Monday, April 15, 2019

ভারতে সফল ও কার্যকরী টমেট টাক সার্জারি


যদি কোনও স্যাট-আপ, ব্যায়াম এবং খাদ্য আপনাকে আপনার পেট থেকে অতিরিক্ত ত্বকে ছড়িয়ে দিতে সাহায্য করে না এবং সেই টাইট পেটটি লক্ষ্য করে যে আপনি লক্ষ্য রেখেছেন এবং ক্রমাগত কাজ করছেন তবে আপনি অস্ত্রোপচার পদ্ধতিটি পেতে পারেন পেটে চর্বি পরিত্রাণ যা abdominoplasty বা পেট টুক হিসাবে বলা হয়।

টমি টাক বা abdominoplasty কি?

একটি পেট টাক একটি অঙ্গরাগ অস্ত্রোপচার পদ্ধতি যা আপনার পেট থেকে অতিরিক্ত ত্বক এবং চর্বি অপসারণ করে এবং আপনার পেটের প্রাচীরের পেশীকে শক্ত করে তুলতে যাতে এটির চেহারা উন্নত হয় এবং এটি ফেটে যায়।

আপনি যখন টমি টাক প্রয়োজন?

আপনার ফ্ল্যাববি পেট পুনরায় আকার দেওয়ার জন্য লিপোসাকশন বা নিটক লিফ্টের মতো অন্যান্য অঙ্গরাগ পদ্ধতির সাথে সাধারণত একটি পেট টুকরা সুপারিশ করা হয়। Abdominoplasty আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে যদি:


  • আপনার পেট বোতামের চারপাশে প্রচুর আলগা ত্বক রয়েছে
  • আপনার নিম্ন পেটের প্রাচীর দুর্বল
  • লিপোসাকশন পদ্ধতি আপনার পেট এলাকায় অনেক ফলাফল দেখায়নি
  • আপনার পূর্বের সি-সেকশন পদ্ধতি থেকে আপনার পেটে কিছু ক্ষত আছে


আপনি টমি টাক কি করবেন?

টমি টুক সার্জারি দিয়ে আপনি কী লক্ষ্য অর্জন করতে চান তার উপর নির্ভর করে, আপনার সার্জন আপনাকে একটি মিনি বা আংশিক অ্যাডমিনিনোপ্লাস্টি বা একটি সম্পূর্ণ অ্যাডামিনোপ্লাস্টি দিয়ে যেতে পরামর্শ দেবে। যাইহোক, উভয় ক্ষেত্রেই, কার্যকর ফলাফল পেতে ডাক্তার আপনাকে ধূমপান ছেড়ে দিতে এবং অস্ত্রোপচারের আগে এবং পরে কয়েক দিনের জন্য একটি নির্দিষ্ট ডায়েট অনুসরণ করতে বলবে।

কত দীর্ঘ মেয়াদী ফলাফল

অস্ত্রোপচারের কয়েক মাস পরে আপনি সম্পূর্ণ স্বাভাবিক বোধ করবেন না কারণ ফলাফলগুলি আপনার শরীরের উপর দেখানোর সময় নেয়। যাইহোক, ফলাফলগুলি কতক্ষণ স্থায়ী হবে তা নির্ভর করে আপনার ডায়েট এবং রুটিন অনুশীলন করা সম্পূর্ণরূপে নির্ভর করে, কারণ এটি সেই নিখুঁত চেহারা বজায় রাখার জন্য কী।

ভারতে টমি টেক অস্ত্রোপচার সফলতার হার

ভারতে টমি টুক সার্জারি বর্তমান বাজারের দৃশ্যের সবচেয়ে জনপ্রিয় অঙ্গরাগ এবং স্থূলতা অস্ত্রোপচারের অন্যতম। অন্য কসমেটিক অস্ত্রোপচারের তুলনায়, জড়িত ঝুঁকিগুলি বেশি কিন্তু তবুও সেই প্রক্রিয়াগুলির মধ্যে মাত্র 4 শতাংশই সেই জটিলতার কারণ। খরচ সম্পর্কে কথা বলা, এটি $ 2900 থেকে $ 4000 ডলারের তুলনা করে যা প্রায় 1000 মার্কিন ডলারে টমি টার্ক সার্জারি, অস্ট্রেলিয়া প্রায় 12000 ডলার এবং যুক্তরাজ্যের প্রায় 6000 ডলারের তুলনায় অনেক কম মূল্যে তুলনামূলকভাবে কম। তাছাড়া, উন্নত চিকিৎসা সুবিধা, শীর্ষস্থানীয় প্রসাধনী সার্জন এবং ভারতে স্থূলতা বিশেষজ্ঞদের ভারতে পাকস্থলীর টাকের ক্রমবর্ধমান সাফল্যের হার বৃদ্ধি করে।


ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন


প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত
আপনি কি ভারতে টমেট টাক অস্ত্রোপচারে সাশ্রয়ী মূল্যের মূল্য পাবেন?
কল করুন: + 91-9373055368
আমাদের ইমেইল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

0 comments:

Post a Comment