Monday, September 16, 2019

ভারতে মমী মেকওভার সার্জারির গাইড

সংক্ষিপ্ত বিবরণ

একজন মহিলা তার দেহ বজায় রাখতে তার কী করা উচিত তা সর্বদা সচেতন এবং জাগ্রত। তবে গর্ভাবস্থার পরে, তিনি আর নিজের শরীরের যত্ন নেন না এবং পুরোপুরি নিজেকে নিজের সন্তানের প্রতি উত্সর্গ করেন। অতএব স্ব-যত্ন একটি backseat লাগে takes গর্ভাবস্থাকালীন এবং গর্ভাবস্থার পরে দীর্ঘ সময় যা একটি মহিলার শরীরকে উভয়ভাবে আবেগগত এবং শারীরিকভাবে গ্রাস করে এবং খুব দাবি করে, তার নিজের শরীরের যত্ন নেওয়ার জন্য কোনও সময় ছাড়েনি।

এই কারণে, মহিলার দেহ আর আগের মতো আকারে নেই। তাই গর্ভাবস্থার পরে, তিনি তার প্রাক-শিশুর আকার অর্জনের দিকে তার পুরো প্রচেষ্টা চালিয়ে যান। তবে কয়েকটি মহিলার ক্ষেত্রে নিয়মিত অনুশীলন এবং পরিকল্পনাযুক্ত ডায়েট দিয়ে একই অর্জন সম্ভব নয়, কারণ এখন সেখানে শরীর আর আগের মতো নেই।
চিকিত্সা বিজ্ঞানের ক্ষেত্রে প্রযুক্তিগত অগ্রগতি দেওয়া, এখন প্রতিটি মহিলার পক্ষে গর্ভাবস্থার পরে তার পূর্বের দেহটি ফিরে পাওয়া সম্ভব হবে, এটি ম্যামি ম্যাকওভার নামে একটি প্রক্রিয়া দ্বারা। এটি এমন একটি সার্জারি যা অতিরিক্ত কিলো এবং ইঞ্চি বয়ে যেতে সহায়তা করে।



ম্যামি মেকওভার সার্জারি ভারতে

আমেরিকা যুক্তরাষ্ট্র এবং পশ্চিমা দেশগুলিতে মমির মেকওভার সার্জারিগুলি একটি ব্যয়বহুল ব্যয়ে করা হয় এবং সাধারণ মানুষ তা বহন করতে পারে না।

ভারত চিরদিনের জন্য স্বাস্থ্যসেবা ক্ষেত্রে নিজেকে আপডেট করে চলেছে এবং আজ প্রায় সমস্ত চিকিত্সার ক্ষেত্রে বিশ্বমানের সুবিধা এবং চিকিত্সা দেওয়ার দক্ষতা রয়েছে to মহিলাদের মধ্যে ক্রমবর্ধমান চাহিদার কারণে মমী মেকওভার ইতিমধ্যে ভারতে বিশিষ্ট হয়ে উঠেছে। ভারতে ম্যামি মেকওভার সার্জারি কেবল ভালভাবে আপডেট হয় না তবে অন্যান্য দেশের তুলনায় সাশ্রয়ী মূল্যেও পাওয়া যায়। সুতরাং বিদেশ থেকে আসা সমস্ত মহিলার কাছে যারা মায়ের মেকওভার শল্য চিকিত্সার জন্য বেছে নিতে চান তাদের জন্য এটি একটি সুযোগ।

ম্যামি মেকওভারের জন্য আদর্শ প্রার্থী:

মায়ের মেকওভার শল্য চিকিত্সার জন্য যাওয়ার ইচ্ছা থাকা যথেষ্ট নয়, কারণ এটির জন্য আপনার মন প্রস্তুত করার চেয়ে আরও অনেক বেশি প্রয়োজন। শারীরিক ও মানসিকভাবে তার শরীর শল্য চিকিত্সা করার জন্য প্রস্তুত কিনা কিনা তা বিশ্লেষণ করা প্রতিটি মায়ের পক্ষে প্রয়োজনীয়। তাই প্রতিটি মহিলার শল্য চিকিত্সা করার আগে প্রশংসনীয় সময় গ্রহণ করা একান্ত আবশ্যক। স্তন টিস্যুগুলির দুধ উত্পাদন করার জন্য প্রয়োজনীয় হরমোন উদ্দীপনা থেকে পুনরুদ্ধারে এটির অনেক বেশি সময় লাগে এবং সেই সময়ের মধ্যে তাদের দেহগুলি প্রসবের পরে নিরাময়ের জন্য প্রয়োজনীয় সময় পেয়েছিল।

মায়ের মেকওভারে যাওয়ার আগে আপনার আর কোনও সন্তান না হওয়ার বিষয়ে নিশ্চিত হওয়া উচিত। মেকওভার শল্য চিকিত্সার পরে আবার গর্ভাবস্থার মধ্য দিয়ে যাওয়ার ফলে এর ভাল ফলাফলগুলি শূন্যে ফিরে যাবে।

মায়ের মেকওভারের পরে একজন মা নিম্নলিখিত শারীরিক সমস্যার সমাধান করতে পারবেন:

  • স্তন পুনরুদ্ধার
  • ডায়াস্টেসেস, বা গর্ভাবস্থা থেকে পেটের পেশী পৃথকীকরণ
  • তলপেটের ত্বকে আলগা
  • কোমর এবং নিতম্বের উপর একগুঁয়ে ফ্যাট
  • ফ্যাট রোলস
  • মানসিক উদ্বেগ


আমার মায়ের পরিবর্তন প্রক্রিয়া বিকল্পগুলি কি কি?

অস্ত্রোপচার পদ্ধতি

  • স্তন বৃদ্ধি
  • স্তন উত্তোলন
  • পেটের টাক
  • liposuction
  • মেয়েলি পুনরুজ্জীবন

ভারতে মায়ের মেকওভারের ব্যয়

ভারতে মায়ের মেকওভার সার্জারির ব্যয় পুরোপুরি শরীরের ফিটের উপর নির্ভর করবে। সাধারণত, ভারতে প্রসবের পরে যারা রোগীদের এই ধরনের অস্ত্রোপচারের জন্য ভ্রমণ করা হয় তারা আরও উন্নত দেশগুলির দামের চেয়ে 40% - 60% এর মতো সাশ্রয় করতে পারেন।

সাধারণত ভারতে মায়ের মেকওভার শল্যচিকিৎসার ব্যয় প্রায় 2500 মার্কিন ডলার থেকে শুরু হয় Now এখন এটি উচ্চ ব্যয় বা স্বল্প ব্যয়ের জন্য কিনা তা ব্যক্তির উপর নির্ভর করে।

আপনি যদি কম দামের মায়ের মেকওভার সার্জারি খুঁজছেন তবে আপনার অস্ত্রোপচারের জন্য ভারত সেরা জায়গা। কল করুন + 91-9373055368 বা ইমেল: enquiry@cosmeticandobesitysurbryhhindindia.com


0 comments:

Post a Comment