভার ট্রান্সপ্লান্টেশন এবং হিপটোপ্যান্ট্রোবিলিয়ারি (এইচপিবি) অস্ত্রোপচারের দক্ষতার জন্য স্বীকৃত এবং এ পর্যন্ত 3000 লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচার সম্পন্ন করেছেন। বর্তমানে তিনি বিশ্বের শীর্ষস্থানীয় ২0 টি প্রাতিষ্ঠানিক পেডিয়াট্রিক সার্জনের মধ্যে একজন হিসাবে 'হেলথ কেয়ার অ্যাডমিনিস্ট্রেশন শীর্ষস্থানীয় মাস্টার্স' কর্তৃক লিভার ডিজিজ অ্যান্ড ট্রান্সপ্লান্টেশন, গ্লোবাল হাসপাতাল গ্রুপের পরিচালক এবং প্রধান। তিনি 2000 সালে গিনিস বুক অফ রেকর্ডসে তার নামটি তৈরি করেছিলেন। পিভিআর নিয়ে হুইপল পদ্ধতির ক্ষেত্রে বিশেষ আগ্রহ রয়েছে যা সাধারণত স্থানীয় পর্যায়ে পর্যাপ্ত ক্যান্সারযুক্ত রোগীদের জন্য করা হয়। তিনি লিভার ট্রান্সপ্লান্টেশন, জটিল হ্যাপটোবিলিয়ারি, অগ্নিকুণ্ড সার্জারি এবং আরও অনেক কিছুতে তার আগ্রহের বিষয়ে ক্লিনিকাল নিবন্ধ এবং কাগজপত্র লিখেছেন।

ড। মোহাম্মদ রিলায় সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পান

অগ্রাধিকার স্বাস্থ্যসেবা একটি স্বাস্থ্য সহায়তা সংস্থা, যা আপনাকে সমস্ত পরিষেবাগুলি সরবরাহ করে, নিশ্চিত করে যে প্রতিটি ব্যক্তির প্রতিটি চিকিৎসা ভ্রমণ সর্বোত্তম গুণমানের সাথে প্রতি পদক্ষেপে সরলীকৃত। আমরা ভারতে শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট ঠিক করতে চাই। ড। মোহাম্মদ রিলায় এটি নিশ্চিত যে রোগী অবিলম্বে ডাক্তারের সাথে যোগাযোগ করতে সক্ষম। অগ্রাধিকার স্বাস্থ্যসেবা একটি ব্যক্তির প্রয়োজন বিশ্লেষণ এবং এটি অনুযায়ী একটি প্যাকেজ নির্মাণ।

একটি নিয়োগের অনুরোধ করুন:
কল করুন: +91 9371136499
ইমেইল এ: dr.rela@forerunnershealthcare.com

0 comments:

Post a Comment